কম্পিউটার

রিপোর্ট:ক্লাবহাউস দুই সপ্তাহে এর ডাউনলোড দ্বিগুণ করেছে

অভাব নীতি বলে যে যত বেশি দুর্লভ বা অপ্রাপ্য কিছু, তত বেশি মূল্যবান। আপনি যখন জানতে পারেন যে কিছু একচেটিয়া, আপনি নিজেকে জরুরীভাবে কৌতূহলী খুঁজে পেতে পারেন। আপনি ঠিক কী মিস করছেন সে সম্পর্কে আপনি সব জানতে চান।

সেই কৌতূহলটি ক্লাবহাউস ডাউনলোড করার জন্য বিশ্বজুড়ে লক্ষ লক্ষ আইফোন ব্যবহারকারীকে জ্বালাতন করছে। অ্যাপটি কিছু অবিশ্বাস্য সংখ্যা নিয়ে গর্ব করে।

ক্লাবহাউস হল একটি অডিও চ্যাট সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপ। যদিও এটি প্রি-লঞ্চ করা হয়েছে এবং এইভাবে শুধুমাত্র আমন্ত্রণ জানানো হয়েছে, অ্যাপ অ্যানি অনুমান করেছেন যে 1-16 ফেব্রুয়ারিতে ক্লাবহাউসের গ্লোবাল ডাউনলোড 3.5 মিলিয়ন থেকে বেড়ে 8.1 মিলিয়ন হয়েছে।

সাম্প্রতিক ডাউনলোডের প্রায় 2.6 মিলিয়ন মার্কিন যুক্তরাষ্ট্রে ছিল। শুধু তাই নয়, লেখার সময়, App Store-এর সোশ্যাল নেটওয়ার্কিং ক্যাটাগরিতে ক্লাবহাউস বিশ্বব্যাপী #5 নম্বরে রয়েছে।

টেসলা এবং স্পেসএক্সের প্রতিষ্ঠাতা ইলন মাস্ক এবং Facebook সিইও মার্ক জুকারবার্গের মতো বেশ কিছু উল্লেখযোগ্য অতিথির উপস্থিতির কারণে ক্লাবহাউসের তীক্ষ্ণ বৃদ্ধি সম্ভবত।

জুকারবার্গের কথা বলতে গেলে, এই পরিসংখ্যানগুলি প্রমাণ করে যে সোশ্যাল মিডিয়ার প্রতি তার তীক্ষ্ণ দৃষ্টি আবার ঠিক ছিল৷ অ্যাপ অ্যানি বলেছে যে ক্লাবহাউসের মতো অন্যান্য অ্যাপ, যেমন ডিজুয়া, টিয়া এবং ইয়াল্লাও সাম্প্রতিক দিনগুলিতে ডাউনলোড হয়েছে।

এতে অবাক হওয়ার কিছু নেই যে ফেসবুক ক্লাবহাউসের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নিজস্ব পণ্য তৈরি করছে। আপনি যুক্তি দিতে পারেন যে ক্লাবহাউসের জনপ্রিয়তার কারণেই টুইটার স্পেস চালু করেছে।

আপনি কি ক্লাবহাউসও ডাউনলোড করবেন?

কতজন লোক এত খারাপভাবে ক্লাবহাউসে যোগদান করতে চায় তা দেখা কৌতূহলজনক—এমনকি কোনো বিদ্যমান সদস্যের আমন্ত্রণ ছাড়া এটি সম্পূর্ণরূপে অকেজো হয়ে গেলেও অ্যাপটি ডাউনলোড করা।

অবশ্যই, যখন কিছু ব্যাপকভাবে জনপ্রিয় হয়, তখন তা উল্লেখযোগ্য সমালোচনার সম্মুখীন হয়। কিছু নেটিজেন ক্লাবহাউসকে বিরক্তিকর কথোপকথন হোস্ট করার জন্য দাবি করে, অথবা এটি কেবল "তাড়াতাড়ি সংস্কৃতি" খাওয়ায়। অ্যাপটির নতুন বৃদ্ধি আসলে টেকসই কিনা তা আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে।


  1. পিসিতে ক্লাবহাউস কীভাবে ব্যবহার করবেন

  2. আইফোন ডাউনলোড ফোল্ডার - আমার ডাউনলোডগুলি কোথায়? iOS এবং iPad

  3. Facebook এর নতুন অ্যাপ রোল আউট:Facebook Local

  4. কীভাবে একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে (2022 আপডেট করা গাইড)