কম্পিউটার

8টি মোবাইল অ্যাপ আপনার দূর-দূরত্বের সম্পর্ককে বাঁচিয়ে রাখতে

তারা বলে যে দূরত্ব হৃদয়কে অনুরাগী করে তোলে। দুর্ভাগ্যবশত, দূর-দূরত্বের সম্পর্কের অনেক লোকই ভিন্নতার জন্য অনুরোধ করতে পারে। কিছু ক্ষেত্রে, দূরত্ব মানুষকে ভুলে যাওয়ার প্রবণ করে তোলে।

অনলাইন ডেটিং এর উত্থানের সাথে, অনেক লোক খুঁজে পেয়েছে যে তাদের জীবনের ভালবাসা আসলে সমুদ্রে দূরে থাকতে পারে। যাইহোক, কারণ যাই হোক না কেন, আগুনকে বাঁচিয়ে রাখার চ্যালেঞ্জটি প্রচেষ্টার মূল্য হতে পারে।

সৌভাগ্যক্রমে, আমরা আর প্রেমের চিঠি এবং বিবর্ণ ফটোগ্রাফের মধ্যে সীমাবদ্ধ নই। আজকাল, আপনার আইফোন বা অ্যান্ড্রয়েড ডিভাইসে অ্যাপের মাধ্যমে যোগাযোগ রাখা সম্ভব হয়েছে। এখানে তাদের কয়েকটি আছে৷

1. লাভ নজ

8টি মোবাইল অ্যাপ আপনার দূর-দূরত্বের সম্পর্ককে বাঁচিয়ে রাখতে

আপনি কি কখনও পাঁচটি প্রেমের ভাষা শুনেছেন? ডাক্তার গ্যারি চ্যাপম্যানের মতে, পাঁচটি প্রেমের ভাষা রয়েছে:শারীরিক স্পর্শ, পরিষেবার কাজ, গুণমান সময়, প্রতিজ্ঞার শব্দ এবং উপহার গ্রহণ করা। এই প্রেমের ভাষাগুলি আমরা কীভাবে প্রেম দেই এবং গ্রহণ করি তার সূত্র দেয়৷

অফিসিয়াল লাভ নাজ অ্যাপের মাধ্যমে, আপনি এবং আপনার সঙ্গী আপনার ব্যক্তিগত প্রেমের ভাষাগুলি নির্ধারণ করতে একে অপরের সম্পর্কে একটি কুইজ নিতে পারেন। তারপর, লাভ নাজ আপনার জন্য লক্ষ্য এবং অনুস্মারক তৈরি করবে যাতে আপনি এমনভাবে স্নেহ প্রদর্শন করতে পারেন যা আপনাকে উভয়কেই সবচেয়ে বেশি পছন্দ করে।

উদাহরণস্বরূপ, যদি আপনার সঙ্গীর প্রেমের ভাষা নিশ্চিতকরণের শব্দ হয়, তাহলে লাভ নাজ আপনাকে তাদের প্রতিবার একটি মিষ্টি বার্তা পাঠাতে মনে করিয়ে দেবে। এটি আপনার অনুভূতিগুলিকে সর্বোত্তম উপায়ে প্রকাশ করার একটি দুর্দান্ত উপায়৷

2. এর মধ্যে

8টি মোবাইল অ্যাপ আপনার দূর-দূরত্বের সম্পর্ককে বাঁচিয়ে রাখতে

দূর-দূরত্বের প্রেমীদের জন্য যেগুলি এখনও গোপনীয় পর্যায়ে রয়েছে, বিটুইন শব্দের প্রতিটি অর্থে আপনার সম্পর্ককে গোপন রাখতে সহায়তা করে। এনক্রিপশন, গোপন অ্যালবাম এবং পাসওয়ার্ড সুরক্ষা থেকে, Between দম্পতিদের গোপনীয়তার সাথে সংযুক্ত রাখতে সাহায্য করে৷

কঠোর পিতামাতার সাথে রোমিও এবং জুলিয়েট পরিস্থিতিতে দম্পতিদের জন্য সেরা বা যারা প্রকাশ্যে যেতে প্রস্তুত নন। বাইরের হস্তক্ষেপের চাপ ছাড়াই সম্পর্ক গড়ে তুলতে সাহায্য করে।

3. কোয়া

আপনি কি কখনও নিজেকে মেসেজ করতে দেখেছেন "আমি যদি আপনার সাথে থাকতাম"? Koya হল একটি অবস্থান-ভিত্তিক উপহার এবং ভিডিও মেসেজিং অ্যাপ যা আপনাকে আপনার প্রিয়জনকে একটি রেকর্ড করা বার্তা বা উপহার দিয়ে চমকে দিতে দেয়।

