কম্পিউটার

সেরা আইফোন পাওয়ার ব্যাঙ্কস – সারাদিন আপনার আইফোন চার্জে রাখার জন্য

আমাদের খুব ব্যস্ত জীবনে স্মার্টফোনের ক্রমবর্ধমান প্রয়োজনীয়তার কারণে, একটি সম্পূর্ণ লোড করা ব্যাটারি সারাদিন এটি তৈরি করার জন্য যথেষ্ট নয়। সৌভাগ্যবশত আমাদের জন্য, পাওয়ার ব্যাঙ্কগুলি বাজারে তাদের পথ তৈরি করেছে।

মূলত, পাওয়ার ব্যাঙ্কগুলি হল ইউএসবি-চালিত চার্জার যেগুলি যে কোনও জায়গায় আনা যেতে পারে তাই আপনাকে আউটলেট নেই এমন জায়গায় চিন্তা করতে হবে না। দিনের বেশিরভাগ সময় চলাফেরা এবং চলাফেরা করা লোকেদের জন্য এটি সবচেয়ে জনপ্রিয়। পাওয়ার ব্যাঙ্কগুলি এই ব্যস্ত মৌমাছিগুলিকে তাদের ফোনগুলি তাদের ব্যাগে ভরে রাখতে সুবিধাজনক করে তুলেছে এবং তাদের ডিভাইসগুলি চার্জ হচ্ছে না এমন চিন্তা না করে৷

বাজারে উপলব্ধ সমস্ত পাওয়ার ব্যাঙ্কগুলির মধ্যে, এখানে আপনার আইফোনের জন্য সেরা কয়েকটি রয়েছে৷

  1. RAVPower

ব্যাটারি পাওয়ার:26,800 mAh

উপলব্ধ পোর্টের সংখ্যা:3

এর উচ্চ-ক্ষমতার ব্যাটারি পাওয়ার সহ, RAVPower পাওয়ার ব্যাঙ্ক আপনার আইফোনকে 10 বারের বেশি না হলেও সম্পূর্ণ চার্জ করতে পারে। এটিতে একটি 5.5 গতি রয়েছে যা আপনার ফোন বা অন্যান্য ডিভাইসগুলিকে দ্রুত চার্জ করতে পারে। এটি এমন লোকেদের জন্য নিখুঁত যাদের দিনে একাধিক গ্যাজেট চালিত করা প্রয়োজন। এই পাওয়ার ব্যাঙ্কের একটি বোনাস হল এটিকে টেকসই এবং কার্যকরীও করা হয়েছে।

RAVPower পাওয়ার ব্যাঙ্কের তিনটি পোর্ট একসঙ্গে তিনটি ভিন্ন ডিভাইস সম্পূর্ণরূপে চার্জ করতে পারে। আপনি যদি এমন একটি পাওয়ার ব্যাঙ্ক খুঁজছেন যার ব্যাটারি শক্তি আছে, তাহলে এটি অবশ্যই আপনার জন্য।

  1. SLE-TECH

ব্যাটারি পাওয়ার:20,000 mAh

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

SLE-TECH পাওয়ার ব্যাঙ্ক খুব দ্রুত চার্জ করে তাই আপনার যদি শক্তিশালী চার্জারের প্রয়োজন হয়, তাহলে এটি আপনার জন্য। এই পাওয়ার ব্যাঙ্কের দ্রুত চার্জিং বৈশিষ্ট্যটি একটিতে দুটি ভিন্ন ডিভাইসকে পূরণ করতে পারে, একটি পোর্টের গতি 1.0A এবং অন্যটির গতি 2.0A। এই পাওয়ার ব্যাঙ্কটি বেছে নিন যদি আপনি সাধারণত ঘুরতে থাকেন এবং সম্পূর্ণ চার্জ করা ফোনের জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে না পারেন।

