কম্পিউটার

আপনার ফোনটিকে আলাদা করে তুলতে 6টি সুন্দর অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার৷

আপনার ফোনটিকে আলাদা করে তুলতে 6টি সুন্দর অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার৷

লাইভ ওয়ালপেপার উত্তেজনাপূর্ণ, নজরকাড়া এবং একটি কথোপকথন স্টার্টার। কিন্তু একটি লাইভ ওয়ালপেপার ঠিক কি? এটি আপনার ডিভাইসের জন্য একটি পটভূমি যা একটি স্থির, স্থির চিত্রের বিপরীতে "জীবন্ত" বলে মনে হচ্ছে। লাইভ ওয়ালপেপারে প্রায়ই অ্যানিমেশন বা লুপিং ভিডিও আপনার হোম স্ক্রিনে প্রদর্শিত হয়। এছাড়াও, কিছু লাইভ ওয়ালপেপার এমনকি ইন্টারেক্টিভ, আপনার স্পর্শে সাড়া দেয়।

লাইভ ওয়ালপেপারগুলি নতুন নয়, আসলে তারা অ্যান্ড্রয়েড 2.1 ইক্লেয়ারে ফিরে আসে, যা আট বছর আগে প্রকাশিত হয়েছিল! দুর্ভাগ্যবশত, লাইভ ওয়ালপেপারগুলি কিছুটা খারাপ র‌্যাপের শিকার হয়েছে। সম্পদ নিবিড় এবং ব্যাটারি হগ হওয়ার জন্য তাদের খ্যাতি ছিল। অধিকন্তু, বেশিরভাগ প্রাথমিক লাইভ ওয়ালপেপারগুলি বেশ আদিম ছিল। বলা হচ্ছে, অ্যান্ড্রয়েড আট বছরে অনেক দূর এগিয়েছে, এবং লাইভ ওয়ালপেপার আরও জটিল এবং আরও দক্ষ হয়ে উঠেছে। কেকের উপর আইসিং? তারা অবিশ্বাস্যভাবে দুর্দান্ত।

লাইভ ওয়ালপেপার কিভাবে সেট করবেন

একবার আপনি একটি লাইভ ওয়ালপেপার ডাউনলোড এবং ইনস্টল করার পরে, আপনাকে এটিকে আপনার ডিফল্ট ওয়ালপেপার হিসাবে সেট করতে হবে। আপনি একটি লাইভ ওয়ালপেপার ঠিক একইভাবে সেট করেছেন যেভাবে আপনি অন্য যেকোনো ওয়ালপেপার করেন৷

  1. একটি মেনু প্রদর্শিত না হওয়া পর্যন্ত আপনার হোমস্ক্রীনের যেকোনো ফাঁকা জায়গায় আলতো চাপুন এবং ধরে রাখুন।
  2. "ওয়ালপেপার" এবং তারপর "লাইভ ওয়ালপেপার"-এ আলতো চাপুন৷ (আপনার ডিভাইসের উপর নির্ভর করে, আপনার ইনস্টল করা লাইভ ওয়ালপেপারগুলি দেখতে আপনাকে স্ক্রোলিং চালিয়ে যেতে হতে পারে।)
  3. আপনার পছন্দের লাইভ ওয়ালপেপার নির্বাচন করুন।
  4. লাইভ ওয়ালপেপারের সেটিংস সামঞ্জস্য করতে গিয়ার আইকনে আলতো চাপুন৷ আপনি কোন সেটিংস পরিবর্তন করতে সক্ষম হবেন তা পৃথক ওয়ালপেপারের উপর নির্ভর করে। এটি অ্যানিমেশনের গতি বা রঙের মতো জিনিস হতে পারে।
  5. একবার আপনি আপনার পছন্দ অনুযায়ী লাইভ ওয়ালপেপার কনফিগার করার পরে, কেবল "ওয়ালপেপার হিসাবে সেট করুন" এ আলতো চাপুন।

এখানে কিছু সেরা বিনামূল্যের, সুন্দর অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার অ্যাপ রয়েছে৷

1. ম্যাজিক কণা

আপনার ফোনটিকে আলাদা করে তুলতে 6টি সুন্দর অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার৷

