কম্পিউটার

বিভাগ অনুসারে 25টি দুর্দান্ত অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার

আপনার হাতে সেই ফোন বা ট্যাবলেটটি দেখুন। আমি বাজি ধরছি এর স্ক্রিনটি চমত্কার। সেই কারণেই আপনি এখানে আছেন, এমন একটি সুন্দর লাইভ ওয়ালপেপার খুঁজছেন যা সেই পিক্সেলগুলিকে ভালোভাবে ব্যবহার করতে পারে৷

আমরা এর আগে দুর্দান্ত অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপারগুলি দেখেছি, তবে বিকল্পগুলি কয়েক বছর ধরে পরিবর্তিত হয়েছে৷ আমি প্লে স্টোরে উপলব্ধ 25টি সেরা বিকল্পগুলির মধ্যে একটি তালিকা সংকলন করেছি, বিভাগগুলিতে সংগঠিত। কিছু 2015 সালে প্রকাশিত হয়েছিল, অন্যরা Android এর বিভিন্ন সংস্করণ দেখতে যথেষ্ট দীর্ঘ সময় ধরে আছে৷ এই ক্ষেত্রে, বয়স সত্যিই কোন ব্যাপার না। আশা করি আপনি এমন কিছু নিয়ে চলে যাবেন যা প্রতিবার আপনার ফোন আনলক করার সময় আপনাকে হাসায়৷

Google-y

1) Minima

মেটেরিয়াল ডিজাইনের অনুরাগীদের জন্য, মিনিমা হল ফসলের ক্রিম। এই ওয়ালপেপারের প্রতিটি থিম ভুল কাগজ এবং ফ্যাব্রিকের স্তরগুলিকে একসাথে ছুঁড়ে দেয় যা আপনি কীভাবে আপনার ফোনটি সরান তার উপর নির্ভর করে। এমনকি আপনি আপনার নিজস্ব ডিজাইন একসাথে নিক্ষেপ করতে পারেন।

বিভাগ অনুসারে 25টি দুর্দান্ত অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার

2) Chrooma লাইভ ওয়ালপেপার

Chrooma লাইভ ওয়ালপেপারটি এমন একটি লুক অফার করে যা মিনিমার মতো, কিন্তু পেয়ার ডাউন। আপনি রঙ এবং আকার পরিবর্তন করতে পারেন, কিন্তু আপনি সবসময় একে অপরের উপরে স্তরের একটি সারি রেখে থাকেন। প্রতিটি সূক্ষ্মভাবে উপরে এবং নিচে চলে যায়।

বিভাগ অনুসারে 25টি দুর্দান্ত অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার

3) পাহাড় এখন

আপনি কি Google Now এর সাথে থাকা ডিজাইনের প্রতি লোভ করেন? Mountains Now তাদের একটি নিয়ে যায় এবং এটিকে গতিশীল করে। শুধু তাই নয়, ওয়ালপেপার আপনার ফোনের জাইরোস্কোপ ব্যবহার করে গভীরতা সামঞ্জস্য করে। KitKat-এ এটি দুর্দান্ত দেখায়, এবং এটি ললিপপে আরও ভাল দেখায়।

বিমূর্ত

4) সার্কুলক্স

সার্কুলক্স সম্পূর্ণভাবে ঘূর্ণায়মান বৃত্ত নিয়ে গঠিত। কিছু ভরাট, অন্যরা ফাঁকা। কিছু রূপরেখা পুরু, এবং অন্যগুলি পাতলা। যাইহোক চেনাশোনা আসে, তারা সবসময় ঘুরছে. বেছে নেওয়ার জন্য অনেক ডিজাইন আছে, এবং আপনি আপনার স্বাদ অনুযায়ী রং পরিবর্তন করতে পারেন।

আপনি যখন নীচের লিঙ্কটি হিট করছেন, একই ডেভেলপার থেকে লিভিং কালার লাইভ ওয়ালপেপার [ব্রোকেন ইউআরএল রিমুভড] দেখুন।