  1. কেনরুইপু

ব্যাটারি পাওয়ার:24,000 mAh

উপলব্ধ পোর্টের সংখ্যা:4

একটি সুদর্শন এলসিডি স্ক্রিন সহ এই ফ্যাশনেবল পাওয়ার ব্যাঙ্কটি একবারে চারটি ডিভাইস চার্জ করতে পারে। এটিতে ব্যাটারি পাওয়ারও রয়েছে যা আপনাকে ঘন্টার জন্য স্থায়ী হবে। এমনকি এটি এক সপ্তাহ পর্যন্ত স্থায়ী হতে পারে! এই বিশাল পাওয়ার ব্যাঙ্কে কত ব্যাটারি শক্তি অবশিষ্ট আছে তা না জেনে চিন্তা করবেন না। আপনি সহজেই এর এলসিডি স্ক্রীনটি দেখতে পারেন যা নির্দেশ করবে আপনার পাওয়ার ব্যাঙ্কে কতটা ব্যাটারির শক্তি বাকি আছে৷

  1. ইচ্ছা হবে

ব্যাটারি পাওয়ার:সৌরশক্তি চালিত

উপলব্ধ পোর্টের সংখ্যা:3

আপনি কি এই বিশ্বের সাহসী ইকো-যোদ্ধাদের একজন? তাহলে সৌরবিদ্যুৎ ব্যাঙ্ক নিঃসন্দেহে আপনার জন্য। বেসউইল সেখানকার সেরা সোলার পাওয়ার ব্যাঙ্কগুলির মধ্যে একটি কারণ এটি ABS, PC এবং সিলিকন দিয়ে তৈরি, এমন উপাদান যা পাওয়ার ব্যাঙ্ককে গরম হতে বাধা দেবে।

যারা সাধারণত বাইরে থাকেন, যেমন ক্যাম্পিং বা হাইকিং পছন্দ করেন এবং তাদের পাওয়ার ব্যাঙ্ক চার্জ করার সীমিত সময় বা সুযোগ আছে তাদের জন্য এটি বিশেষভাবে দারুণ। দুটি এলইডি লাইট একটি ফ্ল্যাশলাইট হিসাবেও কাজ করে, তাই এটি হাইকারদের জন্য অবশ্যই দুর্দান্ত৷

  1. বনাই

ব্যাটারি পাওয়ার:5,000 mAh

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

যারা একটি পাওয়ার ব্যাঙ্কের সমস্ত ভারী ওজন চান না তাদের জন্য বনাই আপনার জন্য উপযুক্ত। এই লাইটওয়েট পাওয়ার ব্যাঙ্কটি একটি সম্মানজনক 5,000 mAh ব্যাটারি পাওয়ার অফার করে যা আপনার ফোনকে একবার বা দুবার চার্জ করতে পারে। এটিতে আপনার স্মার্টফোন সনাক্ত করার ক্ষমতাও রয়েছে এবং এটি 2.1A পর্যন্ত শক্তি ব্যবহার করবে৷

বনসাই বিভিন্ন অত্যাশ্চর্য রঙে আসে, যার মধ্যে খুব জনপ্রিয় এবং মার্জিত গোলাপ সোনা রয়েছে। মিন্ট, লাল এবং কালো হল অন্য বিকল্পগুলি থেকে বেছে নেওয়ার জন্য৷

  1. অ্যাঙ্কার পাওয়ারকোর

ব্যাটারি পাওয়ার:13,000 mAH

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

অ্যাঙ্কার পাওয়ারকোর পাওয়ার ব্যাংক অনেক প্রযুক্তি ব্যবহার করে। PowerIQ এবং VoltageBoost প্রযুক্তি নিরাপদ চার্জিং নিশ্চিত করে যা আপনার ফোনকে অতিরিক্ত গরম বা অতিরিক্ত ভোল্টেজ থেকে রক্ষা করবে। এটি আপনার ফোনকে শর্ট সার্কিট থেকেও রক্ষা করে।

এই পাওয়ার ব্যাঙ্কে উচ্চ গতির চার্জিং প্রযুক্তি রয়েছে যা আপনার আইফোনের জন্য দ্রুত এবং তাৎক্ষণিক চার্জ নিশ্চিত করবে। 3A এর গতির সাথে, আপনার ফোন চালু করার জন্য আপনাকে দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে না।

অ্যাঙ্কার পাওয়ারকোর পাওয়ার ব্যাঙ্কটি কেবল দক্ষই নয়, এটি দেখতেও ভাল। এটি উচ্চ মানের উপকরণ দিয়ে ডিজাইন করা হয়েছে এবং একটি ম্যাট ফিনিশ কালো বা সাদা উপলব্ধ।

