কম্পিউটার

9 সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম (Android/iPhone)

আপনি আপনার স্ত্রীর সাথে কোথাও কোয়ারেন্টাইনে থাকুন বা আপনি ভাইবোনদের সাথে আপনার সময় কাটাতে চান, দুই-প্লেয়ার মোবাইল গেম একটি কার্যকর বিকল্প হতে পারে। একটি কাগজে ক্রিসক্রস এবং প্রসারিত লাইন আঁকা থেকে শুরু করে প্রযুক্তি প্রভাবিত গেম পর্যন্ত, আমরা দীর্ঘ পথ পাড়ি দিয়েছি।

অনলাইন মাল্টিপ্লেয়ার গেমগুলির বিপরীতে যেগুলি ডেস্কটপ ব্রাউজারগুলিতে আরও দক্ষতার সাথে খেলা যায়, এই 2 প্লেয়ার ফোন গেমগুলি আপনাকে অবাধে ঘোরাঘুরি করতে দেয়, মোবাইল ফোনের বিভিন্ন সেট থাকে (বা এমনকি একটি একক ফোনেও খেলা যায়) এবং সীমাহীন মোডে গেমগুলি উপভোগ করে৷ আমরা কোন সেরা 2 প্লেয়ার মোবাইল গেমগুলির কথা বলছি তা জানতে চান? নিচে স্ক্রোল করতে থাকুন!

2022 সালে সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম

1. গ্লো হকি 2

9 সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম (Android/iPhone)

একটি পুরানো খেলা কিন্তু একটি নতুন শৈলী উপস্থাপন! এই দুই প্লেয়ারের মোবাইল গেমটি বেশ খেলতে সহজ কিন্তু আয়ত্ত করা একটু কঠিন৷৷ দুইজন খেলোয়াড় একটি একক মোবাইল ডিভাইসে সেটেল করতে পারেন এবং একটি মসৃণ খেলা শুরু করুন, যা গতি এবং মজার কারণে আসক্তি হয়ে ওঠে।

আপনি বাস্তবসম্মত পদার্থবিদ্যা এবং প্রতিক্রিয়াশীল গেমপ্লে পরীক্ষা করতে পছন্দ করবেন। এমনকি আপনি যখন একটি গোল করেন, ফোনটি স্মার্টলি ভাইব্রেট করে। চ্যালেঞ্জিং কাজ দিয়ে নিজেকে চ্যালেঞ্জ করুন, এবং আপনি যেতে ভাল!

গ্লো হকি 2:Android | iPhone

2. Dunkers

9 সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম (Android/iPhone)

ক্রীড়া প্রেমী? আপনি যদি শারীরিকভাবে কোর্টে না যেতে পারেন, তাহলে সময় এসেছে প্রতিপক্ষের কাছ থেকে বল চুরি করে জালে ফেলার . এটি একটি উন্মাদ পদার্থবিদ্যা বাস্কেটবল খেলা যা সোজা হতে পারে।

আপনি একই ডিভাইসে গেমটি খেলতে পারেন আপনার বন্ধুর সাথে যেখানে গ্রাফিক্স আশ্চর্যজনক, এবং চ্যালেঞ্জগুলি গ্রহণ করা সবচেয়ে সতেজ। হ্যাঁ, এটি সেরা 2 প্লেয়ার আইফোন গেমগুলির মধ্যে একটি৷

Dunkers:Android | iPhone

3. বিন্দু এবং বাক্স

9 সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম (Android/iPhone)

সেই সময়গুলো মনে আছে যখন আপনি কাগজে এতগুলো গ্রিড ডট তৈরি করতেন এবং লাইন ব্যবহার করে তাদের সাথে যোগ দিতেন? এই 2 প্লেয়ারের অ্যান্ড্রয়েড গেমটিও একই; পার্থক্য একটাই, এটা এখন মোবাইল ফোনে বাজানো হচ্ছে। আপনি একই ডিভাইসে আপনার বন্ধুদের সাথে এটি খেলতে পারেন অথবা বিশ্বের যেকোনো খেলোয়াড়কে খুঁজে বের করুন।

তিনটি পদ্ধতির অসুবিধা আছে, এবং আপনি আপনার বন্ধুকে চ্যালেঞ্জ করতে বেছে নিতে পারেন একই মোডের জন্য। অনেক রঙিন থিম দৃশ্যকল্প পরিবর্তন এবং সর্বোচ্চ স্কোর আরোহণ!

বিন্দু এবং বাক্স:Android৷ | iPhone

4. ব্যাডল্যান্ড

9 সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম (Android/iPhone)

একটি পুরস্কার বিজয়ী দুই-প্লেয়ার মোবাইল গেমে স্বাগতম যা অন্যদের থেকে আলাদা। বিভিন্ন বাসিন্দাতে পূর্ণ একটি চমত্কার বনে সেট করা, বদলানথেকে একটি দুর্দান্ত জায়গা, তবে এর ভিতরে কিছু ঠিক নেই। কী ঘটছে তা খুঁজে পেতে বা কল্পনাপ্রসূত ফাঁদের মুখোমুখি হতে আপনাকে বনবাসীদের একজনকে নিয়ন্ত্রণ করতে হবে।

এটির সাহায্যে, একই ডিভাইসে 100টি সত্যিকারের অনন্য স্তরগুলি চালানো যেতে পারে এবং আপনাকে রিয়েল-টাইমে চরিত্রগুলির সমন্বয় সন্ধান করতে হবে।

ব্যাডল্যান্ড:Android | iPhone

5. বন্ধুদের সাথে কথা

9 সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম (Android/iPhone)

