কম্পিউটার

2022 সালে 6টি সেরা আইফোন স্পিকার ডক (সেরা এবং সাশ্রয়ী)

সবাই কাজের সময় বা অবসর সময়ে তাদের প্রিয় গান শুনতে ভালোবাসে। আজকাল, আমরা প্রতিটি প্রিয় ট্র্যাক বহন করার জন্য আমাদের স্মার্টফোনের উপর নির্ভর করি। এটি স্থানীয় স্টোরেজ বা আশ্চর্যজনক মিউজিক স্ট্রিমিং পরিষেবা হোক যা গানের বিশাল লাইব্রেরির একটি গেটওয়ে। আপনি যদি এমন কেউ হন যিনি বাড়িতে বা কর্মস্থলে ঘোরাঘুরির সময় গান বাজাতে পছন্দ করেন।

আজকাল ব্লুটুথ স্পিকারের উপর নির্ভর করা কারণ সেগুলি পকেটে মাপসই করা এই সুন্দর সুবিধাজনক পরিষেবাগুলিতে তৈরি করা হয়েছে। আপনি যদি একটি স্পিকার কিনতে পারেন, যা ফোন ডক এবং চার্জার হিসেবেও কাজ করতে পারে?

হ্যাঁ, আপনি এটা সঠিক শুনেছেন? এই পোস্টে, আমরা বাজারে উপলব্ধ সেরা আইফোন স্পিকার ডক নিয়ে আলোচনা করব৷

সেরা আইফোন স্পিকার ডকের তালিকা-

আপনার জন্য বেছে নেওয়ার জন্য এখানে সেরা কিছু আইফোন স্পিকার ডক রয়েছে:

1. বোস সাউন্ডডক III ডিজিটাল মিউজিক সিস্টেম-

2022 সালে 6টি সেরা আইফোন স্পিকার ডক (সেরা এবং সাশ্রয়ী)

বোস সঙ্গীত প্রেমীদের মধ্যে একটি বড় হিট কারণ এটি আপনাকে সেরা পণ্য দেবে। এই বিশেষ ডিভাইসটি আপনাকে সর্বোত্তম পাবেন এবং তাই আমাদের সেরা আইফোন স্পিকার ডকের তালিকায় এক নম্বরে আসবে। আপনার আইফোন ব্যবহার করার জন্য এটিতে একটি 30 পিন ডক সংযোগ রয়েছে। এটি মানের অডিও সহ আসে, যা আপনার iPhone এর সাথে ভাল কাজ করবে৷

স্পিকারগুলির বিশাল আকার প্রচুর পরিমাণে খাদ সরবরাহ করবে না তবে স্পষ্ট অডিও সহ। এছাড়াও, কোনো বাস ব্লোটিং আপনাকে আপনার আইফোনে সব ধরনের অডিও স্ট্রিমিং উপভোগ করতে সাহায্য করবে না। এটি একটি 3.5 মিমি পোর্টের সাথে আসে তাই পুরানো আইফোন মডেলগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ হবে। মসৃণ ডিজাইন এবং লাইটওয়েট এটিকে আপনার পক্ষে সহজে বহন করার জন্য একটি পছন্দ করে তোলে।

2. বোয়ার্স এবং উইলকিন্স জেপেলিন এয়ার ওয়্যারলেস এয়ারপ্লে স্পিকার ডক-

2022 সালে 6টি সেরা আইফোন স্পিকার ডক (সেরা এবং সাশ্রয়ী)

Bowers এবং Wilkins Zeppelin AirPlay স্পিকার ডক এছাড়াও সেরা আইফোন স্পিকার ডক মধ্যে. এর কারণ এটি আইফোনের জন্য তৈরি অনুগত স্পিকার। ডিজাইনই এটিকে আপনার iPhone এবং iPods-এ সঙ্গীত চালানোর জন্য সবচেয়ে আকর্ষণীয় ডক করে তোলে। এটি আইফোন, ম্যাক, উইন্ডোজ পিসিকে এয়ারপ্লে-এর মাধ্যমে ওয়াইফাই-এর মাধ্যমে সমর্থন করে এবং পিছনে ইথারনেট পোর্ট রয়েছে।