5) ফ্র্যাক্টা

ফ্র্যাক্টা অ্যান্ড্রয়েড কিটক্যাটের একটি ডিফল্ট ব্যাকগ্রাউন্ড নেয় এবং এটিকে লাইভ ওয়ালপেপার ট্রিটমেন্ট দেয়। ত্রিভুজগুলি রঙ পরিবর্তন করে এবং চারপাশে স্থানান্তরিত হয়। ব্যাকগ্রাউন্ড এমনকি আপনার স্পর্শে সাড়া দেয়।

6) SpinIt

SpinIt যা আপনি পেতে পারেন যখন আপনি আপনার ডিসপ্লের বিপরীতে একটি পিনহুইলকে যতটা সম্ভব শক্তভাবে আঘাত করেন। আপনি এটিকে ফ্র্যাক্টার ত্রিভুজের সাথে সার্কুলক্সের ঘূর্ণনকে একত্রিত করার মতোও ভাবতে পারেন। যেভাবেই হোক, শেষ ফলাফল আনন্দদায়ক।

ফ্যান্টাসি

7) ড্রাগন স্ট্রাইক [আর উপলভ্য নেই]

ড্রাগন? চেক করুন। দুর্গ? চেক করুন। শব্দের প্রভাব? হ্যাঁ, তারা এখানেও আছে. ড্রাগন স্ট্রাইক একটি ভিডিও গেম ফায়ার করা এবং এটি চালানো দেখার থেকে আলাদা নয়। এটি লাইভ ওয়ালপেপারের মতোই তীব্র।

8) আকাশ দ্বীপ

এই লাইভ ওয়ালপেপারে আপনার স্ক্রিনে ভেসে থাকা শান্তিপূর্ণ দ্বীপগুলি আপনাকে বরং নির্মল বোধ করতে পারে। যদি না, অর্থাৎ, আপনি Skies of Arcadia-এর Android পোর্টের জন্য আকাঙ্ক্ষা না করে তাদের দিকে তাকাতে পারবেন না . সেক্ষেত্রে, এটি আপনার জন্য সেরা বিকল্প নাও হতে পারে৷

9) স্টিকম্যান ওয়ালপেপার

স্টিকম্যান ওয়ালপেপার আপনাকে তলোয়ারদার, জাদুকর এবং নিরস্ত্র যোদ্ধাদের সরবরাহ করে যারা বিস্তৃত ল্যান্ডস্কেপ জুড়ে একে অপরকে হত্যা করে। এতে স্পেস শিপ এবং লাইটসাবারও রয়েছে, তাই টেকনিক্যালি, আপনি এটিকে পরবর্তী ক্যাটাগরির অধীনেও আনতে পারেন।

Sci-Fi

10) পিক্সেল ফ্লিট

80-এর দশকে আপনাকে পর্যাপ্ত পিক্সেলেটেড স্পেস শিপগুলি সহজে দিতে পারত যা সারাজীবন ধরে চলতে পারে। কিন্তু যদি আপনি আপনার ফিল না করেন, Pixel Fleet আপনার হোমস্ক্রীনে একটি গ্যালাকটিক যুদ্ধ শুরু করবে। প্রতিটি জাহাজ তার নিজস্ব কৃত্রিম বুদ্ধিমত্তা নিয়ে আসে এবং কোনটি মোতায়েন করা হবে তা আপনি পরিবর্তন করতে পারেন। এইভাবে কোন দুটি যুদ্ধ একই হবে না।

11) রিয়েল স্পেস 3D

আপনি কি পৃথিবীর উপরে ঘোরাফেরা করা একটি মহাকাশ উপনিবেশ থেকে দৃশ্য কল্পনা করে আপনার দিনগুলি কাটান? আপনার ব্যাকগ্রাউন্ড হিসাবে এই 3D রেন্ডারিং ব্যবহার করে নিজেকে কিছু মস্তিষ্কের শক্তি সঞ্চয় করুন (বা এটিকে আরও জোরালো করুন)। এবং আপনি যখন অন্য নিমজ্জিত পরিবেশের জন্য প্রস্তুত হন, তখন একই বিকাশকারীর কাছ থেকে আরও অনেক কিছু পাওয়া যায়।

