কম্পিউটার

অ্যান্ড্রয়েড ডিভাইসে (2022)

আপনি যদি ইনস্টল করা অ্যাপটির উৎপত্তির দেশ খুঁজে পেতে চান তবে এটি করার বেশ কয়েকটি উপায় রয়েছে। এই তথ্যটি অনেক কারণে প্রাসঙ্গিক এবং এর মধ্যে একটি হল দেশগুলির মধ্যে রাজনৈতিক উত্তেজনা যেখানে আপনাকে একটি নির্দিষ্ট দেশে উন্নত পণ্য ইনস্টল করা থেকে বাধা দেওয়া হতে পারে৷ অন্য কারণ হতে পারে যদি কেউ কোনো কারণে ডেভেলপারের সাথে যোগাযোগ করতে চায়, ইত্যাদি।

অ্যান্ড্রয়েড ডিভাইসে (2022) অ্যাপের দেশ খুঁজে বের করার পদ্ধতি

নিচে তালিকাভুক্ত অ্যাপ মালিকের দেশ এবং অ্যাপ ডেভেলপার খোঁজার চারটি উপায় রয়েছে:

আমরা ভিএলসি অ্যাপটিকে একটি উদাহরণ হিসাবে নেব এবং চারটি পদ্ধতি ব্যবহার করে মূল দেশের তথ্য পুনরুদ্ধার করা যায় কিনা তা পরীক্ষা করব৷

1. Google Play Store

অ্যাপ ডেভেলপারের বিবরণ প্রায়শই Google Play Store পৃষ্ঠা বা অন্য যেকোন অ্যাপ স্টোরে পাওয়া যায়। আপনি অ্যাপ পৃষ্ঠাটি স্ক্রোল করার পরে এই বিবরণগুলি আরও তথ্য বিভাগে উপলব্ধ হবে৷

Google Play Store সম্পূর্ণ তথ্য তালিকাভুক্ত করে এবং বিকাশকারীর ঠিকানা উল্লেখ করে। Google Play Store অ্যাপ পৃষ্ঠায় নেভিগেট করার পরে এবং অতিরিক্ত তথ্য বিভাগে না আসা পর্যন্ত নিচে স্ক্রোল করার পরে এই তথ্য পাওয়া যায়।

অ্যান্ড্রয়েড ডিভাইসে (2022)

2. উইকিপিডিয়া

উইকিপিডিয়া হল একটি অনলাইন এনসাইক্লোপিডিয়া যাতে বিভিন্ন বিষয় এবং বিষয় সম্পর্কে প্রচুর তথ্য রয়েছে। আপনি প্রাসঙ্গিক পৃষ্ঠায় তালিকাভুক্ত অ্যাপ সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পারেন।

অ্যান্ড্রয়েড ডিভাইসে (2022)

এই উইকিপিডিয়া পৃষ্ঠাটি ভিএলসি অ্যাপ সম্পর্কে বিস্তারিত তথ্য তালিকাভুক্ত করে এবং আপনি অ্যাপ মালিকের দেশের তথ্য খুঁজে পেতে নিবন্ধটি পড়তে পারেন।

3. Google অনুসন্ধান

Google ওয়েবসাইট এবং সার্চ ইঞ্জিন সমগ্র ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব স্ক্যান করে এবং সবচেয়ে প্রাসঙ্গিক অনুসন্ধান ফলাফল প্রদান করে৷

ফরাসি এবং প্যারিস শব্দগুলি নির্দেশ করে যে এই অ্যাপটি ফ্রান্সে তৈরি করা হয়েছিল৷

অ্যান্ড্রয়েড ডিভাইসে (2022)

4. অ্যাপ কান্ট্রি ফাইন্ডার অ্যাপ

এটি একটি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন যা আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ইনস্টল করা সমস্ত অ্যাপের তালিকা করে এবং আপনাকে অ্যাপটির উৎপত্তি দেশ সম্পর্কে জানাতে দেয়।

অ্যান্ড্রয়েড ডিভাইসে (2022)

অ্যাপ কান্ট্রি ফাইন্ডার অ্যাপ্লিকেশানটি তাদের মূল দেশের উন্নয়নশীল দেশ অনুসারে সাজানো সমস্ত অ্যাপ তালিকাভুক্ত করতে সাহায্য করে যা এই তথ্যটিকে পরিষ্কার এবং সংক্ষিপ্ত করে।

আপনি যদি অ্যাপ ডেভেলপার এবং উৎপত্তি দেশ জানতে আমাদের জিজ্ঞাসা করেন, তাহলে আপনাকে অবশ্যই সিস্টউইক সফ্টওয়্যার দ্বারা অ্যাপ কান্ট্রি ফাইন্ডার অ্যাপ্লিকেশন ইনস্টল ও ব্যবহার করতে বিনামূল্যে ব্যবহার করতে হবে।

অ্যান্ড্রয়েড ডিভাইসে অ্যাপের উৎপত্তির দেশ কীভাবে খুঁজে পাবেন?

