কম্পিউটার

উইন্ডোজ 10 এ ফ্লিকারিং স্ক্রিন ত্রুটি কীভাবে ঠিক করবেন

আসুন এটির মুখোমুখি হই: Windows 10 একটি নিখুঁত OS নয়। যেকোনো অপারেটিং সিস্টেমের মতো এতেও কিছু সমস্যা আছে। কিছু সমস্যা সহজেই উপেক্ষা করা যায় বা কাজ করা যায়, এবং অন্যগুলি একটি চুক্তিভঙ্গকারী।

কিছু ব্যবহারকারী উইন্ডোজ 10-এ ফ্ল্যাশিং বা ফ্লিকারিং স্ক্রীন আকারে এমন একটি সমস্যা রিপোর্ট করছেন। এটি ঘটতে থাকাকালীন তারা কিছু করতে অক্ষম, এবং এটি একটি বিশাল বিরক্তিকর। কিন্তু ভয় পাবেন না, কারণ আমরা আপনাকে দেখাব কিভাবে ভালোর জন্য সমস্যাটি ঠিক করা যায়! এটি চলে যাওয়ার আশায় প্রতিবার পুনরায় আরম্ভ করা হবে না।

প্রথমে, আপনাকে msconfig চালাতে হবে , একটি দরকারী উইন্ডোজ ইউটিলিটি যা আপনাকে আপনার স্টার্টআপ ফাংশন পরিবর্তন করতে এবং উইন্ডোজে চলমান পরিষেবাগুলি অক্ষম করতে দেয়৷ এটি চালু করতে, আপনি শুধু msconfig  টাইপ করতে পারেন৷ Windows অনুসন্ধান বাক্সে, অথবা খুলুন একটি রান উইন্ডো খুলুন এবং msconfig টাইপ করুন সেখানে।

উইন্ডোজ 10 এ ফ্লিকারিং স্ক্রিন ত্রুটি কীভাবে ঠিক করবেন

এখন, পরিষেবাগুলি-এ যান৷ ট্যাব করুন এবং নিম্নলিখিত দুটি নিষ্ক্রিয় করুন: সমস্যা প্রতিবেদন এবং সমাধান নিয়ন্ত্রণ প্যানেল এবং উইন্ডোজ ত্রুটি রিপোর্টিং পরিষেবা। তাদের অক্ষম করতে, তাদের পাশের বক্সটি আনচেক করুন৷ আপনার কম্পিউটার পুনরায় চালু করুন, এবং যখন এটি ফিরে আসে, তখন আপনার স্ক্রীন ফ্ল্যাশিং নিয়ে আপনার আর কোন সমস্যা থাকা উচিত নয়!

আপনার কি কোনো বিরক্তিকর Windows 10 সমস্যা আছে যা আপনার সমাধান করা দরকার? হয়তো আমরা সাহায্য করতে পারি! নীচের মন্তব্য বিভাগে আঘাত করুন এবং তাদের সম্পর্কে আমাদের বলুন!

ইমেজ ক্রেডিট:ShutterStock এর মাধ্যমে বিলিয়ন ফটো


  1. Windows 10

  2. Windows 10 এ সিস্টেম ত্রুটি 67 কিভাবে ঠিক করবেন

  3. Windows 10 গ্রিন স্ক্রীন অফ ডেথ এরর ঠিক করুন

  4. কিভাবে উইন্ডোজ 10-এ ম্যানুয়ালি ব্লু স্ক্রিন অফ ডেথ এরর বা BSOD এরর ঠিক করবেন