12) স্পেস কলোনি

হয়তো আপনি দূর ভবিষ্যতে তারকাদের মধ্যে জীবনযাপন করতে আগ্রহী নন। আপনি বরং বিদেশী স্টারস্কেপের নীচে একটি বিস্তৃত মহানগরের মধ্যে দিয়ে আপনার সময় কাটাতে চান। সেই ক্ষেত্রে, স্পেস কলোনি হতে পারে আপনার লঞ্চার আইকনদের বাড়িতে কল করার জন্য আদর্শ জায়গা৷

প্রকৃতি

13) ফরেস্ট HD

ফরেস্ট এইচডি আপনাকে প্রতিবার আপনার ফোন আনলক করার সময় বনের মধ্য দিয়ে হাঁটার সুযোগ দেয় এবং আপনাকে বাগ স্প্রে প্যাক করতেও হবে না। শুধুমাত্র এই গাছগুলি প্রচুর বিকল্পের সাথে আসে, তাই আপনি তাদের চেহারা এবং তাদের পাশ দিয়ে যাওয়া বন্যপ্রাণী পরিবর্তন করতে পারেন। হ্যাঁ, বাস্তব জীবন সেভাবে কাজ করে না।

এই বিকাশকারী প্রকৃতি প্রেমীদের জন্য ওয়ালপেপারের কোন অভাব তৈরি করেনি। মরুভূমিতে ঘুরে বেড়ানো শেষ হয়ে গেলে Ocean HD, Season Zen এবং My Beach চেক আউট করার কথা বিবেচনা করুন।

14) অসাধারণ জমি

একটি মাঠে দাঁড়িয়ে থাকা একটি একাকী গাছ নিন, এটিকে একটি চমত্কার পটভূমি দিন এবং প্রথমে আপনার প্যালেট থেকে যে রঙগুলি লাফিয়ে উঠুক তা দিয়ে সবকিছু ঢেকে দিন৷ সংক্ষেপে এটি দুর্দান্ত জমি।

15) স্বপ্নের রাত

আমার কাছে, ড্রিম নাইটের মতো একটি ওয়ালপেপার, যার গাঢ় সিলুয়েটগুলি, নেক্সাস 5-এর মতো কঠিন কালো ডিভাইসগুলির জন্য একটি আদর্শ মিল৷ ডিভাইসের ফ্রেমে গভীর কালোগুলি ঝাপসা করে এবং প্রতিটি বিবরণের দিকে আপনার চোখ আঁকতে থাকে৷

বিভাগ অনুসারে 25টি দুর্দান্ত অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার

প্রাণী

16) বন্ধুত্বপূর্ণ বাগ

যখন আমি আমার প্রথম অ্যান্ড্রয়েড ট্যাবলেট পেয়েছি তখন ফ্রেন্ডলি বাগস ছিল আমার প্রিয় লাইভ ওয়ালপেপারগুলির মধ্যে একটি, এবং বেশ কয়েক বছর পরে, আমি এখনও এর প্রজাপতি এবং লেডিবাগগুলিকে যেকোনো হোমস্ক্রীনের জন্য একটি সুন্দর ব্যাকড্রপ খুঁজে পাই৷ এছাড়াও আপনি বাগগুলি মুছে ফেলতে পারেন এবং ক্রিটার ছাড়াই প্রকৃতি উপভোগ করতে বিভিন্ন পটভূমিতে দোলাতে থাকা ছায়া দেখতে পারেন।

আবার, কিটেহফেস সফ্টওয়্যার থেকে আরও প্রচুর লাইভ ওয়ালপেপার রয়েছে। তাই আপনি যা দেখেন তা পছন্দ করেন কিনা তা পরীক্ষা করে দেখুন৷

17) স্টকার বিড়াল

স্টকার বিড়াল বেশ ইমো। এটাও খুব আরাধ্য। এই ভয়ঙ্কর কিটিটি আপনার স্ক্রিনের প্রতিটি কোণ থেকে বেরিয়ে আসবে এবং অদ্ভুত নীল চোখে আপনার দিকে তাকাবে। কখনও কখনও এটি আপনার স্পর্শে প্রতিক্রিয়া দেখাবে৷

