কম্পিউটার

6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ

সবকিছু প্রস্তুত করা এবং মাছ ধরার চেয়ে খারাপ কিছু নেই, শুধুমাত্র কামড়ানোর জন্য কিছুই নেই। ভাগ্যক্রমে, কিছু দুর্দান্ত মাছ ধরার পূর্বাভাস অ্যাপ রয়েছে যা আপনাকে দেখতে সাহায্য করতে পারে যে সেখানে কী মাছ আছে এবং কখন তারা সবচেয়ে বেশি সক্রিয় হবে।

অ্যাপগুলি আবহাওয়া, সৌর এবং পূর্ববর্তী ইতিহাসের উপর ভিত্তি করে মাছের কার্যকলাপের পূর্বাভাস দিতে সক্ষম। কিছু অ্যাপের এমন একটি সম্প্রদায় রয়েছে যেখানে আপনি আপনার ক্যাচ শেয়ার করতে পারেন এবং অন্য সবাই কী ধরছে তা দেখতে পারেন। আসুন Android এবং iOS এর জন্য আপনি ডাউনলোড করতে পারেন এমন কিছু সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ দেখুন৷

1. মাছ ধরার জায়গা

6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ

ফিশিং স্পটগুলি আপনাকে একটি সমস্ত জুড়ে থাকা মাছ ধরার পূর্বাভাস দেখতে দেয় যার মধ্যে রয়েছে মাছের কার্যকলাপ শতাংশ, আবহাওয়া, ব্যারোমেট্রিক চাপ, বায়ু এবং সূর্যের পূর্বাভাস এবং পরবর্তী সাত দিনের জন্য চাঁদের পর্ব। আপনি ভবিষ্যতেও ভালভাবে পূর্বাভাস দিতে পারেন, তবে আপনি শুধুমাত্র মাছের কার্যকলাপ, সূর্যের পূর্বাভাস এবং চাঁদের পর্ব দেখতে পারবেন।

মাছের পূর্বাভাস ট্র্যাক রাখার পাশাপাশি, আপনি আপনার স্থানীয় সম্প্রদায়ের সাথেও সংযোগ করতে পারেন। আপনি একটি মাইল ব্যাসার্ধ সেট করতে পারেন থেকে পোস্টগুলি দেখতে এবং যখনই আপনি চান কমিউনিটি ফিডে স্ক্রোল করতে পারেন৷ আপনার ক্যাচ, মাছ ধরার জায়গা এবং গিয়ার ট্র্যাক করার জন্য অ্যাপটি একটি মানচিত্র দৃশ্য, প্রজাতির সন্ধান বৈশিষ্ট্য এবং মাছ ধরার লগ সহ আসে৷

2. কখন মাছ ধরতে হবে

6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ

কখন মাছ ধরতে হবে এর হোম স্ক্রিনে, আপনি দিনটি কেমন দেখাচ্ছে এবং মাছ ধরতে যাওয়ার জন্য এটি একটি ভাল দিন কিনা তার একটি ওভারভিউ দেখতে পাবেন। আপনি বর্তমান দিন এবং পরের দিনের জন্য আবহাওয়া, তাপমাত্রা, বাতাস, আর্দ্রতা, সূর্যোদয়ের সময়, মাছের কার্যকলাপ এবং সৌর পূর্বাভাস দেখতে পারেন৷

সমস্ত দরকারী তথ্যের উপরে, আপনি কার্প, পাইক, খাদ এবং পার্চ সহ নির্দিষ্ট মিঠা পানির মাছের জন্য মাছ ধরার অবস্থার একটি ভবিষ্যদ্বাণীও দেখতে পাবেন। কখন মাছ ধরতে হবে শুধুমাত্র তাদের জন্যই ভালো যারা স্বাদু পানির মাছ ধরা উপভোগ করেন, তাই আপনি যদি না হন তাহলে এটি আপনার প্রয়োজনীয় অ্যাপ হবে না।

ছয় মাসের জন্য $2.99 ​​মূল্যের একটি প্রিমিয়াম সাবস্ক্রিপশন রয়েছে যা আপনাকে বর্তমান দিন এবং পরের দিনের জন্য প্রতি ঘন্টার পূর্বাভাস, পরবর্তী পাঁচ দিনের জন্য দৈনিক পূর্বাভাস, পরবর্তী তিন মাসের জন্য দৈনিক এবং ঘন্টায় সৌর পূর্বাভাস এবং আরও অনেক কিছু দেখতে দেয়।

