কম্পিউটার

15 সেরা আইফোন লক স্ক্রিন

আপনি কি এমন কেউ যিনি সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ গ্যাজেট ব্যবহার করেন, নাকি আপনি ফ্লিপ ফোনের দিনগুলির জন্য আকাঙ্ক্ষা করেন? লোকেরা যখন আপনার লক স্ক্রিনের দিকে তাকায় তখন তারা কী দেখতে পায়? আপনার ফোনে প্রদর্শন করার জন্য আপনি যে ব্যাকগ্রাউন্ড এবং ছবিগুলি বেছে নিয়েছেন সেগুলি আপনার নিজের অনুভূতি সম্পর্কে কথা বলে৷

আপনি যদি কোনো পরিবর্তনের জন্য খুঁজছেন, তাহলে আমরা সবচেয়ে ভালো গ্রাফিক্সের জন্য ওয়েবে স্ক্রিন করার পরে খুঁজে পেতে পারি এমন সেরা আইফোন লক স্ক্রিনগুলির একটি তালিকা একসাথে রেখেছি। ব্যাকগ্রাউন্ডগুলি শৈলী এবং বিভাগের উপর ভিত্তি করে ভেঙে দেওয়া হয়েছে যাতে আপনি সহজেই আপনার ব্যক্তিত্বের সাথে মানানসই কিছু অনুসন্ধান করতে পারেন।

15 সেরা আইফোন লক স্ক্রিন

লাইফস্টাইল

আপনি বিছানা থেকে উঠার মুহূর্ত থেকে "উঠে উঠুন এবং তাড়াহুড়ো করুন" জীবনধারা শুরু হয়। আপনি আপ-এব-এ-এম টাইপের হন বা আপনি আরও সহজ-সরল হতে পছন্দ করেন, সকালে আপনি যে প্রথম চিত্রটি দেখেন তা দিনের জন্য সুর সেট করে–এবং বেশিরভাগ লোকের জন্য, এটি আপনার আইফোন লক স্ক্রীন।

কখনও সেটেল করবেন না

রায়ান রিগিন্সের এই ছবিটি সব বলে:কখনই স্থির হবেন না। ইমেজটি সংক্ষিপ্ত কিন্তু এর পেছনের অর্থকে ড্রাইভ করে। এটি নিজেই একটি বার্তা নিয়ে আসে:উঠুন, কফি পান করুন এবং কাজে যান৷ সেরা ছাড়া কিছুই জন্য নিষ্পত্তি.

15 সেরা আইফোন লক স্ক্রিন

আপনি যা করেন তা পছন্দ করুন এবং আপনি যা ভালবাসেন তা করুন

"আপনি যা করেন তা ভালোবাসুন এবং আপনি আপনার জীবনে একদিনও কাজ করবেন না," বা তাই পুরানো কথাটি যায়। এই আইফোন লক স্ক্রিনটি আপনাকে মনে করিয়ে দেয় যে প্রতিবার আপনি আপনার ফোনের দিকে তাকান। নিক ফিউইংসের এই ছবিটি আপনার মানসিকতার যোগফল দিতে পারে।

ডাম্বেল

কাজ করা একটি সুস্থ জীবন এবং উত্পাদনশীলতার চাবিকাঠি, তবে কখনও কখনও আমাদের সকলের একটি অনুস্মারক প্রয়োজন। লোগান ওয়েভারের এই ছবিটি যে কেউ একটি ডাম্বেল তোলার জন্য প্রস্তুতি নিচ্ছেন তা আপনার চলমান জুতা নিক্ষেপ করার এবং অনুশীলন করার জন্য একটি দুর্দান্ত অনুস্মারক হতে পারে৷ 

প্রকৃতি

কিছু লক স্ক্রিন প্রকৃতির ছবির মতোই প্রশান্তিদায়ক। আপনি যখনই আপনার ফোনের দিকে তাকান তখন প্রকৃতির দৃশ্যগুলি দিনের চাপ থেকে একটি সংক্ষিপ্ত অবকাশ দেয়। এখানে সেরা তিনটি আমরা খুঁজে পেয়েছি৷

শিলা দ্বারা বেষ্টিত নদী

ড্যানিয়েল মালিকিয়ারের এই ছবিটি একটি সরু উপত্যকার মধ্য দিয়ে প্রবাহিত একটি নদীকে চিত্রিত করেছে, সবুজের সাথে জীবন্ত। দৃশ্যটি সুন্দর এবং প্রশান্তিদায়ক এবং ফোনের ব্যাকগ্রাউন্ডের জন্য উপযুক্ত।

