কম্পিউটার

শরীর ফিটনেস এবং Pilates অ্যাপগুলিই আপনার প্রতিদিন সকালের রুটিনের জন্য প্রয়োজন!

আপনি কি আপনার প্রিয় সেলিব্রিটি পড়েছেন যে তিনি প্রতি সপ্তাহে Pilates এর সাথে জড়িত? অথবা আপনি কি আপনার প্রশিক্ষকদের প্রতিদিন Pilates সুপারিশ করতে শুনেছেন? আপনি একই সম্পর্কে সচেতন হতে পারে, পরিচিত বা সম্পূর্ণরূপে অজানা. তবে চিন্তা করবেন না, আমরা আপনাকে জানাব Pilates কী এবং কেন Pilates অ্যাপগুলি অন্যান্য প্রচলিত ফিটনেস অ্যাপ থেকে আলাদা৷

পিলেটস কি?

Pilates একটি বিশেষ ফিটনেস শাসন যা প্রধানত ভাল শরীরের অঙ্গবিন্যাস, এবং একটি শক্তিশালী কোরের সাথে সারিবদ্ধকরণের উপর ফোকাস করে। হ্যাঁ, উন্নত স্থায়ী শক্তি সহ সামগ্রিক ফিটনেস এই ধরণের ব্যায়ামের ফলাফল। এই কারণেই সাম্প্রতিক সময়ে Pilates প্রাধান্য পেয়েছে। তদুপরি, এটি কোনও সরঞ্জাম ছাড়াই করা যেতে পারে, তাই জিমে আঘাত করার কোনও বিশেষ প্রয়োজন নেই!

যাইহোক, দৌড়ানো, সাঁতার কাটা, জগিং, যোগব্যায়াম ইত্যাদির মতো অন্যান্য ফর্মের সাথে করা হলে Pilates ভাল ফলাফল দেয়। ভাল, আপনার সেরা Pilates অ্যাপগুলিকে শরীরের টোনিং এর যত্ন নিতে দিন। তাই, এই অ্যাপগুলিকে শরীরের ইতিবাচক পরিবর্তন দেখার সুযোগ দিন৷

সেরা Pilates অ্যাপস

  এখানে, আমরা সেরা বিনামূল্যের Pilates অ্যাপগুলির একটি তালিকা সংকলন করেছি, যাতে আপনি সেগুলিকে আপনার ফোনে রাখতে পারেন এবং ওয়ার্কআউট পদ্ধতির মধ্যে একটি মোচড় আনতে পারেন৷

 1. TRX

ফিটনেস লক্ষ্যে পৌঁছানোর জন্য আপনার কানে রিয়েল-টাইম কোচিং সম্পর্কে কীভাবে? হ্যাঁ, এই ক্ষেত্রে TRX হল সেরা Pilates অ্যাপ যেখানে আপনি অনন্য ওয়ার্কআউট যেমন দৌড়, কার্যকরী প্রশিক্ষণ, যোগব্যায়াম, সাইকেল চালানো ইত্যাদি এবং আরও অনেক ব্যায়ামের মিশ্রণ যা আপনাকে সুস্থ রাখে।

শরীর ফিটনেস এবং Pilates অ্যাপগুলিই আপনার প্রতিদিন সকালের রুটিনের জন্য প্রয়োজন!

অতিরিক্ত বৈশিষ্ট্য:

  • প্রতিটি ওয়ার্কআউট আপনার পারফরম্যান্সের সাথে খাপ খাইয়ে নেয় এবং সময়ের সাথে সাথে আরও বুদ্ধিমান কাজ করতে আপনাকে অনুপ্রাণিত করে৷
  • বিশ্ব-মানের কোচ আপনাকে ইন-লাইনে রাখে এবং এটি এই Pilates অ্যাপের সেরা অংশ হিসাবে বিবেচিত হয়। পরিবর্তন সহ বিস্তারিত ভিডিও কাস্টমাইজেশনের জন্য উপলব্ধ।
  • এটি শরীরের সমস্ত প্রকারের জন্য উপযুক্ত, পারফরম্যান্স চাহিদা অনুযায়ী যেতে পারে এবং অ্যাপল ঘড়ির সাথে সংযুক্ত হতে পারে।

TRX: অ্যান্ড্রয়েড | আইফোন

2. ফ্রিলেটিক্স

Freeletics আপনার প্রিয় এবং সেরা বিনামূল্যে Pilates অ্যাপ হয়ে উঠতে পারে কারণ এটি আপনাকে যে কোনো জায়গায় এবং যে কোনো সময় ব্যায়াম করার স্বাধীনতা দেয়, সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে। আপনি কয়েক সপ্তাহের ব্যবধানে একটি দুর্দান্ত শরীর তৈরি করতে পারেন যার মধ্যে রয়েছে HIIT প্রশিক্ষণ, শরীরের ওজন, চলমান ওয়ার্কআউট, অভিযোজিত কোচিং, সরঞ্জাম সহ ওয়ার্কআউট ইত্যাদি।

শরীর ফিটনেস এবং Pilates অ্যাপগুলিই আপনার প্রতিদিন সকালের রুটিনের জন্য প্রয়োজন!

