কম্পিউটার

উইন্ডোজ 10 এ অত্যধিক জোরে ইউএসবি হেডসেট কীভাবে ঠিক করবেন

আপনার কি Windows 10-এ আপনার USB হেডসেট খুব জোরে হওয়ার সমস্যা হচ্ছে? বেশ কিছু ব্যবহারকারী এই সমস্যাটি রিপোর্ট করছেন, এবং এটি তাদের হেডসেটকে কমবেশি অব্যবহারযোগ্য করে তুলছে।

সৌভাগ্যক্রমে, একটি সমাধান আছে এবং এটি খুব জটিল নয় (Reddit এর মাধ্যমে পাওয়া গেছে)।

প্রথমে, ইকুয়ালাইজার APO ডাউনলোড করুন , একটি ইউটিলিটি যা আপনাকে উইন্ডোজের ভলিউমের উপর নিয়ন্ত্রণ নিতে দেয়। ইনস্টলেশন প্রক্রিয়াটি চালান, এবং তারপরে পাশের চেকবক্সে ক্লিক করে শেষে পপ আপ হওয়া তালিকা থেকে আপনার সমস্যাগুলি প্রদানকারী স্পিকারটি চয়ন করুন৷ ঠিক আছে ক্লিক করুন .

উইন্ডোজ 10 এ অত্যধিক জোরে ইউএসবি হেডসেট কীভাবে ঠিক করবেন

এখন, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন (ইনস্টলেশন ডায়ালগ আপনাকে এটি করতে অনুরোধ করবে)। একবার আপনার কম্পিউটার পুনরায় চালু হলে, নতুন ইনস্টল করা প্রোগ্রামের জন্য কনফিগার ফাইলে যান। ডিফল্টরূপে এটি হবে C:\Program Files\EqualizerAPO\config\config.txt , কিন্তু আপনি যদি এটি অন্য কোথাও ইনস্টল করেন, সেখানে নেভিগেট করুন৷

এই ফাইলটিতে, আপনি Preamp নামে একটি বিভাগ দেখতে পাবেন শীর্ষে, এবং ডিফল্টরূপে, এটি সেট করা হবে -6 . আপনি সেই নম্বরটিকে -12 এ পরিবর্তন করতে চাইবেন এবং এটি ভাল হয় কিনা দেখুন। যদি না হয়, তাহলে এটিকে কমিয়ে দিন -15 এবং যতক্ষণ না ভলিউম আপনার প্রয়োজনে আরও উপযুক্ত হয় ততক্ষণ পর্যন্ত চেষ্টা চালিয়ে যান .

আপনি শেয়ার করতে চান এমন অদ্ভুত Windows 10 সাউন্ড সমস্যাগুলির জন্য আপনার কাছে কি আর একটি সমাধান আছে? কমেন্টে আমাদের জানান!

ইমেজ ক্রেডিট:শাটারস্টকের মাধ্যমে শাপিরো স্বেতলানা


  1. Windows 10 এ ডেটা_Bus_Error কিভাবে ঠিক করবেন

  2. Windows 10 এ Miracast কিভাবে ঠিক করবেন

  3. Windows 10-এ অজানা USB ডিভাইসের ত্রুটি কীভাবে ঠিক করবেন

  4. Windows 10-এ ইউএসবি ডিভাইসের স্বীকৃত ত্রুটি কীভাবে ঠিক করবেন