কম্পিউটার

আপনি এখন আপনার উবার রেটিংগুলির একটি বিস্তারিত ব্রেকডাউন দেখতে পারেন

আপনি যদি কখনও ভেবে থাকেন যে আপনি উবারে কতগুলি ভাল এবং খারাপ রেটিং পেয়েছেন, আপনি এখন অ্যাপটিতে তা পরীক্ষা করে দেখতে পারেন৷

প্রথমবারের মতো, Uber আপনাকে অতীতের ট্রিপগুলি থেকে আপনার রেটিংগুলির একটি বিশদ বিভাজন দেখতে দেয়৷ এখানে, আমরা আপনাকে শেখাব ঠিক কিভাবে Uber অ্যাপে আপনার রেটিং ব্রেকডাউন দেখতে হয়।

Uber আপনাকে আপনার রাইডার রেটিংগুলির একটি বিস্তারিত ব্রেকডাউন দেয়

Uber একটি বৈশিষ্ট্য যুক্ত করেছে যা আপনাকে অ্যাপের গোপনীয়তা কেন্দ্রে 16 ফেব্রুয়ারী, 2022 পর্যন্ত আপনার রেটিংগুলির বিশদ বিবরণ দেখায়।

পূর্বে, আপনি আপনার মোট রেটিং দেখতে পারতেন, ড্রাইভাররা আপনাকে কীভাবে রেট দিয়েছে তার একটি সাধারণ ওভারভিউ। যাইহোক, এই নতুন সংযোজনের মাধ্যমে, আপনি দেখতে পারবেন আপনার কতগুলি এক-তারকা রেটিং আছে, সব মিলিয়ে পাঁচ স্টার পর্যন্ত, যা আপনার রেটিং উন্নত করতে চাইলে সহায়ক হতে পারে।

বিস্তারিত রেটিং ব্রেকডাউন বৈশিষ্ট্য iOS এবং Android উভয় অ্যাপেই উপলব্ধ।

কিভাবে আপনার উবার রেটিং এর বিস্তারিত ব্রেকডাউন দেখতে হয়

আপনার Uber রেটিং ব্রেকডাউন অ্যাপের সেটিংসের অধীনে গোপনীয়তা কেন্দ্রে পাওয়া যাবে। আপনার বিশদ Uber রেটিং ব্রেকডাউন খুঁজে পেতে এবং দেখতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

আপনি এখন আপনার উবার রেটিংগুলির একটি বিস্তারিত ব্রেকডাউন দেখতে পারেন আপনি এখন আপনার উবার রেটিংগুলির একটি বিস্তারিত ব্রেকডাউন দেখতে পারেন আপনি এখন আপনার উবার রেটিংগুলির একটি বিস্তারিত ব্রেকডাউন দেখতে পারেন
  1. আপনার ফোনে Uber অ্যাপ খুলুন।
  2. আপনার প্রোফাইল আইকন আলতো চাপুন পর্দার উপরের-ডান কোণায়।
  3. এখন, সেটিংস-এ আলতো চাপুন .
  4. এরপর, নিচে স্ক্রোল করুন এবং গোপনীয়তা> গোপনীয়তা কেন্দ্রে যান .
  5. এখানে, Uber-এ আপনার ডেটা এবং গোপনীয়তা-এর অধীনে বিভাগে, ডানদিকে সোয়াইপ করুন আপনি কিভাবে Uber ব্যবহার করেন তার একটি সারাংশ দেখতে চান? ট্যাব, এবং তারপরে সারাংশ দেখুন-এ আলতো চাপুন .
  6. এখন, রেটিং-এ স্ক্রোল করুন এবং তারপরে আমার রেটিং দেখুন আলতো চাপুন .

আপনি দেখতে পাচ্ছেন, আপনার রেটিং ব্রেকডাউনটি দেখতে খুব সহজ। আপনি যদি Uber-এ নতুন হয়ে থাকেন, তাহলে আমরা উল্লেখ করতে চাই যে এই তথ্যটি দেখার জন্য আপনার অন্তত পাঁচটি রেটযুক্ত ট্রিপ প্রয়োজন।

Uber এর বিস্তারিত রেটিং ব্রেকডাউন আপনার রেটিং উন্নত করতে সাহায্য করতে পারে

আপনার উবার রেটিং আপনাকে হতবাক করেছে বা আপনি মনে করেন যে আপনি আরও চার এবং পাঁচ-তারা রেটিং দিয়ে করতে পারেন, আপনি আপনার রেটিং নিয়ে কাজ করতে চাইতে পারেন—এবং এই নতুন রেটিং ব্রেকডাউন বিভাগটি একটি ভাল প্রেরণা।

আপনি যখন জানেন যে আপনার রেটিংগুলি কীভাবে বিতরণ করা হয়, তখন আপনি উবার ড্রাইভাররা আপনাকে কীভাবে রেট দেয় তা উন্নত করার জন্য কাজ করতে পারেন, সম্ভবত একটু বেশি জড়িত হয়ে বা তাদের গাড়িগুলিকে আপনি যেভাবে খুঁজে পেয়েছেন সেভাবে রেখে দিয়ে, যাতে তারা আপনাকে উচ্চ রেট দিতে পারে।

কখনও কখনও একটু বেশি বিবেচনাশীল এবং বিনয়ী হওয়া খারাপ বা গড় রেটিং এবং একটি ভাল রেটিং পাওয়ার মধ্যে পার্থক্য করতে পারে৷


  1. আপনি এখন Google Chrome এ আপনার Safari পাসওয়ার্ডগুলি অ্যাক্সেস করতে পারেন৷

  2. আপনি এখন আপনার বিনামূল্যের Gmail অ্যাকাউন্টে চ্যাট এবং রুম ব্যবহার করতে পারেন

  3. Twitter এখন আপনাকে সম্পাদনা করতে দেয় কে আপনার টুইটের উত্তর দিতে পারে৷

  4. আপনি এখন আপনার প্রিয় শপিং পোর্টালে Amazon ক্যাশ ব্যবহার করতে পারেন!