15 সেরা আইফোন লক স্ক্রিন

গোল্ডেন আওয়ারের সময় মেঘ

আপনি সূর্যাস্তের সময় শেষবার ফ্লাইট নিয়েছিলেন সে সম্পর্কে চিন্তা করুন। আপনি পিছনে ঝুঁকতে পারেন, জানালার বাইরে তাকাতে পারেন, এবং সূর্যের রশ্মিগুলি আপনার চারপাশের মেঘগুলিকে ছেড়ে দেওয়ার সময় দেখতে পারেন। এটি আপনাকে একই সময়ে খুব ছোট এবং খুব শান্তিতে অনুভব করতে পারে। টম ব্যারেটের এই ছবিটি একই অনুভূতি ক্যাপচার করে।

পাহাড়ের কাছে কাঠের পাথওয়েতে হেঁটে যাওয়া ব্যক্তি

হাইকিংয়ের জন্য একটি আবেদন রয়েছে, বিশেষত যখন আপনি মাইলের পর মাইল একমাত্র ব্যক্তি হন। এটি আপনাকে আপনার চারপাশের বিশ্বের সাথে আরও বেশি সংযুক্ত বোধ করে। দূরত্বের পাহাড়গুলি কাজের জন্য কিছু করার অনুভূতি দেয়। নিক শুলিয়াহিনের এই ছবিটি সকালের প্রথম জিনিসটি দেখার জন্য একটি প্রেরণাদায়ক ছবি।

Nerd Culture

এই পটভূমিতে গ্রহের তিনটি জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি দেখায়:গাধা কং, পোকেমন এবং স্টার ওয়ার্স। আপনার প্রিয় সিরিজের একটি আইফোন লক স্ক্রীনের চেয়ে আপনার ফ্যান্ডম দেখানোর আর কী ভাল উপায় আছে? লক্ষণীয় কিছু হল যে এই সমস্ত চিত্রগুলি AMOLED ডিসপ্লেগুলির জন্য ডিজাইন করা হয়েছে যা ছবিতে কালো রঙের ভারী ব্যবহারের সুবিধা নেয়৷

3D গাধা কং

Reddit ব্যবহারকারী biggary1972 থেকে, এই ব্যাকগ্রাউন্ডটি ক্লাসিক গাধা কং গেমটি নেয় এবং এটিকে একটি আকর্ষণীয় 3D দৃষ্টিকোণে রাখে। একটি বিস্ময়কর, প্রভাবশালী পরিবেশের সাথে, এটি মারিও বনাম কং-এর ক্লাসিক দৃশ্যকল্পকে আরও একটু বেশি করুণ করে তোলে-কিন্তু এটি দুর্দান্ত দেখায়।

15 সেরা আইফোন লক স্ক্রিন

Charizard, Venosaur, and Blastoise

রেডডিট ব্যবহারকারী বিগগারি 1972 এর আরেকটি অংশ, এই পটভূমিটি জেন ​​প্রভাব সহ একটি দাগযুক্ত কাচের জানালার মতো দেখাচ্ছে। Gen 1 এর তিনটি স্টার্টার পোকেমন একে অপরের চারপাশে ঘুরছে। এটি দেখার পরে আপনি যদি আবার পোকেমন খেলতে চান তবে অবাক হবেন না – শুধু আপনার স্টার্টার হিসাবে Charmander বেছে নিতে ভুলবেন না।

দ্য রাইজ অফ স্কাইওয়াকার

চলচ্চিত্রে আপনার অনুভূতি যাই হোক না কেন, রাইজ অফ স্কাইওয়াকার সত্যিই অবিশ্বাস্য সিনেমাটোগ্রাফি ছিল. এই পটভূমিতে একটি কালো আকাশের বিপরীতে একটি এক্স-উইং দেখায়, শত্রু শক্তির মুখোমুখি হয় নিজেরাই। এটি একটি চিত্তাকর্ষক পটভূমি যে কোনও স্টার ওয়ারস ভক্ত তাদের ফোনে পেয়ে গর্বিত হবে।

প্রাণী

প্রাণীরা দৈনন্দিন জীবনে শান্তি ও প্রশান্তি আনে। একটি চাপপূর্ণ দিনের শেষে একটি বিড়াল এর purr চেয়ে ভাল কি? এই তিনটি লক স্ক্রিন তাদের জন্য নিখুঁত যারা পশুপ্রেমী।