অতিরিক্ত বৈশিষ্ট্য:

  • লেভেল এবং লক্ষ্য অনুযায়ী 10 মিনিট থেকে 60 মিনিটের পরিকল্পনা কাস্টমাইজ করুন।
  • এটি অ্যাবস, বাহু, বাট বা পা হোক এই দুর্দান্ত Pilates অ্যাপের মাধ্যমে ব্যক্তিগতকৃত পদ্ধতিতে একটি পেশী গ্রুপ এবং টোন বেছে নিন।
  • একটি সাধারণ ফোরামের মাধ্যমে অন্যান্য সদস্যদের সাথে সংযোগ করুন এবং একসাথে প্রশিক্ষণ দিন৷

ফ্রিলিটিক্স: অ্যান্ড্রয়েড | আইফোন

3. 5 মিনিট Pilates ওয়ার্কআউট

নামটি নিজেই বলে, 5 মিনিটের পাইলেটস ওয়ার্কআউট একটি সহজ কিন্তু শক্তিশালী বিনামূল্যের Pilates অ্যাপ যার জন্য জিমের সরঞ্জামের প্রয়োজন নেই। আপনার মেঝে মাদুর ধর এবং অ্যাপ খুলুন, আপনার কাজ প্রায় শেষ. এই Pilates অ্যাপটি তাদের জন্য উপযুক্ত যারা তাদের কর্মজীবনে ব্যস্ত এবং স্বাস্থ্য থেকে দ্রুত বিরতি প্রয়োজন।

শরীর ফিটনেস এবং Pilates অ্যাপগুলিই আপনার প্রতিদিন সকালের রুটিনের জন্য প্রয়োজন!

অতিরিক্ত বৈশিষ্ট্য:

  • ইন-বিল্ট টাইমার ফাংশনগুলি নিশ্চিত করে যে আপনি একবারে 5 মিনিটের বেশি না হন। অবশ্যই, যদি সময় অনুমতি দেয় আপনি এটি পুনরাবৃত্তি করতে পারেন।
  • আপনি যদি একজন শিক্ষানবিস হন, তাহলে এটি হতে পারে সেরা বিনামূল্যের Pilates অ্যাপ কারণ 3D অ্যানিমেশন যার মধ্যে স্পষ্ট ভঙ্গি বর্ণনা রয়েছে।

5 মিনিট Pilates ওয়ার্কআউট: অ্যান্ড্রয়েড | আইফোন

4. FIITBEE দৈনিক পাইলেটস ওয়ার্কআউট

এই চমত্কার এবং সেরা Pilates অ্যাপটির স্রষ্টা এবং মাস্টারমাইন্ড কিরা এলস্টের দ্বারা ফিটনেসের একটি উপহার উপস্থাপন করা হয়েছে। একটি সম্পূর্ণ বিনামূল্যের সপ্তাহ চেষ্টা করার জন্য যেখানে কিরা এবং তার দল সবসময় আপনার পাঠ নিতে, বিশেষ অনুরোধে সেশনের ব্যবস্থা করতে এবং এমনকি Pilates-এ আপনার প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত থাকে৷

শরীর ফিটনেস এবং Pilates অ্যাপগুলিই আপনার প্রতিদিন সকালের রুটিনের জন্য প্রয়োজন!

অতিরিক্ত বৈশিষ্ট্য:

  • সকল ভিডিও তার মেন্টরিং এর অধীনে বিভিন্ন ধরনের ব্যায়াম নিয়ে যত্ন সহকারে ডিজাইন করা হয়েছে।
  • মূল শক্তি, চর্বিহীন পেশী বিকাশ করুন এবং চ্যালেঞ্জগুলি অতিক্রম করুন যা এমনকি আপনার হাঁটু/সন্ধি পর্যন্ত মৃদু।

FIITBEE: অ্যান্ড্রয়েড | আইফোন

5. Pilates- হোম ফিটনেস

বিনামূল্যে Pilates অ্যাপ, Pilates-Home Fitness-এর মাধ্যমে ভাল নমনীয়তা এবং ভাস্কর্য পেশী লাভ করুন। এটি এই ঘরানার মূল বিষয়গুলি যেমন শরীর এবং মনের মধ্যে ভারসাম্য বজায় রাখে। এখানে প্রদর্শিত ব্যায়ামগুলি শ্বাস-প্রশ্বাসের কৌশলগুলিতে লিপ্ত হয়ে যোগব্যায়ামের অভিজ্ঞতাকে উন্নত করতে সাহায্য করে৷

শরীর ফিটনেস এবং Pilates অ্যাপগুলিই আপনার প্রতিদিন সকালের রুটিনের জন্য প্রয়োজন!

