কম্পিউটার

টেলিগ্রাম প্রিমিয়াম লাইভ হয়। অফিসিয়াল মূল্য এবং বৈশিষ্ট্য নিশ্চিত করা হয়েছে

আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হওয়ার মাত্র এক সপ্তাহ পরে, টেলিগ্রাম প্রিমিয়াম এখন অ্যাপলের iOS ডিভাইসগুলিকে উইন্ডোজের মতো অন্যান্য প্ল্যাটফর্মের সাথে চালু করেছে, যা আগামী দিনে (বা ঘন্টার মধ্যেও) অনুসরণ করবে বলে আশা করা হচ্ছে।

iOS টেলিগ্রাম অ্যাপের অ্যাপ স্টোর তালিকা নিশ্চিত করে যে টেলিগ্রামের নতুন সাবস্ক্রিপশন পরিষেবার জন্য মাসিক মূল্য প্রকৃতপক্ষে $4.99। এই মূল্য USD-এ তাই অঞ্চলভেদে পরিবর্তিত হবে। উদাহরণস্বরূপ, এখানে অস্ট্রেলিয়ায়, টেলিগ্রাম প্রিমিয়ামের খরচ প্রতি মাসে $7.49 (AUD)৷

সর্বশেষ iOS অ্যাপ আপডেটের জন্য রিলিজ নোটগুলি টেলিগ্রাম প্রিমিয়ামের সমস্ত বৈশিষ্ট্য প্রকাশ করে যা গ্রাহকরা উপকৃত হওয়ার আশা করতে পারেন। নোটগুলি টেলিগ্রাম এখন 700 মিলিয়ন ব্যবহারকারীর চিহ্নে পৌঁছেছে বলেও উল্লেখ করে। সত্যিই একটি চিত্তাকর্ষক মাইলফলক।

এখানে টেলিগ্রাম প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলির সম্পূর্ণ তালিকা সহ রিলিজ নোট রয়েছে:

iOS ব্যবহারকারীরা অ্যাপের মধ্যে সেটিংস মেনুর মাধ্যমে টেলিগ্রাম প্রিমিয়ামের জন্য সাইন আপ করতে পারেন। অদূর ভবিষ্যতে একটি আপডেট পেলে টেলিগ্রাম উইন্ডোজ ডেস্কটপ অ্যাপের মধ্যে বিকল্পটি পাওয়া উচিত।

আরও প্রযুক্তির খবর পরে? Twitter এবং Facebook-এ আমাদের একটি ফলো করুন৷

টেলিগ্রাম প্রিমিয়াম লাইভ হয়। অফিসিয়াল মূল্য এবং বৈশিষ্ট্য নিশ্চিত করা হয়েছে টেলিগ্রাম প্রিমিয়াম লাইভ হয়। অফিসিয়াল মূল্য এবং বৈশিষ্ট্য নিশ্চিত করা হয়েছেDownloadQR-CodeTelegram MessengerDeveloper:Telegram Messenger LLPPprice:বিনামূল্যে
  1. আসাসিন্স ক্রিডস ইজিও এবং ইভর এখন ফোর্টনাইট এ লাইভ রয়েছে

  2. গেমিং-এ নতুন:Windows 11 এবং Edge নতুন গেমিং বৈশিষ্ট্য পায়

  3. Windows 365 অ্যাপটি Microsoft স্টোরে Windows 11 এর জন্য লাইভ হয়

  4. Microsoft Windows 11 নতুন বৈশিষ্ট্য এবং উন্নতি:আপনার যা কিছু জানা দরকার