কম্পিউটার

সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি?

ফুড ডেলিভারি অ্যাপগুলো গত কয়েক বছরে ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু আপনার সামনে থেকে বেছে নেওয়ার জন্য অনেকগুলি বিকল্প আছে, আপনি সম্ভবত ভাবছেন যে কোনটি ব্যবহার করার জন্য সেরা খাদ্য সরবরাহ অ্যাপ৷

আপনার বিশেষ প্রয়োজনের জন্য সেরা ডেলিভারি অ্যাপ খুঁজে পেতে সাহায্য করার জন্য আমরা Uber Eats বা Grubhub-এর মতো সেরা ছয়টি ডেলিভারি অ্যাপের দিকে নজর দেব।

Uber Eats:সেরা অল-রাউন্ড ফুড ডেলিভারি অ্যাপ

সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি?

Uber Eats চারদিকে এক নম্বর বাছাই। সামঞ্জস্যপূর্ণ কম ডেলিভারি ফি, দ্রুত ডেলিভারি, এবং দুর্দান্ত দৈনিক ডিল হল কয়েকটি বৈশিষ্ট্য যা এই অ্যাপটিকে শোয়ের তারকা করে তোলে৷

এছাড়াও আপনি Uber-এর সুপরিচিত ব্র্যান্ডের সুবিধা হিসাবে অর্ডার করার জন্য সামঞ্জস্যপূর্ণ রেস্তোরাঁর বিস্তৃত নির্বাচন পাবেন। এটি বলেছে, এই সমস্ত বিকল্পগুলির সাথে, আপনাকে কোথায় খাবেন তা সিদ্ধান্ত নিতে সহায়তা পেতে হতে পারে।

হোম ব্যবহার করুন৷ পারিবারিক খাবার অনুসারে রেস্তোরাঁ সাজানোর পৃষ্ঠা , শীর্ষ খাবার , প্রয়োজনীয় , ডিল , ডেলিভারির সময় , এবং আরো।

Uber Eats সেরা খাদ্য বিতরণ অ্যাপগুলির মধ্যে অনন্য যে এটি হালাল এর মতো খাদ্যতালিকাগত বিধিনিষেধের জন্য সাজানোর বিকল্পগুলি অফার করে৷ , অ্যালার্জি বান্ধব , এবং ভেগান . আপনি যে রেস্তোরাঁ থেকে অর্ডার করতে চান না তা জানার জন্য এটি সুবিধাজনক।

খাদ্য সরবরাহের পাশাপাশি, Uber Eats আপনাকে তার অংশীদারি সংস্থাগুলির মধ্যে একটির মাধ্যমে আপনার প্রেসক্রিপশন বা মুদি অর্ডার করার অনুমতি দেয়৷

ব্যক্তিগত স্তরে, আমরা Uber Eats-এর সাথে ব্যতিক্রমী ড্রাইভার পরিষেবা অর্ডারও পেয়েছি। যাইহোক, ডেলিভারি সমস্যার অফ সুযোগে, গ্রাহক পরিষেবা অ্যাপের মাধ্যমে প্রতিক্রিয়া জানাতে কিছুটা ধীর হতে পারে। গ্রাহক পরিষেবার সাথে ডিল করা কোনওভাবেই নিয়মিত ঘটনা ছিল না।

উবার রিওয়ার্ডস সদস্য হওয়া বিনামূল্যে এবং আপনাকে Uber এবং Uber Eats অর্ডারের জন্য পয়েন্ট র্যাক আপ করতে দেয় যা আপনি ডিসকাউন্ট এবং অন্যান্য সুবিধা দাবি করতে ব্যবহার করতে পারেন।

Eats Pass আপনি যোগ্য অর্ডারে বিনামূল্যে ডেলিভারি এবং $15-এর বেশি অর্ডারে পাঁচ শতাংশ ছাড়ের পাশাপাশি অন্যান্য বিশেষ সুবিধা পাবেন। এর রেফারেল প্রোগ্রাম আপনাকে $25 অর্ডারে $10 ছাড় দেবে যখন কোনো বন্ধু তাদের প্রথম অর্ডারে আপনার কোড ব্যবহার করবে।

ডাউনলোড করুন৷ :উবার iOS এর জন্য খায় | অ্যান্ড্রয়েড (ফ্রি, সাবস্ক্রিপশন উপলব্ধ)

গ্রুভুব এবং ডোরড্যাশ:ডিলের জন্য সেরা ডেলিভারি অ্যাপস

আমরা ডিল বিভাগের অধীনে দুটি অ্যাপ অন্তর্ভুক্ত করেছি, DoorDash এবং Grubhub, কারণ প্রতিটি অ্যাপের সেরা বৈশিষ্ট্য হল ডিসকাউন্ট এবং প্রচার।

Grubhub

সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি?