আপনি যদি অ্যাপ ডেভেলপার এবং মূল দেশ খুঁজে পেতে অ্যাপ কান্ট্রি ফাইন্ডার অ্যাপ্লিকেশন ব্যবহার করতে চান, তাহলে এখানে আপনাকে অনুসরণ করতে হবে এমন পদক্ষেপগুলি রয়েছে৷

ধাপ 1 :গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করুন অথবা নিচের ডাউনলোড বোতামে ক্লিক করুন।

অ্যান্ড্রয়েড ডিভাইসে (2022)

ধাপ 2 :আপনার অ্যান্ড্রয়েড হোম স্ক্রিনে তৈরি অ্যাপ শর্টকাটে ক্লিক করে অ্যাপটি চালু করুন।

অ্যান্ড্রয়েড ডিভাইসে (2022)

ধাপ 3 :অ্যাপটি আপনাকে নির্দিষ্ট কিছু অনুমতি যেমন অবস্থান, সঞ্চয়স্থান এবং অন্যান্য যা আপনাকে অ্যাপের দেশের তথ্য বের করার জন্য অনুমতি দিতে হবে তা মঞ্জুর করবে।

পদক্ষেপ 4৷ :একটি স্বয়ংক্রিয় স্ক্যান শুরু হবে যা কিছু সময় নেবে কারণ এটি ইনস্টল করা সমস্ত অ্যাপের জন্য আপনার সম্পূর্ণ স্মার্টফোন স্ক্যান করবে৷

ধাপ 5: আপনি স্ক্যান শুরু করতে উপরে রিফ্রেশ বোতামে ক্লিক করতে পারেন যদি এটি স্বয়ংক্রিয়ভাবে শুরু না হয়।

ধাপ 6 :এখন, আপনি দেশ অনুযায়ী তালিকাভুক্ত সমস্ত অ্যাপ পাবেন যেখানে সেগুলি তাদের দেশ অনুযায়ী বর্ণানুক্রমিকভাবে সাজানো হবে।

অ্যান্ড্রয়েড ডিভাইসে (2022)

পদক্ষেপ 7৷ :প্রতিটি অ্যাপের পাশে দুটি বোতাম থাকবে, প্রথমটি ব্যাকআপ নেওয়া এবং ইনস্টল করা অ্যাপের একটি APK ইনস্টলেশন ফাইল তৈরি করবে এবং দ্বিতীয়টি আপনার ডিভাইস থেকে অ্যাপটি আনইনস্টল করবে।

অ্যান্ড্রয়েড ডিভাইসে (2022)

অ্যান্ড্রয়েড ডিভাইসে (2022) অ্যাপের দেশটি কীভাবে খুঁজে পাওয়া যায় তার চূড়ান্ত শব্দ

অ্যাপ কান্ট্রি ফাইন্ডার একটি আশ্চর্যজনক অ্যাপ্লিকেশন যা বিনামূল্যে পাওয়া যায় এবং এমনকি আপনি যদি না চান আপনার অ্যাপগুলি আনইনস্টল করতে পারেন৷ এই অ্যাপটিতে আপনার ফোনে ইনস্টল করা সমস্ত অ্যাপের তালিকা রয়েছে যা বর্ণানুক্রমিকভাবে দেশ অনুযায়ী সাজানো হয়েছে এবং ব্যবহারকারীদের হয় ব্যাকআপ নিতে এবং একটি ইনস্টলার APK তৈরি করতে বা একই তালিকা থেকে অ্যাপটি আনইনস্টল করতে দেয়।

সামাজিক মিডিয়া - ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউবে আমাদের অনুসরণ করুন। যেকোনো প্রশ্ন বা পরামর্শের জন্য, অনুগ্রহ করে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান। আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে চাই. প্রযুক্তি সম্পর্কিত সাধারণ সমস্যার উত্তর সহ আমরা নিয়মিত টিপস এবং কৌশল পোস্ট করি।

পরবর্তী পড়ুন: 

  • সর্বকালের সেরা অ্যান্ড্রয়েড অ্যাপস (ফ্রি/পেইড) দিয়ে সাজান
  • Windows 11-এ অ্যান্ড্রয়েড অ্যাপস:তারা কতটা সহায়ক হবে?
  • অ্যান্ড্রয়েড অ্যাপ আনইনস্টল করার বিভিন্ন উপায়

  1. কিভাবে অ্যান্ড্রয়েডে অ্যাপ ক্যাশে সরাতে হয়?

  2. কিভাবে অ্যান্ড্রয়েডে ক্যাশে সাফ করবেন

  3. অ্যান্ড্রয়েড অ্যাপগুলিকে ক্র্যাশ হওয়া থেকে কীভাবে প্রতিরোধ করবেন

  4. আপনার হারিয়ে যাওয়া অ্যান্ড্রয়েড ফোন কীভাবে খুঁজে পাবেন