ম্যাজিক পার্টিকেলস হল একটি চিত্তাকর্ষক লাইভ ওয়ালপেপার যা আপনার আঙুলের ডগা থেকে নির্গত উজ্জ্বল, ঝিকিমিকি কণা প্রভাবগুলি সমন্বিত করে। কণাগুলি আপনার আঙুলকে অনুসরণ করে যখন আপনি এটিকে স্ক্রীন জুড়ে চালান। উপরন্তু, অ্যাপ চালু করা বা শর্টকাট পুনঃস্থাপনের ফলে রঙের একটি চমত্কার চোখ-পপিং বিস্ফোরণ ঘটে! কল্পনা করুন যে আপনি যখনই আপনার স্ক্রিনে ট্যাপ করবেন তখনই আতশবাজি নিভে যাচ্ছে!

2. Oajoo ডিভাইস তথ্য

আপনার ফোনটিকে আলাদা করে তুলতে 6টি সুন্দর অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার৷

আপনি যদি এমন কেউ হন যিনি আপনার ডিভাইসের ইনস এবং আউটগুলি জেনে আনন্দিত হন, Oajoo ডিভাইসের তথ্য আপনার জন্য। Oajoo রিয়েল টাইমে আপনার ওয়ালপেপার থেকে সরাসরি আপনার ডিভাইসের সমস্ত সিস্টেম তথ্য উপস্থাপন করে। এটি যে চশমাগুলি কভার করে তাতে নিম্নলিখিতগুলি অন্তর্ভুক্ত রয়েছে:

  • স্টোরেজ স্পেস
  • RAM ব্যবহার
  • ব্যাটারি স্তর, তাপমাত্রা এবং ভোল্টেজ
  • GHz এ CPU লোড এবং গতি
  • জাইরোস্কোপ, তাপমাত্রা, চাপ এবং আলো সেন্সর তথ্য
  • প্রসেসর কোর সংক্রান্ত বিশদ তথ্য
  • কম্পাস
  • তারিখ এবং সময়

আপনি যদি Oajoo যেভাবে তথ্য সংগঠিত করে এবং উপস্থাপন করে তার অনুরাগী না হন, তাহলে আপনি অনুরূপ ডিভাইস ইনফো লাইভ ব্যবহার করে দেখতে পারেন।

3. রেইনড্রপস লাইভ ওয়ালপেপার 8

আপনার ফোনটিকে আলাদা করে তুলতে 6টি সুন্দর অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার৷

বৃষ্টির দিনে জানালার বাইরে তাকানোর বিষয়ে কিছু আছে। আপনি যদি সম্মত হন, তাহলে রেইনড্রপস লাইভ ওয়ালপেপার 8 আপনার গলির উপরে। এই লাইভ ওয়ালপেপার বৃষ্টির দিনে আপনার ডিভাইসের স্ক্রীনকে একটি উইন্ডো প্যানে রূপান্তরিত করে। আপনার অ্যাপ শর্টকাট বা উইজেটগুলিকে অস্পষ্ট না করেই বৃষ্টির ফোঁটা আপনার স্ক্রিনের নিচে নেমে আসে। ইনস্টাগ্রামে স্ক্রল করার পরিবর্তে বা ইউটিউবে খোঁড়া প্র্যাঙ্ক ভিডিও দেখার পরিবর্তে, আপনি আপনার ফোনের দিকে তাকাতে পারেন এবং কিছু গুরুতর প্রতিফলন করতে পারেন। রেইনড্রপস লাইভ শান্ত এবং মননশীল; সব আপনার উত্পাদনশীলতা লঙ্ঘন ছাড়া.

4. পিক্সেলস্কেপ

আপনার ফোনটিকে আলাদা করে তুলতে 6টি সুন্দর অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার৷

আপনি কি নিজেকে 8-বিট ধরণের লোক বা মেয়ে বলে মনে করেন? আপনি কি নিন্টেন্ডো পাওয়ারের দিনগুলির জন্য ক্রমাগত পিন করছেন? ভাগ্যক্রমে, Pixelscapes আপনাকে কুপাস এবং ওয়ার্প পাইপের দিনগুলিতে ফিরিয়ে আনতে পারে। Pixelscapes হল একটি অ্যানিমেটেড ওয়ালপেপার যা পিক্সেল শিল্প শৈলীতে রেন্ডার করা তিনটি স্বতন্ত্র পরিবেশের বৈশিষ্ট্য। পরিবেশগুলি স্বয়ংক্রিয়ভাবে আপনার স্ক্রীন জুড়ে স্ক্রোল করে, প্রতিটি একটি অনন্য অভিজ্ঞতা প্রদান করে। সমুদ্রের গভীরতা অন্বেষণ করুন, পাহাড়ের ধারে বিশ্রাম নিন বা সমুদ্র সৈকতে কিছু সূর্যের আলো ধরুন, সবই দুর্দান্ত 8-বিটে!