GrubHub এর নিজস্ব Perks আছে প্রতিটি স্বাদ আকাঙ্ক্ষা জন্য ডিল সমন্বিত পৃষ্ঠা. ফ্রি ডেলিভারি, কুপন এবং ক্যাশব্যাক ডিল হল আরও কয়েকটি বিশেষ সুবিধা যা GrubHub অফার করে।

এই দুর্দান্ত বিশেষগুলির পাশাপাশি, আপনি স্থানীয় রেস্তোরাঁগুলির জন্য সমস্ত সাধারণ বিতরণ এবং পিকআপ বিকল্পগুলি পাবেন৷ পিকআপ আপনাকে উপলভ্য ডেলিভারি সহ রেস্তোরাঁর মানচিত্র দেখাবে। বাছাই আলতো চাপুন এবং আপনার কাছে ডেলিভারির গতি, মূল্য, রেটিং এবং আপনার বাড়ির দূরত্ব অনুসারে সংগঠিত করার বিকল্প রয়েছে। প্রাক-অর্ডার আপনি যদি জানেন যে আপনি সোমবার কর্মক্ষেত্রে দুপুরের খাবারের প্রয়োজন হবে এবং ভুলে যেতে চান না তাহলে আপনাকে সময়ের আগে একটি অর্ডার নির্ধারণ করতে দেয়৷

Grubhub+ আপনাকে আনলিমিটেড ফ্রি ডেলিভারি এবং এক্সক্লুসিভ ডিসকাউন্ট দেয়। আপনি এটি দুই সপ্তাহের জন্য বিনামূল্যে চেষ্টা করতে পারেন। আপনি একজন বন্ধুকে আমন্ত্রণ জানালে এবং তারা তাদের প্রথম অর্ডার সম্পূর্ণ করার পরে রেফারেল প্রোগ্রাম আপনাকে $10 গ্রুব ক্রেডিট উপার্জন করে।

ডাউনলোড করুন৷ :iOS এর জন্য GrubHub | অ্যান্ড্রয়েড (ফ্রি, সাবস্ক্রিপশন উপলব্ধ)

ডোরড্যাশ

সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি?

DoorDash এর অফার আপনি GrubHub এ যা পাবেন তার অনুরূপ ডিল দিয়ে পৃষ্ঠাটি পূর্ণ। বিনামূল্যে বিতরণ এবং 20-শতাংশ-অফ কুপন হল এমন কিছু অফার যা আপনি দেখতে আশা করতে পারেন

হোম স্ক্রিন হল যেখানে আপনি খাদ্য সরবরাহের বিকল্প এবং কিউরেটেড দৈনিক ডিল পাবেন। আপনি ব্যবহারকারীর রেটিং, 30 মিনিটের কম সময়ে ডেলিভারি, মূল্য এবং রান্নার ধরন অনুসারে সাজাতে পারেন। পিকআপ আপনাকে স্থানীয় রেস্তোরাঁগুলির একটি মানচিত্র দেখাবে যেগুলি DoorDash অর্ডার গ্রহণ করে৷

DoorDash-এর DashPass আপনার অর্ডার জুড়ে বিনামূল্যে ডেলিভারি এবং হ্রাসকৃত পরিষেবা ফি অফার করে। যখনই কেউ আপনার রেফারেল লিঙ্কে সাইন আপ করে এবং $15 বা তার বেশি খরচ করে তখন এর রেফারেল প্রোগ্রাম আপনাকে $20 ক্রেডিট দেয়।

ডাউনলোড করুন৷ :iOS এর জন্য DoorDash | অ্যান্ড্রয়েড (ফ্রি, সাবস্ক্রিপশন উপলব্ধ)

পোস্টমেটস:দ্য সিম্পলস্ট ফুড ডেলিভারি অ্যাপ

সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি?

পোস্টমেট হল একটি অ্যাপ খোলা থেকে শুরু করে স্বল্পতম সময়ে আপনার দোরগোড়ায় খাবার দেখানোর জন্য সেরা অ্যাপ। এটি অভিনব ঘণ্টা এবং বাঁশির আড়ালে লুকিয়ে থাকে না; এর খেলা হল খাবার ডেলিভারি এবং পিকআপ অর্ডার এবং এটি ভাল খেলে।

আপনি যদি উপরের-ডান কোণে মেনু আইকনে ট্যাপ করেন, আপনি রন্ধন বিষয়ক বিভাগ এবং মূল্য অনুসারে নির্বাচনগুলি ফিল্টার করতে পারেন। আপনি ঘন ঘন যে রেস্তোরাঁয় যান সেগুলিও আপনি পছন্দ করতে পারেন এবং সেগুলিকে আপনার প্রোফাইলে পছন্দসই-এর অধীনে খুঁজে পেতে পারেন .

পোস্টমেটদের প্রিমিয়াম সদস্যতা $12 এর বেশি অর্ডারের সাথে সাথে অন্যান্য একচেটিয়া অফারে বিনামূল্যে ডেলিভারি অফার করে।

ডাউনলোড করুন৷ :iOS এর জন্য পোস্টমেট | অ্যান্ড্রয়েড (ফ্রি, সাবস্ক্রিপশন উপলব্ধ)

অনুগ্রহ:টেক্সানদের জন্য সেরা খাদ্য বিতরণ অ্যাপ

সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি?