কল্পনা করুন আপনার প্রিয় ক্যাফেতে হাঁটছেন, একটি মিষ্টি বার্তা পাচ্ছেন এবং জাদুকরীভাবে একটি উপহার কার্ড পাচ্ছেন যা দিনের জন্য আপনার কাপ কফির জন্য অর্থ প্রদান করে৷ আপনি যখন পরিদর্শন করছেন তখন আপনি বার্তাগুলিকে প্রাক-রেকর্ড করতে পারেন বা দূর থেকে একটি পাঠাতে পারেন৷ কোয়া আপনাকে একটি অভিজ্ঞতা শেয়ার করতে দেয়, এমনকি যখন আপনি সেখানে ব্যক্তিগতভাবে থাকতে পারবেন না।

4. Gyft

8টি মোবাইল অ্যাপ আপনার দূর-দূরত্বের সম্পর্ককে বাঁচিয়ে রাখতে

উপহারের কথা বললে, Gyft আপনাকে প্রায় যেকোনো কিছুর জন্য কুপন এবং উপহার কার্ড পাঠাতে দেয়। আপনি যদি আপনার প্রেমিকাকে নিখুঁত উপহার পেতে সংগ্রাম করেন, Gyft তাদের নিজেদের জন্য কী চান তা তাদের সিদ্ধান্ত নিতে দেয়। 200 টিরও বেশি খুচরা অংশীদারের সাথে, আপনার সঙ্গী পছন্দ করবে এমন ব্র্যান্ডগুলি খুঁজে পাওয়া সহজ৷ আপনি যদি নিশ্চিত না হন, জেনেরিক Gyft কার্ড তার সমস্ত অংশীদারদের জন্যও কাজ করবে।

উপহার কার্ডগুলি আরও ব্যবহারিক উপায়ে দেওয়ার একটি দুর্দান্ত উপায়। Gyft-এর মাধ্যমে, আপনার উল্লেখযোগ্য অন্যরা হোল ফুডসে তাদের সাপ্তাহিক মুদি, হোম ডিপোতে মেরামতের সরঞ্জাম এবং আরও অনেক কিছুর জন্য উপহার কার্ড ব্যবহার করতে পারে। সেরা অংশ? Gyft লেনদেন ফি চার্জ করে না, তাই এটি নগদ হিসাবে ভাল।

5. রাভ

8টি মোবাইল অ্যাপ আপনার দূর-দূরত্বের সম্পর্ককে বাঁচিয়ে রাখতে

একই সময়ে একটি স্ট্রিম খেলার চেষ্টা অনেক প্রচেষ্টা লাগে. ভুল করা হলে, অনেক দম্পতি নিজেদেরকে সিঙ্কের বাইরে খুঁজে পাবে। সৌভাগ্যক্রমে, এমন একটি অ্যাপ রয়েছে যা একই সময়ে আপনার উভয়ের জন্য একটি স্ট্রিম চালাতে সাহায্য করতে পারে---Rave.

Rave হল একটি স্ট্রিম সিঙ্কিং অ্যাপ যা দম্পতিদের Netflix, Amazon Prime, YouTube, এবং আরও অনেক কিছু দেখতে দেয়। সর্বোত্তম অংশটি হল এটি কাজ করার জন্য শুধুমাত্র আপনার একজনের সদস্যতা প্রয়োজন। আপনাকে আর কখনো স্ক্রিন শেয়ারিং ল্যাগ নিয়ে চিন্তা করতে হবে না। Rave এমনকি সেখানে প্রায় প্রতিটি অপারেটিং সিস্টেমের জন্য কাজ করে।

6. টুইগ

8টি মোবাইল অ্যাপ আপনার দূর-দূরত্বের সম্পর্ককে বাঁচিয়ে রাখতে

সোশ্যাল মিডিয়ার একজন বড় ফ্যান নন তবে এখনও আপনার সঙ্গী কী করছেন সে সম্পর্কে আপডেট থাকতে চান? Twig একটি শেয়ার করা জার্নাল অ্যাপ যা দূর-দূরত্বের দম্পতিদের জন্য উপযুক্ত।

যে দম্পতিরা বছরের মধ্যে কয়েক সপ্তাহ পরস্পরকে দেখেন তাদের জন্য প্রতিটি তারিখের রাত গুরুত্বপূর্ণ। Twig তাদের সব ট্র্যাক রাখতে সাহায্য করে. আপনার সেরা অবকাশের থ্রোব্যাক ফটো থেকে শুরু করে বার্ষিকীর মতো মাইলস্টোন, Twig হল একটি জীবন্ত স্ক্র্যাপবুকের মতো যা আপনার সমস্ত স্মৃতির খোঁজ রাখতে সাহায্য করে৷ Twig কম-কী থাকার সময় আপনাকে যোগাযোগ রাখতে দেয়।

