কম্পিউটার

Microsoft একটি Windows 11 Bug Bash ধারণ করছে — অনুসন্ধানগুলি সম্পূর্ণ করুন এবং একটি বিশেষ ব্যাজ অর্জন করুন

উইন্ডোজ ইনসাইডার বাগ ব্যাশ ফিরে এসেছে এবং এখন উইন্ডোজ 11-এর দিকে থিমযুক্ত৷ এখন থেকে 14 জুলাই পর্যন্ত, আপনি ফিডব্যাক হাবে বিভিন্ন অনুসন্ধানগুলি সম্পূর্ণ করতে পারেন, মাইক্রোসফ্টকে প্রতিক্রিয়া জমা দিতে পারেন এবং তারপরে এটি করার জন্য একটি বিশেষ অর্জন ব্যাজ অর্জন করতে পারেন৷

বর্তমানে, এই নতুন বাগ ব্যাশের জন্য ফিডব্যাক হাবে বিশেষ অনুসন্ধানের একটি হোস্ট রয়েছে৷ আপনি নতুন স্টার্ট মেনু, স্ন্যাপিং উইন্ডোজ, বাহ্যিক মনিটর ব্যবহার করে, এমনকি নতুন ক্যালেন্ডার ফ্লাইআউট এবং দ্রুত সেটিংসের দিকে থিমযুক্ত অনুসন্ধানগুলি সম্পূর্ণ করতে পারেন৷ এছাড়াও আপনি বিজ্ঞপ্তি কেন্দ্র, অ্যাপ অ্যানিমেশন, স্ন্যাপড লেআউট এবং উইজেটগুলির জন্য অনুসন্ধানগুলি খুঁজে পেতে পারেন৷ বর্তমানে, 22টি অনুসন্ধান রয়েছে, যেগুলিকে আমরা ইতিমধ্যে উল্লেখ করেছি।

সর্বশেষ উইন্ডোজ ইনসাইডার বাগ ব্যাশটি 12 মে এর সপ্তাহে ঘটেছিল, তারপরে উইন্ডোজ 10-এর প্রতি থিমযুক্ত ছিল। মাইক্রোসফ্টকে উইন্ডোজ ইনসাইডার প্রোগ্রামে আবার এই ধরণের ব্যস্ততাকে উৎসাহিত করতে দেখে সত্যিই খুব ভালো লাগছে কারণ এটি লোকেদের উইন্ডোজ 11 ডাউনলোড এবং পরীক্ষা করতে উত্সাহিত করে। নভেম্বরে চূড়ান্ত প্রকাশের আগে অপারেটিং সিস্টেমটি আরও ভালভাবে তৈরি করুন।

উইন্ডোজ ইনসাইডার বাগ ব্যাশ এখনই চেক করুন, উইন্ডোজ ইনসাইডার! এবং মনে রাখবেন, আপনার কাছে আসা যেকোনো বাগ এবং Microsoft এর জন্য আপনার কাছে থাকা অন্য কোনো বৈশিষ্ট্যের অনুরোধ লগ করতে Feedback Hub ব্যবহার করুন। আপনি Windows 11 কে দুর্দান্ত করতে সাহায্য করতে পারেন!


  1. উইন্ডোজ নিউজ রিক্যাপ:প্রিন্ট নাইটমেয়ার কার্যকরী সমাধান করে কিন্তু কিছু প্রিন্টারে সমস্যা সৃষ্টি করে, উইন্ডোজ 11 ইনসাইডার বাগ ব্যাশ সংঘটিত হয় এবং আরও অনেক কিছু

  2. Mozilla Firefox এখন Windows 10 এবং 11 এর জন্য Microsoft স্টোরে উপলব্ধ

  3. কিভাবে উইন্ডোজ 11কে আরও ভালভাবে সুরক্ষিত করা যায় এবং মাইক্রোসফ্ট প্রমাণীকরণকারী ব্যবহার করে পাসওয়ার্ডহীন যান

  4. একটি Microsoft অ্যাকাউন্ট ছাড়াই Windows 11 সেট আপ এবং ব্যবহার করার 4টি দ্রুত এবং সহজ উপায়৷