কম্পিউটার

Microsoft টিজ করে Windows 11

এ টাস্ক ম্যানেজার ইউটিলাইজেশন এরিয়ার জন্য অ্যাকসেন্ট কালার সাপোর্ট

সর্বশেষ উইন্ডোজ ইনসাইডার ডার্ক মোড এবং একটি নতুন হ্যামবার্গার মেনুর মতো বৈশিষ্ট্যগুলির সাথে এটিকে আরও আধুনিক করার জন্য উইন্ডোজ 11-এ টাস্ক ম্যানেজারকে টুইক তৈরি করেছে, কিন্তু মাইক্রোসফ্ট এখনও সম্পন্ন করেনি। Neowin দ্বারা চিহ্নিত, কোম্পানিটি সম্প্রতি Windows 11-এ টাস্ক ম্যানেজার ইউটিলাইজেশন এরিয়ার জন্য একটি কাস্টম কালার সাপোর্ট টিজ করেছে৷

সাম্প্রতিক উইন্ডোজ ইনসাইডার ওয়েবকাস্টে (16:00 চিহ্নে) মাইক্রোসফ্ট বলেছে যে এটি একটি বিশেষ কারণে এই বৈশিষ্ট্যটি নিয়ে এসেছে। কারণ উইন্ডোজ ইনসাইডাররা টাস্ক ম্যানেজারে ব্যবহার এলাকার হলুদ সরিষার রঙ পছন্দ করেনি।

স্পষ্টতই, এটি নতুন ব্যবহারকারী ইন্টারফেসের সাথে ভালভাবে ফিট করে না। সুতরাং, কোম্পানিটি রঙে বাছাই করা যাই হোক না কেন তার উপর ভিত্তি করে ব্যবহারকারীর পছন্দের রং সমর্থন করার জন্য টাস্ক ম্যানেজারের জন্য একটি নতুন উপায় টিজ করেছে। Windows 11 এর ব্যক্তিগতকরণ পৃষ্ঠার বিভাগ। মাইক্রোসফ্ট দেখিয়েছে কিভাবে আপনি গোলাপী, লাল, কমলা, নীল এবং এমনকি সাদাতে স্যুইচ করতে পারেন। এটি এমনকি হাইলাইট করেছে যে কীভাবে রঙগুলি অন্ধকার মোডে নিয়ে যায়৷

Microsoft টিজ করে Windows 11

লাইভ স্ট্রিমে মন্তব্যের উপর ভিত্তি করে, বৈশিষ্ট্যটির প্রতিক্রিয়া বেশ দুর্দান্ত ছিল, বিশেষ করে মাইক্রোসফ্টের নিজের জেন জেন্টলম্যানের সাথে, যিনি বলেছিলেন, "YAY, Pink!" ব্র্যান্ডন লেব্লাঙ্কও উল্লেখ করেছেন কিভাবে নতুন রং বিভিন্ন শেডের মধ্যে বৈসাদৃশ্য যোগ করে।

উইন্ডোজ ইনসাইডাররা কখন এই রঙের বিকল্পগুলি বিশেষভাবে আশা করতে পারে তা মাইক্রোসফ্ট উল্লেখ করেনি। যাইহোক, চ্যাট এবং ব্র্যান্ডন লেব্ল্যাঙ্কের মতে, এগুলি ভবিষ্যত বিল্ডে আসা সমস্ত উন্নতি। এর মানে আমরা জানি না কখন আমরা এটি দেখতে পাব, তবে লাইনের নিচে আশা আছে। গত সপ্তাহে আমাদের একটি বড় নির্মাণ হয়নি, তাই এই ধরনের দুর্দান্ত বৈশিষ্ট্য সহ একটি বড় বিল্ড শেষ হয়ে গেছে।


  1. মাইক্রোসফ্ট সংক্ষেপে উইন্ডোজ 11 এর জন্য নতুন মিডিয়া প্লেয়ার অ্যাপ দেখায়

  2. Microsoft Windows 11 টাস্ক ম্যানেজারে এজ প্রক্রিয়াগুলি দেখতে এবং বোঝা সহজ করে তোলে

  3. একটি সুন্দর নতুন টাস্ক ম্যানেজার অ্যাপটি সর্বশেষ উইন্ডোজ ইনসাইডার বিল্ডে লুকিয়ে আছে

  4. উইন্ডোজ টাস্ক ম্যানেজার কি? (এবং আপনি এটি দিয়ে কি করতে পারেন)