কম্পিউটার

আপনার সেলফিকে মশলাদার করার জন্য 5টি অ্যাপ

আপনার সেলফিকে মশলাদার করার জন্য 5টি অ্যাপ"

21শে জুন জাতীয় সেলফি দিবস! সেটা ঠিক; ফটোগ্রাফিক স্ব-প্রতিকৃতির অ-আধুনিক শিল্পকে উৎসর্গ করা একটি পুরো দিন।

আপনি কি জানেন যে প্রথম পরিচিত সেলফিটি প্রায় 200 বছর আগে তোলা হয়েছিল?

যদিও প্রথম সেলফিটি অনেক আগে ধারণ করা হয়েছিল, 2000-এর দশকের গোড়ার দিকে সামনের দিকের সেল ফোন ক্যামেরার প্রবর্তন না হওয়া পর্যন্ত সেলফিটি সত্যিই বিশ্বব্যাপী একটি ঘটনা হিসাবে শুরু করেনি৷

2014 সালে, Google দেখেছে যে Android ব্যবহারকারীরা একা৷ স্ন্যাপ করা হয়েছে 93 মিলিয়ন সেলফি একটি দিন . 7 বছর পরে, সেলফি-সেল্ফ-পোর্ট্রেট এখনও বিশ্বে ঝড় তুলেছে, এবং শীঘ্রই এটি থামার কোনও লক্ষণ নেই৷

আপনার ফটোগুলিকে একটি মজাদার নতুন শৈলী দিয়ে এই জাতীয় সেলফি দিবস উদযাপন করুন৷ আমরা সাহায্য করার জন্য আমাদের প্রিয় অ্যাপ এবং সেরা টিপসের একটি তালিকা তৈরি করেছি! আপনি কিছু বলিরেখা অস্পষ্ট করতে চান, একটি দুর্দান্ত নতুন ফিল্টার প্রয়োগ করতে চান বা আপনার চোখের রঙ পরিবর্তন করতে চান, এই মজাদার ফটো অ্যাপগুলির মধ্যে একটিতে আপনি যে বৈশিষ্ট্যগুলি খুঁজছেন তা নিশ্চিত।

আপনার সেলফিকে মশলাদার করতে সাহায্য করার জন্য সেরা অ্যাপগুলি

ফেসটিউন 2 

আপনি যদি মুখের ত্রুটিহীনতা খুঁজছেন, তবে অ্যাপটি Facetune2© ছাড়া আর দেখবেন না। এই চেষ্টা করা এবং সত্যিকারের ফটো এডিটিং অ্যাপটি শীর্ষ-সেলফি কনোইজারদের মধ্যে এক নম্বরে রয়েছে! দাগ দূর করা থেকে শুরু করে সান-কিসড গ্লো যোগ করা পর্যন্ত, ফেসটিউন 2-এ নিখুঁত সেলফি তোলার জন্য আপনার প্রয়োজনীয় সবকিছু রয়েছে!

MixCam 

আপনি কি কখনও এমন একটি ফটো পেতে সংগ্রাম করেছেন যাতে কেবল আপনিই নয়, আপনি যা করছেন তাও অন্তর্ভুক্ত করে? এটা সত্যিই কঠিন হতে পারে, এবং কখনও কখনও এমনকি বিপজ্জনক। আপনি যদি এমন একটি দুর্দান্ত অ্যাপ খুঁজছেন যা কেবল আপনাকেই নয়, আপনি যা দেখছেন তা ক্যাপচার করতে পারে – MixCam© অ্যাপটি দেখুন! MixCam একই সময়ে আপনার সামনের এবং পিছনের উভয় ক্যামেরা দিয়ে একটি ছবি তোলে! তাই পরের বার আপনি যখন ভ্রমণে যাবেন এবং আপনার এবং সেই সুন্দর দৃশ্যের একটি ছবি তুলতে চান, MixCam ব্যবহার করতে ভুলবেন না।

VSCO

স্ট্যান্ডার্ড ইনস্টাগ্রাম প্রিসেট দ্বারা সীমাবদ্ধ বোধ করছেন? তাহলে VSCO© অ্যাপটি হতে পারে সেই উত্তর যা আপনি খুঁজছেন। এই অ্যাপটি যেকোন ফিল্টার ফ্যানাটিকদের জন্য অবশ্যই থাকা আবশ্যক। 200+ এর বেশি প্রিসেটের সাথে, আপনার সেলফি আর কখনও মৌলিক হবে না! এটি একটি ইন-অ্যাপ ক্যামেরার পাশাপাশি একটি ফটো এডিটরের সাথে আসে, যাতে আপনি সত্যিকারের সেরা সেলফি তৈরি করতে পারেন।

YouCam

YouCam©  অ্যাপটি একটি ক্রমবর্ধমান ভক্তদের প্রিয়, Google Play এবং অ্যাপ স্টোর উভয়েই 100,000-এর বেশি রিভিউ রয়েছে৷ বেশিরভাগ ফটো এডিটিং অ্যাপে YouCam-এর ঐতিহ্যগত উপাদান পাওয়া গেলেও এর কিছু সত্যিই অনন্য বৈশিষ্ট্যও রয়েছে। কেউ কি আপনার নিখুঁত সেলফি ফটোবম্ব করেছে? চিন্তার কিছু নেই; YouCam এ, আপনি আসলে আপনার ফটোগুলি থেকে বস্তুগুলি সরাতে পারেন। এছাড়াও আপনি প্রভাব যুক্ত করতে পারেন এবং অ্যাপের মধ্যেই তাদের অনন্য টেমপ্লেটগুলি ব্যবহার করতে পারেন৷ সেই নিখুঁত পোস্টটি পেতে আপনার ফটোকে অ্যাপ থেকে অন্য অ্যাপে আর সরানো হবে না, YouCam সত্যিই একটি ওয়ান-স্টপ শপ!

