কম্পিউটার

কীভাবে বিনামূল্যে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করবেন

কিভাবে iPhone থেকে কম্পিউটারে বিনামূল্যে সঙ্গীত স্থানান্তর করবেন?

আমি শুধু আমার কম্পিউটারে আমার কেনা মিউজিক উপভোগ করতে চাই, কিন্তু আমার কী করা উচিত তা আমি জানি না। আইফোন সঙ্গীত রপ্তানি করার একটি বিনামূল্যে উপায় আছে? কোন সদয় পরামর্শ প্রশংসা করা হবে.

- অ্যাপল সম্প্রদায় থেকে প্রশ্ন

আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করার কথা বলতে গিয়ে, অনেক ব্যবহারকারী আইটিউনস, অফিসিয়াল টুল সম্পর্কে ভাবতে পারেন। যাইহোক, এই সফ্টওয়্যারটির সাহায্যে, আপনি শুধুমাত্র আপনার আইফোনের সমস্ত লাইব্রেরি (সঙ্গীত সহ) ব্যাকআপ করতে বা আইফোন থেকে কম্পিউটারে কেনা সঙ্গীত স্থানান্তর করতে পারেন৷ কিন্তু প্রকৃতপক্ষে, আরেকটি টুল রয়েছে যা আপনাকে আইফোন থেকে কম্পিউটারে ক্রয় করা এবং অ-ক্রয় করা গান দুটি স্থানান্তর করতে সহায়তা করতে পারে। আরও জানতে পড়তে থাকুন।

পদ্ধতি 1. কিভাবে আইফোন থেকে কম্পিউটারে আইটিউনসের মাধ্যমে বিনামূল্যে সঙ্গীত স্থানান্তর করা যায়

আপনি যদি গানগুলি কিনে থাকেন তবে আপনি সহজেই আইফোন থেকে কম্পিউটারে আইটিউনস দিয়ে বিনামূল্যে সঙ্গীত স্থানান্তর করতে পারেন। আপনাকে কেবল "আইফোন থেকে কেনাকাটা স্থানান্তর" বৈশিষ্ট্যটি ব্যবহার করতে হবে। এটি আইফোন থেকে পিসিতে ফটো স্থানান্তর করতেও ব্যবহার করা যেতে পারে৷

বিনামূল্যে আইফোন থেকে পিসিতে সঙ্গীত স্থানান্তর করার পদক্ষেপগুলি

ধাপ 1. Windows এর জন্য iTunes ডাউনলোড এবং ইনস্টল করুন, আপনার কম্পিউটারের সাথে আপনার iPhone সংযোগ করুন৷

ধাপ 2. iTunes খুলুন, এবং ফাইল এ ক্লিক করুন উপরের বাম কোণে, এবং ডিভাইস বেছে নিন> xxx iPhone থেকে কেনাকাটা স্থানান্তর করুন এবং স্থানান্তর প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

কীভাবে বিনামূল্যে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করবেন

ধাপ 3. সম্প্রতি যোগ করা হয়েছে ক্লিক করুন বাম দিকে, ক্রয় করা সঙ্গীত নির্বাচন করুন ৷ এবং ডাউনলোড করুন ক্লিক করুন নীচের ডান কোণে বোতাম।

এটি উল্লেখ করার মতো যে ক্রয় করা গানগুলি এনক্রিপ্ট করা থাকলে, iTunes আপনাকে কম্পিউটার অনুমোদন করতে বলতে পারে৷ শুধু "অ্যাকাউন্ট"> "অনুমোদন" এ ক্লিক করুন। এবং এই কম্পিউটারটিকে অনুমোদন করুন৷

পদ্ধতি 2. iTunes ছাড়াই iPhone থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করুন

আইটিউনস একটি উইন্ডোজ পিসিতে কেনা মিউজিক সরানোর জন্য একটি ভাল পছন্দ হতে পারে। আপনি যদি আইফোন থেকে কম্পিউটারে অ-ক্রয় করা সঙ্গীত স্থানান্তর করতে চান তবে আমি আপনাকে একটি পেশাদার স্থানান্তরও চালু করতে চাই - AOMEI MBackupper। এর স্বজ্ঞাত ইন্টারফেসের সাথে, পুরো অপারেশনটি কয়েক ক্লিকে শেষ করা যেতে পারে। এবং এখানে এমন বৈশিষ্ট্য রয়েছে যা আপনি জানতে চাইতে পারেন:

মিউজিক ফাইল বেছে বেছে। আইটিউনস থেকে ভিন্ন, আপনি আপনার পছন্দ মতো মিউজিক ফাইলগুলিকে ক্রয় বা অ-ক্রয় করতে পারেন। এটি আপনাকে স্থানান্তর করার আগে আপনার প্রয়োজনীয় গানগুলির পূর্বরূপ দেখতে এবং নির্বাচন করার অনুমতি দেয়৷

ব্যাপকভাবে সামঞ্জস্যপূর্ণ৷৷ Windows 7, 8, 8.1, 10 সহ উইন্ডোজ-ভিত্তিক অপারেটিং সিস্টেম সমর্থন করে, সমস্ত iOS সিস্টেম এমনকি সর্বশেষ IOS 15/14/13 এর সাথে সামঞ্জস্যপূর্ণ। অর্থাৎ, আপনি কোনো প্রচেষ্টা ছাড়াই iPhone 8, X, XR, 11, 12, 13 থেকে Windows 10, 8, 7 কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করতে পারেন।

