কম্পিউটার

ডিসকর্ড ফর আইওএস মেম থিভস টুইটার এম্বেড থেকে ছবি সংরক্ষণ করতে দেয়

আইফোনের জন্য ডিসকর্ডকে অ্যাপ স্টোরে বেশ কয়েকটি নতুন বৈশিষ্ট্য সহ রিফ্রেশ করা হয়েছে, একটি নতুন বিকল্প সহ টুইটার এম্বেডগুলি থেকে ছবিগুলি সংরক্ষণ করা আরও সহজ করে তোলে। এটির সাহায্যে, আপনি পূর্বে আপনাকে অবলম্বন করতে হয়েছিল এমন কোনো সমাধান ছাড়াই আপনি টুইট থেকে মেমগুলি সংরক্ষণ করতে পারেন।

দুঃখের বিষয়, এটি অ্যানিমেটেড GIF-এর সাথে কাজ করে বলে মনে হচ্ছে না। এছাড়াও, Windows এর জন্য Discord এবং Android এর জন্য Discord-এ টুইট থেকে স্ট্যাটিক ছবি সংরক্ষণ করা বর্তমানে অনুপলব্ধ। iOS-এর জন্য Discord অ্যাপের শুধুমাত্র 60.0 সংস্করণে এই সহায়ক নতুন বৈশিষ্ট্যটি বাস্তবায়িত হয়েছে বলে মনে হচ্ছে।

ডিসকর্ডে নতুন? যদি তাই হয়, তাহলে বন্ধু এবং অপরিচিতদের সাথে কীভাবে অনলাইনে চ্যাট করতে হয় তা ব্যাখ্যা করে আমাদের গাইড পড়ুন।

কিভাবে টুইট থেকে ছবি সংরক্ষণ করবেন

আপনাকে পাঠানো একটি টুইট থেকে একটি মেমের মতো একটি ছবি সংরক্ষণ করতে, প্রশ্নযুক্ত টুইটটিতে দীর্ঘ আলতো চাপুন এবং "ছবি সংরক্ষণ করুন" লেবেলযুক্ত বিকল্পটি বেছে নিন। আপনি আপনার ডিভাইসের ফটো লাইব্রেরিতে সেভ করা ছবি দেখতে পাবেন। এই পরিবর্তনের আগে, আপনার ডিভাইসে অন্তর্নিহিত ছবি সংরক্ষণ করার আগে আপনাকে একটি ওয়েব ব্রাউজারে ম্যানুয়ালি একটি টুইট খুলতে বাধ্য করা হয়েছিল।

দ্য ভার্জ নোট হিসাবে, অ্যান্ড্রয়েড সংস্করণ টুইট ছবি সংরক্ষণ করার জন্য একটি ভিন্ন প্রক্রিয়া নিযুক্ত করে। প্রথমত, আপনাকে অবশ্যই ছবিটিকে পূর্ণস্ক্রীনে খুলতে ট্যাপ করতে হবে। একবার পূর্ণস্ক্রীন ইন্টারফেসে, ডাউনলোড টিপুন ডিভাইসে ছবিটি সংরক্ষণ করতে স্ক্রিনের উপরের দিকে বোতাম।

iOS-এর জন্য ডিসকর্ডের অন্যান্য নতুন বৈশিষ্ট্যগুলি

টুইটার এম্বেড থেকে ছবি সংরক্ষণ করা ছাড়াও, ডিসকর্ডের সর্বশেষ iOS সংস্করণে দেখানো চেঞ্জলগ অন্যান্য নতুন বৈশিষ্ট্যগুলির একটি জোড়া উল্লেখ করেছে। প্রথমটি হল ডেস্কটপে একটি সহজ ইমোজি পপআউট যা আপনাকে একটি ইমোজি কোথা থেকে এসেছে তা জানতে দেয়।

ডেস্কটপ এবং মোবাইলে ডিসকর্ডের সেটিংস মেনুতে চেঞ্জলগ পড়ে "আপনার ফোনে থাকাকালীন চ্যাটে সেই ছোট্ট ইমোজি বন্ধুটিকে আলতো চাপুন এবং দেখুন সে কার সাথে সম্পর্কিত।" এবং আপনি যদি আপনার iPad-এ Discord ব্যবহার করেন, তাহলে আপনি জানতে পেরে আনন্দিত হবেন যে মোবাইল স্ক্রিন শেয়ার করা এখন আপনার ট্যাবলেটে উপলব্ধ৷

ইমেজ ক্রেডিট:ডিসকর্ড


  1. Huawei টুইটার থেকে ডাউনলোড করা ছবি মুছে দিচ্ছে

  2. ওয়েবের জন্য ছবিগুলিকে কীভাবে অপ্টিমাইজ করবেন

  3. আইটি পেশাদারদের জন্য 10টি সেরা iOS অ্যাপ

  4. উইন্ডোজের জন্য 10 সেরা ইমেজ কম্প্রেশন সফ্টওয়্যার