বিভাগ অনুসারে 25টি দুর্দান্ত অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার

ওয়ালপেপারে আর বেশি কিছু নেই, তবে ড্রিম নাইটের মতো, আমি অ্যানিমেশন এবং গভীর কালোকে একই রঙের একটি ফোনের জন্য আদর্শ মিল বলে মনে করি।

18) তিনটি জ্ঞানী বানর

একটি শিম্পাঞ্জি দেখতে অনেক মজার, কিন্তু এই ওয়ালপেপারটি সেখানে থামে না। এটি আপনাকে তিনটি সম্পূর্ণ-রেন্ডার করা এপ দেয় যা আপনার স্ক্রীন সোয়াইপ করার সাথে সাথে তাদের অভিব্যক্তি পরিবর্তন করে।

শহুরে

19) সিটি বোকেহ

হলিউডের রাতের দৃশ্যের অর্ধেক সময় পপ আপ হওয়া সেই ঝাপসা বৃত্তাকার আলোগুলি কি আপনি জানেন? এই লাইভ ওয়ালপেপার এগুলিকে আপনার স্ক্রিনে রাখে৷

দ্রষ্টব্য:প্রদত্ত সংস্করণটি প্রায় বিনামূল্যের অনুরূপ। যেহেতু উভয়েই বিজ্ঞাপনের অভাব রয়েছে, সেহেতু পরেরটি মূলত ডেভেলপারকে কিছু টাকা দেওয়ার জন্য।

20) Paperland

Paperland তারা আসা সম্পর্কে হিসাবে কমনীয়. এই ওয়ালপেপারে কার্টুনি গাড়ি, পালতোলা নৌকা এবং পাখিতে ভরা একটি প্রাণবন্ত শহর রয়েছে। আপনি গ্রামাঞ্চল, শহরতলির মধ্যে দিয়ে হাঁটছেন কিনা বা একটি ব্যস্ত শহরতলির মধ্যে দিয়ে যাচ্ছেন কিনা তা সম্পূর্ণ আপনার উপর নির্ভর করে। এবং যদি নামটি না দেয় তবে সবকিছু কাগজের তৈরি বলে মনে হয়৷

এটি সেই একই বিকাশকারী যেটি মিনিমা তৈরি করতে গিয়েছিল এবং অনেক উপায়ে এটি দেখায়৷

21) আপনার শহর 3D

আপনার শহর 3D হল একটি কখনও শেষ না হওয়া শহর যেটি কম্পিউটার তৈরি করা গ্রাফিক্সের পূর্ববর্তী প্রজন্মের পরিবেশের মতো দেখায়। তা সত্ত্বেও, অভিজ্ঞতাটি আজকের ডিভাইসগুলিতে সুন্দরভাবে পরিমাপ করে এবং এখনও একটি আকর্ষণীয় লাইভ ওয়ালপেপার তৈরি করে৷

ফটো

22) Muzei

Muzei ব্যাকগ্রাউন্ড ব্লার করে যাতে যেকোন ইমেজ আইকনের সারির পিছনে সুন্দর দেখায়। ডিফল্টরূপে এটি আর্টওয়ার্কের মাধ্যমে এলোমেলো হয়, তবে আপনি আপনার গ্যালারি বা একটি মনোনীত ফোল্ডারের মাধ্যমে অ্যাপটি ফ্লিপ করতে পারেন। একটি দ্রুত ডবল ট্যাপ ছবিটি ফোকাসে নিয়ে আসে। অনেকের কাছে, Muzei হল আপনার পটভূমি হিসাবে তোলা ছবি সেট করার এবং এখনও একটি সুসংহত চেহারা নিয়ে চলে যাওয়ার আদর্শ উপায়৷