ডলফিন

Sealife আকর্ষণীয়, কিন্তু ডলফিন তাদের নিজস্ব একটি লীগ আছে. তারা বুদ্ধিমান, সম্পদশালী এবং প্রায়ই মানুষের জন্য বন্ধুত্বপূর্ণ। ডলফিনের সাথে সাঁতার কাটতে কে না চায়? এসডব্লিউ ইয়াং-এর এই আইফোন লক স্ক্রিনটি আপনাকে এই অবিশ্বাস্য প্রাণীদের সাথে একদিন সাঁতার কাটার সুযোগের কথা মনে করিয়ে দেয়।

15 সেরা আইফোন লক স্ক্রিন

ধূসর ট্যাবি বিড়ালছানা

সবাই বিড়ালছানা পছন্দ করে, এবং আপনি কেন করবেন না? তারা সুন্দর, কৌতুহলী এবং কৌতূহলী, এছাড়াও তারা যখন YouTube ভিডিওগুলিতে অভিনয় করে তখন তারা বিনোদনের একটি অফুরন্ত উৎস। ড্যানিয়েল অক্টাভিয়ানের এই পটভূমি আপনি যখনই এটি দেখবেন তখনই আপনার মুখে হাসি নিয়ে আসবে।

ফুলের সাথে কুকুর

কুকুর বা বিড়াল ভাল কিনা তা নিয়ে ইন্টারনেটে একটি উত্তপ্ত যুদ্ধ চলছে। রিচার্ড ব্রুটিওর এই ছবিতে দেখা যাচ্ছে একটি আরাধ্য কুকুর তার মুখে একটি ফুল ধরে রেখেছে। আপনার ফোনের জন্য বেছে নেওয়ার জন্য কি সত্যিই একটি ভাল ছবি আছে?

স্পেস

মহাকাশ - চূড়ান্ত সীমান্ত। এই আইফোন লক স্ক্রিনগুলি স্থান এবং জ্যোতির্বিদ্যা, অথবা বিশাল অজানা থেকে আসা আশ্চর্যের অনুভূতি পছন্দ করে এমন প্রত্যেকের জন্য দুর্দান্ত পছন্দ৷

সৌরজগতের প্রতিটি বস্তু

এই ব্যাকগ্রাউন্ডটি অ্যামোলেড স্ক্রিনের জন্য উপযুক্ত। Reddit ব্যবহারকারী TheUnchainedZebra থেকে, এটি আমাদের সৌরজগতের প্রতিটি বস্তুকে একটি কালো পটভূমিতে দেখায়।

15 সেরা আইফোন লক স্ক্রিন

রাতের আকাশে গ্যালাক্সি

গ্লোবাল পিক্সেলের এই ছবিটি পাহাড়ের চূড়ায় তারায় ভরা আকাশ দেখায়। এই ধরনের চিত্রগুলি ক্যাপচার করা কঠিন, কিন্তু যখন সেগুলি ভালভাবে সম্পন্ন করা হয় তখন তাদের মতো প্রায় কিছুই থাকে না৷

ফলিং স্টারস

আপনি যদি তারার মধ্য দিয়ে উপকূলের পুরানো উইন্ডোজ স্ক্রিনসেভারের কথা মনে রাখেন, তবে এই লক স্ক্রিনটি স্মৃতি ফিরিয়ে আনবে। এটি রাতের আকাশের মধ্য দিয়ে নক্ষত্রের চলাচলের একটি টাইমল্যাপস, কিন্তু এটি তাদের ছবির দিকে পড়ার বিভ্রম দেয়। ক্যাসি হর্নার আনস্প্ল্যাশের জন্য এই শটটি ক্যাপচার করেন।

সেরা আইফোন লক স্ক্রিন খোঁজা

উপরে তালিকাভুক্ত যে কোনো একটি উৎস আপনাকে একটি আইফোন লক স্ক্রিন খুঁজে পেতে সাহায্য করতে পারে যা আপনার ব্যক্তিত্ব এবং রুচির সাথে মানানসই। আপনি প্রাণী, মহাকাশ বা খেলাধুলার অনুরাগী হোন না কেন, আপনার ফোনটি আপনার নিজের একটি প্রত্যক্ষ প্রতিফলন—তাই একটি লক স্ক্রিন খুঁজুন যা আপনাকে হাসায়।


  1. 9 সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম (Android/iPhone)

  2. 5টি সেরা ক্লাসিক্যাল মিউজিক আইফোন অ্যাপ

  3. 2022 সালে 5টি সেরা iPhone XR কেস

  4. আইফোনের জন্য 15 সেরা আবহাওয়ার অ্যাপ