কম্পিউটার

মাইক্রোসফ্ট ইনসাইডারদের জন্য প্রথম অফিসিয়াল উইন্ডোজ 11 আইএসও প্রকাশ করেছে

মাইক্রোসফ্ট আজকে প্রথম অফিসিয়াল উইন্ডোজ 11 আইএসও প্রকাশ করেছে অভ্যন্তরীণ ব্যক্তিদের জন্য যারা OS এর পরিষ্কার ইনস্টল বা ইন-প্লেস আপগ্রেড করতে আগ্রহী। Windows 10 ইনসাইডার বিল্ড 22000.132-এর জন্য ISO, যা গত সপ্তাহে প্রকাশিত হয়েছে, Windows Insider Preview Downloads পৃষ্ঠায় পাওয়া যাবে।

আপনি যদি Windows 11 ইনস্টল করার জন্য এই ISOগুলি ব্যবহার করেন, তাহলে আপনি পুনরায় ডিজাইন করা আউট-অফ-বক্স অভিজ্ঞতাটি লক্ষ্য করবেন যা এখন ব্যবহারকারীদের সেটআপ প্রক্রিয়া চলাকালীন তাদের পিসির নাম দেওয়ার অনুমতি দেয়। ব্যবহারকারীদের তাদের নতুন পিসি সেট আপ করতে সহায়তা করার জন্য একটি নতুন গেট স্টার্টেড অ্যাপও প্রথম-চালিত অভিজ্ঞতায় চালু হবে।

মাইক্রোসফ্ট ইনসাইডারদের জন্য প্রথম অফিসিয়াল উইন্ডোজ 11 আইএসও প্রকাশ করেছে

যদি আপনি এটি মিস করেন, মাইক্রোসফ্ট আজ ডেভ এবং বিটা চ্যানেলে ইনসাইডারদের জন্য উইন্ডোজ 11 বিল্ড 22000.160 প্রকাশ করেছে, তবে গত সপ্তাহের বিল্ড 22000.132 এর তুলনায় সামান্য পার্থক্য রয়েছে:মাইক্রোসফ্ট আপডেটের জন্য কতক্ষণ রিস্টার্ট হবে তার অনুমান নিষ্ক্রিয় করেছে কিছু বাগ ঠিক করতে HDD সহ পিসি ব্যবহার করুন, এবং টাস্কবারে "ব্যবহারের অবস্থান" আইকনের জন্য একটি ফিক্সও রয়েছে৷ আপনি আমাদের পৃথক পোস্টে সর্বশেষ Windows 11 বিল্ড সম্পর্কে আরও জানতে পারেন৷


  1. Microsoft Windows 11-এ OS আপডেটের জন্য ETAs দেওয়ার পরীক্ষা করছে

  2. মাইক্রোসফ্ট অভ্যন্তরীণ নির্বাচন করতে Windows 11-এর জন্য নতুন ফটো অ্যাপ রোলআউট শুরু করে

  3. এখানে প্রথমে উইন্ডোজ 11 এবং অ্যান্ড্রয়েডের জন্য নতুন Microsoft ডিফেন্ডার অ্যাপটি দেখুন

  4. Microsoft Windows 10 এর জন্য বিনামূল্যে আপডেট সহকারী টুল প্রকাশ করে