কম্পিউটার

ফোন নম্বরের প্রয়োজনীয়তা সরাতে ওভারওয়াচ 2 (কিছু কিছুর জন্য)

ওভারওয়াচ 2 ভিডিও গেমটি এই সপ্তাহে উইন্ডোজ পিসি এবং মাইক্রোসফ্টের এক্সবক্স কনসোলে লঞ্চ করা হয়েছে এবং খেলোয়াড়দের দ্বারা লঞ্চটি অত্যন্ত প্রত্যাশিত ছিল, এটি সার্ভার বিভ্রাট এবং অন্যান্য অনেক সমস্যায় জর্জরিত হয়েছে যা নতুন এবং দীর্ঘ সময়ের খেলোয়াড়দের বিরক্ত করেছে।

একটি সমস্যা যা অনেক ওভারওয়াচ 2 প্লেয়ারকে বিরক্ত করেছে তা হল নতুন স্মার্টফোন নম্বরের প্রয়োজনীয়তা যা এখন তাদের খেলার আগে অ্যাকাউন্টগুলি সক্রিয় করার জন্য প্রয়োজন। যদিও বেশিরভাগ প্রাপ্তবয়স্ক খেলোয়াড়দের একটি স্মার্টফোন থাকে, ওভারওয়াচ 2 দ্বারা ব্যবহৃত সিস্টেমটি প্রিপেইড ফোনের নম্বরগুলি গ্রহণ করে না। অল্পবয়সী খেলোয়াড় যাদের কাছে স্মার্টফোন নেই তারাও স্পষ্টতই বিভ্রান্ত।

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ক্ষোভের পরে, ব্লিজার্ড কিছু অ্যাকাউন্টের জন্য স্মার্টফোন নম্বরের প্রয়োজনীয়তা সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিয়েছে। এই শুক্রবার, 7ই অক্টোবর থেকে, যাদের Battle.net অ্যাকাউন্ট আছে তাদের Overwatch 2 খেলার জন্য একটি ফোন নম্বর দিতে হবে না। তবে, Overwatch 2 প্লেয়ার যারা Battle.net অ্যাকাউন্ট ছাড়াই খেলতে চান এবং যারা একটি তৈরি করছেন। গেমের সাথে ব্যবহার করার জন্য একেবারে নতুন Battle.net অ্যাকাউন্টটিকে এখনও 2FA ফর্ম হিসাবে একটি ফোন ব্যবহার করতে হবে৷

"আমরা ওভারওয়াচ 2 কে একটি লাইভ পরিষেবা হিসাবে ডিজাইন করেছি, যা আমাদের বিভিন্ন প্লেয়ার প্রতিক্রিয়ার প্রতি প্রতিক্রিয়াশীল হতে সক্ষম করে," অফিসিয়াল ঘোষণায় বলা হয়েছে। “আমরা বিদ্যমান ওভারওয়াচ প্লেয়ারদের সংখ্যাগরিষ্ঠের জন্য ফোন নম্বরের প্রয়োজনীয়তাগুলি সরানোর সিদ্ধান্ত নিয়েছি। সংযুক্ত Battle.net অ্যাকাউন্টের সাথে যেকোনও ওভারওয়াচ প্লেয়ার, যার মধ্যে 9 জুন, 2021 থেকে খেলেছেন এমন সমস্ত খেলোয়াড়কে খেলতে ফোন নম্বর দিতে হবে না। আমরা এই পরিবর্তনটি করার জন্য কাজ করছি এবং আশা করছি এটি 7 অক্টোবর শুক্রবার লাইভ হবে। এটি কার্যকর হলে আমরা খেলোয়াড়দের আপডেট করব।

“আমরা Overwatch 2-এ ব্যাঘাতমূলক আচরণের বিরুদ্ধে লড়াই করতে প্রতিশ্রুতিবদ্ধ রয়েছি—যেসব অ্যাকাউন্ট Battle.net-এর সাথে সংযুক্ত ছিল না এবং সেইসাথে নতুন অ্যাকাউন্টগুলিকে এখনও SMS সুরক্ষা প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে হবে, যা নিশ্চিত করতে সাহায্য করে যে আমরা প্রতারণার বিরুদ্ধে আমাদের সম্প্রদায়কে রক্ষা করছি৷ যদি কোনও খেলোয়াড় বিঘ্নিত আচরণে জড়িত ধরা পড়ে, তবে তাদের অ্যাকাউন্টটি নিষিদ্ধ করা যেতে পারে তার একটি নতুন অ্যাকাউন্ট থাকুক বা না থাকুক। একটি দল হিসাবে, আমরা চলমান প্রতিক্রিয়া শুনতে থাকব এবং প্রয়োজন হলে এই ক্ষেত্রে আরও সামঞ্জস্য করব।"

সার্ভার এবং ফোন নাটকের পাশাপাশি, কিছু খেলোয়াড় তাদের অ্যাকাউন্টগুলিকে একত্রিত করতে এবং মূল ওভারওয়াচ গেমটিতে পূর্বে আনলক করা সামগ্রী হারানোর ক্ষেত্রেও সমস্যার সম্মুখীন হচ্ছে। এই ধরনের সমস্যায় ভুগছেন এমন খেলোয়াড়দের যেকোনো উপলব্ধ আপডেট ইনস্টল করতে, লগ আউট করতে এবং আবার লগ ইন করতে এবং পরের সপ্তাহে সমস্ত সার্ভারে ডেটা স্বয়ংক্রিয়ভাবে প্রচারের জন্য অপেক্ষা করতে উত্সাহিত করা হয়। সম্পূর্ণ বিবরণ এখানে পড়া যাবে।

আপনি কি Overwatch 2 খেলছেন? নীচের মন্তব্যগুলিতে আপনার অভিজ্ঞতা মসৃণ হয়েছে কিনা তা আমাদের জানান এবং তারপর আরও Windows এবং Xbox গেমিং খবরের জন্য Twitter এবং Facebook-এ আমাদের অনুসরণ করুন৷

ফোন নম্বরের প্রয়োজনীয়তা সরাতে ওভারওয়াচ 2 (কিছু কিছুর জন্য) ফোন নম্বরের প্রয়োজনীয়তা সরাতে ওভারওয়াচ 2 (কিছু কিছুর জন্য)DownloadQR-CodeOverwatch® 2Developer:Blizzard EntertainmentPrice:বিনামূল্যে
  1. অ্যান্ড্রয়েডে একটি ফোন নম্বর কীভাবে আনব্লক করবেন

  2. ইন্সটাগ্রাম থেকে ফোন নম্বর সরানোর ৩টি উপায়

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 30টি সেরা দ্বিতীয় ফোন নম্বর অ্যাপ

  4. আপনার Android এর জন্য ভার্চুয়াল ফোন নম্বর অ্যাপস