3. মাছ ধরার পূর্বাভাস

6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ

ফিশিং ফোরকাস্ট অ্যাপের হোম স্ক্রীন আপনাকে মাছ ধরার সাথে প্রাসঙ্গিক এক টন দৈনিক আবহাওয়ার তথ্য দেখায়। আপনি বর্তমান চাপ, বাতাসের গতি, আর্দ্রতা, মেঘলাতা এবং সূর্য ও চাঁদের পর্বের সময় দেখতে পারেন। আপনি সেই সমস্ত তথ্যের পূর্বাভাস পাঁচ দিন আগে দেখতে পারবেন যাতে আপনি সহজেই আপনার পরবর্তী মাছ ধরার ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

অ্যাপটিতে একটি বিভাগ রয়েছে যা আপনাকে দেখতে দেয় প্রতিদিন কোন সময়ে (পরবর্তী পাঁচ দিনের জন্য, অন্তত) নির্দিষ্ট প্রজাতির মাছ কামড়ানো উচিত। তালিকার কয়েকটি মাছের মধ্যে রয়েছে আর্কটিক সিসকো, ট্রাউট, ঈল, ফ্লাউন্ডার, স্নুক এবং হেরিং।

মাছ ধরার পূর্বাভাস অ্যাপটিতে একটি সাহিত্য বিভাগও রয়েছে যেখানে আপনি মাছ ধরার বিভিন্ন বিষয়, যেমন ফিশিং রড, নট, হুক এবং আরও অনেক কিছু সম্পর্কে নিজেকে শিক্ষিত করতে পারেন। প্রতিটি পৃথক বিষয়ের একটি দীর্ঘ এন্ট্রি রয়েছে যা বিশদে যায় এবং আপনাকে প্রচুর দরকারী তথ্য শেখায়৷

4. WeFish

6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ

WeFish আপনাকে ভবিষ্যতে এক সপ্তাহের পূর্বাভাসের বিবরণ দেখতে দেয়। এটি বাতাসের গতি এবং দিক, বৃষ্টি এবং সাধারণ আবহাওয়া দেখায়। পূর্বাভাস স্ক্রীন আপনাকে সূর্য এবং চাঁদের জন্য উত্থান এবং সেট করার সময়ও বলে, সেইসাথে আবহাওয়া, তাপমাত্রা এবং চাপের পরিস্থিতি সম্পর্কে আরও গভীর তথ্য দেয়।

অ্যাপটি আপনাকে বলে যে আপনার কাছাকাছি সাধারণ মাছ ধরার কার্যকলাপ কেমন এবং কোন মাছ সবচেয়ে বেশি সক্রিয়। এবং এই সমস্ত পূর্বাভাস বৈশিষ্ট্যগুলির উপরে, আপনি একটি লগবুকে আপনার ক্যাচগুলি ট্র্যাক করতে পারেন, সেই ক্যাচগুলি বিশ্লেষণ করতে পারেন, মাছ ধরার গিয়ার কিনতে এবং বিক্রি করতে পারেন এবং মাছ ধরার সম্প্রদায়ের সাথে ইন্টারঅ্যাক্ট এবং প্রতিযোগিতা করতে পারেন৷

5. মাছ ধরা এবং শিকার করা সোলুনার সময়

6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ

এই অ্যাপটি মাছ ধরা এবং শিকারের উত্সাহী উভয়ের জন্যই বিজ্ঞাপন দেওয়া হয়, যেটি উভয়ই একটি নির্দিষ্ট দিন কতটা সফল হতে পারে তার ধারণা পেতে সৌর পূর্বাভাস ব্যবহার করে। অ্যাপটির বিনামূল্যের সংস্করণ আপনাকে বর্তমান দিনের এবং পরের দিনের পূর্বাভাস দেখতে দেবে, কিন্তু আপনি যদি আরও দেখতে চান, তাহলে আপনাকে $3.99-এ প্রো সংস্করণ কিনতে হবে।

