কম্পিউটার

Windows 11-এ এই মুহূর্তে 6টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

কিভাবে আপনি Windows 11 এ সেরা অ্যান্ড্রয়েড অ্যাপস পাবেন? বিটা চ্যানেলে Windows ইনসাইডারদের জন্য, আপনি এখনই Windows 11-এ Android অ্যাপ ব্যবহার করা শুরু করতে পারেন।

পূর্বে, আপনি যদি উইন্ডোজে অ্যান্ড্রয়েড অ্যাপ চালাতে চান, তাহলে আপনাকে ব্লুস্ট্যাকসের মতো একটি অ্যান্ড্রয়েড এমুলেটর ইনস্টল করতে হবে। আর না! এখন, আপনি আপনার Windows 11 পিসিতে নেটিভভাবে Android অ্যাপ চালাতে পারেন।

সাইডলোড অ্যাপের বিকল্প আছে, কিন্তু এই তালিকার জন্য আমরা Windows ইনসাইডার বিটা চ্যানেল ব্যবহারকারীদের জন্য অ্যামাজন অ্যাপস্টোরে উপলব্ধ অ্যান্ড্রয়েড অ্যাপগুলির সাথে কঠোরভাবে আটকে আছি।

এখনই Windows 11-এ সেরা অ্যান্ড্রয়েড অ্যাপস

বিবিসি সাউন্ডস

Windows 11-এ এই মুহূর্তে 6টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

UK BBC রেডিও স্টেশন এবং পডকাস্ট শোনার জন্য এটি একটি দুর্দান্ত অ্যাপ। আপনি নতুন সঙ্গীত এবং কনসার্টগুলিও দেখতে পারেন। সবচেয়ে ভালো দিক হল BBC অ্যাকাউন্টের জন্য নিবন্ধন করা বিনামূল্যে এবং আপনি এখনই শুনতে শুরু করতে পারেন।

ফ্লাইট ট্র্যাকার24

Windows 11-এ এই মুহূর্তে 6টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

এই অ্যাপটি আপনাকে যেখানে যেতে চান সেখানে ফ্লাইটের জন্য সর্বনিম্ন মূল্য খুঁজে পেতে সহায়তা করে৷ এটি একটি খুব সহজ ইন্টারফেস যেখানে আপনি সস্তা ফ্লাইট খুঁজে পেতে আপনার অবস্থান এবং গন্তব্য প্রবেশ করুন। সাইন আপ করার দরকার নেই, শুধু এটি ডাউনলোড করুন এবং আপনি যেতে পারবেন।

দ্য ওয়াশিংটন পোস্ট

Windows 11-এ এই মুহূর্তে 6টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

এই মুহূর্তে উইন্ডোজ 11-এ অ্যামাজন অ্যাপ স্টোর প্রিভিউতে পাওয়া একমাত্র সংবাদ অ্যাপ। সাবস্ক্রিপশনের জন্য সাইন আপ করার আগে আপনি একটি বিনামূল্যের ট্রায়ালের জন্য সাইন আপ করতে পারেন এবং কয়েকটি নিবন্ধে অ্যাক্সেস পেতে পারেন৷ আপনি সরাসরি Windows 11-এ স্থানীয় এবং বিশ্বব্যাপী খবরগুলি দেখতে পারেন৷

আপনি যদি আপনার Amazon প্রাইম অ্যাকাউন্ট ব্যবহার করেন, তাহলে আপনি বিনামূল্যে 6 মাসের ডিজিটাল সাবস্ক্রিপশন পেতে পারেন।

ক্ষুধার্ত হাঙ্গর বিবর্তন

Windows 11-এ এই মুহূর্তে 6টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

এই খেলা পরিচিত মনে হতে পারে. উইন্ডোজ অনুরাগীরা মনে রাখতে পারে হাংরি শার্ক ইভোলিউশন আগে 2014 সালে উইন্ডোজ ফোনে উপলব্ধ ছিল। এটি একটি মজাদার, স্পর্শ-ভিত্তিক হাঙ্গর সিমুলেটর যেখানে আপনি সমুদ্রের মধ্য দিয়ে সাঁতার কাটতে গিয়ে মাছ এবং মানুষ খেতে পারেন। এটি খেলার জন্য বিনামূল্যে এবং এতে সহজ নিয়ন্ত্রণ রয়েছে, তবে পিসিতে, শুধুমাত্র একটি মাউস ব্যবহার করা গেমটিকে কিছুটা কঠিন করে তোলে৷

