কম্পিউটার

7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ

খেলাধুলা একটি দ্রুত গতিশীল শিল্প, যেখানে ফুটবল, বাস্কেটবল, টেনিস এবং আরও অনেক কিছুর মতো প্রধান খেলাগুলির জন্য প্রায় প্রতিদিনই খেলা হয়৷ আপনি যদি খেলাধুলার প্রতি আগ্রহী হন, তাহলে আপনি সম্ভবত আপনার iPhone বা Android ডিভাইসে সর্বশেষ খবরের সাথে আপডেট রাখতে চান।

এই অ্যাপগুলি হল আপনার খেলাধুলার খবরের শীর্ষে থাকার সর্বোত্তম উপায় এবং নিশ্চিত করুন যে আপনি কখনই সাম্প্রতিক গল্পগুলি মিস করবেন না৷

1. স্কাই স্পোর্টস

7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ

স্কাই স্পোর্টস অ্যাপটি নেভিগেট করা সহজ এবং আপনাকে ফুটবল-এর মতো সব প্রধান খেলার খবর পেতে সাহায্য করে। (সকার ), সূত্র 1 , বক্সিং , এবং আরো স্পোর্টস এ গিয়ে ট্যাবে, আপনি উপলব্ধ টাইলস থেকে আপনার পছন্দের খেলাটি নির্বাচন করতে পারেন এবং একটিতে ট্যাপ করে আপনাকে একটি সংবাদ স্ট্রিম দেওয়া হবে , ভিডিওগুলি৷ , টেবিল , এবং সংশ্লিষ্ট খেলাধুলার জন্য আরও অনেক কিছু।

অ্যাপটি আপনার স্কাই আইডি অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করে, যদি আপনার কাছে থাকে, এবং লাইভ টিভি ট্যাবের মাধ্যমে কিছু প্রোগ্রামে ট্যাপ করে, আপনি পরে দেখার জন্য স্বয়ংক্রিয়ভাবে আপনার স্কাই বক্সে রেকর্ড করতে পারেন।

2. ESPN

7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ

ইএসপিএন আপনার জন্য অত্যন্ত সহজ করে তোলে আপনার পছন্দের খেলার বিষয়ে সর্বশেষ খবরের শীর্ষে থাকা। প্রাথমিক সেট-আপ প্রক্রিয়া চলাকালীন আপনার পছন্দের দল, প্রতিযোগিতা এবং খেলাধুলা নির্বাচন করে, আপনাকে আপনার জন্য তৈরি করা সংবাদের একটি স্ট্রিম দেওয়া হবে। এই পছন্দগুলি যে কোন সময় আরো এর মাধ্যমে পরিবর্তন করা যেতে পারে৷ ট্যাব।

অ্যাপটি এমনকি স্কোর-এর মাধ্যমে সর্বশেষ ক্রীড়া স্কোর সরবরাহ করে ট্যাব আপনি দেখুন-এ হাইলাইট, সাক্ষাত্কার এবং গেমের পূর্বরূপের মতো ভিডিওগুলি দেখতে পারেন ট্যাব অবশেষে, আপনি আপনার ফোন থেকে দেখার জন্য আপনার ESPN+ সদস্যতার সাথে অ্যাপটিকে লিঙ্ক করতে পারেন।

3. অ্যাথলেটিক

7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ

অ্যাথলেটিক একটি দুর্দান্ত ক্রীড়া সংবাদ অ্যাপ যা আপনার জন্য জিনিসগুলি সহজ রাখতে একটি ন্যূনতম, অগোছালো ডিজাইন ব্যবহার করে৷ বিভিন্ন ক্রীড়া দল, প্রতিযোগিতা, এবং খেলাধুলা নিজেরাই অনুসরণ করে, আপনি আমার ফিড-এ একটি উপযোগী সংবাদ স্ট্রিম পেতে পারেন ট্যাব।

এই অ্যাপটি এর Listen এর মাধ্যমে পডকাস্টগুলিও অন্তর্ভুক্ত করে৷ ট্যাব আপনার অনুসরণ করা এর উপর ভিত্তি করে আপনি প্রস্তাবিত পডকাস্ট পাবেন পছন্দগুলি, কিন্তু আপনি আগ্রহী হতে পারে এমন আরও পডকাস্ট খুঁজতে ট্যাবটি ব্যবহার করতে পারেন৷

