কম্পিউটার

Fortnite তার প্রথম ট্রান্স চরিত্রটি Supergirls Dreamer এর সাথে যোগ করেছে

Fortnite এর সর্বশেষ আপডেটটি সবেমাত্র এক্সবক্স কনসোল, উইন্ডোজ পিসি, এক্সবক্স ক্লাউড গেমিং এবং অন্যান্য সমস্ত সমর্থিত প্ল্যাটফর্মে লাইভ হয়েছে এবং প্রত্যাশিত মানচিত্রের পরিবর্তন এবং নতুন আইটেমগুলির সাথে, এই আপডেটটি গেমটিতে প্রথম ট্রান্স চরিত্র যুক্ত করেছে বলে মনে হচ্ছে, Dreamer .

ড্রিমার এসেছে CW-এর সুপারগার্ল টিভি সিরিজ থেকে, যেটি সম্প্রতি 2021 সালের শেষের দিকে ছয়টি সিজনের পর শেষ হয়েছে এবং এটি শুধুমাত্র শো-এর প্রথম ট্রান্স সুপারহিরো চরিত্র নয়, সাধারণভাবে টিভিতে প্রথম ট্রান্স সুপারহিরো চরিত্র হিসেবে কৃতিত্ব লাভ করেছে।

গ্রাউন্ড ব্রেকিং চরিত্র হওয়ার পাশাপাশি, ড্রিমার অনুরাগীদের একটি অনুগত ফলোও অর্জন করেছিল এবং নিয়া নাল (এটি ড্রিমারের অ-সুপারহিরো নাম) একটি সম্পূর্ণ মৌলিক সৃষ্টির কারণে এলজিবিটি সম্প্রদায়ের দ্বারা সাধারণভাবে সমাদৃত হয়েছিল। একটি নন-ট্রান্স কমিক বইয়ের চরিত্রের অলস অভিযোজন হওয়ার পরিবর্তে শোয়ের জন্য যাকে LGBT জনসংখ্যার জন্য চেষ্টা এবং আবেদন করার জন্য ট্রান্স করা হয়েছিল।

যদিও ফোর্টনাইটের সাথে নিয়া নলের সংযোজনটি আসন্ন বার্ষিক রেইনবো রয়্যাল ইভেন্টের সাথে টাই-ইন হিসাবে তত্ত্বানুযায়ী (যা মূলত ফোর্টনাইটের নিজস্ব এলজিবিটি ইন-গেম প্রাইড ইভেন্ট) এই পদক্ষেপটি ডিসি কমিক্সের অংশে চরিত্র হিসাবে একটি প্রচারও হতে পারে। গত মাসে সুপারম্যান:সন অফ কাল-এল-এর 13 নম্বর ইস্যুতে মূল লাইনের কমিক বইয়ের ধারাবাহিকতায় ঝাঁপিয়ে পড়েছে।

ড্রিমারকে এক সপ্তাহের মধ্যে স্টোর ট্যাবের মাধ্যমে ইন-গেম কেনার জন্য লাইভ হতে হবে যদিও এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।


  1. Fortnite ভিডিও গেম তার ভিলেনকে 2022 সালের জানুয়ারিতে ফোকাস করতে

  2. মার্ভেলস ডক্টর স্ট্রেঞ্জ ফোর্টনাইট ভিডিও গেমে চ্যাপ্টার 3 সিজন 2 নিয়ে আসে

  3. X-Mens Wolverine Fortnite ভিডিও গেমে নতুন চেহারা নিয়ে ফিরেছে

  4. Google Pixel 2 এর সাথে তার প্রতিশ্রুতি প্রদান করে