কম্পিউটার

Verizon এখন ThinkPad X13s অফার করে, তাদের 5G আল্ট্রা ওয়াইডব্যান্ড দিয়ে সম্পূর্ণ

Verizon ThinkPad X13s বাজারজাত করতে Lenovo-এর সাথে অংশীদারিত্ব করেছে, যাকে "স্মার্টফোনের মতো অভিজ্ঞতা" প্রদানের জন্য বলা হয়েছে। এছাড়াও এটি ব্যবসার জন্য প্রথম প্রিমিয়াম থিঙ্কপ্যাড সিরিজের ল্যাপটপ, যা অন্যান্য নিফটি বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি অন্তর্নির্মিত Verizon 5G আল্ট্রা ওয়াইডব্যান্ড, কম লেটেন্সি এবং পর্যাপ্ত স্টোরেজ স্পেস রয়েছে৷

প্রথমত, ThinkPad X13s টেবিলে নিয়ে আসা উচ্চ গতি এবং দীর্ঘ ব্যাটারি লাইফ সহ, ব্যবসার মালিকরা এখন তাদের অবস্থান নির্বিশেষে কার্যকরভাবে এবং দক্ষতার সাথে তাদের প্রতিষ্ঠানগুলি চালাতে সক্ষম হবেন, কারণ ডিভাইসটি বিশেষভাবে দূরবর্তী কাজকে উন্নত করার জন্য ডিজাইন করা হয়েছে। যদিও 5G আল্ট্রা ওয়াইডব্যান্ড নেটওয়ার্ক নির্দিষ্ট কিছু এলাকায় সীমাবদ্ধ, এটি কর্মীদের সহজেই বড় ফাইল স্থানান্তর করার পাশাপাশি প্রতিষ্ঠানের বাইরে HD ভিডিও কল করতে দেয় কারণ এটি 4G এর চেয়ে 10 গুণ দ্রুত। ভুলে গেলে চলবে না যে পাবলিক ওয়াই-ফাইয়ের তুলনায় এটি নিরাপদ।

Verizon-এর মতে, ডিভাইসটি "AI অটো ফ্রেমিং, 5MP ক্যামেরা, AI ইকো বাতিলকরণ এবং শব্দ দমনের সাথে স্মার্ট সহযোগিতার অনুমতি দেয়। আপনার ব্যবসার সাথে তাল মিলিয়ে চলার জন্য ডিজাইন করা হয়েছে, ThinkPad X13s হল MIL-SPEC 810H 12টি পদ্ধতি, 26টি পদ্ধতি, এবং 200 গুণমান পরীক্ষা।"

আল্ট্রাথিন উইন্ডোজ 11 পিসি লেনোভো থিঙ্কশিল্ড প্ল্যাটফর্ম সিকিউরিটির সাথে আসে, যা মাইক্রোসফটের প্লুটন সিকিউরিটি প্রসেসরের উপর ভিত্তি করে যা ব্যবসাকে নিরাপত্তা লঙ্ঘন থেকে রক্ষা করতে সাহায্য করে। ডিভাইসটিকে Verizon On Site 5G প্রাইভেট নেটওয়ার্ক স্থাপনার সনাক্তকরণ এবং সংযোগ করার জন্যও ডিজাইন করা হয়েছে, যা এর বিনিময়ে হ্যাকারদের আক্রমণের সংবেদনশীলতা উল্লেখযোগ্যভাবে হ্রাস করে কারণ সংস্থাটি ব্যক্তিগত এবং পাবলিক ট্রাফিককে আলাদা করতে সক্ষম।

এবং অবশেষে, একটি eSIM ব্যবহার করে ব্যবসার মালিক নিরাপদে Wi-Fi ব্যবহার করে কর্মীদের অবস্থান নির্বিশেষে সহজেই নতুন ডিভাইসগুলিতে সক্রিয় করতে পারেন। আরও অন্তর্দৃষ্টির জন্য ThinkPad X13s-এ আরিফ বাচ্চাসের বিস্তারিত পর্যালোচনা দেখতে ভুলবেন না। এই নির্দিষ্ট ডিভাইসে আপনার হাত রাখার জন্য, আপনি এটিকে 2 বছরের চুক্তিতে $1,349.99 বা ব্যবসার জন্য একটি ডিভাইস পেমেন্ট প্ল্যানে প্রতি মাসে $40.27-এ পেতে বেছে নিতে পারেন। এবং যদি দুটি বিকল্পের কোনটিই আপনার কাছে আকর্ষণীয় না হয়, তাহলে ThinkPad X13s বর্তমানে $1,449.99 এ খুচরা বিক্রি করছে৷


  1. (হ্যান্ডস-অন ভিডিও) সারফেস ল্যাপটপ SE এ Windows 11 SE এর সাথে জীবন যাপন করা

  2. ARM-চালিত Lenovo ThinkPad X13s এবং দ্রুত ইম্প্রেশন আনবক্স করা

  3. ThinkPad X13s পর্যালোচনা:যুগে যুগে ARM ল্যাপটপে সেরা উইন্ডোজ

  4. স্পটিফাই অডিওবুক বৈশিষ্ট্য এখন মার্কিন যুক্তরাষ্ট্রে লাইভ