  1. Heloideo

ব্যাটারি পাওয়ার:15,000 mAH

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

ইন্টেলিজেন্ট পাওয়ার ম্যানেজমেন্ট প্রযুক্তি ব্যবহার করে, হেলোইডিও পাওয়ার ব্যাঙ্ক আপনার ডিভাইসের অতিরিক্ত চার্জ বা শর্ট-সার্কিট প্রতিরোধ করে এমনকি আপনি যখন একাধিক ডিভাইস চার্জ করছেন তখনও। Heloideo পাওয়ার ব্যাঙ্ক আপনার আইফোনকে কমপক্ষে পাঁচবার সম্পূর্ণরূপে চার্জ করতে পারে এবং সহজেই পকেটে ফিট করতে পারে।

এই পাওয়ার ব্যাঙ্কটি অবশ্যই দক্ষ কারণ এটিতে শুধুমাত্র একটি চমত্কার ভাল ব্যাটারি পাওয়ারই নয়, এটির দুটি পোর্টও রয়েছে। তা ছাড়াও, Heloideo পাওয়ার ব্যাঙ্কের একটি পাতলা এবং কমপ্যাক্ট ডিজাইনও রয়েছে।

  1. CORNMI

ব্যাটারি পাওয়ার:10,000 mAH

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

CORNMI পাওয়ার ব্যাঙ্ক অবশ্যই একটি নির্ভরযোগ্য পাওয়ার ব্যাঙ্ক কারণ এতে ডুয়াল পোর্ট রয়েছে। পোর্টগুলির মধ্যে একটি হল একটি USB-C যা আপনার ডিভাইসগুলিকে টার্বোচার্জ করবে যদি আপনার দ্রুত পাওয়ার আপের প্রয়োজন হয়। এই পাওয়ার ব্যাঙ্ক নিরাপদ চার্জিংও অফার করে এবং পাওয়ার ব্যাঙ্কগুলির সাধারণত যে সমস্ত সাধারণ হুমকি থাকে তা প্রতিরোধ করে৷ এই হুমকিগুলির মধ্যে অতিরিক্ত চার্জিং, অতিরিক্ত উত্তাপ, ওভারভোল্টেজ এবং পছন্দগুলি অন্তর্ভুক্ত রয়েছে।

  1. জ্যাকারি

ব্যাটারি পাওয়ার:6,000 mAH

উপলব্ধ পোর্টের সংখ্যা:1

জ্যাকারি পাওয়ার ব্যাঙ্ক সেই লোকদের জন্য উপযুক্ত যাদের শীর্ষ অগ্রাধিকার হল বহনযোগ্যতা। যদিও এটির শুধুমাত্র একটি আউটপুট পোর্ট রয়েছে, জ্যাকারি পাওয়ার ব্যাঙ্ক নিশ্চিত করে যে চার্জিং তার সেরা কাজ করে। এমনকি আপনি চারটি রঙের যেকোনো একটিতে জ্যাকারি কিনতে বেছে নিতে পারেন:সোনা, কমলা, কালো এবং রূপা৷

  1. বেনান্না এস১

ব্যাটারি পাওয়ার:10,000 mAH

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

Benanna S1 পাওয়ার ব্যাঙ্ক শুধুমাত্র আপনার iPhone বা iOS ডিভাইসগুলির জন্য একটি দুর্দান্ত চার্জার নয়। এটি অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্যও দক্ষতার সাথে কাজ করে। Benanna S1 পাওয়ার ব্যাঙ্ক 2A আউটপুট দেয়, আপনার স্মার্টফোন চার্জ করার জন্য একটি শালীন গতি।

Benanna S1 পাওয়ার ব্যাঙ্ক বিভিন্ন অত্যাশ্চর্য রঙে পাওয়া যায়, যার মধ্যে রয়েছে খুব জনপ্রিয় এবং মার্জিত গোলাপ সোনা। সিলভার, ধূসর এবং লাল থেকে বেছে নেওয়া অন্যান্য রং। আমরা কি উল্লেখ করেছি যে পাওয়ার ব্যাঙ্কের একটি অতি টেকসই অ্যালুমিনিয়াম অ্যালয় বডি আছে?