আইফোন একটি 30-পিন সংযোগকারী এবং 3.5 মিমি পোর্টের সাথে অডিও উত্সের সাথে সংযুক্ত থাকবে। সহজ কার্যকারিতার জন্য রিমোট কন্ট্রোল প্রদান করা হয়। ডিভাইসটি গুণমান না হারিয়ে সহজেই উচ্চস্বরে বিভিন্ন অডিও চালাতে পারে। স্পিকারের বেস আছে, যা উচ্চ ক্ষমতার সাথে কাজ করবে।

সুন্দর এবং কমপ্যাক্ট ডিজাইন ডিভাইসটির জন্য একটি প্লাস পয়েন্ট। এছাড়াও এটি ব্লুটুথ-সক্ষম আপনার আইফোন সংযোগ করার জন্য আপনাকে বিকল্প দিতে।

3. বোস সাউন্ডডক এক্সটি স্পিকার:

2022 সালে 6টি সেরা আইফোন স্পিকার ডক (সেরা এবং সাশ্রয়ী)

বোস সাউন্ডডক এক্সটি স্পিকার হল আরেকটি আইফোন স্পিকার ডক। এটি গান বাজানোর পাশাপাশি আইফোন চার্জ করতে ব্যবহার করা যেতে পারে। এটি আইপড এবং আইফোন চার্জ করার জন্য একটি অ্যাপল লাইটনিং সংযোগকারী ব্যবহার করে। ডিভাইসের পিছনে অবস্থিত 3.5 মিমি পোর্ট অক্জিলিয়ারী পোর্ট অডিও চালানোর জন্য ব্যবহার করা হবে।

ডিভাইসটি, যদিও ডিভাইসগুলি থেকে অডিও চালানোর জন্য ব্লুটুথ বা ওয়াই-ফাই ব্যবহার করে না। অডিও গুণমান এই ডিভাইসের সেরা বৈশিষ্ট্য কারণ এটি মোটেও আপস করা হয় না। শব্দটি EDM, হিপ হপ এবং টেকনো মিউজিকের জন্য প্রাণবন্ত হবে।

যেখানে, শাস্ত্রীয় সঙ্গীতও সবচেয়ে বেশি উপভোগ করা যেতে পারে কারণ এটি শব্দের জন্য আশ্চর্যজনকভাবে কাজ করে। ডিজাইনের ক্ষেত্রে, এটি একটি ভাল দেখতে পণ্য এবং সহজে অ্যাক্সেসের জন্য সামনে ভলিউম বোতাম রয়েছে৷

4. ব্লুটুথ স্পিকার সহ SourOwl ফাস্ট ওয়্যারলেস চার্জার-

2022 সালে 6টি সেরা আইফোন স্পিকার ডক (সেরা এবং সাশ্রয়ী)

ব্লুটুথ স্পিকার চার্জিং স্ট্যান্ড সহ SourOwl ফাস্ট ওয়্যারলেস চার্জার আইফোন স্পিকার ডকের জন্য একটি ভাল বিকল্প। এটি ভাল গতিতে আইফোনকে চার্জ করে এবং কমপ্যাক্ট আকার এটিকে বহনযোগ্য করে তোলে যাতে এটি সহজেই বহন করা যায়। অডিও চালানোর পাশাপাশি আইফোন চার্জ করার সময় অপারেশনটি মসৃণ।

এটি নির্দিষ্ট অ্যান্ড্রয়েড স্মার্টফোন চার্জ করতেও ব্যবহার করা যেতে পারে। এটিতে একটি গভীর খাদ রয়েছে যা অডিও গুণমানকে প্রয়োজনীয়তা অনুযায়ী তৈরি করে। ডিভাইসে কানেক্ট থাকা অবস্থায়ও কেউ কল এটেন্ড করতে পারে। এটি NFC সমর্থন করে এবং ব্লুটুথ সংযোগে পরিণত হয়। 3.5 মিমি তারের ভিডিও দেখার জন্য একটি কম্পিউটারের সাথে সংযোগ করতে ব্যবহার করা যেতে পারে৷

5. বিশুদ্ধ কনট্যুর D1 ডক

2022 সালে 6টি সেরা আইফোন স্পিকার ডক (সেরা এবং সাশ্রয়ী)

