কম্পিউটার

প্রি-অর্ডার iPhone 13:এটি সবচেয়ে দ্রুততম উপায়

অ্যাপল তার সর্বশেষ স্মার্টফোনটি উপস্থাপন করেছে - iPhone 13। আপনি শুক্রবার 17 সেপ্টেম্বর দুপুর 1টা থেকে ডিভাইসটি প্রি-অর্ডার করতে পারবেন।

তারপর, শুক্রবার 24 সেপ্টেম্বর থেকে, Apple স্টোর এবং সাধারণ সন্দেহভাজনরা যেমন Amazon, Carphone Warehouse, Currys/PC World, KRCS, John Lewis (এবং US Walmart এবং Best Buy-এ) iPhone বিক্রি শুরু করবে৷

এছাড়াও আপনি EE, O1, Vodafone, Three (এবং US AT&T এবং Verizon-এ) এর মতো মোবাইল ফোন নেটওয়ার্ক থেকে একটি নিতে সক্ষম হবেন।

সাম্প্রতিক বছরগুলির অভিজ্ঞতা ইঙ্গিত দেয় যে জনপ্রিয় ডিভাইসগুলি সরবরাহ করার সময় অ্যাপল তার নিজস্ব স্টোর এবং অনলাইন গ্রাহকদের পছন্দ করে, তাই প্রথম টিপটি সুস্পষ্ট:আপনি যদি নতুন iPhone 13 ধরতে চান তবে সরাসরি Apple থেকে অর্ডার করুন৷

দুর্ভাগ্যবশত, আপনি এটি করছেন এমন একমাত্র ব্যক্তি হওয়ার সম্ভাবনা নেই। আমাদের অভিজ্ঞতায় মাত্র কয়েক মিনিটের দ্বিধা একটি ডিভাইসের ডেলিভারি কয়েকদিন পিছিয়ে দিতে পারে, সপ্তাহ না হলে।

সুতরাং, আপনি যদি নতুন iPhone 13 মডেলগুলির একটি পাওয়ার সেরা সুযোগ পেতে চান তবে আপনার যা করা উচিত তা এখানে রয়েছে - এখনই!

কোন মডেল কিনতে নিশ্চিত না? আমাদের এখানে কেনার পরামর্শ রয়েছে:iPhone 13 সিরিজ:আপনার কোন নতুন আইফোন কেনা উচিত?

1. এখনই অ্যাপল স্টোরে আপনার অ্যাকাউন্ট তৈরি করুন বা যাচাই করুন

এখন Apple এর সাথে কেনাকাটা করতে আপনি যে অ্যাকাউন্টটি ব্যবহার করেন তা চেক করার পরামর্শ দেওয়া হচ্ছে৷ আপনি যখন আপনার iPhone অর্ডার করার চেষ্টা করছেন তখন আপনাকে একটি নতুন ক্রেডিট কার্ড বা বিকল্প ডেলিভারি ঠিকানা লিখতে হবে তা আপনি খুঁজে পেতে চান না। দেরি করবেন না কারণ পণ্য লঞ্চ হওয়ার আগে Apple অ্যাপল স্টোর অফলাইনে নিয়ে যাওয়ার সম্ভাবনা খুব বেশি - তাই আপনি আপনার অ্যাকাউন্টে কোনো সংশোধন করতে পারবেন না। প্রি-অর্ডার আপনার অ্যাকাউন্ট চেক করার দিন পর্যন্ত অপেক্ষা করবেন না কারণ অনিবার্যভাবে Apple ওয়েবসাইটে প্রবেশ করার সময় আপনাকে একটি Apple লোগো এবং এই শব্দগুলি দিয়ে অভ্যর্থনা জানানো হবে:"আমরা এখনই ফিরে আসব"।

কিভাবে আপনার Apple অ্যাকাউন্ট চেক করবেন

  1. আপনার অ্যাপল অ্যাকাউন্টের কার্যকলাপের সারাংশ এই লিঙ্কে পাওয়া যাবে।
  2. আপনার পাসওয়ার্ড বা স্পর্শ বা ফেস আইডি দিয়ে লগ ইন করুন।
  3. ডেলিভারির ঠিকানা এখনও সঠিক কিনা তা পরীক্ষা করুন।
  4. একটি বর্তমান ক্রেডিট কার্ড অর্থপ্রদানের পদ্ধতি হিসাবে তালিকাভুক্ত কিনা তা পরীক্ষা করুন৷

2. মূল বক্তব্যের পরে আপনার পছন্দের আইফোনটি খুঁজুন এবং প্রি-অর্ডার করার জন্য প্রস্তুত হন

মূল বক্তব্য অনুসরণ করে নতুন পণ্যগুলি অ্যাপলের ওয়েব স্টোরে উপস্থিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এগুলির মধ্যে কিনুন বা প্রি-অর্ডার বিকল্পের অভাব থাকবে, তবে একটি প্রাক-অর্ডার করার জন্য প্রস্তুত বোতাম থাকা উচিত। এছাড়াও আপনি পছন্দসই হিসাবে আপনার পছন্দসই বৈকল্পিক সংরক্ষণ করতে সক্ষম হবেন৷ এখানে কি করতে হবে:

  1. আপনি যে iPhone চান সেটি বেছে নিন, যেমন এই পৃষ্ঠা থেকে iPhone 13 বা iPhone 13 Pro।
  2. ভিউ প্রাইসিং-এ ক্লিক করুন।
  3. অপশন বাছাই করা হয়েছে (ক্ষমতা, রঙ, ইত্যাদি)।
  4. এখন গেট রেডি টু প্রি-অর্ডারে ক্লিক করুন। Apple এখন আপনাকে আরও আনুষাঙ্গিক যোগ করার এবং অর্থপ্রদানের তথ্য নিশ্চিত করার বিকল্প অফার করে৷
  5. প্রিয়তে যোগ করতে হৃদয়ে ক্লিক করুন (আপনাকে আপনার অ্যাকাউন্টে সাইন ইন করতে হবে)।

আপনি পছন্দসই-এ iPhone যোগ করলে নির্বাচিত মডেলটি অ্যাপের আপনার জন্য বারে এবং Apple স্টোর ওয়েবসাইটে নিম্নলিখিত লিঙ্কের অধীনে প্রদর্শিত হবে:UK বা US৷

প্রি-অর্ডার iPhone 13:এটি সবচেয়ে দ্রুততম উপায়

আপনি অপেক্ষা করতে এবং এখান থেকে কিনতে পছন্দ করতে পারেন:Amazon, Carphone Warehouse, Currys/PC World, KRCS, John Lewis।

3. শুক্রবার 17 সেপ্টেম্বর

iPhone 13 প্রি-অর্ডার করুন

আপনার প্রস্তুতির জন্য ধন্যবাদ যখন আপনি শুক্রবার 17 সেপ্টেম্বর ফিরে আসবেন তখন আপনি আপনার পছন্দের আইফোন থেকে আপনার পছন্দসই আইফোন নির্বাচন করতে সক্ষম হবেন এবং আপনার ব্যাঙ্ক এবং ডেলিভারির বিবরণ সব প্রস্তুত থাকবে। আপনাকে যা করতে হবে তা হল অপেক্ষা!

শুভকামনা!


  1. এই আইটেমটির ত্রুটির সমাধান সাময়িকভাবে অনুপলব্ধ৷

  2. কিভাবে আইফোন 14 প্রি-অর্ডার করবেন

  3. গাইড:আপনার আইফোন চার্জ করার দ্রুততম উপায় কী?

  4. কিভাবে আইফোনে AltStore ইনস্টল করবেন