কম্পিউটার

টেলিগ্রাম প্রিমিয়াম পরিষেবা এই মাসে চালু হবে

টেলিগ্রামের প্রতিষ্ঠাতা, পাভেল দুরভ, আজ নিশ্চিত করেছেন যে টেলিগ্রাম মেসেজিং পরিষেবাটি প্রকৃতপক্ষে একটি অর্থপ্রদানের সদস্য পদ পাবে এবং এটি এই মাসের কোনো এক সময়ে সমস্ত ব্যবহারকারীদের কাছে চালু করা হবে৷

"এটি কিছুটা চিন্তা করার পরে, আমরা বুঝতে পেরেছি যে আমাদের বিদ্যমান বৈশিষ্ট্যগুলিকে বিনামূল্যে রেখে আমাদের সর্বাধিক চাহিদাযুক্ত অনুরাগীদের আরও বেশি পেতে দেওয়ার একমাত্র উপায় হল সেই উত্থাপিত সীমাগুলিকে একটি অর্থপ্রদানের বিকল্প করা," ডুরভ তার অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে একটি পোস্টে ব্যাখ্যা করেছেন। “তাই এই মাসে আমরা টেলিগ্রাম প্রিমিয়াম চালু করব, একটি সাবস্ক্রিপশন প্ল্যান যা যে কেউ অতিরিক্ত বৈশিষ্ট্য, গতি এবং সংস্থান অর্জন করতে দেয়৷ এটি ব্যবহারকারীদের টেলিগ্রাম সমর্থন করতে এবং নতুন বৈশিষ্ট্যগুলি প্রথমে পাওয়া ক্লাবে যোগদানের অনুমতি দেবে৷"

Durov নিশ্চিত করেছে যে সমস্ত বিদ্যমান বৈশিষ্ট্যগুলি সমস্ত ব্যবহারকারীর জন্য বিনামূল্যে থাকবে এবং শুধুমাত্র যারা আরও উচ্চ-সম্পন্ন পণ্য চান, ব্যবহারকারীদের একটি সংখ্যালঘু, তাদের অর্থ প্রদান করতে হবে।

মজার বিষয় হল, ডুরভ তার পোস্টে আরও বলেছে যে বিনামূল্যে ব্যবহারকারীরা টেলিগ্রাম প্রিমিয়াম স্তর থেকে সামগ্রিকভাবে টেলিগ্রাম পরিষেবাকে সমর্থন করার পাশাপাশি কিছু সুবিধা পাবেন। "এমনকি যে ব্যবহারকারীরা টেলিগ্রাম প্রিমিয়ামে সাবস্ক্রাইব করেন না তারাও এর কিছু সুবিধা উপভোগ করতে পারবেন," তিনি ব্যাখ্যা করেছেন। "তারা প্রিমিয়াম ব্যবহারকারীদের পাঠানো অতিরিক্ত-বড় ডকুমেন্ট, মিডিয়া এবং স্টিকার দেখতে পারবে, অথবা একইভাবে প্রতিক্রিয়া জানাতে একটি বার্তায় ইতিমধ্যে পিন করা প্রিমিয়াম প্রতিক্রিয়া যোগ করতে ট্যাপ করতে পারবে।"

এই লেখার সময় পর্যন্ত টেলিগ্রাম প্রিমিয়ামের অফিসিয়াল মূল্য বা নিশ্চিত বৈশিষ্ট্যগুলির একটি সম্পূর্ণ তালিকা নিশ্চিত করা হয়নি যদিও, এই মাসে প্রিমিয়ামের লঞ্চ হওয়ার কারণে, টেলিগ্রাম উত্সাহীদের বিশদ বিবরণের জন্য খুব বেশি অপেক্ষা করতে হবে না। পি>

টেলিগ্রাম একটি অবিশ্বাস্যভাবে জনপ্রিয় মেসেজিং পরিষেবা যা এখন 500 মিলিয়নেরও বেশি ব্যবহারকারীদের নিয়ে গর্ব করে৷ পরিষেবাটি গত কয়েক বছর ধরে বরং আক্রমনাত্মকভাবে বৈশিষ্ট্যগুলি যোগ করছে এবং এখন OBS স্টুডিওর মাধ্যমে লাইভস্ট্রিমিং, উন্নত গোপনীয়তা সেটিংস, ভিডিও কনফারেন্সিং এবং ভয়েস কলগুলিকে আক্ষরিক অর্থে লক্ষ লক্ষ শ্রোতাদের সমর্থন করে। ব্যবহারকারীরা 2GB পর্যন্ত ফাইল পাঠাতে টেলিগ্রাম ব্যবহার করতে পারেন।

আরও প্রযুক্তি বিষয়বস্তুর পরে? Pinterest এবং YouTube-এ আমাদের অনুসরণ করুন৷


  1. কম্বিন গ্রোথ রিভিউ:ইনস্টাগ্রামের জন্য একটি নমনীয় বৃদ্ধি পরিষেবা

  2. উইন্ডোজ এই কম্পিউটারে একটি হোমগ্রুপ সেট আপ করতে পারে না [সমাধান]

  3. Xbox এবং Windows Spotify অ্যাপগুলি বিনামূল্যে এবং প্রিমিয়াম ব্যবহারকারীদের জন্য গানের লিরিক্স যোগ করে

  4. নিজস্ব স্ট্রিমিং পরিষেবা চালু করতে ডিজনি নেটফ্লিক্স পরিত্যাগ করেছে