কম্পিউটার

মাইক্রোসফ্ট কী হাইপ আপ করতে পারে? এখানে 24 জুন Microsoft ইভেন্টের আগে সমস্ত Windows 11 টিজার রয়েছে

এটা আর গোপন নয়, আসছে Windows 11! কিন্তু মাইক্রোসফটের 24 জুনের "উইন্ডোজের জন্য পরবর্তী কি" ইভেন্টের আগে, মাইক্রোসফ্ট উইন্ডোজ 11-কে টিজ করছে বলে মনে হচ্ছে, যা আমরা ইতিমধ্যেই জেনে গেছি, "ফাঁস" বিল্ডের জন্য ধন্যবাদ যা আমাদের নিজস্ব কোডি কারসন এর সাথে হাত মিলিয়েছে। .

যদিও আমরা মজা নষ্ট করতে দিই না। Microsoft অবশ্যই কিছু Windows 11 বিপণনের জন্য প্রশস্ত করছে, এবং এখানে সমস্ত Windows 11 টিজারের একটি সংক্ষিপ্ত বিবরণ রয়েছে যা আমরা Microsoft থেকে এখন পর্যন্ত দেখেছি, ইভেন্ট শুরু হওয়ার মাত্র 24 ঘন্টা পরে।

নতুন সোশ্যাল মিডিয়া ওয়ালপেপার এবং প্রোফাইল ফটোগুলি

মাইক্রোসফ্ট কী হাইপ আপ করতে পারে? এখানে 24 জুন Microsoft ইভেন্টের আগে সমস্ত Windows 11 টিজার রয়েছে

আসুন প্রথমে উইন্ডোজ সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি দেখে শুরু করি। আপনি যদি টুইটারে যান, আপনি দেখতে পাবেন যে উইন্ডোজ অ্যাকাউন্টটি তার টুইটার শিরোনাম পরিবর্তন করে একটি নতুন "তরঙ্গ" অন্তর্ভুক্ত করেছে যা দেখতে অনেকটা ডিফল্ট ওয়ালপেপারগুলির মতো দেখায় যা আমরা Windows 11-এ দেখেছি৷ সেই তরঙ্গটি তাদের কাছেও বহন করে প্রোফাইল ছবিও। তাদের ইনস্টাগ্রাম এবং ফেসবুকে একই চিত্র রয়েছে। স্পষ্টতই, এটি উইন্ডোজ 11-এ নতুন ওয়ালপেপার এবং আরও সাবলীল ডিজাইন ইফেক্টের জন্য একটি টিজ।

"এটা শুধু শুরু"

কিছুটা সময় ফিরে গেলে, প্রথম উইন্ডোজ 11 ফাঁস হতে শুরু করে 15 জুন। তখনই অপারেটিং সিস্টেমের স্ক্রিনশট অনলাইনে প্রদর্শিত হয়, তারপর সমগ্র বিল্ডের জন্য আইএসও। 11:50 AM ET-এর দিকে প্রথম রিপোর্টগুলি ঘটানোর সাথে মিডিয়াগুলি এটিকে দ্রুত গ্রহণ করেছিল। কিছুক্ষণ পরে, প্রায় 2:48 PM এ, উইন্ডোজ টুইটার পৃষ্ঠাটি আপাতদৃষ্টিতে টুইট করে "এটি কেবল শুরু। পরবর্তী কী তা দেখতে 24 জুন সকাল 11 টায় ET টিউন করুন।" এটি বলা কিছুটা চাপের বিষয়, তবে মাইক্রোসফ্ট আপাতদৃষ্টিতে সেই টুইটের মাধ্যমে ফাঁসের বিষয়টি স্বীকার করেছে এবং সামনে আরও নতুন বৈশিষ্ট্যগুলিকে টিজ করতে পারে যা উইন্ডোজ 11 বিল্ডে ছিল না। যদিও সেটা শুধু আমরাই।

নতুন শব্দের জন্য কান?

21 শে জুন পর্যন্ত ব্যাক আপ করে, মাইক্রোসফ্ট একটি আকর্ষণীয় টুইট পাঠিয়েছে যা আবার উইন্ডোজ 11-এ কিছু বিরক্ত করছে বলে মনে হচ্ছে। টুইটটিতে ভিডিওটি দেখলে, আপনি কারও কানে ক্যামেরা জুম দেখতে পাচ্ছেন। এখন, কিছু লোক মনে করে যে এটি নতুন সারফেস অডিও ডিভাইসগুলির জন্য একটি টিজ, কিন্তু আপনি যদি আমাদের কোডি তার ভিডিওতে দেখানো নতুন উইন্ডোজ 11 সাউন্ড সম্পর্কে চিন্তা করেন, তাহলে এটি মাইক্রোসফ্ট উইন্ডোজ 11-এর জন্য সেই অডিও রিভ্যাম্পটিকে টিজ করতে পারে। ইউটিউবে একটি 11-মিনিটের ভিডিও পুশ করেছে যা উইন্ডোজ স্টার্টআপ শব্দগুলিকেও রিমিক্স করেছে৷ আমরা আপনাকে এর অর্থের বিচারক হতে দেব।

নতুন Windows 11 ওয়ালপেপারের জন্য চোখ?