Benanna S1 পাওয়ার ব্যাঙ্কও দুই বছরের ওয়ারেন্টি সহ আসে৷

  1. পাওয়ারেড স্লিম 2

ব্যাটারি পাওয়ার:5,000 mAH

উপলব্ধ পোর্টের সংখ্যা:1

Poweradd Slim 2 একটি ন্যূনতম নকশা এবং একটি হালকা ওজন অফার করে, যারা তাদের হাতে বিশাল এবং বিভ্রান্তিকর পাওয়ার ব্যাংক চান না তাদের জন্য উপযুক্ত। এই পাওয়ার ব্যাঙ্ক আপনার আইফোনটিকে দুইবার পর্যন্ত সম্পূর্ণভাবে চার্জ করতে পারে এবং এর স্বয়ংক্রিয়-শনাক্ত প্রযুক্তি নিরাপদ চার্জিং প্রদান করে কারণ এটি অবিলম্বে আপনার ডিভাইস সনাক্ত করে৷

Poweradd Slim 2 পাওয়ার ব্যাঙ্কের গতি একটি যুক্তিসঙ্গত 2.1A। আপনি কালো, সবুজ, নীল, লাল এবং গোলাপী লাল সহ বিভিন্ন রং থেকে বেছে নিতে পারেন।

Poweradd Slim 2 পাওয়ার ব্যাঙ্কও দুই বছরের ওয়ারেন্টি সহ আসে৷

  1. রোমোস

ব্যাটারি পাওয়ার:20,000 mAh

উপলব্ধ পোর্টের সংখ্যা:4

ROMOSS পাওয়ার ব্যাঙ্ক চারটি পোর্ট অফার করে, যা একযোগে চার্জিং প্রয়োজন এমন একাধিক ডিভাইসের লোকেদের জন্য খুবই আদর্শ। কিছু পোর্ট এমনকি 7.2 সর্বোচ্চ আউটপুট একত্রিত গতি অফার করে।

ROMOSS পাওয়ার ব্যাঙ্কের ব্যাটারি পাওয়ারটিও দেখার মতো কিছু নয়। 20,000 mAh দীর্ঘ সময়ের জন্য ডিভাইস চার্জ করার জন্য একটি বিশাল চুক্তি।

ROMOSS পাওয়ার ব্যাঙ্কও দুই বছরের ওয়ারেন্টি সহ আসে।

  1. Aibocn

ব্যাটারি পাওয়ার:10,000 mAh

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

যখন Aibocn পাওয়ার ব্যাঙ্ক আপনার ডিভাইসটিকে চার্জ করে, এটি একটি শর্ট-সার্কিট হওয়া থেকেও রক্ষা করে। এর লাইটওয়েট এবং সুন্দর চেহারাটি আসলে একটি 10,000 mAh ব্যাটারি শক্তি বহন করে যা আপনার ফোন বা অন্যান্য ডিভাইসকে দুইবারের বেশি চার্জ করতে পারে। Aibocn পাওয়ার ব্যাঙ্ক 2A বা 1A মোট আউটপুটের বিকল্পও প্রদান করে।

যদিও আমরা আইবোকন পাওয়ার বাকের ধূসর চেহারা পছন্দ করি কারণ এটির একটি ভবিষ্যত আবেদন রয়েছে, পাওয়ার ব্যাঙ্কটি আরও তিনটি রঙে আসে যা আপনি কালো, সোনা এবং গোলাপ সোনা সহ বেছে নিতে পারেন৷

আইবোকন পাওয়ার ব্যাঙ্কও দুই বছরের ওয়ারেন্টি সহ আসে।

  1. দুল্লা

ব্যাটারি পাওয়ার:12,000 mAH

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

আল্ট্রা-লাইট দুল্লা পাউয়েট ব্যাঙ্ক এতটাই স্লিম, আপনি বিশ্বাসই করবেন না যে এর ব্যাটারি পাওয়ার আপনার আইফোনকে পাঁচবার চার্জ দিতে পারে। এর মানে হল যে আপনি এমনকি আপনার আইফোনটি চার্জ করার সময় ব্যবহার করতে পারেন এবং এটির ভারী ওজন দ্বারা বিরক্ত হবেন না।