7. লাভবক্স

আপনার সঙ্গী কি একটি সামাজিক মিডিয়া ডিটক্স করার চেষ্টা করছেন? লাভবক্স ব্যবহার করে, আপনি একটি শারীরিক বাক্সে সামান্য প্রেমের নোট এবং ফটো পাঠাতে পারেন। লাভবক্স ব্যবহারকারীদের তাদের ফোন খুলতে না বলেই তার স্ক্রিনে বার্তা প্রদর্শন করে।

এই তালিকার অন্যান্য অ্যাপগুলির থেকে ভিন্ন, একমাত্র ব্যক্তি যাকে এটি ডাউনলোড করতে হবে, এবং তারা এর আনন্দ উপভোগ করতে পারে৷ ওয়ার্কস্টেশন বা বেডসাইড কাউন্টারগুলির জন্য একটি নিখুঁত সঙ্গী, আপনার উল্লেখযোগ্য অন্যকে তাদের প্রিয় ব্যক্তির কাছ থেকে শোনার জন্য অবিরাম বিজ্ঞপ্তিগুলির মাধ্যমে অনুসন্ধান করার দরকার নেই৷

8. টাচনোট

পুরানো স্কুলের রোমান্টিকরা জানবে যে মেইলে কিছু পাওয়া একটি সাধারণ পাঠ্যের চেয়ে অনেক বেশি বেদনাদায়ক। একটি বাস্তব পোস্টকার্ড দিয়ে আপনার প্রেমিকাকে চমকে দিন যা আপনি TouchNote এর মাধ্যমে সরাসরি তাদের বাড়িতে মেল করতে পারেন৷

TouchNote আপনাকে বিশ্বের যেকোনো স্থানে কাস্টমাইজড পোস্টকার্ড পাঠাতে দেয়। আপনি আপনার নিজের ছবি, স্টিকার, এবং বার্তা যোগ করতে পারেন. যদিও প্রতিটি পোস্টকার্ডের মূল্য $2 থেকে $4, শিপিং খরচ সবসময় 100% বিনামূল্যে।

দীর্ঘ-দূরত্বের ভালবাসাকে বাঁচিয়ে রাখুন

সমস্ত সম্পর্ককে টিকিয়ে রাখার জন্য প্রচেষ্টা লাগে, বিশেষ করে যেগুলির মধ্যে সমুদ্র রয়েছে। যাইহোক, শুধুমাত্র দীর্ঘ-দূরত্বের সম্পর্কগুলি চ্যালেঞ্জিং বলে, এর মানে এই নয় যে তাদের বজায় রাখা অসম্ভব। দূর-দূরত্বের সম্পর্কের জটিলতার একটি অতিরিক্ত স্তর থাকতে পারে, কিন্তু সেগুলি ঠিক ততটাই ফলপ্রসূ হতে পারে৷

সৌভাগ্যক্রমে, আইফোন এবং অ্যান্ড্রয়েড উভয় ব্যবহারকারীদের জন্য প্রতিটি উপায়ে যোগাযোগে থাকার জন্য অনেক অ্যাপ ইতিমধ্যেই উপলব্ধ। টাইম জোন ট্র্যাকার থেকে প্রাইভেট জার্নাল থেকে শুরু করে সিঙ্কিং অ্যাপ স্ট্রিম পর্যন্ত, প্রতি বছর দূর-দূরত্বের দম্পতিদের জন্য আরও বেশি বিকল্প রয়েছে।

যারা তাদের অংশীদারদের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ তাদের জন্য, আধুনিক প্রযুক্তি চ্যালেঞ্জের দিকে এগিয়ে যাচ্ছে। যাই হোক না কেন, এখানে আশা করা যায় যে আপনি এবং আপনার সঙ্গীকে সেগুলি বেশিদিন ব্যবহার করতে হবে না। সর্বোপরি, কিছু অভিজ্ঞতা ব্যক্তিগতভাবে আরও ভাল।


  1. কিছু ​​নির্দিষ্ট iOS অ্যাপকে আপনার অবস্থান ব্যবহার করা থেকে বিরত রাখুন

  2. আপনার খরচ ট্র্যাক করতে এবং বাজেট নিয়ন্ত্রণে রাখতে 5টি দরকারী অ্যাপ

  3. আপনার উইন্ডোজ পিসি এবং অ্যাপস আপ টু ডেট রাখার দ্রুত উপায়

  4. কিভাবে আপনার iPhone অ্যাপ আপডেট রাখবেন