কম্পিউটার

আপনি এখন আপনার প্রিয় ওপেন প্ল্যাটফর্ম, ইউটিলিটি, এবং ফাইল ম্যানেজমেন্ট মাইক্রোসফট স্টোর অ্যাপের জন্য ভোট দিতে পারেন

আপনি হয়তো মনে রাখতে পারেন যখন Microsoft আপনাকে Windows এ আপনার প্রিয় Microsoft Store অ্যাপটি মনোনীত করতে বলেছিল যাতে এটি আরও ভালভাবে স্বীকৃত হয়। ঠিক আছে, প্রতিশ্রুতি অনুযায়ী, মনোনয়ন পর্ব বন্ধ হয়ে গেছে এবং মাইক্রোসফ্ট স্টোর অ্যাপ পুরস্কারের জন্য যোগ্য অ্যাপের তালিকা সংকুচিত করা হয়েছে। এর মানে হল আপনি এখন আনুষ্ঠানিকভাবে ভোট দিতে পারেন, এবং উইন্ডোজের সেরা উন্মুক্ত প্ল্যাটফর্ম, ইউটিলিটি এবং ফাইল ম্যানেজমেন্ট অ্যাপের সিদ্ধান্ত নিতে পারেন (নিওউইনের মাধ্যমে।)

মোট, তিনটি ভিন্ন বিভাগ জুড়ে 30টি অ্যাপ রয়েছে যা আপনি এই Microsoft ফর্ম পৃষ্ঠায় ভোট দিতে পারেন। ওপেন প্ল্যাটফর্ম বিভাগে, মোট 10টি অ্যাপ রয়েছে যা ভোট দেওয়ার জন্য রয়েছে। এগুলো নিচে দেখা যাবে। আপনি যদি এই অ্যাপগুলির কোনওটি চেষ্টা না করে থাকেন তবে আপনি লিঙ্কগুলিতে যেতে পারেন এবং সেগুলি আপনার সিদ্ধান্তগুলিকে প্রভাবিত করতে পারে কিনা তা দেখার চেষ্টা করুন৷ মনে রাখবেন ওপেন প্ল্যাটফর্ম অ্যাপ হল এমন অ্যাপ যা উইন্ডোজ পরিবর্তন করে এবং বৈশিষ্ট্যগুলিকে আরও অ্যাক্সেসযোগ্য করে তোলে।

ইউটিলিটির দিকে, 9টি ভিন্ন অ্যাপ রয়েছে যার জন্য আপনি ভোট দিতে পারেন। এই ইউটিলিটি অ্যাপ্লিকেশানগুলি এমন অ্যাপ যা আপনাকে কাজগুলি স্বয়ংক্রিয় করতে, উইন্ডোগুলির সমস্যাগুলি সমাধান করতে, আপনার স্ক্রীন রেকর্ড বা শেয়ার করতে এবং আরও অনেক কিছু করতে সহায়তা করতে পারে৷ আপনি হয়তো ইতিমধ্যেই এই অ্যাপগুলির কিছুর সাথে পরিচিত!

অবশেষে, ফাইল ম্যানেজমেন্টের সাথে, 10টি অ্যাপ রয়েছে যা মাইক্রোসফ্ট আপনাকে ভোট দিতে চায়। মাইক্রোসফ্ট অনুসারে এই ধরণের অ্যাপগুলি আপনাকে আপনার উইন্ডোজ পিসিতে ফাইলগুলি পরিচালনা করতে এবং মেটাডেটা দেখতে, বাছাই করতে, সম্পাদনা করতে, ফাইলগুলিকে রূপান্তর করতে, সেগুলিকে সংকুচিত করতে এবং আরও অনেক কিছু করতে সহায়তা করতে পারে। নিচের লিঙ্কগুলি দিয়ে সেগুলি দেখুন৷

সামগ্রিকভাবে, এই কিছু খুব কঠিন অ্যাপ্লিকেশন. অনেক উইন্ডোজ অনুরাগীরা রুফাস, সেইসাথে স্পিডটেস্ট, এবং ইঙ্ক ওয়ার্কস্পেস বা সাবলীল অনুসন্ধানের মতো অ্যাপ পছন্দ করতে এসেছেন। শীঘ্রই আপনার ভোট পেতে ভুলবেন না, যদিও! ভোটিং সময়-সীমিত এবং 17 মে, 2022, প্রশান্ত মহাসাগরীয় সময় রাত 8:00 পর্যন্ত উপলব্ধ থাকবে। বিজয়ীদের এই মাসের শেষের দিকে ঘোষণা করা হবে! এছাড়াও আপনি জনপ্রতি এক বার ভোট দিতে পারবেন।

মাইক্রোসফ্ট বেছে নেওয়া এই অ্যাপগুলি সম্পর্কে আপনি কী মনে করেন তা আমাদের জানান এবং আপনি কোন অ্যাপের জন্য ভোট দিয়েছেন তা শেয়ার করতে চাইলে নীচে আমাদের একটি মন্তব্য করুন!


  1. আপনি এখন মাইক্রোসফ্ট স্টোর থেকে 219 ডলারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ডেভেলপার কিট, একটি মিনি এআরএম-ভিত্তিক পিসি কিনতে পারেন

  2. Mozilla Firefox এখন Windows 10 এবং 11 এর জন্য Microsoft স্টোরে উপলব্ধ

  3. আপনি এখন আপনার প্রিয় শপিং পোর্টালে Amazon ক্যাশ ব্যবহার করতে পারেন!

  4. আপনার পিসি এপ্রিল 2022 এর জন্য সেরা 5টি দরকারী উইন্ডোজ 10 স্টোর অ্যাপস