দুল্লা পাওয়ার ব্যাঙ্ক একটি বুদ্ধিমান পাওয়ার ম্যানেজমেন্ট আইসি সহ আসে। এই প্রযুক্তি আপনার ফোনকে চার্জ করার স্বাভাবিক হুমকি থেকে আটকায়। এটি ঢেউ সুরক্ষা এবং তাপমাত্রা নিয়ন্ত্রণ আছে. এগুলি ছাড়াও, দুল্লা পাওয়ার ব্যাঙ্ক আপনার ডিভাইসকে অতিরিক্ত চার্জিং, শর্ট-সার্কিট এবং ওভারকারেন্ট থেকে রক্ষা করে৷

  1. ইউনি-ইয়েপ

ব্যাটারি পাওয়ার:11,000 mAh

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

এই সুন্দর পাওয়ার ব্যাঙ্কটি আজকের বাজারে পাওয়া সবচেয়ে পাতলা এবং হালকা পাওয়ার ব্যাঙ্ক হতে পারে। এবং কে বলে যে ছোট জিনিসগুলি বিশাল শক্তি ধরে রাখতে পারে না? Uni-Yeap পাওয়ার ব্যাঙ্ক 11,000 mAh এর ব্যাটারি পাওয়ার সহ আসে যা আপনার ফোনকে পাঁচবারের বেশি চার্জ করতে পারে।

Uni-Yeap পাওয়ার ব্যাঙ্কের চেহারাও খুব আকর্ষণীয়, এবং এটি একটি সমান সুন্দর বিল্ট-ইন LCD সহ আসে যা আপনাকে পাওয়ার ব্যাঙ্কের ব্যাটারির স্থিতি দেখাবে৷

  1. অ্যাঙ্কার পাওয়ারকোর+ মিনি

ব্যাটারি পাওয়ার:3,350 mAh

উপলব্ধ পোর্টের সংখ্যা:1

Anker PowerCore+ মিনি পাওয়ার ব্যাঙ্ক তার কার্যকারিতা এবং বহনযোগ্যতার সাথে অনেক মনোযোগ আকর্ষণ করেছে। এই ছোট পাওয়ার ব্যাঙ্কটি একটি লিপস্টিকের আকারের এবং এখনও এটি 3,350 mAh এর বাহক যার মানে আপনি আপনার ফোনটি 14 ঘন্টা পর্যন্ত চার্জ করতে পারেন৷

Anker PowerCore+ মিনি পাওয়ার ব্যাঙ্ক একটি মাল্টি-প্রোটেক্ট সেফটি সিস্টেম ব্যবহার করে যা আপনার ফোনকে শর্ট সার্কিট হওয়া থেকে রক্ষা করে এবং অন্যান্য সাধারণ গ্যাজেট হুমকি প্রতিরোধ করে।

Anker PowerCore+ মিনি পাওয়ার ব্যাঙ্ক নীল, কালো, গোলাপী, সোনালি এবং একটি খুব অত্যাশ্চর্য রূপালী সহ বিভিন্ন ধরণের সুন্দর রঙে আসে। এই পাওয়ার ব্যাঙ্কটি 18 মাসের ওয়ারেন্টি সহ আসে৷

  1. ইওবাও

ব্যাটারি পাওয়ার:20,000 mAh

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

মসৃণ এবং চমত্কার, Yoobao পাওয়ার ব্যাঙ্কটি চমৎকার কারুকাজ দিয়ে ডিজাইন করা হয়েছে এবং এটির ওজন মাত্র 9.1 আউন্স এবং মাত্র আধা ইঞ্চি পুরু। এটি যেতে যেতে লোকেদের জন্য দুর্দান্ত বহনযোগ্যতা সরবরাহ করে।

কিন্তু এটি এখনও সেরা জিনিস নয়. Yoobao পাওয়ার ব্যাঙ্ক 20,000 mAh এর একটি দানবীয় ব্যাটারি পাওয়ার দেয়, এমন একটি শক্তি যা বাজারে থাকা ভারী ওজনের পাওয়ার ব্যাঙ্কগুলির সাথে সহজেই প্রতিযোগিতা করতে পারে৷

