কম্পিউটার

ক্যানন একটি ফটো কালিং অ্যাপ চালু করেছে যা আপনার সেরা শটগুলি খুঁজে পায়

প্রায় প্রতিটি ছবি-নিখুঁত ছবির পিছনে একটি ক্যামেরা রোল রয়েছে অন্যান্য ফটোতে পূর্ণ যা দেখতে প্রায় হুবহু এর মতো। ফটোগ্রাফারদের প্রায় সবসময় তাদের শাটার বোতামটি নিচে রাখা অস্বাভাবিক নয়, এই ভয়ে যে তারা একটি ক্ষণস্থায়ী মুহূর্ত মিস করতে পারে।

আপনার পছন্দের বাছাই করতে কয়েক ডজন বা এমনকি শত শত ফটোর মধ্য দিয়ে যাওয়া এবং সঞ্চয়স্থান পরিষ্কার করা একটি দীর্ঘ, বিরক্তিকর প্রক্রিয়া হতে পারে। সৌভাগ্যক্রমে, ক্যানন একটি নতুন অ্যাপ প্রকাশ করেছে যা স্বয়ংক্রিয়ভাবে আপনার জন্য এটি করে।

খুব সহজেই সেরা কয়েকজনের কাছে ফটোর একটি রোল নিন

Canon USA অ্যাপ স্টোরে একটি ফটো তোলার অ্যাপ চালু করেছে যা আপনাকে দ্রুত এবং সহজে আপনার সেরা ফটোগুলি খুঁজে পেতে দেয়। অ্যাপটি নিজেই বিনামূল্যে, তবে এটি ব্যবহার করার জন্য, আপনাকে $14.99/বছর বা $2.99/মাসে একটি সাবস্ক্রিপশন পেতে হবে৷ উভয় সাবস্ক্রিপশন বিকল্পের তিন দিনের ট্রায়াল আছে।

ক্যানন একটি ফটো কালিং অ্যাপ চালু করেছে যা আপনার সেরা শটগুলি খুঁজে পায়

ক্যানন ইউএসএ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তাতসুরো "টনি" কানো ব্যাখ্যা করেছেন:

আজকের সর্বদা পরিবর্তনশীল এবং অপ্রতিরোধ্য বিশ্বে, যেখানে একজন ব্যক্তির স্মার্টফোনে হাজার হাজার ফটো ক্যাপচার করা হয় এবং সংরক্ষণ করা হয়, গ্রাহকদের বছরের পর বছর বিশ্বস্ত জ্ঞান এবং প্রযুক্তির উপর ভিত্তি করে সেরা ফটোগুলি নির্ধারণ করতে সহায়তা করার জন্য একটি বিশেষজ্ঞ, নির্ভরযোগ্য এবং স্বজ্ঞাত ফটো টুলের প্রয়োজন৷ পি>

ক্যাননের অ্যাপ, যার নাম শুধু ফটো কলিং, ফটোগ্রাফি ইন্টেলিজেন্স লার্নিং বা সংক্ষেপে PHIL নামে একটি AI-তে কাজ করে। PHIL পরামর্শ দেয় আপনার কোন ফটোগুলি রাখা উচিত এবং কোনটি মুছে ফেলা উচিত তার উপর ভিত্তি করে যে দুটি ফটো কাটানোর বিকল্প আপনি নির্বাচন করেন।

প্রথম বিকল্প, হোল কলিং , ভাল প্রতিকৃতি ফটোগ্রাফির জন্য মহান. এই বিকল্পটি নির্বাচন করা হলে, PHIL চারটি বিষয়ের উপর ভিত্তি করে আপনার সেরা ফটোগুলিকে স্কোর করে নির্ধারণ করবে:তীক্ষ্ণতা, শব্দ, আবেগ এবং আপনার বিষয়ের চোখ বন্ধ আছে কিনা (যদি প্রযোজ্য হয়)।

এদিকে, অনুরূপ কুলিং বিকল্পটি একই রকম ফটোগুলির মধ্যে স্কোর তুলনা করে আপনার সেরা শট বেছে নেয়। উদাহরণস্বরূপ, ধরুন আপনি মেঘের একগুচ্ছ ফটো তুলেছেন এবং তারপরে কিছু ফুলের ফটো তুলেছেন। অ্যাপটি ক্লাউড ফটো এবং ফুলের ফটোকে আলাদা গ্রুপে আলাদা করবে।

ক্যানন একটি ফটো কালিং অ্যাপ চালু করেছে যা আপনার সেরা শটগুলি খুঁজে পায়

আপনি যে কোনো কলিং বিকল্প বেছে নিন, যদি কোনো ফটোর স্কোর আপনার সেট করা টার্গেট স্কোরের বেশি হয়, তাহলে ফটোটিকে রক্ষক হিসেবে বিবেচনা করা হবে। PHIL তারপরে বাকী ফটোগুলি মুছে ফেলার পরামর্শ দেবে যা যথেষ্ট উচ্চ স্কোর করেনি। আপনি PHIL এর সাথে একমত না হলে চিন্তা করবেন না। আপনার এখনও আপনার সমস্ত শটের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে৷

অ্যাপের অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ফটো কাউন্ট এবং স্টোরেজ স্পেস ডিসপ্লে তথ্য, ফটো অ্যালবাম, ফটো স্কোরের জন্য প্যারামিটার সেটিংস এবং ডার্ক মোড ব্যবহার করার বিকল্প।

আপনি কি ক্যাননের ফটো কালিং অ্যাপ ডাউনলোড করবেন?

দেখে মনে হবে ক্যাননের ফটো কুলিং অ্যাপে আপনার সেরা ফটোগুলি বেছে নেওয়ার প্রক্রিয়াটিকে কম ক্লান্তিকর করতে আপনার যা প্রয়োজন হবে তার সবকিছুই রয়েছে৷ যাইহোক, দিনের শেষে, এটি আপনার উপর নির্ভর করে যে আপনি ফটো তোলাকে যথেষ্ট ঘৃণা করেন যে আপনি নিজের মতো কিছু করতে পারেন তার জন্য অর্থ প্রদানের ন্যায্যতা প্রমাণ করার জন্য (যদিও খুব ধীরে ধীরে এবং আপনার মন থেকে বিরক্ত)।

লেখার সময়, অ্যাপটি অ্যান্ড্রয়েডের জন্য উপলব্ধ নয়, তবে সম্ভবত ভবিষ্যতের জন্য ক্যাননের কার্ডে এটি রয়েছে৷


  1. আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস

  2. Android এবং iPhone এর জন্য সেরা ফটো রিকভারি অ্যাপ

  3. ডুপ্লিকেট ফটো ফিক্সার প্রো বনাম ডুপ্লিকেট ফটো ক্লিনার:আপনার সংগ্রহটি ডিক্লাটার করার জন্য কোনটি সেরা টুল

  4. 5 সেরা ফটোগ্রাফি কলিং সফটওয়্যার 2022