অবশেষে, অ্যাথলেটিকসের ফলাফল ট্যাব আপনাকে সর্বশেষ ক্রীড়া স্কোরের শীর্ষে রাখতে সাহায্য করে। এই অ্যাপ এবং অনলাইন ফ্যান্টাসি স্পোর্টসের মধ্যে, আপনি এটির সাথে আরও মজা করার পাশাপাশি খেলাধুলার বিষয়ে আরও অনেক আপডেট রাখতে পাবেন।

4. ব্লিচার রিপোর্ট

7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ

Bleacher Report অ্যাপটি আপনাকে আপনার পছন্দের সর্বশেষ খবরের সাথে আপ টু ডেট রাখার জন্য আপনার প্রিয় দল, প্রতিযোগিতা এবং খেলাধুলা বেছে নিতে দেয়। যদিও ব্লিচার রিপোর্ট নেভিগেশনের ক্ষেত্রে অভ্যস্ত হতে কয়েক মিনিট সময় নিতে পারে, অ্যাপটি খুবই তরল এবং প্রতিক্রিয়াশীল। এমনকি এটির একটি ফলাফল রয়েছে৷ ট্যাব যা আপনাকে আপনার পছন্দের খেলার সর্বশেষ স্পোর্টস স্কোরগুলির সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে।

যেটি বৈশিষ্ট্যযুক্ত অন্যান্য অ্যাপ থেকে Bleacher রিপোর্টকে আলাদা করে তা হল আপনি অবস্থান চালু করতে পারেন অ্যাপটিকে আপনার কাছাকাছি স্থানীয় দলগুলি খুঁজে পেতে দিন। এটি আপনাকে স্পোর্টস গেমস এবং আপনার স্থানীয় এলাকার খবরের পাশাপাশি আরও আন্তর্জাতিকভাবে স্বীকৃত প্রতিযোগিতার শীর্ষে থাকতে সাহায্য করে।

5. স্কোর

7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ

মূলত ব্যবহারকারীর সুবিধা এবং সম্প্রদায়ের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে, স্কোর আপনার জন্য খেলাধুলার সংবাদ শীর্ষে থাকা দ্রুত এবং সহজ করে তোলে এবং স্কোর সংশ্লিষ্ট ট্যাবের মাধ্যমে। পছন্দসই৷ ট্যাব আপনাকে একটি ব্যক্তিগতকৃত এবং উপযোগী সংবাদ ফিড দেয়, তবে আপনি আবিষ্কার এর মাধ্যমে নতুন খেলা এবং প্রতিযোগিতাও আবিষ্কার করতে পারেন ট্যাব স্কোর-এর সাথে একটি অ্যাকাউন্ট তৈরি করে, আপনি অন্যান্য অ্যাপ ব্যবহারকারীদের সাথে যুক্ত হতে পারেন, গেমস এবং প্রতিযোগিতার সাথে সাথে চ্যাট করতে পারেন।

অ্যাপটি মসৃণ এবং এতে সামগ্রীর পরিমাণ থাকা সত্ত্বেও বিশৃঙ্খল বোধ করে না। আপনি যদি অন্যদের সাথে অনলাইনে আপনার চিন্তাভাবনা পোস্ট করার পাশাপাশি আপনার পছন্দের খেলার জন্য খবর এবং স্কোরগুলির শীর্ষে থাকতে চান, তাহলে স্কোর অনেক মূল্য দেয়৷

6. ওয়ানফুটবল

7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ

যদিও অনেক স্পোর্টস নিউজ অ্যাপ্লিকেশানগুলি দুর্দান্ত, আপনি হয়ত এমন কোনও অ্যাপ চান না যা খেলাধুলাকে কভার করে যা আপনি আগ্রহী নন৷ আপনি যদি শুধুমাত্র সকার বা ফুটবল অনুসরণ করতে আগ্রহী হন তবে ওয়ানফুটবল অ্যাপটি নিশ্চিত করার জন্য যথেষ্ট বেশি। আপনি আপ টু ডেট রাখুন।