বিনামূল্যে আইফোন থেকে পিসিতে সঙ্গীত স্থানান্তর করার পদক্ষেপগুলি

ধাপ 1. AOMEI MBackupper ডাউনলোড করুন এবং USB তারের সাহায্যে আইফোনকে কম্পিউটারে সংযুক্ত করুন৷

ধাপ 2। কম্পিউটারে স্থানান্তর নির্বাচন করুন নীচে।

ধাপ 3. কম্পিউটার থেকে সঙ্গীত যোগ করতে প্লাস আইকনে ক্লিক করুন৷

কীভাবে বিনামূল্যে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করবেন

ধাপ 4. স্থানান্তর ক্লিক করুন অবিলম্বে আইফোন সঙ্গীত রপ্তানি শুরু করতে।

কীভাবে বিনামূল্যে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করবেন

এখন, আপনি ব্যাকআপ পাথে যেতে পারেন এবং ইনস্টল করা প্লেয়ারের সাথে আপনার সঙ্গীত শুনতে পারেন। আপনি যদি এখনও ব্যাকআপের জন্য আইটিউনস ব্যবহার করতে চান তবে আপনি নীচে দেখতে চালিয়ে যেতে পারেন৷

দ্রষ্টব্য: AOMEI MBackupper আপনাকে ডেটা মুছে ফেলা ছাড়াই কম্পিউটার থেকে আইফোনে সঙ্গীত স্থানান্তর করতে সহায়তা করতে পারে। শুধু iPhone এ স্থানান্তর করুন এ ক্লিক করুন এটি করার বিকল্প।

পদ্ধতি 3. iTunes ব্যাকআপের মাধ্যমে iPhone থেকে কম্পিউটারে সঙ্গীত ব্যাক আপ করুন

আইটিউনসের মাধ্যমে আইফোন থেকে কম্পিউটারে সমস্ত সঙ্গীত এবং অন্যান্য ডেটা স্থানান্তর করতে, আপনাকে সারাংশে ব্যাকআপ বৈশিষ্ট্যটি ব্যবহার করতে হবে। কিন্তু আমাকে বলতে হবে যে ব্যাকআপটি অ্যাক্সেস করা হয়নি এবং আপনি অন্য আইফোনে ছবিটি পুনরুদ্ধার করার পরে শুধুমাত্র সঙ্গীত শুনতে পারেন। আরও খারাপ, এটি আপনার আইফোনের বর্তমান ডেটা মুছে দেবে৷

আইটিউনস ব্যবহার করে সঙ্গীত ব্যাকআপ করার পদক্ষেপগুলি

ধাপ 1. আপনার কম্পিউটারে সর্বশেষ iTunes সংস্করণ ইনস্টল এবং লঞ্চ করুন, আপনার iPhone সংযোগ করুন কম্পিউটারে,

ধাপ 2. iPhone ডিভাইস আইকন এ ক্লিক করুন> সারাংশ> এই কম্পিউটার এখনই ব্যাক আপ নিন ৷ এবং চূড়ান্ত ফলাফলের জন্য অপেক্ষা করুন৷

এর পরে, আপনি ব্যাকআপ পুনরুদ্ধার করুন এর মাধ্যমে সঙ্গীত সহ আপনার সমস্ত লাইব্রেরি ডেটা পুনরুদ্ধার করতে পারেন বৈশিষ্ট্য।

কীভাবে বিনামূল্যে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করবেন

শেষে

অনেক ব্যবহারকারী সেরা সফ্টওয়্যার দিয়ে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করতে চান। কিন্তু কোনটা সবচেয়ে ভালো? তুলনা করে, AOMEI MBackupper এখন পর্যন্ত সেরা সফ্টওয়্যার যা আপনাকে দ্রুত স্থানান্তর গতি প্রদান করে।

এটি আপনাকে আইফোন এবং কম্পিউটারের মধ্যে বেছে বেছে মিউজিক ফাইল, ফটো, ভিডিও ইত্যাদি স্থানান্তর করতে সাহায্য করতে পারে, প্রথমে রিস্টোরেশন ছাড়াই মিউজিক শুনুন। এছাড়াও, এটি একটি চমৎকার আইফোন ব্যাকআপ টুল যা আপনাকে সব সময় ডেটা সুরক্ষিত রাখতে সাহায্য করতে পারে। এখন এটির জন্য যান এবং আরও আবিষ্কার করুন!

এই গাইড সহায়ক? আপনি আরও লোকেদের সাহায্য করার জন্য এটি শেয়ার করতে পারেন৷


  1. কীভাবে আইফোন থেকে আইপ্যাডে সংগীত স্থানান্তর করবেন

  2. কীভাবে আইফোন থেকে অ্যান্ড্রয়েডে সঙ্গীত স্থানান্তর করবেন?

  3. অ্যান্ড্রয়েড থেকে আইফোনে কীভাবে সংগীত স্থানান্তর করবেন।

  4. কীভাবে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করবেন