কম্পিউটার

আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ

আপনি হয়ত লোকেদের তাদের আইফোনগুলিতে ফন্ট ব্যবহার করতে দেখেছেন যা আপনার কাছে নেই। কিভাবে এই কাজ করা যেতে পারে? যে কেউ আসলে আইফোনে বিভিন্ন ফন্ট ব্যবহার করতে পারে, আপনার যা দরকার তা হল একটি ফন্ট অ্যাপ ডাউনলোড করা যা আপনার আইফোনকে ফন্ট কীবোর্ড সরবরাহ করে।

তারপরে আপনি এই অতিরিক্ত কীবোর্ডগুলিকে নতুন ফন্টের সাথে ব্যবহার করতে পারেন যেখানে আপনি সাধারণত জিনিসগুলি টাইপ করবেন, তা কোনও পাঠ্য বার্তায়, সোশ্যাল মিডিয়া বায়ো বা পোস্টে, বা আপনার নোট অ্যাপে। এগুলি ব্যবহার করা সত্যিই মজাদার হতে পারে, যতক্ষণ না আপনি একটি ভাল আইফোন অ্যাপ পেতে নিশ্চিত হন। সুতরাং, এখানে আইফোনের জন্য কিছু সেরা ফন্ট অ্যাপ রয়েছে যা আপনি ডাউনলোড করতে পারেন।

আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ

1. ফন্ট

এই অ্যাপটি আইফোনের জন্য একটি দুর্দান্ত মৌলিক ফন্ট অ্যাপ, আপনার কীবোর্ড পরিবর্তন করার জন্য বেছে নেওয়ার জন্য প্রচুর বিকল্প রয়েছে। একবার আপনি অ্যাপটি ডাউনলোড করলে, আপনাকে যা করতে হবে তা হল আপনার iPhone সেটিংসে যেতে হবে, অ্যাপটি খুঁজে বের করতে হবে এবং আপনার কীবোর্ডে অ্যাক্সেসের অনুমতি দিতে হবে।

আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ

আপনি ব্যবহার করতে পারেন এমন অনেকগুলি বিনামূল্যের ফন্ট আছে, অথবা আপনি প্রতিটি ফন্ট আনলক করতে অ্যাপটি আপগ্রেড করার জন্য অর্থ প্রদান করতে পারেন৷ যেভাবেই হোক, আপনি অ্যাপের ভিতরে থেকে বিনামূল্যে সমস্ত ফন্ট ব্যবহার করে দেখতে পারেন। আপনি যদি অতিরিক্ত ছাড়া আপনার iPhone এর জন্য একটি ন্যূনতম, সাধারণ ফন্ট অ্যাপ খুঁজছেন তবে এটি একটি দুর্দান্ত পছন্দ৷

2. ফেসমোজি কীবোর্ড

এই অ্যাপের মাধ্যমে ব্যবহার করার জন্য প্রচুর উপলব্ধ ফন্ট রয়েছে, সেইসাথে আপনার টাইপিং অভিজ্ঞতা যোগ করার জন্য প্রচুর অন্যান্য বৈশিষ্ট্য রয়েছে। নতুন ফন্ট ব্যবহার করার পাশাপাশি, আপনি আপনার কীবোর্ডের চেহারাও পরিবর্তন করতে পারেন এবং এটিকে ব্যাকগ্রাউন্ড, প্রভাব এবং শব্দ দিয়ে ব্যক্তিগতকৃত করতে পারেন৷

আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ

অ্যাপটি টেক্সট আর্ট, স্টিকার এবং ইমোজিও সরবরাহ করে যা আপনি যেকোনো প্ল্যাটফর্মের মাধ্যমে চ্যাটের জন্য ব্যবহার করতে পারেন। ফেসমোজি সত্যিই আপনার আইফোনের মাধ্যমে যোগাযোগ করাকে অনেক বেশি মজাদার করে তোলে এবং আপনি আপনার ফন্ট এবং কীবোর্ডগুলিকে আপনার ইচ্ছামত কাস্টমাইজ করার অনুমতি দেয়৷ এই বৈশিষ্ট্যগুলির মধ্যে কিছু বিনামূল্যে কিন্তু আপনি আপগ্রেড করার জন্য অর্থ প্রদান করতে পারেন এবং সবকিছুতে অ্যাক্সেস পেতে পারেন৷