এই দুই-প্লেয়ার মোবাইল গেমের সাথে বিনোদনের সময় আপনার দক্ষতা তীক্ষ্ণ করুন। ভাষা চয়ন করুন ইংরেজি, ফ্রেঞ্চ, জার্মান, ইতালীয়, ব্রাজিলিয়ান পর্তুগিজ ইত্যাদির মধ্যে এবং নতুন শব্দ তৈরি এবং শেখা শুরু করুন। একই বা ভিন্ন ডিভাইসে খেলার সময়, আপনি আপনার বন্ধুদের সাথে চ্যাট করতে পারেন অন্তর্নির্মিত চ্যাট বিকল্প ব্যবহার করে।

ফাস্ট প্লে মোডে, আপনার বন্ধুদের এটি গ্রহণ করার জন্য চ্যালেঞ্জ করুন এবং শব্দ যুদ্ধে জয়ী হওয়ার চেষ্টা করুন। এটি ডাউনলোড করুন কারণ এটি সেরা 2 প্লেয়ার অ্যান্ড্রয়েড এবং আইফোন মোবাইল গেমগুলির মধ্যে একটি৷

বন্ধুদের সাথে কথা:Android | iPhone

6. ডুয়াল

9 সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম (Android/iPhone)

বিশ্বজুড়ে অনেক লোকের দ্বারা প্রিয়, ডুয়াল হল একটি পরিষ্কার 2 প্লেয়ার মোবাইল গেম যেখানে খেলোয়াড়রা একটি মোবাইল স্ক্রীন থেকে অন্য মোবাইল স্ক্রীনে শুট করতে পারে দাঁড়ানো বা সারিবদ্ধভাবে বসার সময়। একটি প্রতিরক্ষামূলক মোড বাছাই করার কল্পনা করুন এবং আপনার মোবাইল ফোন থেকে এমনভাবে শুটিং শুরু করুন যাতে অন্য প্লেয়ারটি সঠিকভাবে আঘাত পায়৷

এখানে দ্বৈত-এর সাথে সেরা গেমিং অভিজ্ঞতা পান এবং যুদ্ধ জয়ের জন্য আরও একটু প্রতিযোগিতামূলক হতে দিন!

দ্বৈত:Android৷ | iPhone

7. ক্রসি রোড

9 সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম (Android/iPhone)

চরিত্রটি আঘাত না করে রাস্তা এবং রেলপথ অতিক্রম করার জন্য লাফিয়ে পড়ে দেখতে খুবই সতেজজনক . এবং, তাকে বাঁচানো আপনার এবং আপনার সঙ্গীর কর্তব্য। তুমি কি তা করতে পারবে? যদি আপনার প্রশ্নের উত্তর হ্যাঁ হয়, আপনি ইতিমধ্যেই সেরা দুই-প্লেয়ার মোবাইল গেমের কাছাকাছি৷

আপনি আপনার চরিত্র পরিবর্তন করতে এবং যেকোনো রূপ নিতে স্বাধীন . তাদের লাফালাফি গলি পার হতে দেখা সত্যিই উত্তেজনাপূর্ণ।

ক্রসি রোড:Android | iPhone

8. সংঘর্ষ রয়্যাল

9 সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম (Android/iPhone)

সেরা দুই-প্লেয়ার মোবাইল গেমের তালিকায় Clash Royale একটি অপরাজেয় এন্ট্রি। 2 জনের বেশি খেলোয়াড় বিশ্ব থেকে রিয়েল-টাইমে সংযোগ করতে পারে এবং পুরষ্কার অর্জন করুন, বিরোধীদের টাওয়ার ধ্বংস করুন, মুকুট জিতুন এবং তাদের সম্প্রদায় গড়ে তুলতে একটি গোষ্ঠী গঠন করুন। এখানে যত ঠান্ডা শোনাবে, খেলার সময় ততই ভালো।

Clash Royale:Android | iPhone

9. ডুয়েল অটারস

9 সেরা দুই-প্লেয়ার মোবাইল গেম (Android/iPhone)

মোবাইল ফোনের জন্য একটি আক্ষরিক দুই-প্লেয়ার গেম, ডুয়েল অটারস, যা হল আপনার বন্ধুদের চ্যালেঞ্জ করা, ফোনকে মাথায় নিয়ে আসা এবং বন্য মিশন শুরু করা। এবং এই সমস্ত কিছুর জন্য, দুটি সুদৃশ্য ওটার মিশনকে এগিয়ে নিয়ে যায়।

আপনার গেমিং গতি, দক্ষতা এবং আঙুলের পেশী পরীক্ষা করার জন্য 13টি প্রতিযোগিতামূলক গেম রয়েছে। চলুন এখানে মটরশুটি ছড়িয়ে না. অ্যাপটি ইন্সটল করুন এবং এই সুন্দর ছোট অটারদের সাথে খেলা শুরু করুন।

ডুয়েল অটারস:iPhone

আমরা আপনার কাছ থেকে শুনতে চাই!

দুই প্লেয়ারের মোবাইল গেমের তালিকা আপনার কেমন লেগেছে? আমরা নীচের মন্তব্য বিভাগে আপনার পর্যালোচনা এবং পরামর্শ জানতে চাই. এই ধরনের আরও আপডেটের জন্য, আমাদের পড়তে এবং লিখতে থাকুন! সোশ্যাল মিডিয়াতে আমাদের অনুসরণ করুন – Facebook, Instagram এবং YouTube।


  1. আইফোন এবং অ্যান্ড্রয়েডের জন্য সেরা ভিআর গেম

  2. অ্যান্ড্রয়েড এবং iOS এর জন্য 10টি সেরা মোবাইল গেম আপনাকে অবশ্যই খেলতে হবে

  3. 7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

  4. Android এর জন্য সেরা কুল ম্যাথ গেম!