পিওর কনট্যুর ডি1 ডকে আইফোনের জন্য একটি 30 পিন সংযোগকারী রয়েছে৷ ডিভাইসটি ইন্টারনেট রেডিও চালানোর জন্য ফ্লো প্রযুক্তি ব্যবহার করে যা অনলাইনে পডকাস্ট শুনতে ভালো। বিশুদ্ধ ডিভাইসটি কম্পিউটার থেকে বিশুদ্ধ শব্দ এবং মিডিয়া সহজে চালাবে।

আপনার আইফোনের ভিডিও ভিডিও আউটপুট ব্যবহার করে সামঞ্জস্যপূর্ণ টিভিতে চালানো যেতে পারে। আইফোন ডিভাইসের সাথে সংযুক্ত থাকাকালীন শব্দগুলি চালান এবং সহজেই আপনার ডিভাইসটি চার্জ করুন৷ ডিভাইসটির অডিও পরিষ্কার এবং রিমোট কন্ট্রোলের সাথে ক্লাস-লিডিং অডিওর 36W RMS এটিকে একটি ভাল আইফোন স্পিকার ডক করে তোলে।

6. অদ্ভুত ওহম পোর্টেবল স্পিকার-

2022 সালে 6টি সেরা আইফোন স্পিকার ডক (সেরা এবং সাশ্রয়ী)

এই আইফোন স্পিকার ডকটি দ্রুত আইফোন চার্জ করতে Qi প্রযুক্তি ব্যবহার করে। এটি একই সাথে আপনার আইফোনে অডিও চালাতে ব্যবহার করা যেতে পারে। এটি মজাদার এবং কমপ্যাক্ট ডিজাইন স্মার্টফোন স্থাপন করা এবং স্পিকারের শব্দ শোনা সহজ করে তোলে৷

ব্লুটুথ সংযোগটি অন্তর্নির্মিত মাইকের সাথে কল অন থাকার জন্য আইফোন ব্যবহার করা সহজ করে তোলে। এটি ভ্রমণের জন্য বা গাড়ির জন্য আপনার রোড ট্রিপে বহন করা যেতে পারে। এটি সঙ্গীত এবং অডিওবুক বাজানোর জন্য একটি চমৎকার সাউন্ড কোয়ালিটি প্রদান করে।

উপসংহার:

তালিকাটি আপনাকে এই আইফোন স্পিকার ডকগুলির দ্বারা আপনার আইফোনের জন্য আপনার সঙ্গীত গেম চালু করতে সহায়তা করবে। SourOwl এর মতো আইফোন স্পিকার ডকের সাথে কম্পিউটারের সাথে সংযোগ করে ভিডিও সহ অডিও ব্যবহার করার সুবিধা এটিকে খুব দরকারী করে তোলে৷

আমরা আইফোন স্পিকার ডক সম্পর্কে এই পোস্টে আপনার মতামত জানতে চাই। সঙ্গীত একটি অপরিহার্য অংশ এবং কেন স্পীকার ডক দিয়ে একটি বুস্ট করা যায় না, অনুগ্রহ করে এই নিবন্ধটি অন্যদের জানাতে শেয়ার করুন৷

আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসি

যেকোনো প্রশ্ন বা পরামর্শের জন্য, অনুগ্রহ করে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান। আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে চাই. আমরা প্রযুক্তি সম্পর্কিত সাধারণ সমস্যাগুলির সমাধান সহ টিপস এবং কৌশলগুলিতে নিয়মিত পোস্ট করি। প্রযুক্তি জগতে নিয়মিত আপডেট পেতে আমাদের নিউজলেটারে সদস্যতা নিন।

  • iOS16-এ iPhone এ ভয়েস মেসেজ কিভাবে পাঠাবেন
  • আইফোন এলোমেলোভাবে কম্পিত হচ্ছে? এখানে আপনি যা করতে পারেন
  • কিভাবে আইফোনে যোগাযোগ গ্রুপ তৈরি এবং পরিচালনা করবেন
  • iPhone 13 Pro সিরিজ বনাম iPhone 14 Pro সিরিজ:কোনটি কিনবেন

  1. 2022 সালে 5টি সেরা iPhone XR কেস

  2. 10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

  3. আইফোন এবং অ্যান্ড্রয়েডের জন্য সেরা ভিআর গেম

  4. 2022 সালে iPhone এর জন্য 7টি সেরা সাইক্লিং অ্যাপ