5. মিনিমা

আপনার ফোনটিকে আলাদা করে তুলতে 6টি সুন্দর অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার৷

অ্যান্ড্রয়েড ললিপপের বস্তুগত নকশা থেকে অনুপ্রেরণা নিয়ে, মিনিমা হল একটি লাইভ ওয়ালপেপার যা আপনার সকল মিনিম্যালিস্টদের জন্য। আপনি যদি উপাদান নকশার সাথে অপরিচিত হন তবে এটি জ্যামিতিক আকারের স্তরবিন্যাস। মিনিমা অ্যাপটি এই সহজ নান্দনিকতা নেয় এবং বেশ কয়েকটি কাস্টমাইজেশন বিকল্প প্রয়োগ করে। উদাহরণস্বরূপ, আপনার ফোনটি কাত করার ফলে আকারগুলি একটি প্যারালাক্স প্রভাবের সাথে সরাতে পারে৷ এই ওয়ালপেপারটিকে সত্যিকার অর্থে আপনার নিজের করে তোলার জন্য অনেকগুলি সেটিংস রয়েছে৷ একটি প্রদত্ত সংস্করণ রয়েছে যা বিজ্ঞাপনগুলি থেকে মুক্তি দেয়। এটি মাত্র $1, তবে আমরা আপনাকে বিনামূল্যে সংস্করণটি আপনার জন্য সঠিক কিনা তা দেখার জন্য একটি স্পিন দেওয়ার পরামর্শ দিই৷

6. ঘূর্ণি গ্যালাক্সি

আপনার ফোনটিকে আলাদা করে তুলতে 6টি সুন্দর অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার৷

আপনি কি সেই লোকদের মধ্যে একজন যারা গ্যালাক্সির মহিমা দেখে আশ্চর্য হতে পছন্দ করেন বা গ্যালাকটিক নীহারিকাতে উড়ার স্বপ্ন দেখেন ঠিক সেই সাই-ফাই সিনেমাগুলির মতো? যদি হ্যাঁ, তাহলে Vortex Galaxy হল আপনার জন্য নিখুঁত লাইভ ওয়ালপেপার৷

একবার সেট হয়ে গেলে, আপনার মনে হবে আপনি উড়ে যাচ্ছেন এবং গ্যালাক্সিতে হারিয়ে গেছেন। তারা এবং নীহারিকা আপনার পাশ দিয়ে উড়ে যাচ্ছে, এটি সত্যিই একটি সুন্দর অভিজ্ঞতা এবং দেখার মতো একটি দৃশ্য৷

লাইভ ওয়ালপেপারগুলি চোখের কাছে আরও আনন্দদায়ক এবং আরও দক্ষ হয়ে উঠলে, সেগুলি চেষ্টা করার জন্য এর চেয়ে ভাল সময় আর হয়নি৷ সৌভাগ্যবশত, আপনার চেষ্টা করার জন্য সেখানে অনেক চমত্কার লাইভ ওয়ালপেপার অ্যাপ রয়েছে। কোনটি আপনার প্রিয়? কমেন্টে আমাদের জানান!

এই নিবন্ধটি প্রথম জুলাই 2010 এ প্রকাশিত হয়েছিল এবং ডিসেম্বর 2017 এ আপডেট করা হয়েছিল৷


  1. কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনটিকে উইন্ডোজ ফোনের মতো দেখাবেন

  2. অ্যান্ড্রয়েড ফোনে কীভাবে আপনার পিসির অডিও চালাবেন

  3. কিভাবে Android ফোনে আপনার Google অ্যাকাউন্ট থেকে দূরবর্তীভাবে সাইন আউট করবেন

  4. এখানে আপনার অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা ডায়নামিক ওয়ালপেপার রয়েছে