23) সুপার ক্লক ওয়ালপেপার

দৈত্যাকার হোমস্ক্রিন ঘড়িগুলি অপ্রয়োজনীয় বলে মনে হতে পারে যখন সময় সর্বদা উপরের ডান কোণায় পাওয়া যায়, তবে এটি লোকেদের তাদের ডিভাইসগুলিকে বড় আকারের উইজেট দিয়ে সাজাতে বাধা দেয়নি। সুপার ক্লক ওয়ালপেপার আপনাকে ব্যাটারি লাইফ এবং আপনার বর্তমান ওয়াই-ফাই নেটওয়ার্কের মতো অতিরিক্ত তথ্য সহ সরাসরি ব্যাকগ্রাউন্ডে সময় বেক করতে দেয়। অ্যাপটি টেক্সটের পিছনের ছবিকে আপনি যেটি পছন্দ করেন তাতে অদলবদল করতে পারে।

এছাড়াও WP ঘড়ির লাইভ ওয়ালপেপার দেখুন যদি আপনি এই ধারণাটি নিয়ে আগ্রহী হন।

24) ফটো ওয়াল FX

আপনার কাছে থাকা ক্যামেরাটিই সেরা। এর অর্থ সম্ভবত এটি এমন একটি যেটি আপনার বেশিরভাগ ফটোর কাছাকাছি রয়েছে৷ ফটো ওয়াল এফএক্স (ফটো ওয়ালের সাথে বিভ্রান্ত হবেন না, যেটি একই রকম কাজ করে কিন্তু 2013 সাল থেকে কোনো আপডেট দেখেনি) যারা তাদের স্মার্টফোনটি তাদের প্রাথমিক ক্যামেরা হিসেবে ব্যবহার করেন তাদের জন্য একটি দুর্দান্ত উপায় হল সমস্ত ছবি নিয়মিত দেখার জন্য তারা ছিটকে গেছে।

25) ভিডিওওয়াল

ফটো রিলাইভ করার পরিবর্তে, আপনি একটি ভিডিও লুপে রাখতে পারেন। ক্লিপটি শেষ হওয়ার পরে রূপান্তরটি বিরক্তিকর হতে পারে, তবে আপনি যথেষ্ট অনুশীলনের মাধ্যমে সম্ভাব্য কিছু ফিল্ম করতে পারেন।

বিভাগ অনুসারে 25টি দুর্দান্ত অ্যান্ড্রয়েড লাইভ ওয়ালপেপার

আরও বেশ কিছু অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে যা আপনাকে একটি ভিডিওকে লাইভ ওয়ালপেপারে পরিণত করতে দেয়। জীবন্ত ভিডিও হল একটি বিকল্প যা আপনাকে ব্যবহার করার জন্য ক্লিপ সরবরাহ করে যদি আপনি নিজের সরবরাহ করতে না চান।

আপনার প্রিয় কি?

আমরা একটি বিবৃতি দেওয়ার চেষ্টা করছি, আমাদের আগ্রহ প্রকাশ করছি, নিজেদেরকে মজা দিতে চাইছি, অথবা সহজভাবে এমন কিছু খুঁজছি যা চোখে পড়ে, আমাদের Android লাইভ ওয়ালপেপারগুলিতে অনেক চিন্তাভাবনা করার প্রচুর কারণ রয়েছে।

আপনার প্রিয় শৈলী কি? আপনি কি সম্পূর্ণ 3D পরিবেশ, প্রাণবন্ত 2D অ্যানিমেশন বা অ-বিক্ষিপ্ত কিছু পছন্দ করেন? হতে পারে আপনি এমন অ্যাপ পছন্দ করেন যা স্বয়ংক্রিয়ভাবে স্ট্যাটিক ব্যাকগ্রাউন্ডের মধ্য দিয়ে চলে।

আমরা সবাই ভিন্ন জিনিসের মধ্যে আছি। নীচে আপনার পছন্দ ভাগ করুন, এবং যদি আপনার প্রিয়টি উপরের তালিকায় না থাকে তবে এটিকে চিৎকার করতে দ্বিধা করবেন না!


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 15টি বিনামূল্যের ক্রিসমাস লাইভ ওয়ালপেপার অ্যাপ

  2. এখানে আপনার অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা ডায়নামিক ওয়ালপেপার রয়েছে

  3. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ক্রীড়া অ্যাপ

  4. অ্যান্ড্রয়েডের জন্য ৮টি সেরা এইচডি ওয়ালপেপার অ্যাপ