3. ফন্ট আর্ট:কীবোর্ড ফন্ট মেকার

আপনি ফন্টের একটি আদর্শ পছন্দ বা সম্পূর্ণ অনন্য কিছু চান না কেন, ফন্ট আর্ট সত্যিই একটি দুর্দান্ত অ্যাপ সরবরাহ করে। আপনি কীবোর্ডে ব্যবহার করার জন্য আগে থেকে তৈরি ফন্টগুলি থেকে বেছে নিতে পারেন, অথবা আপনি আসলে আপনার নিজস্ব ফন্টগুলিকে অঙ্কন করে, অ্যাপ থেকে অনুলিপি করে এবং যেখানেই আপনি এটি ব্যবহার করতে চান সেখানে আটকে রাখতে পারেন৷

আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ

ফন্ট ছাড়াও, আপনি আপনার অনলাইন উপস্থিতি কাস্টমাইজ করতে iPhone থিম এবং সোশ্যাল মিডিয়া টেমপ্লেট থেকেও বেছে নিতে পারেন। ফন্ট আর্ট এর সমস্ত বিকল্পের সাথে, এটি আপনাকে সৃজনশীল হতে দেয়। এই অ্যাপের বেশিরভাগ অংশ বিনামূল্যে কিন্তু আপনি আপগ্রেড করতে এবং সবকিছু পেতে অর্থ প্রদান করতে পারেন।

4. ফন্টবট:কাস্টম ফন্ট কীবোর্ড

আপনার আইফোনে ব্যবহারের জন্য ফন্টবটের প্রচুর ফন্ট বিকল্প রয়েছে, সহজ এবং মার্জিত থেকে জটিল বা অনন্য। ফন্ট ছাড়াও, অ্যাপটি কীবোর্ডে GIF, স্টিকার, পাঠ্য ইমোজি, প্রতীক এবং সাধারণ হ্যাশট্যাগ সহ আরও কিছু সংযোজন যোগ করে।

আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ

আপনি যদি সোশ্যাল মিডিয়া ব্যবহারে বড় হন তবে এই ফন্ট অ্যাপটি দ্রুত দুর্দান্ত পোস্ট বা মন্তব্য করার জন্য উপযুক্ত। অথবা, আপনি যেকোনো প্ল্যাটফর্মে চ্যাটে এই বৈশিষ্ট্যগুলির যে কোনো একটি ব্যবহার করতে পারেন। আপনি যদি আইফোনের জন্য একটি সাধারণ ফন্ট অ্যাপ চান তবে এখনও কিছু অতিরিক্ত কীবোর্ড বৈশিষ্ট্য চান, ফন্টবট চেষ্টা করার জন্য একটি। বেশিরভাগ বৈশিষ্ট্য বিনামূল্যে কিন্তু আপনি আপগ্রেড করতে এবং আরও পেতে অর্থ প্রদান করতে পারেন৷

5. আরো ভালো ফন্ট-s

Better Font-s-এর থেকে বেছে নেওয়ার জন্য ডিজাইনের একটি খুব বিস্তৃত পরিসর রয়েছে এবং আপনি এটি ব্যবহার করার আগে সরাসরি অ্যাপে যেকোনো ফন্ট পরীক্ষা করে দেখতে পারেন। আপনি আপনার আইফোনে কীবোর্ড যোগ করে, আপনি চাইলে অন্য যেকোনো প্ল্যাটফর্মে ফন্টগুলি ব্যবহার করতে পারেন।

আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ

এই অ্যাপটিতে অন্যান্য ফন্ট কীবোর্ড অ্যাপের মতো অনেক ঘণ্টা এবং হুইসেল নেই, তবে এটিতে ব্যবহার করার জন্য প্রচুর ফন্ট রয়েছে যা আপনি অন্য কোথাও দেখতে পাবেন না এবং তাদের অনেকের অ্যাপটি আপগ্রেড করার প্রয়োজন নেই। যাইহোক, আপনি এটি করার জন্য অর্থ প্রদান করতে পারেন এবং সবকিছু অ্যাক্সেস করতে পারেন।

6. কীবোর্ড ফন্ট++

কীবোর্ড ফন্টে অনেকগুলি অনন্য ফন্ট রয়েছে যা আপনি অন্য অ্যাপে খুঁজে নাও পেতে পারেন, তাই আপনি যদি নির্দিষ্ট কিছু খুঁজছেন কিন্তু এখনও এটি খুঁজে না পান তবে এই অ্যাপটি চেষ্টা করার জন্য একটি ভাল হতে পারে। প্রচুর ফন্ট বিনামূল্যে ব্যবহার করা যায়, অথবা আপনি সমস্ত ফন্ট পেতে আপগ্রেড করতে পারেন।

আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ

আপনি অ্যাপের ফন্টগুলি চেষ্টা করে দেখতে পারেন এবং আপনি যদি অ্যাপের কীবোর্ড ব্যবহার করতে না চান তবে যেকোনো ফন্টে পাঠ্য অনুলিপি এবং পেস্ট করতে পারেন। ফন্ট ছাড়াও, আপনি চ্যাট এবং পোস্টগুলিকে আরও মজাদার করতে প্রচুর প্রতীক বা পাঠ্য ইমোজি থেকেও বেছে নিতে পারেন।

আপনার iPhone এ ফন্ট কীবোর্ড যোগ করা হচ্ছে

প্রতিটি ফন্ট অ্যাপের জন্য, যেকোনো অ্যাপ জুড়ে ব্যবহার করার জন্য আপনার ফোনে কীবোর্ড যোগ করা একই হবে। আপনার iPhone এ একটি ফন্ট কীবোর্ড যোগ করতে এবং এটি ব্যবহার করতে নীচের এই পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

  1. আপনার iPhone এর সেটিংস-এ যান অ্যাপ
  1. আপনি যে ফন্ট অ্যাপটি ব্যবহার করতে চান সেটি খুঁজুন এবং সেটিতে আলতো চাপুন।
আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ
  1. কীবোর্ড এ যান , তারপর অ্যাপটি সক্ষম করুন এবং তারপরে সম্পূর্ণ অ্যাক্সেসের অনুমতি দিন সক্ষম করুন৷ .
আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ
  1. যেকোন অ্যাপে আপনার কীবোর্ড খুলুন এবং নীচে-বাম দিকে গ্লোব আইকনে আলতো চাপুন। আপনার যদি ইতিমধ্যে একাধিক কীবোর্ড থাকে, যেমন ইমোজি বা অন্য ভাষা, তাহলে ফন্ট কীবোর্ডে যাওয়ার জন্য আপনাকে একাধিকবার ট্যাপ করতে হতে পারে।

আপনি সাধারণত আপনার iPhone এর কীবোর্ড ব্যবহার করেন এমন যেকোনো জায়গায় আপনি এখন আপনার ফন্টগুলি ব্যবহার করতে পারেন৷


  1. Android এবং iPhone 2022 এর জন্য 10 সেরা ডেটিং অ্যাপ

  2. আইফোনে পোর্ট্রেট মোডের জন্য সেরা অ্যাপ

  3. আইফোনের জন্য 15 সেরা আবহাওয়ার অ্যাপ

  4. 2022 এর জন্য সেরা আইপ্যাড এবং আইফোন টেলিপ্রম্পটার অ্যাপ