কম্পিউটার

মাইক্রোসফ্টস 1.11 অ্যাপ আপনাকে উইন্ডোজ 1.0 পুনরায় দেখার অনুমতি দেয়

মাইক্রোসফ্ট একটি নতুন অ্যাপ প্রকাশ করেছে যা প্রযুক্তি গীক্স, স্ট্রেঞ্জার থিংস ফ্যান এবং নস্টালজিয়া ফ্রেকের কাছে একইভাবে আবেদন করবে। Windows 1.11 হল একটি অ্যাপ যা Windows 1.0 দ্বারা অনুপ্রাণিত কিন্তু একটি স্ট্রেঞ্জার থিংস টুইস্ট সহ। এবং এটি যে কোনো মেট্রিক দ্বারা একটি চমত্কার প্রচারমূলক টাই-ইন৷

মাইক্রোসফ্ট সব-নতুন উইন্ডোজ 1.0 টিজ করে

জুলাই 2019 এর শুরুতে, মাইক্রোসফ্ট সোশ্যাল মিডিয়াতে গোপনীয় বার্তা পোস্ট করা শুরু করে। কোম্পানিটি "সর্ব-নতুন উইন্ডোজ 1.0" টিজ করছিল, যার ফলে লোকেরা অনুমান করতে পারে যে মাইক্রোসফ্ট কী করছে। সর্বোপরি, উইন্ডোজ 1.0 মূলত 1985 সালে প্রকাশিত হয়েছিল।

সেই তারিখটি একটি বড় ক্লু হিসাবে প্রমাণিত হয়েছিল, কারণ স্ট্রেঞ্জার থিংস 3, যা 4 জুলাই নেটফ্লিক্সে আত্মপ্রকাশ করেছিল, এটি 1985 সালের গ্রীষ্মে সেট করা হয়েছে। এবং আমরা অনেকেই এর ফলস্বরূপ অনুমান করেছি, উইন্ডোজ 1.0 মাইক্রোসফ্ট টিজ করছিল আসলে একটি প্রচারমূলক স্ট্রেঞ্জার থিংসের জন্য টাই-ইন।

Microsoft এর Windows 1.11 অ্যাপ কি?

ইলেভেন চরিত্রের সম্মানে অ্যাপটিকে উইন্ডোজ 1.11 বলা হয়, যিনি মাইন্ড ফ্লেয়ারের বিরুদ্ধে হকিন্সের সেরা অস্ত্র। মূল কমান্ড প্রম্পট, পেইন্ট অ্যান্ড রাইটের ভার্সন এবং পিক্সেলেড ভিডিও ফুটেজ সহ UI বিশুদ্ধ Windows 1.0।

অ্যাপটির ধারণা হকিন্স, ইন্ডিয়ানা শহরকে বাঁচাতে সাহায্য করার জন্য ক্লুগুলির মাধ্যমে কাজ করা। আপনাকে ফাইলগুলি পড়তে হবে, মিনি-গেমস খেলতে হবে (80 এর দশকের গ্রাফিক্সের সাথে) এবং সবকিছু একত্রিত করতে হবে। এবং এটা অনেক মজার।

উইন্ডোজ 1.11 এখন উপলব্ধ। মাইক্রোসফ্ট এই গ্রীষ্মে স্টোরগুলিতে ক্যাম্প নো কোথায় ইভেন্ট চালাচ্ছে। এছাড়াও রয়েছে থিম এবং ওয়ালপেপার এবং স্ট্রেঞ্জার থিংস 3 আর্কেড ক্যাবিনেট জয়ের সুযোগ। মাইক্রোসফটের স্ট্রেঞ্জার থিংস সাইটে আরও দেখুন৷

ডাউনলোড করুন: Windows 10

-এর জন্য Windows 1.11

অপরিচিত জিনিস ভক্তদের নস্টালজিয়ার একটি ডোজ দেওয়া

মাইক্রোসফটের উইন্ডোজ 1.11 অ্যাপটি একটি চমৎকার ডাইভারশন, বিশেষ করে যদি আপনি স্ট্রেঞ্জার থিংসের ভক্ত হন। এবং এমনকি আপনি যদি স্ট্রেঞ্জার থিংসের ভক্ত নাও হন, অ্যাপটি এমন লোকেদের দেবে যারা উইন্ডোজ 1.0 ব্যবহার করে মনে রাখবেন নস্টালজিয়া (বা খারাপ স্মৃতি) এর একটি চমৎকার অস্পষ্ট অনুভূতি।

যেমন Windows 1.11 অ্যাপ প্রমাণ করে, Netflix তার আসল প্রোগ্রামিংয়ের জন্য প্রচারমূলক ড্রাইভে মাস্টার। একমাত্র সমস্যা হল সেই পর্বগুলি খুব দ্রুত উড়ে যায়, তাই স্ট্রেঞ্জার থিংসের অনুরাগীদের পরবর্তী শোগুলি দেখা উচিত৷


  1. আপনি যখন Windows 10 এ লগইন করবেন তখন কীভাবে একটি অ্যাপ স্বয়ংক্রিয়ভাবে চালু করবেন

  2. Windows 10 এ অ্যাপের অনুমতিগুলি নিয়ন্ত্রণ করার পদক্ষেপ

  3. Windows 10 এ কীভাবে একটি অ্যাপ বন্ধ করতে বাধ্য করবেন

  4. আপনি কি Windows 10-এ ফটো অ্যাপ নিয়ে সমস্যার সম্মুখীন হচ্ছেন?