ফেভারটি টেক্সাসের স্থানীয় এবং ব্যবহারের স্বাধীনতার জন্য দাঁড়িয়েছে। আপনি অনেক বিস্তৃত স্টোর থেকে অর্ডার করতে পারেন কারণ অ্যাপ থেকে সরাসরি রেস্তোরাঁয় অর্ডার পাঠানোর পরিবর্তে, একজন ফেভার রানার আপনার জায়গায় অর্ডার জমা দেন এবং ডেলিভারির জন্য তুলে নেন।

বোধগম্যভাবে, ফেভারের ডেলিভারি ফি মোটামুটি ব্যয়বহুল হতে পারে যা একজন ড্রাইভারের টাস্কটি সম্পূর্ণ করতে কতটা সময় নেয় তার উপর নির্ভর করে। উদাহরণস্বরূপ, ওয়ালমার্টে ডেলিভারি ফি বেশি কারণ একজন রানারকে আপনার অর্ডার সংগ্রহ করতে হবে, তারপর চেকআউটের মাধ্যমে চালাতে হবে এবং অবশেষে এটি আপনার দোরগোড়ায় পৌঁছে দিতে হবে।

এই খরচগুলি মোকাবেলা করার জন্য, Favor নিয়মিত ডিল চালায় যা আপনি ক্রেডিট এবং প্রচার কোডে প্রবেশ করতে পারেন প্রোফাইল মেনুর বিভাগ। এগুলি সাধারণত ইন-স্টোর ক্রেডিট অফার করে যা আপনি ডেলিভারি এবং পরিষেবা ফি কভার করতে ব্যবহার করতে পারেন।

ডাউনলোড করুন৷ :iOS এর পক্ষে | অ্যান্ড্রয়েড (ফ্রি)

ইন্সটাকার্ট:মুদির জন্য সেরা ডেলিভারি অ্যাপ

সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি? সেরা খাবার ডেলিভারি অ্যাপ কি?

সম্ভবত আপনি ফাস্ট ফুডের পরিবর্তে মুদি সরবরাহ করতে চাইছেন। Instacart আপনাকে সেখানে কভার করেছে—স্থানীয় বিকল্পগুলির একটি তালিকা থেকে আপনার পছন্দের মুদি দোকান নির্বাচন করুন এবং আপনি কখন ডেলিভারি পৌঁছাতে চান তা সময়সূচী করুন।

তারপর আপনার মুদির তালিকা দিয়ে আপনার কার্টটি পূরণ করুন এবং অর্ডার করুন; এটা যে সহজ.

আপনি সঞ্চয়-এ আপনার পকেটে টাকা রাখার জন্য কুপন এবং আরও উপায় খুঁজে পাবেন পৃষ্ঠা আপনি যদি বিজ্ঞাপন দেওয়া ডিলগুলির সাথে আপনার তাক স্টক করতে চান তবে এগুলি আপনাকে একটি সুন্দর পয়সা বাঁচাতে দেয়৷

Instacart Express কম সার্ভিস ফি সহ $35 এর বেশি অর্ডারে বিনামূল্যে ডেলিভারি অফার করে।

ডাউনলোড করুন৷ :iOS এর জন্য Instacart | অ্যান্ড্রয়েড (ফ্রি, সাবস্ক্রিপশন উপলব্ধ)

ফাস্ট ফুড আপনার একমাত্র ডেলিভারির বিকল্প নয়

আপনার সমস্ত খাদ্য সরবরাহের প্রয়োজনের জন্য আমরা আপনাকে ছয়টি দুর্দান্ত অ্যাপ দেখিয়েছি, তবে এর চেয়ে আরও অনেক পছন্দ রয়েছে। যদি সেগুলির কোনোটিই আপনার প্রয়োজনের সাথে খাপ খায় না, তাহলে আপনার এলাকার জন্য আরও নির্দিষ্ট পছন্দ হতে পারে।

ডেলিভারি অ্যাপ্লিকেশানগুলি করোনভাইরাস মহামারী চলাকালীন বেড়েছে, এবং এখন আপনার কাছে আপনার দোরগোড়ায় যা ডেলিভার করতে চান তা পেতে আগের চেয়ে আরও ভাল বিকল্প রয়েছে৷ এমনকি আপনি একটি খাদ্য বিতরণ অ্যাপ ব্যবহার করার সময় স্বাস্থ্যকর খাবার বেছে নিতে পারেন।


  1. আপনার ফোনের জন্য 4টি সেরা খাদ্য ডায়েরি অ্যাপ

  2. CleanMyMac VS. CCleaner:সেরা ক্লিনিং অ্যাপ কি?

  3. সেরা অ্যান্টিভাইরাস কী?

  4. আপনার স্মার্টফোনের জন্য সেরা অ্যান্ড্রয়েড স্টোরেজ ম্যানেজার অ্যাপ কী?