খান একাডেমি কিডস

Windows 11-এ এই মুহূর্তে 6টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

খান একাডেমি কিডস একটি মজার অ্যাপ যা 2-8 বছর বয়সী বাচ্চাদের জন্য শিক্ষামূলক গেম অফার করে। ইন্টারেক্টিভ ভিডিওগুলি দেখুন, গণিত এবং পড়ার কার্যকলাপে অংশ নিন এবং রঙ এবং স্টিকার বিভাগগুলির সাথে মজা করুন৷ এই বিনামূল্যের অ্যাপটি ব্যবহার করে, রঙিন অক্ষরগুলি আপনার বাচ্চাদের সহজ নির্দেশাবলী এবং ইতিবাচক শক্তিবৃদ্ধি ব্যবহার করে শিখতে সাহায্য করে৷

সাবওয়ে সার্ফার

Windows 11-এ এই মুহূর্তে 6টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

Subway Surfers হল আরেকটি ক্লাসিক গেম যা আগে উইন্ডোজ ফোনেও পাওয়া যেত। সাবওয়ে সার্ফারস হল একটি অন্তহীন রানার যেখানে আপনি স্প্রে পেইন্টিং ধরার পরে একজন পুলিশ সদস্য এবং তার কুকুর থেকে পালিয়ে যাওয়ার সময় আপনি ট্রেনগুলিকে ফাঁকি দেন এবং লাফ দেন এবং হাঁস বাধা দেন। কোন কিছুতে ছুটে যাওয়ার আগে যতটা সম্ভব দূরে যেতে কয়েন এবং পাওয়ারআপ সংগ্রহ করুন।

সারাংশ

উইন্ডোজ 11-এ অ্যান্ড্রয়েড অ্যাপ চালানোর নেতিবাচক দিক রয়েছে। একটি নেতিবাচক দিক হল অ্যামাজন অ্যাপ স্টোরের অ্যান্ড্রয়েড অ্যাপগুলি অ্যান্ড্রয়েড ফোন এবং ট্যাবলেটে চালানোর জন্য অপ্টিমাইজ করা হয়েছে, তাই উইন্ডোজ পিসিতে চললে, আপনি আকৃতির অনুপাতের সমস্যায় পড়বেন। সমস্ত খারাপ দিকগুলির সাথে দেখা যাচ্ছে, কিছু লোক Windows 11-এ Android অ্যাপগুলিকে "ঠিক" করার জন্য কিছু দুর্দান্ত জিনিস করতে পেরেছে৷

আরেকটি নেতিবাচক দিক (এই মুহূর্তে) Windows 11-এ Amazon App Store ব্যবহার করা হল আপনার অ্যাপ পছন্দগুলি খুবই সীমিত। সমস্ত নয় অ্যামাজন অ্যাপ স্টোরে অ্যাপ্লিকেশানগুলি উপলব্ধ৷

কিন্তু যখন আরও অ্যাপ পাওয়া যায়, তখনও Windows 11-এ Android অ্যাপ ব্যবহার করার ক্ষমতা অসাধারণ, বিশেষ করে যদি আপনার কাছে সারফেস প্রো 8-এর মতো টাচস্ক্রিন ডিভাইস থাকে।

হয়ত Microsoft Windows 11-এ Android অ্যাপ ইনস্টল করার জন্য আরও বিকল্পের অনুমতি দেবে, হয় অন্য কোনো অ্যাপ স্টোর থেকে অথবা ভবিষ্যতে কোনো সময়ে অ্যাপগুলিকে সাইডলোড করার আরও ভালো উপায় প্রদান করবে।

আপনি কি মনে করেন এই মুহূর্তে Windows 11-এ সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ কি? কমেন্টে আমাদের জানান।


  1. 10 সেরা Android PC Suite for Windows 10, 8, 7 

  2. Android এর জন্য 10টি সেরা প্রজেক্টর অ্যাপ

  3. 7 সেরা Windows 10 অ্যাপগুলি আপনাকে এখনই পেতে হবে!

  4. Windows 11 এ Android Apps কিভাবে চালাবেন