পারফেক্ট 365

প্রতিশ্রুতি ছাড়াই একটি আশ্চর্যজনক চুল বা মেক-আপ রূপান্তর দিয়ে আপনার অনুগামীদের চমকে দিতে চান? অথবা হয়তো আপনি শুধু নিজেকে একটি নতুন চেহারা দেখতে চান? পারফেক্ট 365© অ্যাপটি এক ধরনের, যাতে এটি সহজেই আপনাকে আপনার চেহারা নিয়ে খেলা করতে দেয়! সর্বদা ভাবছেন যে আপনি বেগুনি চুলের সাথে দেখতে কেমন হবে? Perfect 365 এ প্রথমে এটি ব্যবহার করে দেখুন!

… একটি নতুন অ্যাপের জন্য বাজারে নেই?

পরিবর্তে আপনার সেলফিগুলিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে এই সহায়ক টিপসগুলি দেখুন৷

একটি দুর্দান্ত সেলফির জন্য 3 টি টিপস

1. আপনার আলো বিবেচনা করুন

আলোকসজ্জা একটি দুর্দান্ত সেলফি বা সেই বিষয়ে যে কোনও ফটোর জন্য একেবারে চাবিকাঠি। আমরা অভ্যন্তরীণ সেলফির জন্য রিং লাইট বা যে কোনো সেলফিতে সূর্য-চুম্বনের আলোর জন্য সোনালী সময়ের মধ্যে বাইরে যাওয়ার সুপারিশ করি।

2. আপনার পটভূমি সম্পর্কে চিন্তা করুন

একটি অনন্য ব্যাকগ্রাউন্ড সবসময় একটি অন্যথায় সাধারণ সেলফিকে বাকিদের থেকে আলাদা করে তুলতে পারে। সেই স্ব-প্রতিকৃতিটি স্ন্যাপ করার আগে, আপনি চোখে আঁকার জন্য একটি অপ্রচলিত ব্যাকড্রপ খুঁজে পাচ্ছেন কিনা তা দেখতে চারপাশে তাকান। এর জন্য দুর্দান্ত বিকল্পগুলি হল একটি আকর্ষণীয় ল্যান্ডস্কেপ, একটি অদ্ভুত গ্রাফিতি প্রাচীর বা একটি অস্বাভাবিক ল্যান্ডমার্ক সহ জিনিস।

3. বিভিন্ন কোণ এবং ভঙ্গি ব্যবহার করে দেখুন

মাইস্পেস কোণ মনে আছে? ঠিক আছে, যদিও সেই অতি-উচ্চ, বিশ্রী শটগুলি আর "ইন" নাও হতে পারে, আপনার ফটোগুলিকে সঠিকভাবে কোণ করা আপনার সেলফির মানের মধ্যে একটি পার্থক্য তৈরি করতে পারে৷ এটা সর্বজন সম্মত যে 45° কোণ সেলফির জন্য সবচেয়ে চাটুকার – তাই ক্যামেরাটিকে একটু নিচে নামিয়ে আনার চেষ্টা করুন।

আমরা আশা করি এই তালিকাটি আপনাকে আপনার সেলফি গেমকে ধাপে ধাপে অ্যাপের জাদু যোগ করতে সাহায্য করবে!

আপনি গোল্ডেন আওয়ারে একটি ছবি তোলা, সেলুনে একটি শট বা ক্লাসিকের সাথে লেগে থাকা যাই হোক না কেন, uBreakiFix আপনাকে একটি দুর্দান্ত জাতীয় সেলফি দিবসের শুভেচ্ছা জানায়৷ শুভ স্ন্যাপিং!

অতিথি লেখক

আপনার সেলফিকে মশলাদার করার জন্য 5টি অ্যাপ

ক্যারোলিন অ্যাপসি | ওয়াশিংটন ডি.সি.

ক্যারোলিন একজন লেখক যিনি ঘোড়ায় চড়া এবং ভূমধ্যসাগরীয় রেসিপি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা উপভোগ করেন। তিনি সহায়ক প্রযুক্তিগত টিপস এবং খবর শেয়ার করতে পছন্দ করেন যা মানুষের জীবনকে সহজ করে তোলে। লেখালেখি বা রাইডিং না করার সময়, ক্যারোলিনকে তার গ্রেহাউন্ড, কপারের যত্ন নিতে বা D.C-এর অনেক স্থানীয় ব্রিউয়ারির একটিতে তার জার্মান অনুশীলন করতে দেখা যায়।


  1. কিভাবে Windows 10 এ আপনার অ্যাপ উইন্ডোগুলিকে স্ট্যাক বা ক্যাসকেড করবেন

  2. আপনার বাড়িকে সুন্দরভাবে সাজাতে ৭টি আশ্চর্যজনক অ্যাপ

  3. কিভাবে Windows 10 পিসিতে আপনার সমস্ত অ্যাপ আপডেট করবেন?

  4. ফ্লোটাটো:আপনার ম্যাকে ওয়েব অ্যাপস পান