কম্পিউটার

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

এটি কোয়ারেন্টাইন-সম্পর্কিত হোক বা চ্যাট চালিয়ে যাওয়ার জন্য কিছু হোক, টেক্সটিং গেমগুলি একটি কথোপকথনকে প্রাণবন্ত করার জন্য একটি মজাদার এবং আকর্ষক উপায় হতে পারে। আপনি আপনার বন্ধু, পরিবার, পত্নী বা এমনকি সহকর্মীদের সাথে খেলতে পারেন – যদি আপনি সাহস করেন। আপনার উইকএন্ড এবং অনুরূপ আড্ডাবাজি সম্পর্কে টেক্সট করার দরকার নেই। পরিবর্তে, নীচের অনেকগুলি গেমের বিকল্পগুলির মধ্যে একটি চেষ্টা করুন এবং গেমগুলির সাথে একটি বিস্ফোরণ করুন যা মিনিট, ঘন্টা বা দিন চলতে পারে৷ প্রশ্নটি আপনি কোন গেমটি খেলবেন তা নয়, এটি শুরু করার পরে আপনি থামাতে পারবেন কিনা।

1. 20টি প্রশ্ন

যদিও এই গেমটি সময়ের মতো পুরানো মনে হয়, আপনি যখন এটিকে পাঠ্যের মাধ্যমে খেলতে পারেন তখন এটি সহজ৷ এই গেমটিতে, আপনি একটি বস্তু, স্থান বা জিনিস সম্পর্কে চিন্তা করবেন এবং আপনি কী ভাবছেন তা অনুমান করতে আপনার "বিরোধীদের" 20টি প্রশ্ন অফার করবেন। প্রতিটি প্রশ্নের উত্তর শুধুমাত্র হ্যাঁ বা না দিয়ে দেওয়া যেতে পারে। আপনি আপনার আইটেমের বিভাগ যেমন একটি বস্তু বা অবস্থান ভাগ করতে পারেন।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

2. গল্পের সময়

এই গেমটিতে, একজন ব্যক্তি একটি স্টোরিলাইন দিয়ে শুরু করে এবং টেক্সট চ্যাটে প্রতিটি ব্যক্তি অন্য লাইন যোগ করবে এবং আরও অনেক কিছু। হয় গল্পটি চিরতরে চলতে থাকে, অথবা এটি একটি স্বাভাবিক থেমে যায়। এমনকি আপনি বাক্য দ্বারা বাক্যের পরিবর্তে শব্দ দ্বারা শব্দে যেতে পারেন, যদিও এটি গেমটিকে কিছুটা দীর্ঘায়িত করে। "একবার আপ এ টাইম ..." এর মতো মৌলিক কিছু দিয়ে শুরু করুন এবং সেখান থেকে জিনিসগুলি কোথায় যায় তা দেখুন।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

3. আপনি বরং চান?

"এই বা তা" নামেও পরিচিত এই গেমটির জন্য আপনাকে দুটি সম্ভাব্য উত্তর সহ একটি বন্ধু বা গোষ্ঠীকে একটি প্রশ্ন পাঠাতে হবে৷ সাধারণভাবে বলতে গেলে, উভয় পছন্দই ভালো, যা প্রশ্নের উত্তর দেওয়া কিছুটা কঠিন করে তোলে। উদাহরণস্বরূপ, আপনি কি 100টি হাঁসের আকারের ঘোড়া বা একটি ঘোড়ার আকারের হাঁসের সাথে লড়াই করবেন? এটি একটি জনপ্রিয় Reddit AMA প্রশ্ন এবং শুরু করার জন্য একটি দুর্দান্ত জায়গা।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

4. ট্রিভিয়া

পাঠ্যের মাধ্যমে আপনার টেক্সটিং প্রতিপক্ষের সাথে একটি বিভাগ বেছে নিয়ে শুরু করুন। তারপর, সেই বিভাগ থেকে প্রশ্ন জিজ্ঞাসা করা শুরু করুন এবং পয়েন্ট বরাদ্দ করতে দেখুন। এটিকে পুরষ্কার-ভিত্তিক করুন, যেমন যে কেউ জিতবে সে অন্য খেলোয়াড়(গুলি) থেকে বিনামূল্যে স্টারবাক্স ড্রিংক পাবে। এমন অন্তহীন বিষয় এবং বিষয় রয়েছে যা তাত্ত্বিকভাবে এই গেমটিকে চিরতরে চালিয়ে যেতে পারে!

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

5. যদি?