Yoobao পাওয়ার ব্যাঙ্কে একটি সমন্বিত এভিয়েশন অ্যালুমিনিয়াম অ্যালয় শেল রয়েছে, যা এটিকে চোখের উপর খুব সহজ করে তোলে। শুধু তাই নয়, এই পাওয়ার ব্যাঙ্কে রয়েছে দশ স্তরের উন্নত সুরক্ষা ব্যবস্থা। এটি আপনার ফোনকে অতিরিক্ত গরম হওয়া, ওভারভোল্টেজ এবং অন্যান্য সাধারণ হুমকি থেকে বাধা দেয়।

  1. Xiaomi

ব্যাটারি পাওয়ার:10,000 mAH

উপলব্ধ পোর্টের সংখ্যা:1

Xiaomi ব্র্যান্ডটি তার উচ্চ-মানের ডিভাইসের কারণে উত্সাহী স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে বিখ্যাত হয়ে উঠেছে। আজ, Xiamoi শুধুমাত্র একটি স্মার্টফোন ব্র্যান্ড নয়। এটি এখন পাওয়ার ব্যাঙ্কের মতো স্মার্টফোনের জিনিসপত্রও অফার করে৷

Xiaomi পাওয়ার ব্যাঙ্ক একটি সুন্দর শালীন ব্যাটারি পাওয়ার অফার করে যা আপনার আইফোনকে চার বার পর্যন্ত চার্জ করতে পারে। এই পাওয়ার ব্যাঙ্কটি স্মার্ট প্রযুক্তির সাথেও সমন্বিত যা ডিভাইস সনাক্ত করার পরে 18 ওয়াট পর্যন্ত সামঞ্জস্য করতে দেয়৷

শেষ পর্যন্ত, এই পাওয়ার ব্যাঙ্কের অনন্য বিক্রয় প্রস্তাব হল যে এটি একটি খুব আর্গোনমিক ডিজাইনে আসে যা আপনার হাতের উপর নিখুঁতভাবে বসবে।

  1. আয়িই

ব্যাটারি পাওয়ার:10,000 mAh

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

আরেকটি ভাল এবং উচ্চ মানের সৌর শক্তি চালিত পাওয়ার ব্যাংক হল আয়ি পাওয়ার ব্যাংক। সৌরশক্তি চালিত হওয়ার পাশাপাশি, Ayyie পাওয়ার ব্যাঙ্কে 10,000 mAh রয়েছে যা আপনার ফোনকে প্রায় চারবার চার্জ করতে পারে।

এই পাওয়ার ব্যাংকটি পিসি, এবিএস এবং সিলিকন উপাদান দিয়ে তৈরি যার মানে এটি খুব টেকসই। এটি এমনকি কিছু ভয়াবহ দুর্ঘটনা সহ্য করতে পারে! Ayyie পাওয়ার ব্যাঙ্ক দুটি ফ্ল্যাশলাইটের সাথে আসে এবং বেসউইল পাওয়ার ব্যাঙ্কের মতো, এটি হাইকার, ক্যাম্পার এবং আউটডোর উত্সাহীদের জন্য দুর্দান্ত৷

  1. INIU

ব্যাটারি পাওয়ার:10,000 mAH

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

INIU পাওয়ার ব্যাঙ্ক আপনার ফোন তিনবার পর্যন্ত চার্জ করতে পারে। এর দুটি USB পোর্টের 4.8 A আউটপুট প্রদান করার ক্ষমতা রয়েছে যার অর্থ হল এটি আপনার স্মার্টফোনগুলিকে একটি শালীন গতিতে সম্পূর্ণরূপে চার্জ করতে পারে৷

INIU পাওয়ার ব্যাঙ্ক নিরাপদ চার্জিংও অফার করে যা আপনার ফোনকে অতিরিক্ত গরম হওয়া, অতিরিক্ত চার্জ করা এবং পাওয়ার ব্যাঙ্কগুলি ফোনে দিতে পারে এমন অন্যান্য সাধারণ হুমকি থেকে বিরত রাখবে। LED ফ্ল্যাশলাইট সেই লোকেদের জন্য একটি খুব সহায়ক বৈশিষ্ট্য যা অন্ধকারের সময় অতিরিক্ত আলোর প্রয়োজন৷

