কম্পিউটার

কিভাবে Windows 10s একটি স্টার বেছে নিন আপনাকে বিশেষ ভিডিও তৈরি করতে সাহায্য করে

Windows 10 Fall Creators আপডেটের আগমনের সাথে ফটো অ্যাপটি রিফ্রেশ হয়েছে। আপনি যদি ফটো এবং ভিডিও শেয়ার করতে চান তবে আপডেটগুলির একটি আপনার নজর কাড়বে৷ উইন্ডোজ এটিকে একটি তারকা চয়ন করুন বলে৷ এবং এটি আপনাকে কয়েক মিনিটের মধ্যে একজন অবিশ্বাস্য চলচ্চিত্র নির্মাতাতে পরিণত করতে পারে।

"একটি তারকা চয়ন করুন" এর সাহায্যে আপনি আপনার পছন্দের ব্যক্তিকে ঘিরে একটি ভিডিও তৈরি করতে পারেন৷ এবং আপনার কোন বিশেষ ভিডিও তৈরির দক্ষতার প্রয়োজন নেই।

কিভাবে "একটি তারকা চয়ন করুন" Windows 10 এ কাজ করে

নতুন Windows 10 ফটো অ্যাপে, আপনি কাউকে বেছে নিতে পারেন এবং তাদের একটি ভিডিও মন্টেজের কেন্দ্রে পরিণত করতে পারেন। শুধু আগে সব সঠিক ছবি সংগ্রহ করুন. ফটোগুলি আপনাকে স্বয়ংক্রিয়ভাবে ভিডিও তৈরি করতে দুটির বেশি ফটো নির্বাচন করতে বলবে। আপনি যখন কাউকে "তারকা" হিসেবে বেছে নেন, তখন ভিডিওটি তাদের মনোযোগের কেন্দ্রবিন্দুতে পরিণত করে। এখানে আরও বিশদে ধাপগুলি রয়েছে:

  1. নতুন ফটো অ্যাপ চালু করুন। তৈরি করুন নির্বাচন করুন৷ উপরের টুলবারে বোতাম। এখন, সঙ্গীত সহ স্বয়ংক্রিয় ভিডিও চয়ন করুন৷ এবং বিষয়বস্তু নির্বাচন করুন। কিভাবে Windows 10s একটি স্টার বেছে নিন আপনাকে বিশেষ ভিডিও তৈরি করতে সাহায্য করে
  2. তৈরি করুন ক্লিক করুন উপরের টুলবারে আবার বোতাম এবং আপনার ভিডিও শিরোনাম. তারপর ভিডিও তৈরি করুন নির্বাচন করুন৷ .
  3. ফটোগুলি কাজ করে এবং ভিডিও তৈরি করে৷ এটি আমার জন্য রিমিক্স করুন ক্লিক করুন৷ বিভিন্ন ভিজ্যুয়াল স্টাইল এবং ট্রানজিশনের সাথে এটিকে উন্নত করতে বোতাম।
  4. একবার আপনি রিমিক্সের পরে সঠিক চেহারা সম্পর্কে সিদ্ধান্ত নিলে, একটি তারকা চয়ন করুন ব্যবহার করুন বৈশিষ্ট্য এবং ভিডিও প্রতিটি ফ্রেমে সেই বিশেষ ব্যক্তিকে হাইলাইট করবে। কিভাবে Windows 10s একটি স্টার বেছে নিন আপনাকে বিশেষ ভিডিও তৈরি করতে সাহায্য করে
  5. ভিডিও ফাইল ডাউনলোড করুন বা সোশ্যাল মিডিয়াতে আপলোড করুন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন৷

"একটি তারকা চয়ন করুন" বৈশিষ্ট্যটি আপনাকে আরও শক্তিশালী ভিডিও সম্পাদকের সাথে সময়ের একটি ভগ্নাংশে পরিশীলিত ভিডিও তৈরি করতে সহায়তা করে৷ কোন শিক্ষা জড়িত সব আছে. মাত্র পাঁচটি সহজ ধাপ।


  1. Windows 10 এ কিভাবে স্প্লিট স্ক্রীন ভিডিও তৈরি করবেন

  2. Windows 10 এ কিভাবে ডুপ্লিকেট ফটো মুছবেন

  3. Windows 10-এ ভিডিওগুলি কীভাবে ঘোরানো যায়

  4. Windows 10-এ স্লাইডশো হিসাবে ফটোগুলি কীভাবে দেখবেন?