জনপ্রিয় ডিজনি/মার্ভেল শো নিয়ে বিভ্রান্ত হবেন না, "যদি কি হয়?" টেক্সটিং গেমের জন্য আপনাকে আপনার টেক্সটিং অংশীদারদের বিভিন্ন পরিস্থিতি এবং পরিস্থিতি সম্পর্কে জিজ্ঞাসা করতে হবে। "কি হলে" এবং দুটি ভিন্ন পরিস্থিতিতে টেক্সট করে শুরু করুন। বিকল্পভাবে, "কি হলে" জিজ্ঞাসা করুন এবং প্রশ্নগুলি খোলামেলা রেখে দিন।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

6. আমি কখনও নেই

এটি তাড়াহুড়ো করে আপনার কাছ থেকে দূরে চলে যেতে পারে, তবে আপনি যেভাবেই খেলুন না কেন এটি মজাদার। আপনি কাউকে টেক্সট করার সময় এটি সবই বেশ মৌলিক:"আমি কখনও ______ করিনি" তারপরে কিছু নির্বোধ, গোপন, নোংরা, ফ্লার্ট বা মজার কিছু যোগ করুন যেমন "আমি স্কুল থেকে কখনও হুকি খেলিনি।" আপনি যদি উল্লেখ করা হয় যে কোন কাজ করে থাকেন, সাধারণত একটি শাস্তি আছে. আপনি যদি বারে থাকেন তবে এটি একটি শট নিচ্ছে, তবে পাঠ্যের উপরে, এটি আপনার সোশ্যাল মিডিয়া ফিডে একটি নির্বোধ ছবি পোস্ট করার মতো কিছু হতে পারে। এই খেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হল সততা!

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

7. অজনপ্রিয় মতামত

আপনার এবং যাদের সাথে আপনি খেলছেন তাদের প্রচুর "অজনপ্রিয় মতামত" রয়েছে এমন প্রশ্ন নেই। উদাহরণস্বরূপ, একটি অজনপ্রিয় মতামত হতে পারে যে স্টার ওয়ার্স একটি ভাল সিনেমা নয়। স্পয়লার:এটা। যদিও আপনি একটি গোষ্ঠী, বন্ধু, পরিবার, প্রিয়জন ইত্যাদির কাছে অজনপ্রিয় মতামত পাঠান, তবে এটি মোটামুটি খেলা। বিষয়গুলি সংস্কৃতি, রাজনীতি, বিনোদন, স্কুল ইত্যাদি হতে পারে।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

8. কোথায় আমি?

এটি "আই স্পাই" এর মতোই, কারণ এটি আপনি কোথায় আছেন তা সনাক্ত করতে কাউকে পাঠ্যের মাধ্যমে জিজ্ঞাসা করেছেন। এই ক্ষেত্রে, আপনি আপনার চারপাশ, অবস্থান এবং আপনি যা দেখছেন তা শনাক্ত করবেন এবং অন্যদের আপনার অবস্থান অনুমান করার চেষ্টা করতে হবে। আই স্পাই এর বিপরীতে, যা অবজেক্ট-ফোকাসড, এটি অবস্থান-নির্দিষ্ট হওয়া উচিত, তাই আপনি খেলা শুরু করার সাথে সাথে এটি মনে রাখবেন।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

9. বিদ্যুত দ্রুত

এই গেমটির মাধ্যমে, আপনি একজন বন্ধুকে একটি শব্দ বা বাক্যাংশ পাঠাবেন এবং তাদের মনের মধ্যে প্রথম যে জিনিসটি আসে তা দিয়ে আবার লিখতে বলবেন। কোন সন্দেহ নেই যে এটি নোংরা, ফ্লার্ট এবং সম্ভাব্য NSFW হতে পারে, তবে এটিই এটিকে আরও মজাদার করে তোলে। এই তালিকার অন্যান্য গেমগুলির মতো, "লাইটনিং ফাস্ট" এর একটি গেম অনির্দিষ্টকালের জন্য চলতে পারে।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

10. চরিত্রে

"চরিত্রে" হল আরেকটি সত্যিই মজাদার টেক্সটিং গেম যা গুরুতর এবং সম্পূর্ণ নির্বোধ উভয়ই হতে পারে এবং এটি অবশ্যই খেলার যোগ্য। খেলার জন্য, খেলোয়াড় বা চরিত্র উভয়ই একে অপরকে এমন কিছু টেক্সট করবে যা একজন সেলিব্রিটি, লেখক, রাজনীতিবিদ ইত্যাদির দ্বারা বলা যেতে পারে। পাঠ্যের প্রাপকদের অনুমান করতে হবে যে পাঠ্য ইঙ্গিতের উপর ভিত্তি করে ব্যক্তিটি কে। "আমি কে:হিউস্টনে আমাদের সমস্যা আছে" এর চেয়ে এটিকে আরও চ্যালেঞ্জিং করার চেষ্টা করুন৷

