কম্পিউটার

আইএসও টুল সহ উইন্ডোজ 8 কম্পিউটারের জন্য কীভাবে পাসওয়ার্ড পুনরায় সেট করবেন

আমাদের উইন্ডো 8/8.1 কম্পিউটারগুলি ব্যবহার করার সময়, বেশিরভাগ ব্যবহারকারী এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন যে তাদের পাসওয়ার্ডগুলি অনুপলব্ধ বা তারা কেবল পাসওয়ার্ডটি ভুলে গেছে৷ এবং যে ব্যবহারকারীরা পাসওয়ার্ড রিসেট ডিস্ক ছাড়াই পাসওয়ার্ড রিসেট করতে চান, তাদের জন্য আমরা এখানে ব্যবহারকারীদের একটি পেশাদার উইন্ডোজ পাসওয়ার্ড পুনরুদ্ধার টুল - উইন্ডোজ পাসওয়ার্ড রিসেট আইএসও সুপারিশ করি, যা নিশ্চিতভাবে আপনাকে উইন্ডোজ 8-এর জন্য পাসওয়ার্ড রিসেট ISO সহ সহজেই পাসওয়ার্ড রিসেট বা ফিরে পেতে সাহায্য করবে।


উইন্ডোজ পাসওয়ার্ড কী এর মূল বৈশিষ্ট্যগুলি


  • ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেসের সাথে ডিজাইন করা হয়েছে এবং ব্যবহারকারীদের জন্য ব্যবহার করা সহজ।
  • সমস্ত কম্পিউটার ব্র্যান্ড যেমন Samsung/Dell/HP/Lenovo/Sony ইত্যাদি সমর্থন করে।
  • ব্যবহারকারীর OS পুনরায় ইনস্টল বা ফর্ম্যাট করার প্রয়োজন নেই।

উইন্ডোজ 8/8.1 পাসওয়ার্ড রিসেট করতে কিভাবে উইন্ডোজ পাসওয়ার্ড কী ব্যবহার করবেন

যে ব্যবহারকারীরা অ্যাডমিন অ্যাকাউন্টে অ্যাক্সেস পেতে পারেন না বা পাসওয়ার্ড রিসেট ডিস্ক নেই, তাদের জন্য উইন্ডোজ 8 পাসওয়ার্ড রিসেট টুল আইএসও গুরুত্বপূর্ণ হতে পারে। এবং Windows Password Key আমাদেরকে এই ISO ফাইলটি পেতে সাহায্য করতে পারে এবং কোনো ডেটা ক্ষতি ছাড়াই Windows 8 কম্পিউটারের জন্য পাসওয়ার্ড পুনরুদ্ধার বা রিসেট করতে সাহায্য করতে পারে।

ধাপ 1:পাসওয়ার্ড রিসেট ডিস্ক বার্ন করুন

জিনিসগুলি অবশেষে নিজেরাই সাজানো হবে, যখন আমাদের হাতে একটি পাসওয়ার্ড রিসেট ডিস্ক থাকে না তখন আমরা নিজেরাই এটি পুড়িয়ে ফেলতে পারি।

  • উপলব্ধ কম্পিউটারে উইন্ডোজ পাসওয়ার্ড কী ডাউনলোড করুন এবং প্রোগ্রাম চালান।
  • কম্পিউটারে একটি খালি CD/DVD/USB ফ্ল্যাশ ড্রাইভ ঢোকান৷
  • যখন আপনি নীচের ইন্টারফেসটি দেখতে পাবেন, তখন আপনাকে ISO ফাইল বার্ন করার জন্য একটি ডিভাইস চয়ন করতে হবে৷
আইএসও টুল সহ উইন্ডোজ 8 কম্পিউটারের জন্য কীভাবে পাসওয়ার্ড পুনরায় সেট করবেন

ধাপ 2:ISO টুল সহ Windows 8/8.1 পাসওয়ার্ড রিসেট করুন - পাসওয়ার্ড রিসেট ডিস্ক

আপনি পাসওয়ার্ড রিসেট ডিস্ক বার্ন করার পরে, আপনি আপনার পাসওয়ার্ড সুরক্ষিত Windows 8/8.1 কম্পিউটারে এই CD/DVD/USB ইনসেট করতে পারেন এবং এটি পুনরায় চালু করতে পারেন। এটি শুরু হওয়ার সাথে সাথে, আপনাকে পাসওয়ার্ড রিসেট ডিস্কের জন্য BIOS সেটিংস সেট করতে হবে, আপনি বিস্তারিত জানতে লিঙ্কটি উল্লেখ করতে পারেন। তারপরে আপনাকে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে৷

  • সেই ব্যবহারকারীর অ্যাকাউন্টটি নির্বাচন করুন যা আপনাকে লক আউট করে এবং পরে "উইন্ডোজ পাসওয়ার্ড সরান" এবং "পরবর্তী" এ ক্লিক করুন। (আপনি চাইলে পাসওয়ার্ড পরিবর্তন করতেও পারেন।)

  • আইএসও টুল সহ উইন্ডোজ 8 কম্পিউটারের জন্য কীভাবে পাসওয়ার্ড পুনরায় সেট করবেন

  • সেকেন্ড অপেক্ষা করার পর, আপনার পাসওয়ার্ড মুছে ফেলা হবে এবং তারপর আপনি কোনো পাসওয়ার্ড ছাড়াই আপনার Windows 8 কম্পিউটারে প্রবেশ করতে পারবেন।

  • আইএসও টুল সহ উইন্ডোজ 8 কম্পিউটারের জন্য কীভাবে পাসওয়ার্ড পুনরায় সেট করবেন

পুরো প্রক্রিয়াটি ব্যবহারকারীদের জন্য কাজ করা সহজ হতে পারে, এবং এই সফ্টওয়্যারটি শুধুমাত্র ব্যবহারকারীদের উইন্ডোজ 8 এর পাসওয়ার্ড অপসারণ এবং রিসেট করতে সাহায্য করতে পারে না, উইন্ডোজ সিস্টেমের অন্যান্য সংস্করণ যেমন Windows 10/8.1//7/XP/Vistaও সুবিধা পেতে পারে। এই উইন্ডোজ পাসওয়ার্ড কী থেকে।

এবং এটা হল কিভাবে ISO টুল দিয়ে Windows পাসওয়ার্ড রিসেট করা যায়, যদি আপনার উইন্ডো কম্পিউটারে অন্য কোন সমস্যা থাকে, তাহলে আপনি আমাদের কাছে আসতে পারেন এবং আমরা আপনাকে সমাধান পেতে আমাদের যথাসাধ্য চেষ্টা করব।


  1. কিভাবে আইএসও ফাইল দিয়ে উইন্ডোজ 7 পাসওয়ার্ড রিসেট করবেন

  2. Windows 7 এর জন্য ভুলে যাওয়া অ্যাডমিনিস্ট্রেটর পাসওয়ার্ড কিভাবে রিসেট করবেন

  3. পাসওয়ার্ড রিসেটের জন্য Windows 7 এ Ophcrack কিভাবে ব্যবহার করবেন

  4. কিভাবে উইন্ডোজে ভুলে যাওয়া অ্যাডমিনিস্ট্রেটর পাসওয়ার্ড পুনরায় সেট করবেন