অতিরিক্ত বৈশিষ্ট্য:

  • শরীরের অঙ্গ এবং তাদের ব্যায়াম নির্বাচন করুন এবং ফলাফল অর্জনের জন্য ধাপগুলি অনুসরণ করুন।
  • ক্ষতি হওয়া ক্যালোরি গণনা করুন এবং মজার বিষয় হল, এটি সম্পূর্ণ বিনামূল্যে!

পিলেটস: অ্যান্ড্রয়েড | আইফোন

 সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে মুক্ত করুন এবং ওয়ার্কআউটের জন্য একটি অনুস্মারক পান!

এটা খুবই সাধারণ যে আমরা যখন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে স্ক্রোল আউট করি, তখন আমরা গল্পের ফাঁদে পড়ে যাই এবং বাকিটা ভুলে যাই। সোশ্যাল ফিভারের এই অনুস্মারকটি বিভিন্ন অ্যাকাউন্টে আপনার সময় গণনা করছে, আপনাকে জল খাওয়ার কথা মনে করিয়ে দিচ্ছে, আপনাকে বিনোদনমূলক ক্রিয়াকলাপগুলিতে লিপ্ত হতে বলেছে এবং শুধুমাত্র ভাল করার জন্য উন্মুখ। আপনি অ্যাপ্লিকেশনটিতে আপনার প্রতিদিনের অনুশীলনের সময় সেট করতে পারেন এবং এটি আপনাকে অবাঞ্ছিত বিজ্ঞপ্তিগুলি এড়াতে আপনার ফোনটিকে DND মোডে রাখবে যা বিভ্রান্তির কারণ হতে পারে। সমস্ত অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য এটি একটি আবশ্যকীয় অ্যাপ্লিকেশন, আমরা আপনাকে এখনই Google Play Store ডাউনলোড বোতাম থেকে এটি পেতে সুপারিশ করছি৷

শরীর ফিটনেস এবং Pilates অ্যাপগুলিই আপনার প্রতিদিন সকালের রুটিনের জন্য প্রয়োজন!

শরীর ফিটনেস এবং Pilates অ্যাপগুলিই আপনার প্রতিদিন সকালের রুটিনের জন্য প্রয়োজন!

আজই পান এবং সুস্থ থাকার জন্য বিনামূল্যে Pilates অ্যাপগুলিকে সময় দিন৷

 রেপ আপ!

এই Pilates অ্যাপগুলি বিভিন্ন ওয়ার্কআউট রুটিনের মিশ্রণ, কিছু আপনার জিম ওয়ার্কআউটকে সমর্থন করে যেখানে কিছু আপনার চলমান পরিকল্পনার যত্ন নেয়। 5 মিনিট Pilates Workout এবং Fiitbee-এর মতো একটি অ্যাপ একচেটিয়াভাবে Pilates-এর যত্ন নেয়। সুতরাং, এখন একটি বেছে নেওয়া এবং এগিয়ে যাওয়া আপনার পছন্দ।

আমরা আপনার কাছ থেকেও শুনতে চাই!

নীচের মন্তব্য বিভাগে আপনার পরামর্শ এবং মূল্যবান প্রতিক্রিয়া নিক্ষেপ. এবং আরও নতুন প্রযুক্তির আপডেট, কৌশল, সমাধানের জন্য, -এ WeTheGeek অনুসরণ করুন ফেসবুক , টুইটার , ইনস্টাগ্রাম, এবং ইউটিউব।


  1. আইফোনকে আইপড ক্লাসিকে রূপান্তরিত করার বিষয়ে আপনার যা জানা দরকার

  2. আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

  3. আপনার আইফোনের জন্য 10টি সেরা ইবুক অ্যাপস যা আপনি মিস করতে পারবেন না

  4. অ্যান্ড্রয়েডের জন্য ৮টি Google Apps আপনাকে অবশ্যই চেষ্টা করে দেখতে হবে