কম্পিউটার

Windows 11 এর জন্য প্রথম বৈশিষ্ট্যযুক্ত আপডেটটি 24 মে RTM হতে পারে

WalkingCat-এর একটি টুইট অনুসারে, Windows 11-এর জন্য প্রথম প্রধান বৈশিষ্ট্যযুক্ত আপডেট খুব শীঘ্রই একটি গুরুত্বপূর্ণ মাইলফলক স্পর্শ করতে পারে। সাধারণত সু-নির্ভরযোগ্য মাইক্রোসফ্ট লিকার বিশ্বাস করে যে Windows 11 22H2 24 মে RTM স্থিতিতে আঘাত করতে পারে, এছাড়াও Microsoft এর বার্ষিক বিল্ড ডেভেলপার সম্মেলনের প্রথম দিন।

যদিও RTM (রিলিজ টু ম্যানুফ্যাকচারিং) আজকাল খুব বেশি বোঝায় না, এটি সংকেত দিত যখন মাইক্রোসফ্ট তার অংশীদারদের কাছ থেকে নতুন পিসিতে শিপিংয়ের জন্য ওএসের একটি চূড়ান্ত সংস্করণ প্রস্তুত করে। অবশ্যই, উইন্ডোজ সবসময় একটি পরিষেবা যুগ হিসাবে উইন্ডোজে আপডেট করা হয়, মাইক্রোসফ্ট আর শব্দটি ব্যবহার করে না। বরং, এটি এমন কিছু যা আমরা অভ্যন্তরীণ ব্যক্তিরা OS-এর আসন্ন সংস্করণের চূড়ান্ত বিল্ড কোনটি যথেষ্ট স্থিতিশীল বলে সিদ্ধান্ত নিয়েছে তা খুঁজে বের করার জন্য নজর রাখি৷

যে সঠিক RTM বিল্ড নম্বর? ঠিক আছে, এটা এখনও নিশ্চিত নয়, যদিও উইন্ডোজ সেন্ট্রালের জ্যাক বাউডেন বিশ্বাস করেন যে এটি 22621 হতে পারে। মাইক্রোসফ্টের নিজস্ব ব্র্যান্ডন লেব্ল্যাঙ্ক সেই জল্পনা-কল্পনার একটি টুইটার থ্রেডে যোগ করেছেন, উল্লেখ করেছেন যে "আমরা আগের মতো মুক্তি ভিত্তিক নই।" এর মানে হল যে 22621 RTM হলেও, 22H2-এর চূড়ান্ত সংস্করণ যা নিয়মিত Windows 11 ব্যবহারকারীরা পাবেন তা খুব বেশি সময়ের জন্য আসবে না, Microsoft এর পরিবর্তে শুধুমাত্র RTM-এর ক্রমবর্ধমান আপডেটগুলির সাথে পরিষেবা দিচ্ছে।

আবার, এই সব কারণ মাইক্রোসফ্ট উইন্ডোজ বৈশিষ্ট্যযুক্ত আপডেটগুলি প্রকাশ করার উপায় পরিবর্তন করেছে, এখন দুটির পরিবর্তে শুধুমাত্র একটি বড় আপডেটের সাথে (বসন্ত এবং শরৎ।) কিছু গুজব এমনকি ইঙ্গিত দেয় যে Windows 11 22H2 নিয়মিত নন-ইনসাইডার Windows 11-এ নাও আসতে পারে। ব্যবহারকারীরা সেপ্টেম্বর বা নভেম্বর পর্যন্ত।


  1. Microsoft Windows 11

  2. এখানে প্রথমে উইন্ডোজ 11 এবং অ্যান্ড্রয়েডের জন্য নতুন Microsoft ডিফেন্ডার অ্যাপটি দেখুন

  3. Windows 11 2022 আপডেট এখানে!

  4. Windows 365 অ্যাপটি Microsoft স্টোরে Windows 11 এর জন্য লাইভ হয়