কম্পিউটার

Windows 11 এর বেসিক চেষ্টা করতে চান কিন্তু পারছেন না? পরিবর্তে

এই ফ্যানের তৈরি সিমুলেটরটি দেখুন

এটি TPM 2.0 হোক, বা নতুন ইন্টেল এবং AMD প্রসেসরের প্রয়োজন, প্রত্যেকেরই Windows 11 ডাউনলোড করার এবং এটি একটি প্রকৃত পিসিতে চেষ্টা করার সুযোগ নাও থাকতে পারে। আপনি যদি সেই বিভাগে পড়েন তবে আপনি এমন একটি ওয়েবসাইট দেখতে চাইতে পারেন যা Windows 11 অভিজ্ঞতার মূল বিষয়গুলি অনুকরণ করে (Windows Central এর মাধ্যমে।)

win11.blueedge.me নামে, এই ওয়েবসাইটটি ভার্চুয়াল মেশিন বা এরকম কিছুর জন্য বিভ্রান্ত হওয়ার জন্য নয়। বরং, এটি একটি বাস্তব অপারেটিং সিস্টেমের মতো দেখতে একটি ইন্টারেক্টিভ পোর্টাল, যেখানে আপনি Windows 11 উপাদানগুলি দেখতে ক্লিক করতে পারেন।

Windows 11 এর বেসিক চেষ্টা করতে চান কিন্তু পারছেন না? পরিবর্তে

উদাহরণস্বরূপ, আপনি টাস্কবারে অনুসন্ধান বাক্স, উইজেট প্যানেল, স্টার্ট মেনু এবং ক্যালেন্ডার ফ্লাইআউটের মতো জিনিসগুলির সাথে অভিজ্ঞতা এবং ইন্টারঅ্যাক্ট করতে পারেন। এমনকি আপনি এজ আইকনে ক্লিক করে একটি ওয়েব ব্রাউজার ফায়ার করতে পারেন। এমনকি মাইক্রোসফ্ট স্টোরও এই সিমুলেটরে রয়েছে, যদিও অ্যাপগুলিতে ক্লিক করলে কিছুই হয় না।

সামগ্রিকভাবে, এটি ভিডিওর মাধ্যমে নয় বরং উইন্ডোজ 11-এ কিছু নতুন উপাদান সরাসরি দেখার জন্য একটি খুব বেয়ারবোন উপায়। আপনি যদি প্রকৃত পিসি বা ভার্চুয়াল মেশিনে Windows 11 ব্যবহার করে দেখেন তবে এটি আপনি যা পাবেন তার মতো সম্পূর্ণ বৈশিষ্ট্য নয়, তবে উইন্ডোজের পরবর্তী প্রজন্ম সম্পর্কে আরও জানার জন্য এটি একটি চমৎকার ফ্যান-নির্মিত পোর্টাল৷


  1. Microsoft Windows 10 ব্যবহারকারীদের জন্য PC Health Check অ্যাপ চালু করছে

  2. ReactOS:এটি কি উইন্ডোজের ভবিষ্যত?

  3. ভিডিওকে কিভাবে GIF তে রূপান্তর করবেন? উইন্ডোজের জন্য সেরা GIF রূপান্তরকারীগুলি দেখুন!

  4. এই পিসি উইন্ডোজ 11 চালাতে পারে না? Windows 11 সামঞ্জস্যতা পরীক্ষা জোর করে?