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

11. সেই টিউনের নাম দিন

বহু দশক আগের চমৎকার ভিডিও গেম শোয়ের মতো এবং সাম্প্রতিককালে, এই টেক্সটিং গেমটি সত্যিই প্রত্যেকের সঙ্গীত জ্ঞানকে পরীক্ষায় ফেলবে। আপনার বন্ধুদের এবং পরিবারকে র্যান্ডম গানের লিরিক্স পাঠান এবং তাদের গানটি অনুমান করতে বলুন। অবশ্যই, আপনাকে জোর দিতে হবে যে তারা গুগল করে না। এছাড়াও, ক্ষতি হিসাবে গণনা করার আগে আপনি কতগুলি গান পাঠাবেন তার একটি সীমা সেট করুন। এটি শোনার চেয়ে অনেক বেশি কঠিন, বিশেষ করে যদি আপনি কোরাসের গানের উপর ফোকাস না করেন।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

12. এটি গাও

"নেম দ্যাট টিউন" এর বিপরীতে, যার জন্য আপনাকে গানটি অনুমান করতে হবে, "সিং ইট" আপনাকে একটি গানের পরবর্তী লিরিক্স লিখতে বলবে। অন্য কথায়, আপনি যদি কাউকে টেক্সট করেন "আরে, আমি এইমাত্র আপনার সাথে দেখা করেছি, এবং এটি পাগল," আপনি তাদের খুঁজছেন যে আপনাকে টেক্সট পাঠাতে "কিন্তু এখানে আমার নম্বর, তাই হয়তো আমাকে কল করুন।" আপনি একটি গান শেষ না হওয়া পর্যন্ত বা বর্তমান গানটি ক্লান্ত হয়ে গেলে অন্য একটি গান চয়ন না করা পর্যন্ত এটি চালিয়ে যান। বিভিন্ন জেনার, সঙ্গীত দশক, ইত্যাদি চেষ্টা করুন এবং কেউ না হারানো পর্যন্ত বাজতে থাকুন।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

13. চুম্বন, বিয়ে, হত্যা

এই গেমটি খেলতে, আপনি তিনটি নামের একটি তালিকা পাঠাবেন, তা আপনি যাকে চেনেন, সেলিব্রিটি, সঙ্গীতজ্ঞ, রাজনীতিবিদ, অথবা আপনি যে কোনো তিনজনের কথা ভাবছেন। প্রতিটি প্রাপক বা খেলোয়াড়কে তারা যাকে চুম্বন করতে চায় তার নাম দিয়ে উত্তর দিতে হবে, যাকে তারা বিয়ে করতে চায় এবং যাকে তারা হত্যা করতে চায়। এটা একটু অসুস্থ শোনাতে পারে, কিন্তু এটা সব ভাল মজা! প্রথমে মার্ভেল সংস্করণ ব্যবহার করে দেখুন:চুম্বন করুন, বিয়ে করুন বা স্টিভ রজার্স, টনি স্টার্ক বা থরকে হত্যা করুন।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

14. ইমোজি অনুবাদ

"ইমোজি ট্রান্সলেশন" হল সোশ্যাল মিডিয়া এবং টেক্সটের মাধ্যমে খেলার জন্য একটি মজাদার গেম৷ আপনার বন্ধু বা পরিবারকে ইমোজির একটি বাক্য পাঠান এবং তাদের বাক্যটির ব্যাখ্যা করতে এবং উত্তর দিতে বলুন। কে সবচেয়ে কাছে যেতে পারে, এবং কে সবচেয়ে মজার প্রতিক্রিয়া নিয়ে আসতে পারে? উদাহরণস্বরূপ:☝️🔵🌙 অনুবাদ করবে "একবার নীল চাঁদে।" এটি একটি সাধারণ উদাহরণ, কিন্তু অনেকগুলি ইমোজি উপলব্ধ থাকায়, আপনার বাক্যগুলি কতটা সৃজনশীল হতে পারে তার আকাশ সীমা।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

15. সত্য বা সাহস

আপনি আপনার প্রতিপক্ষকে সত্য বা সাহস বেছে নিতে চ্যালেঞ্জ করুন। টেক্সটের ক্ষেত্রে সত্য সহজ, তবে আপনাকে পাঠ্যের উপর একটু বেশি সৃজনশীল হতে হবে এবং সম্ভবত ফটো বা ভিডিও প্রমাণের জন্য জিজ্ঞাসা করতে হবে যে সাহস সম্পন্ন হয়েছে। এটি একটি পত্নী বা উল্লেখযোগ্য অন্যের সাথে বিশেষভাবে মজাদার হতে পারে, তবে সতর্ক থাকুন, কারণ জিনিসগুলি দ্রুত হাত থেকে বেরিয়ে যেতে পারে!

