কম্পিউটার

ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

এক বছরে 2,430টি মেজর লীগ বেসবল গেম রয়েছে। জাতীয় ফুটবল লীগ 17 সপ্তাহে 256টি গেম প্যাক করে। জাতীয় বাস্কেটবল অ্যাসোসিয়েশন এবং ন্যাশনাল হকি লীগ উভয় ক্ষেত্রেই 1,230টি খেলা হয়। কলেজ গেমস, NASCAR, টেনিস, অগণিত সকার লিগ, MMA এবং আরও অনেক কিছু যোগ করুন এবং এটির উপরে থাকা প্রায় অসম্ভব।

আপনি যদি একজন ক্রীড়া অনুরাগী হন, তাহলে আপনি জানেন যে খেলাধুলার বিস্তৃত বিশ্বের সাম্প্রতিক ঘটনা সম্পর্কে আপ টু ডেট থাকার চেষ্টা করার সময় আপনার চাকরি, পারিবারিক এবং সামাজিক বাধ্যবাধকতার মতো বিরক্তিকর জিনিসগুলি কতটা হতাশাজনক হতে পারে৷ সুসংবাদ হল যে সেখানে এক টন স্পোর্টস-কেন্দ্রিক অ্যাপ রয়েছে। যাইহোক, প্রশ্নে থাকা বেশিরভাগ অ্যাপই ভিড় থেকে নিজেদের আলাদা করতে খুব কম করে। এই তালিকায় উপস্থাপিত অ্যাপগুলি সমস্ত অনন্য বৈশিষ্ট্য এবং সুবিধাগুলি অফার করে যা আপনার রান-অফ-দ্য-মিল স্পোর্টস অ্যাপে পাওয়া যায় না। সৌভাগ্যবশত, এই অ্যান্ড্রয়েড অ্যাপগুলির সাহায্যে, জীবন আপনার প্রতি যাই ঘটুক না কেন আপনি জানতে পারবেন।

1. ইএসপিএন

ইএসপিএন খেলাধুলার সমার্থক। এতে অবাক হওয়ার কিছু নেই যে অবিশ্বাস্যভাবে জনপ্রিয় স্পোর্টস চ্যানেলের একই নামের একটি অফিসিয়াল অ্যাপ রয়েছে। ইএসপিএন অ্যাপে আপ-টু-দ্যা-মিনিট স্কোর, সাক্ষাত্কার এবং সংবাদের মতো সমস্ত মানক উপাদান রয়েছে। যাইহোক, ইএসপিএন অ্যাপটিকে যা আলাদা করে তা হল এটি আপনাকে ইএসপিএন-এর সমস্ত প্রোডাকশনে অ্যাক্সেস দেয়। ESPN-উত্পাদিত গেম, শো, রেডিও স্টেশন এবং পডকাস্ট সবই আপনার নখদর্পণে সহজলভ্য৷

ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

2. টিম স্ট্রীম

টিম স্ট্রিম হল জনপ্রিয় স্পোর্টিং নিউজ সাইট, দ্য ব্লিচার রিপোর্টের অফিসিয়াল মোবাইল অ্যাপ এবং এতে সাইট থেকে প্রচুর সামগ্রী রয়েছে৷ খবর, স্কোর, পরিসংখ্যান, সময়সূচী এবং স্ট্যান্ডিং ছাড়াও, টিম স্ট্রিম রিয়েল টাইম নিউজ আপডেট এবং লাইভ গেম এবং ইন্টারভিউ স্ট্রীমও বৈশিষ্ট্যযুক্ত। এই সব বন্ধ করতে, আপনি আপনার ফ্যান্টাসি লিগ সিঙ্ক করতে পারেন এবং আপনার খেলোয়াড়দের সম্পর্কে তথ্য এবং পরিসংখ্যান পেতে পারেন৷ টিম স্ট্রিমের মাধ্যমে আপনি নিশ্চিত করতে পারেন যে আপনি স্পোর্টস সেন্টারের পুনঃরায় না করেই আপনার লিগের র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকবেন।

ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

3. স্কোর

TheScore আপনাকে এর নাম দেবে এবং আরও অনেক কিছু। গ্রহের কার্যত প্রতিটি পেশাদার স্পোর্টস লিগ থেকে গর্বিত পরিসংখ্যান এবং সংবাদ কভারেজ (এমনকি কম জনপ্রিয় যেমন Lacrosse), এটি আপনাকে রিয়েল টাইমে আপডেট রাখবে। TheScore আপনাকে আপনার প্রিয় দল এবং স্বতন্ত্র ক্রীড়াবিদদের একটি ব্যক্তিগতকৃত ফিড তৈরি করতে দেয়, এটি নিশ্চিত করে যে আপনি কেবল আপনার কী বিষয়ে যত্নশীল তা দেখতে পান। এছাড়াও TheScore আপনাকে মূল নাটক, বাজ-বীটিং শট, অলৌকিক প্রত্যাবর্তন এবং আরও অনেক কিছু সম্পর্কে সতর্ক করবে, নিশ্চিত করবে যে আপনি কখনই একটি বীট মিস করবেন না।

ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

4. থুজ স্পোর্টস

আমরা যেমন উল্লেখ করেছি, সারা বছর ধরে বায়ু তরঙ্গে প্রচুর ক্রীড়া ইভেন্ট রয়েছে। দিনে শুধুমাত্র এত ঘন্টার মধ্যে, কোন গেমগুলি দেখবেন তা নির্ধারণ করা কঠিন। সৌভাগ্যবশত, Thuuz Sports লাইভ এবং আসন্ন গেমগুলি বিশ্লেষণ করে, 0 থেকে 100 পর্যন্ত স্কেলে র‍্যাঙ্কিং করে। মালিকানা অ্যালগরিদম এবং সামাজিক সংকেত ব্যবহার করে, Thuuz একটি লাইভ বা আসন্ন গেমের সামগ্রিক উত্তেজনা স্তরের পূর্বাভাস দিতে পারে। থুজ তুষ থেকে গম বাছাই করে, আপনাকে বিরক্তিকর গেম এড়াতে সক্ষম করে এবং নিশ্চিত করে যে আপনি আবার চতুর্থ ত্রৈমাসিক প্রত্যাবর্তন মিস করবেন না।

ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

5. ফ্যানক্রেড

দুর্ভাগ্যবশত, এই দিন এবং যুগে, প্রত্যেকের ফেসবুক নিউজ ফিডে বিড়ালের ভিডিও এবং ক্লিকবেট ফেক নিউজের আধিপত্য রয়েছে। আসন্ন গ্র্যান্ড স্ল্যাম ম্যাচ বা হোম প্লেটের পিছনে থেকে আপনার মতামত পোস্ট করার চেষ্টা করা অসারতার একটি অনুশীলন। সৌভাগ্যবশত, ফ্যানক্রেড অ্যাপটি সমস্ত বাজে কথা কাটাতে পারে এবং একটি জিনিসের উপর ফোকাস করতে পারে:খেলাধুলা। ফ্যানক্রেড মূলত ক্রীড়া অনুরাগীদের জন্য একটি সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম। এটি ব্যবহারকারীদের খেলাধুলার জন্য তাদের ভাগ করা উত্সাহের সাথে সংযোগ স্থাপন করতে দেয়, সারা বিশ্ব থেকে ভক্তদের সাথে সংযোগ স্থাপন করে৷ নিবন্ধগুলি শেয়ার করুন, ফটো পোস্ট করুন, আপনার হতাশা প্রকাশ করুন এবং  জয় উদযাপন করুন, সবই সমমনা ব্যক্তিদের সাথে।

ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

6. ইয়াহু ফ্যান্টাসি স্পোর্টস

ফ্যান্টাসি ফুটবল, বেসবল, বাস্কেটবল এবং হকি কভার করে, ইয়াহু ফ্যান্টাসি স্পোর্টস একটি ফ্যান্টাসি-লীগ জাঙ্কির জন্য আবশ্যক। অ্যাপটি ব্যবহারকারীদের তাদের সমস্ত ফ্যান্টাসি দলকে একটি একক অ্যাপ থেকে পরিচালনা করতে দেয়, যার মধ্যে প্লেয়ারদের খসড়া এবং ট্রেড করার ক্ষমতা রয়েছে। আপনার লিগে অংশগ্রহণ করার পাশাপাশি, অ্যাপটি দৈনিক এবং সাপ্তাহিক লিগ অফার করে যা ব্যবহারকারীদের কোল্ড হার্ড ক্যাশ জেতার সুযোগ দেয়। ইয়াহু ফ্যান্টাসি স্পোর্টস বিশেষজ্ঞ বিশ্লেষণ এবং আপ-টু-ডেট পরিসংখ্যানও অফার করে যাতে আপনি যেখানেই থাকুন না কেন আপনার লিগ-মেটদের থেকে এক ধাপ এগিয়ে থাকবেন।

ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

সেখানে খেলাধুলা-সম্পর্কিত এক টন অ্যাপ রয়েছে। আমরা কি আপনার প্রিয় মিস করেছি? কমেন্টে আমাদের জানান!


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফটো এডিটর অ্যাপগুলির মধ্যে 7টি৷

  2. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা এনক্রিপ্ট করা মেসেঞ্জার অ্যাপগুলির মধ্যে 3টি৷

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি ইমেল অ্যাপ