আপনার প্রিয় হিসাবে নির্দিষ্ট দল এবং প্রতিযোগিতা নির্বাচন করে , হোম স্ক্রীন আপনার সাথে রাখা দরকার এমন সমস্ত গল্প সহ একটি নিউজ ফিড সরবরাহ করবে। আপনি যদি সিদ্ধান্ত নেন যে আপনি পর্যাপ্ত খবর পাচ্ছেন না, বা আপনি সময়ে সময়ে অন্যান্য লিগের সাথে চেক ইন করতে চান, তাহলে আবিষ্কার ট্যাব আপনাকে এটি করতে সাহায্য করবে।

OneFootball ম্যাচ এবং তাদের স্কোরও প্রদর্শন করে, যার অর্থ আপনি এক জায়গায় সাম্প্রতিক ফুটবল স্কোরগুলি নিয়ে চলতে পারেন৷

7. গল্ফ চ্যানেল

7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ 7টি সেরা ক্রীড়া সংবাদ অ্যাপ

আপনি যদি একজন গল্ফ ফ্যান হন, তাহলে আপনি দেখতে পাবেন যে অনেক স্পোর্টস নিউজ অ্যাপ পর্যাপ্ত গলফ কভার করে না, যার ফলে আপনি যে গল্পগুলি চালিয়ে যেতে চান তা মিস করতে পারেন। গল্ফ চ্যানেল একচেটিয়াভাবে গল্ফ কভার করে, মানে এখানে খবরের স্তর এবং স্কোর কভারেজ অন্যান্য খেলাধুলার সংবাদ অ্যাপের থেকে উচ্চতর হতে পারে৷

অ্যাপটি প্রধান গল্প এবং স্কোরগুলির শীর্ষে রাখা সহজ করে তোলে, তবে আরো এর মাধ্যমে ট্যাবে আপনি আরও নির্দিষ্ট ধরনের বিষয়বস্তু ফিল্টার খুঁজে পেতে পারেন, যেমন মতামত , সরঞ্জাম , অথবা নির্দেশ ভিডিও . স্পোর্টস অ্যাপগুলি অনুরাগীদের উন্নতিতে সাহায্য করার জন্য নির্দেশনামূলক ভিডিও অফার করে শুধুমাত্র একটি উপায় হল প্রযুক্তি খেলাধুলাকে সাহায্য করছে।

MyGolf ট্যাব আপনাকে আপনার নিউজ ফিডকে আরও ব্যক্তিগতকৃত করতে দেয়, কিছু নির্দিষ্ট গল্ফ খেলোয়াড়কে আপনার প্রিয় হিসেবে যোগ করে বিশেষ করে সেই খেলোয়াড়দের সম্পর্কে আরও সহজে খবর পেতে। আপনি যদি একজন গল্ফ ফ্যান হন তাহলে এই অ্যাপটি গুরুত্বপূর্ণ সব খবর এবং ভিডিওর উপরে।

আইফোন এবং অ্যান্ড্রয়েডে সেরা ক্রীড়া সংবাদ অ্যাপস

উপরে বৈশিষ্ট্যযুক্ত এক বা একাধিক অ্যাপ ডাউনলোড করে খেলাধুলার খবরের শীর্ষে থাকা আপনার সহজ হওয়া উচিত। আপনি যদি আপনার আগ্রহের খেলাগুলির আশেপাশে একটি বৃহত্তর সম্প্রদায়ের অনুভূতি অনুভব করতে চান, তাহলে মনে রাখবেন যে এই কয়েকটি অ্যাপ আপনাকে অন্যান্য ক্রীড়া অনুরাগীদের সাথেও সংযোগ করতে দেয়৷

সংবাদের শীর্ষে থাকা খেলাধুলার আপডেট থাকার সাথে অর্ধেক যুদ্ধ, তবে আপনাকে খেলাধুলার স্কোরের শীর্ষে থাকার চেষ্টা করা উচিত।


  1. আপনার iPhone এ স্পোর্টস স্কোর চেক করার জন্য 7টি সেরা অ্যাপ

  2. তথ্য ওভারলোডের বিরুদ্ধে লড়াই করার জন্য 5টি সেরা সংবাদ কিউরেশন অ্যাপ

  3. ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

  4. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ক্রীড়া অ্যাপ