কম্পিউটার

উইন্ডোজ 10 এ কর্টানার ভাষা কীভাবে পরিবর্তন করবেন

আপনি যদি উইন্ডোজ ইনসাইডার প্রোগ্রামের দ্রুত রিংয়ে থাকেন, তাহলে আপনার উইন্ডোজ সিস্টেমের ভাষার সাথে গোলমাল না করেই আপনি Cortana-এর ভাষা পরিবর্তন করতে ব্যবহার করতে পারেন এমন একটি দুর্দান্ত নতুন বৈশিষ্ট্য রয়েছে!

Cortana-এর ভাষা পরিবর্তন করলে আপনি আপনার মাতৃভাষায় সহকারীর সাথে যোগাযোগ করতে পারবেন। এটি করা অ্যাপ এবং অ্যাপ স্টোরের সামঞ্জস্যপূর্ণ সমস্যাগুলিকে প্রতিরোধ করে, যা স্পষ্টতই এমন কিছু যা সম্ভব হলে এড়ানো যায়।

এখানে আপনি কিভাবে এটি পেতে পারেন.

আপনার Windows মেশিনে অনুসন্ধান বাক্স খুলুন , হয় বাক্সে ক্লিক করে বা Windows কী + S টিপে। সেটিংস খুলতে গিয়ার আইকনে ক্লিক করুন এবং তারপর ভাষা বিকল্পে স্ক্রোল করুন। ড্রপ ডাউন মেনুতে ক্লিক করুন এবং কর্টানা যে ভাষায় কথা বলতে চান সেটি বেছে নিন।

উইন্ডোজ 10 এ কর্টানার ভাষা কীভাবে পরিবর্তন করবেন

যেহেতু এটি একটি প্রিভিউ বিল্ডের অংশ, তাই ভাষার বিকল্পগুলির সম্পূর্ণ তালিকা উপলব্ধ নেই, কিন্তু যখন এটি চূড়ান্ত হয় -- সম্ভবত Windows 10-এর জন্য বার্ষিকী আপডেটের সাথে -- আপনি ইংরেজি (ইউএস, ইউকে) থেকে নির্বাচন করতে সক্ষম হবেন , কানাডা, ভারত, অস্ট্রেলিয়া), জার্মান, ফ্রেঞ্চ, ইতালীয়, জাপানিজ, স্প্যানিশ এবং চাইনিজ (সরলীকৃত)।

এই বৈশিষ্ট্যটির সুবিধা নেওয়ার জন্য আপনাকে আপনার পিসিতে সবচেয়ে সাম্প্রতিক দ্রুত রিং বিল্ড ইনস্টল করতে হবে, কিন্তু আপডেটটি সবার কাছে পৌঁছে গেলে, আপনি এটি কীভাবে করবেন তা জানতে পারবেন!

আপনি কি একজন উইন্ডোজ ইনসাইডার, নাকি চূড়ান্ত রিলিজ আটকে রাখতে চান? মন্তব্যে আপনার চিন্তা শেয়ার করুন!


  1. Windows 10 এ কিভাবে ভাষা সেটিংস পরিবর্তন করবেন

  2. Windows 7 এ কিভাবে ডিসপ্লে ভাষা পরিবর্তন করবেন

  3. Windows 10-এ ডিফল্ট ভাষা কীভাবে পরিবর্তন করবেন?

  4. Windows 11-এ ডিসপ্লে ভাষা কীভাবে পরিবর্তন করবেন?