আরেকটি টুইটে, এটি 22 জুন পাঠানো হয়েছে, আপনি দেখতে পাচ্ছেন মাইক্রোসফ্ট উইন্ডোজ 11-এর জন্য আরও নতুন ওয়ালপেপারের ইঙ্গিত দিচ্ছে৷ আপনি যদি ভিডিওটিতে মহিলার চোখের দিকে তাকান তবে আপনি ওয়ালপেপারগুলির মধ্যে একটি দেখতে পাবেন যা আমরা দেখেছি উইন্ডোজ 11 বিল্ড ফাঁস। স্পষ্টতই, মাইক্রোসফ্ট নতুন ছবিগুলিকে টিজ করার পরিকল্পনা করেছিল, আসল ফাঁস হওয়ার আগে একবারে সবকিছু প্রকাশ করে৷

আরো স্পর্শ অভিজ্ঞতার জন্য আঙ্গুল?

আজ (23 জুন), মাইক্রোসফ্ট উইন্ডোজ অ্যাকাউন্টে একটি টুইট পাঠিয়েছে যা আমরা উপরে উল্লিখিত আগের দুটিকে একত্রিত করে। কিন্তু এই একটিতে, আপনি ভিডিওর শেষে একজন মহিলাকে ক্যামেরা স্পর্শ করতে দেখেছেন। আবার, এটা শুধুমাত্র আমরা জিনিসগুলিকে প্রসারিত করছি, কিন্তু মাইক্রোসফ্ট উইন্ডোজ 11-এ আরও স্পর্শ অভিজ্ঞতার ইঙ্গিত দিতে পারে। আমরা ইতিমধ্যেই দেখেছি যে ভার্চুয়াল ডেস্কটপে প্রবেশ করার জন্য এবং উইন্ডোজকে ছোট করার জন্য নতুন অঙ্গভঙ্গি সহ ফাঁস হওয়া বিল্ডে উইন্ডোজ ইঙ্ক ওয়ার্কস্পেসে একটি নতুন এলাকা। পথে আরো হতে পারে? আমাদের অপেক্ষা করতে হবে এবং খুঁজে বের করতে হবে।

একটি নতুন Microsoft স্টোরের জন্য ডেভেলপারদের জন্য "স্টোরে" কি?

লাইনটি অব্যাহত রেখে, উইন্ডোজ ডেভেলপার ইভেন্ট "ডেভেলপারদের জন্য আমাদের কাছে কী আছে তা দেখতে টিউন ইন করুন" সম্পর্কে একটি টুইট পাঠিয়েছে। এটি মূল উইন্ডোজ 11 প্রকাশ থেকে একটি পৃথক ইভেন্ট এবং এটি দিনের পরের জন্য সেট করা হয়েছে। মাইক্রোসফটের জন্য বিল্ডের বাইরে এই ধরনের ডেভেলপার ইভেন্ট রাখা বিরল, তাই এটি অবশ্যই উইন্ডোজ 11-এ Microsoft স্টোরের জন্য কিছু নতুন বৈশিষ্ট্যকে উত্যক্ত করতে হবে। আবার, আমরা আপনাকে সেইটির বিচারক হতে দেব, কিন্তু আমরা' কোনো নতুন পরিবর্তন সম্পর্কে শুনতে লাইভ দেখব।

আমরা সরাসরি আপনার সাথে লাইভ দেখব

যে শুধু মাইক্রোসফট এর teases একটি কটাক্ষপাত. আমরা 24 জুনের ইভেন্টটি লাইভ দেখব, তাই আমাদের বিশেষ লাইভ ব্লগ আসার দিন ইভেন্টের জন্য সন্ধান করতে ভুলবেন না। এবং টুইটারেও আমাদের অনুসরণ করতে ভুলবেন না, যেখানে আমরা আমাদের প্রতিক্রিয়া টুইট করব এবং মন্তব্য করব। এবং ভুলে যাবেন না যে আমরা আমাদের পডকাস্টে ইভেন্টে যা ঘটেছিল তার সমস্ত কিছু পুনরুদ্ধার করব। মাইক্রোসফ্ট ফ্যান হওয়ার জন্য এটি একটি ব্যস্ত সময়, এবং আমরা আপনার পিছনে আছি!


  1. Windows 11-এ Microsoft Teams চ্যাট অ্যাপটি Skype প্রতিস্থাপন করার আগে কিছু কাজ করতে হবে

  2. এখানে প্রথমে উইন্ডোজ 11 এবং অ্যান্ড্রয়েডের জন্য নতুন Microsoft ডিফেন্ডার অ্যাপটি দেখুন

  3. আপনার কি আপনার পিসিতে Windows 10 Enterprise LTSC ইনস্টল করা উচিত? আপনি

  4. মাইক্রোসফ্ট উইন্ডোজ ইনসাইডার বিটা চ্যানেলকে বিভক্ত করে এবং দুটি উইন্ডোজ 11 বিল্ড প্রকাশ করে — এখানে যা জানতে হবে