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

16. ধাঁধা

ধাঁধাগুলি আপাতদৃষ্টিতে সময়ের মতো পুরানো, তবুও তারা পাঠ্য সহ প্রায় প্রতিটি প্ল্যাটফর্মে ভালভাবে মানিয়ে নেয়। এই ক্ষেত্রে, আপনার টেক্সটিং পার্টনারকে জিজ্ঞাসা করার জন্য কিছু ধাঁধা নিয়ে আসুন। উদাহরণস্বরূপ, আপনার সঙ্গীকে টেক্সট করুন:"কোন উদ্ভাবন আপনাকে একটি প্রাচীরের মধ্য দিয়ে দেখতে দেয়?" তারা উত্তর দিতে পারে কিনা দেখুন "একটি জানালা!" শুধু কিছু ধাঁধা গুগল করুন এবং যতক্ষণ চান গেমটি চালিয়ে যান।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

17. ফ্যান্টাসি টিম

যদি এই মুহূর্তে একটি জম্বি প্রাদুর্ভাব ছিল, আপনি আপনার দলে কাকে চাইবেন? আমি নিশ্চিত যে আপনার উত্তর আপনার বন্ধু বা পরিবারের থেকে আলাদা, কিন্তু এই ধরনের প্রশ্ন জিজ্ঞাসা করা আকর্ষণীয় হয়ে ওঠে। আপনি আপনার ব্যক্তিগত রেস্টুরেন্ট স্টাফ হিসাবে কাকে বেছে নেবেন? আপনি যদি আপনার রেস্তোরাঁয় কাজ করার জন্য সেলিব্রিটিদের কোনো দল বেছে নিতে পারেন, তাহলে তারা কে হবে? প্রশ্নগুলি অন্তহীন, উত্তরগুলি হিস্টেরিক্যাল হতে পারে এবং যতক্ষণ আপনি ফ্যান্টাসি দলের প্রশ্নগুলি নিয়ে ভাবতে পারেন ততক্ষণ খেলা চলতে পারে।

বন্ধুদের সাথে খেলার জন্য সেরা টেক্সটিং গেম

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

1. এই গেমগুলির কোনটির জন্য কি অতিরিক্ত চার্জ প্রয়োজন?

অবশ্যই না, তবে আপনার ওয়্যারলেস ক্যারিয়ারের সাথে আপনার কাছে সীমাহীন পাঠ্য বার্তা রয়েছে তা নিশ্চিত করা গুরুত্বপূর্ণ। আজকাল প্রায় সব রেট প্ল্যানই করে, কিন্তু আপনি দ্রুত একটি সীমা ছাড়িয়ে যান না তা নিশ্চিত করতে দুবার চেক করুন, বিশেষ করে যদি আপনি প্রিপেইড প্ল্যানে থাকেন।

2. আমি কি একসাথে একাধিক গেম খেলতে পারি?

অবশ্যই! আপনি যতবার চান ততবার খেলতে পারেন। আপনি পাঠ্যের উপর গেম খেলতে কতটা সময় দিতে পারেন তা শুধুমাত্র একটি প্রশ্ন৷

3. এই গেমগুলি কি WhatsApp-এও খেলা যাবে?

একেবারে। এই গেমগুলি যে কোনও জায়গায় খেলা যাবে যেখানে আপনি একটি "টেক্সট মেসেজ" পাঠাতে পারেন, যা WhatsApp, iMessage এবং অন্যান্য চ্যাট অ্যাপের মাধ্যমে পাঠানো এসএমএস এবং বার্তাগুলির জন্য একটি ছাতা শব্দ।


  1. বন্ধুদের সাথে খেলার জন্য 28টি সেরা অনলাইন গেমস

  2. বন্ধুদের সাথে অনলাইন বোর্ড গেম খেলার জন্য 9টি সেরা সাইট

  3. বন্ধুদের সাথে খেলার জন্য 33টি সেরা ভীতিকর রোবলক্স গেম

  4. 7 সেরা iMessage গেম এবং বন্ধুদের সাথে সেগুলি কীভাবে খেলবেন