ড্যাশবোর্ডে, আপনি দিনের জন্য একটি সামগ্রিক শতাংশ দেখতে পাবেন, মাছ ধরার অবস্থাকে ভাল, ন্যায্য এবং আরও অনেক কিছু হিসাবে বর্ণনা করে৷ তারপর, আপনি একটি ঘন্টায় ব্রেকডাউন দেখতে পাবেন এবং সারা দিন মাছ ধরার জন্য কোন সময় সবচেয়ে ভাল হবে তার অনুমান দেখতে পাবেন। এটি আপনাকে সূর্য এবং চাঁদের উত্থান এবং অস্তের সময়ও দেবে৷

এছাড়াও একটি নিফটি ক্যালেন্ডার দৃশ্য রয়েছে যা আপনাকে সহজেই নিদর্শনগুলি দেখতে দেয়, যেমন ঐতিহাসিকভাবে মাছ ধরার জন্য কোন দিনগুলি সেরা৷ বিনামূল্যের সংস্করণটি আপনাকে যতগুলি অতীতের দিনগুলি দেখতে চায় ততগুলি দেখতে দেবে, ভবিষ্যতের দিনগুলি নয়৷ প্রতিটি দিন একটি স্টার রেটিং দিয়ে স্কোর করা হয় যা এক থেকে তিন স্টার পর্যন্ত।

6. ফিশিং পয়েন্ট

6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ 6টি সেরা মাছ ধরার পূর্বাভাস অ্যাপ

আপনার পরবর্তী ভ্রমণের পরিকল্পনা করার সময় আপনি পাঁচটি পৃথক পূর্বাভাস ট্যাব দেখতে পারেন:মাছের কার্যকলাপ, তরঙ্গ, জোয়ার, আবহাওয়া এবং সোলুনার। আপনি যদি সমুদ্রের কাছাকাছি কোথাও না থাকেন, তাহলে আপনাকে তরঙ্গ এবং জোয়ার বিভাগ সম্পর্কে চিন্তা করতে হবে না, তবে অন্যান্য সমস্ত পূর্বাভাস কাজে আসবে৷

বিশদ মাছ ধরার পূর্বাভাসের তথ্য পাওয়ার পাশাপাশি, আপনি ক্যাচ লগ হিসাবে অ্যাপটি ব্যবহার করতে পারেন। প্রতিটি ধরার জন্য, আপনি একটি ফটো যোগ করতে পারেন এবং মাছের দৈর্ঘ্য এবং ওজন রেকর্ড করতে পারেন। স্বাদুপানির এবং নোনা জলের মাছ উভয়ের জন্য একটি বিশদ মাছের অভিধানও রয়েছে যাতে আপনি যে মাছগুলি ধরার চেষ্টা করছেন সে সম্পর্কে সহজ বিশদ গবেষণা করতে পারেন৷

এটি লক্ষণীয় যে অ্যাপটি আপনাকে শুধুমাত্র পরের দিনের পূর্বাভাস দেখাবে এবং ভবিষ্যতে আরও কিছু দেখার জন্য আপনাকে একটি প্রিমিয়াম সাবস্ক্রিপশন কিনতে হবে।

আজই আরও মাছ ধরা শুরু করুন!

এখন যেহেতু আপনি জানেন যে কোন মাছ ধরার পূর্বাভাস অ্যাপগুলি সেরা, এখন সেখান থেকে বেরিয়ে মাছ ধরা শুরু করার সময়। দিনের জন্য সময়সূচীতে কী আছে এবং সবচেয়ে বেশি মাছ ধরার সম্ভাবনা বাড়ানোর সেরা সময় আপনি জানতে পারবেন।

এবং যদি মাছ ধরা আপনার সত্যিকারের আবেগ হয়, তাহলে আপনার স্মার্টফোনে অ্যাপের মাধ্যমে আপনি আরও অনেক কিছু করতে পারেন। আপনি আপনার ক্যাচের ট্র্যাক রাখতে পারেন, খেলাধুলা সম্পর্কে আরও শিখতে পারেন এবং আপনার প্রিয় সম্প্রদায়ের সাথে জয় ভাগ করে নিতে পারেন। কিছুক্ষণের মধ্যে, আপনি একজন দক্ষ অ্যাঙ্গলার হয়ে উঠবেন!


  1. অ্যান্ড্রয়েডের জন্য 7টি সেরা ভার্চুয়াল ডিজে অ্যাপ

  2. অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা ট্যারোট অ্যাপ

  3. সোশ্যাল রিডিং কি? 5টি সেরা সোশ্যাল রিডিং অ্যাপ

  4. স্প্যানিশ দ্রুত শিখতে 8টি সেরা অ্যাপ