কম্পিউটার

Windows 10/8/7 এর জন্য বিনামূল্যে গেম বুস্টার/অপ্টিমাইজার

“অভিশাপ!!! আমার ডেলের জন্য কোন গেম পারফরম্যান্স বুস্টার আছে যা সবসময় আটকে যায়।"

Windows PC অনিবার্যভাবে সময়ের সাথে সাথে ধীর এবং ধীর হয়ে যায়, যা আপনাকে ভয়ানক গেমিং অভিজ্ঞতার দিকে নিয়ে যায়। কি খারাপ, আপনাকে অ্যাপ্লিকেশন চালাতে, ফোল্ডার খুলতে বেশি সময় নিতে হবে, এমনকি এটি ধীর কর্মক্ষমতার কারণে হঠাৎ আটকে যায়। উপরের পরিস্থিতিগুলি আপনার দৈনন্দিন কাজ এবং জীবনকে প্রভাবিত করতে পারে। এখন আপনাকে উইন্ডোজ কেয়ার জিনিয়াসকে সাহায্যের জন্য জিজ্ঞাসা করতে হবে -ডেল/স্যামসাং/এইচপি/সনি/লেনোভোর জন্য সেরা গেম স্পিড বুস্টার উইন্ডোজ 10/8.1/8/7 চালানোর জন্য। এটি শুধুমাত্র সেরা গেমিং পারফরম্যান্সের জন্য উইন্ডোজকে অপ্টিমাইজ করতে পারে না, বরং ঠিক করতেও পারে। আপনার পিসির জন্য সম্ভাব্য ঝুঁকি এবং এটি নিরাপদ রাখতে। নীচের ডাউনলোড বোতামে ক্লিক করুন এবং বিনামূল্যে এই সেরা গেম বুস্টিং সফ্টওয়্যারটি ব্যবহার করে দেখুন৷

অংশ 1. এক-ক্লিক
পার্ট2 দিয়ে উইন্ডোজ গেমিং পারফরম্যান্স অপ্টিমাইজ করুন। ক্লিন জাঙ্ক ফাইল

দ্বারা উইন্ডোজের জন্য সেরা গেম পারফরম্যান্স বুস্ট করুন

পার্ট ১। এক-ক্লিকের মাধ্যমে উইন্ডোজ গেমিং পারফরম্যান্স অপ্টিমাইজ করুন

বিভিন্ন গ্রাহকের চাহিদা মেটাতে, উইন্ডোজ কেয়ার জিনিয়াস উইন্ডোজের জন্য পিসি গেমিং পারফরম্যান্সকে অবাধে ত্বরান্বিত করার জন্য বিভিন্ন পদ্ধতি অফার করে৷ নীচের ধাপটি এর কর্মক্ষমতা দ্রুততর করার দ্রুততম উপায়৷ আপনি যদি গেমের জন্য আরও উন্নতি পেতে চান তবে অনুগ্রহ করে পরবর্তী অংশে যান৷

ধাপ1। প্রোগ্রামটি চালু করুন এবং ক্লিনআপ এ ক্লিক করুন ইন্টারফেসে প্রোগ্রামটি পিসির স্বাস্থ্যের অবস্থা মূল্যায়ন করবে এবং 10 - 0 থেকে নির্দিষ্ট সংখ্যার সাথে এটিকে রেট দেবে।

Windows 10/8/7 এর জন্য বিনামূল্যে গেম বুস্টার/অপ্টিমাইজার

ধাপ ২। সমস্ত জাঙ্ক ফাইল এবং সম্ভাব্য ঝুঁকি এখানে প্রদর্শিত হয়. স্থির করুন ক্লিক করুন৷ সবুজ রঙে এবং প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে সমস্ত সমস্যার সমাধান করবে যা এর গেমিং পারফরম্যান্সকে এক ক্লিকে ধীর করে দিতে পারে৷

Windows 10/8/7 এর জন্য বিনামূল্যে গেম বুস্টার/অপ্টিমাইজার

ধাপ ৩। প্রোগ্রামটি আপনাকে নিয়মিতভাবে পিসির গেমিং পারফরম্যান্স বাড়ানোর অনুমতি দেয়, যার জন্য আপনাকে নিয়মিত আপনার কম্পিউটার পরিষ্কার করুন চালু করতে হবে। নীচে-বামে। তারপর প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে পটভূমিতে পিসিকে পরিষ্কার এবং অপ্টিমাইজ করবে।

Windows 10/8/7 এর জন্য বিনামূল্যে গেম বুস্টার/অপ্টিমাইজার

পার্ট2। জাঙ্ক ফাইল পরিষ্কার করার মাধ্যমে উইন্ডোজের জন্য সেরা গেম পারফরম্যান্স বুস্ট করুন

সাধারণভাবে বলতে গেলে, অত্যধিক জাঙ্ক ফাইলগুলি প্রধান অপরাধী যা আপনার পিসিকে ধীর করে দেয়। সিস্টেম ক্লিনার উইন্ডোজ কেয়ার জিনিয়াস আপনাকে অবৈধ রেজিস্ট্রি এন্ট্রি, অকেজো ফাইল, ডাউনলোড ইতিহাস একের পর এক অপসারণ করতে সক্ষম করে। এখন নিচের মত উইন্ডোজে গেমিং পারফরম্যান্সের গতি বাড়ান।

ধাপ1। চেকআপ এবং মৌলিক অপ্টিমাইজেশনের পরে, সিস্টেম ক্লিনার ক্লিক করুন পিসি চেকআপের পাশে। রেজিস্ট্রি ক্লিনার নির্বাচন করুন এবং স্ক্যান এ ক্লিক করুন আপনার পিসিতে জাঙ্ক ফাইল খুঁজে বের করতে।

Windows 10/8/7 এর জন্য বিনামূল্যে গেম বুস্টার/অপ্টিমাইজার

ধাপ ২। স্ক্যান করার পরে, সমস্ত রেজিস্ট্রি নীচে তালিকাভুক্ত করা হয়েছে। পরিষ্কার করুন ক্লিক করুন৷ এক ক্লিকে মুছে ফেলতে।

Windows 10/8/7 এর জন্য বিনামূল্যে গেম বুস্টার/অপ্টিমাইজার

এছাড়াও, আপনি অকেজো ফাইল, অপ্রয়োজনীয় ফাইল এবং বাল্ক ফাইলগুলি সাফ করে উইন্ডোজ ল্যাপটপ/ডেস্কটপের জন্য গেমিং পারফরম্যান্সকে সর্বাধিক করতে পারেন। বাম দিকে সিস্টেম ক্লিনার সম্পর্কিত বিকল্পগুলি নির্বাচন করুন এবং তারপরে স্ক্যান করুন ক্লিক করুন৷ এবং পরিষ্কার শেষ. যদি আপনার কোন প্রশ্ন থাকে, আপনি মন্তব্য বিভাগে এটি ছেড়ে স্বাগত জানানো হয়. আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনাকে উত্তর দেব।


  1. 5 সেরা SD কার্ড ফরম্যাটার সফটওয়্যার Windows 10/8/7 PC (2022)

  2. কিভাবে সি ড্রাইভ পার্টিশন সঙ্কুচিত করবেন Windows 10/8/7

  3. 10 সেরা RAM ক্লিনার এবং অপ্টিমাইজার সফ্টওয়্যার Windows 11, 10 PC-এর কর্মক্ষমতা বাড়াতে [2023]

  4. 2022