INIU পাওয়ার ব্যাঙ্কও তিন বছরের ওয়ারেন্টি সহ আসে৷

  1. ডিজাউল

ব্যাটারি পাওয়ার:5,000 mAh

উপলব্ধ পোর্টের সংখ্যা:2

ডিজাউল পাওয়ার ব্যাঙ্কের একটি শকপ্রুফ ডিজাইন রয়েছে যার অর্থ এটি অত্যন্ত প্রতিরক্ষামূলক। এই পাওয়ার ব্যাঙ্কটি সক্রিয় ব্যক্তি এবং আউটডোর উত্সাহীদের জন্য দুর্দান্ত কারণ এটি জল প্রতিরোধী এবং একটি অ্যান্টি-স্কিড ডিজাইন রয়েছে। এমনকি আপনি এটির সাথে আসা একটি হুকের মাধ্যমে আমাদের ব্যাগে এটি ঝুলিয়ে রাখতে পারেন! এটি অবশ্যই আমাদের পর্বতারোহীদের জন্য তৈরি করা হয়েছিল। এমনকি এটি একটি সুন্দর ফুটবল দানা ডিজাইনে আসে যা আপনি পছন্দ করবেন।

কিন্তু ডিজাউল পাওয়ার ব্যাংক শুধু চেহারা এবং অভিনব বৈশিষ্ট্য নয়। এটি একটি 5,000 mAh ব্যাটারি পাওয়ারও বহন করে যা একটি দিনের ব্যবহারের জন্য সম্পূর্ণরূপে যথেষ্ট হবে। এর সাথে যোগ করা হয়েছে, Dizaul পাওয়ার ব্যাঙ্কটিও উচ্চ মানের সিলিকন রাবার, ABS এবং PC উপাদান দিয়ে তৈরি যা এটিকে খুব টেকসই করে এবং আপনার ফোনকে অতিরিক্ত গরম হওয়া থেকে রক্ষা করে৷

চূড়ান্ত চিন্তা

এটি শুধুমাত্র পাওয়ার ব্যাঙ্কগুলির একটি সংক্ষিপ্ত তালিকা যা সারা দিন আপনার ডিভাইসগুলিকে চালিত রাখতে পারে৷ বিভিন্ন প্রয়োজনের জন্য অনেকগুলি বিভিন্ন পছন্দ রয়েছে, তাই কোনটিকে অগ্রাধিকার দিতে হবে তা নিশ্চিত করুন৷

আপনি যদি আপনার ফোনটিকে চার্জ করার জন্য একটি পাওয়ার ব্যাঙ্ক খুঁজছেন যখন তারা আপনার ব্যাগে অনেক সময় ধরে আরামে বসে থাকে, তবে প্রচুর ব্যাটারি পাওয়ার সহ একটি পাওয়ার ব্যাঙ্ক পাওয়া খারাপ পছন্দ নয় যদিও সেগুলি বেশ ভারী হয় . আপনি যদি দুঃসাহসিক দিকে বেশি হন এবং এমন একটি পাওয়ার ব্যাঙ্ক খুঁজছেন যা স্থায়ী আবহাওয়া এবং পতনের জন্য হুমকিস্বরূপ, তাহলে আরও টেকসই পাওয়ার ব্যাঙ্কগুলি পান যা সৌর শক্তি চালিত হয়। এছাড়া বাইরে বেরোলে সূর্যের শক্তি যেন নষ্ট না হয়!

আপনার যদি বহন করা সহজ এমন পাওয়ার ব্যাঙ্কের প্রয়োজন হয়, তাহলে আরও বহনযোগ্য এবং হালকা ওজনের পাওয়ার ব্যাঙ্ক বেছে নিন। বেশিরভাগ সময়, এই পাওয়ার ব্যাঙ্কগুলি সবচেয়ে অত্যাশ্চর্য ডিজাইনেও আসে!


  1. আপনার আইফোনে ব্যবহার করার জন্য সেরা সিরি কমান্ডের 60+

  2. আপনার ডিভাইসটি মসৃণভাবে চলমান রাখতে 15 আইফোন রক্ষণাবেক্ষণ টিপস

  3. কিভাবে আপনার iPhone অ্যাপ আপডেট রাখবেন

  4. আপনার কথোপকথনগুলিকে ব্যক্তিগত রাখতে 5 iPhone টেক্সটিং টিপস