কম্পিউটার

লাইম নাউ এর অ্যাপ ডাউনলোড না করেই আপনাকে স্কুটার চালাতে দেয়

লাইম, বিখ্যাত বাইক এবং স্কুটার শেয়ারিং অ্যাপ, এখন বাইক চালানোর জন্য আপনাকে এটির অ্যাপ ইনস্টল করতে হবে না। আপনি এখন Lime অ্যাপ ছাড়াই আপনার ফোন ব্যবহার করে স্কুটারে QR কোড স্ক্যান করতে পারেন এবং আপনার যাত্রা শুরু করতে পারেন।

লাইম সারা বিশ্বে অ্যাপ-লেস রাইডিং নিয়ে আসে

লাইমের ওয়েবসাইটে ঘোষণা করা হয়েছে, কোম্পানি এখন আপনার ফোনে লাইম অ্যাপ ডাউনলোড না করেই আপনাকে স্কুটার রাইড করতে সহায়তা করার প্রযুক্তি নিয়ে আসছে৷

এইভাবে, আপনি কোনো কারণে লাইম অ্যাপ ডাউনলোড বা ব্যবহার করতে না পারলেও একটি স্কুটার পেতে পারেন।

চুন কীভাবে এটির অ্যাপ ছাড়া স্কুটার চালাতে সাহায্য করবে

অ্যাপ-বিহীন রাইডিং অভিজ্ঞতা প্রদান করতে Lime iOS এবং Android-এর অন্তর্নির্মিত বৈশিষ্ট্যগুলি ব্যবহার করবে৷

iOS ডিভাইসে, Lime অ্যাপ ক্লিপ ব্যবহার করবে যাতে আপনি সম্পূর্ণ Lime অ্যাপ ছাড়াই একটি স্কুটার চালাতে পারেন। আপনি অ্যাপল পে ব্যবহার করে আপনার রাইডের জন্য অর্থপ্রদান করতে এই অ্যাপ ক্লিপটি ব্যবহার করতে সক্ষম হবেন।

অ্যান্ড্রয়েডে, লাইম ইনস্ট্যান্ট অ্যাপ ব্যবহার করবে যা মানুষকে অ্যাপ ডাউনলোড না করেই অ্যাপের বিভিন্ন বৈশিষ্ট্য অ্যাক্সেস করতে সাহায্য করে। আপনি আপনার Android ফোনে Google Pay ব্যবহার করে আপনার রাইডের জন্য অর্থ প্রদান করতে সক্ষম হবেন।

লাইমের অ্যাপ-লেস স্কুটার রাইডিংয়ের সাথে সামঞ্জস্যপূর্ণ ডিভাইসগুলি

অ্যাপ ছাড়া একটি লাইম স্কুটার ব্যবহার করার জন্য, আপনার অবশ্যই একটি ফোন থাকতে হবে যা পূর্বোক্ত বৈশিষ্ট্যগুলিকে সমর্থন করে৷

আপনি যদি আইফোনের মতো একটি iOS ডিভাইস ব্যবহার করেন, তাহলে আপনার ডিভাইসটি অবশ্যই iOS 14 বা তার পরবর্তী সংস্করণ চালাতে হবে। এর কারণ হল অ্যাপ ক্লিপ iOS 14 এর সাথে ঘোষণা করা হয়েছিল, এবং পূর্ববর্তী iOS সংস্করণগুলি এই বৈশিষ্ট্যটিকে সমর্থন করে না। যদি আপনার একটি পুরানো iOS সংস্করণ হয়, তাহলে সেটিংস> সাধারণ> সফ্টওয়্যার আপডেট-এ যান আপনার সংস্করণ আপডেট করতে।

লাইম নাউ এর অ্যাপ ডাউনলোড না করেই আপনাকে স্কুটার চালাতে দেয় লাইম নাউ এর অ্যাপ ডাউনলোড না করেই আপনাকে স্কুটার চালাতে দেয়

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের ইনস্ট্যান্ট অ্যাপ ব্যবহার করতে তাদের ডিভাইসে অবশ্যই অ্যান্ড্রয়েড 5.0 বা তার পরবর্তী সংস্করণ চালাতে হবে। বেশিরভাগ ডিভাইস অ্যান্ড্রয়েডের নতুন সংস্করণ ব্যবহার করে এবং আপনি বেশিরভাগই কভার করেন। যাইহোক, আপনার যদি সত্যিই পুরানো Android ফোন হয়, তাহলে সেটিংস> সিস্টেম> সিস্টেম আপডেট-এ যান আপনার অ্যান্ড্রয়েড সংস্করণ আপডেট করতে।

লাইম নাউ এর অ্যাপ ডাউনলোড না করেই আপনাকে স্কুটার চালাতে দেয় লাইম নাউ এর অ্যাপ ডাউনলোড না করেই আপনাকে স্কুটার চালাতে দেয়

এটির অ্যাপ ব্যবহার না করে কীভাবে একটি লাইম স্কুটার চালাবেন

অ্যাপ ছাড়াই লাইম স্কুটার রাইড পাওয়া আসলে অ্যাপ ব্যবহার করে রাইডের অনুরোধ করার চেয়ে সহজ।

নিজেকে একটি অ্যাপ-বিহীন স্কুটার পেতে:

  1. আপনি যে স্কুটারটি চালাতে চান তার কাছে যান।
  2. আপনার ফোনে ক্যামেরা খুলুন এবং স্কুটারের QR কোড স্ক্যান করুন।
  3. আপনার ডিভাইসে লাইমের অ্যাপ ক্লিপ (iOS) বা ইনস্ট্যান্ট অ্যাপ (Android) চালু করুন।
  4. Apple Pay (iOS) বা Google Pay (Android) ব্যবহার করে আপনার রাইডের জন্য অর্থপ্রদান করুন।
  5. আপনার যাত্রা শুরু করা উচিত।

চুন তার স্কুটার চালানো সহজ এবং ঝামেলামুক্ত করে তোলে

পরের বার আপনি যখন একটি লাইম স্কুটার দেখবেন, আপনি লাইম অ্যাপ ডাউনলোড না করেই এতে ঝাঁপিয়ে পড়তে পারেন। শুধু স্কুটারে QR কোড স্ক্যান করুন এবং আপনি সম্পূর্ণ প্রস্তুত।


  1. Twitter এখন আপনাকে সম্পাদনা করতে দেয় কে আপনার টুইটের উত্তর দিতে পারে৷

  2. 10টি জনপ্রিয় অ্যান্ড্রয়েড অ্যাপ আপনার এখনই আনইনস্টল করা উচিত

  3. 8টি iOS অ্যাপ আপনাকে ব্যথা ছাড়াই সরে যেতে সাহায্য করবে

  4. অ্যান্ড্রয়েড বেসিক:অ্যাপ ডাউনলোড করা