কম্পিউটার

কীভাবে উইন্ডোজ 10s অক্ষম করবেন আপনার বৈশিষ্ট্য সম্পর্কে জানার জন্য

আপনি যখন প্রথমবারের মতো কারো সাথে দেখা করেন, তখন তাদের সাথে পরিচিত হওয়া ভালো হতে পারে। আপনি তাদের পছন্দ, অপছন্দ এবং এমনকি তাদের পিছনের গল্প সম্পর্কে কিছুটা শিখতে পারেন। আপনার Windows 10 PC আপনার সাথে একই কাজ করতে চায়। এটি অনেক কারণে আপনার সম্পর্কে সবকিছু জানতে চায় -- কিছু আপনার সুবিধার জন্য, কিছু একটু বেশি আক্রমণাত্মক৷

আপনি যদি না চান যে Windows 10 আপনাকে চিনতে সক্ষম হোক, তাহলে আপনাকে শুধুমাত্র "Getting to know you" বিকল্পটি বন্ধ করতে হবে।

প্রথমে, সেটিংস অ্যাপে যান আপনার Windows 10 ডিভাইসে। এখন, গোপনীয়তা-এ ক্লিক করুন , এর পরে বক্তৃতা, কালি এবং টাইপিং . আমাকে জানা বন্ধ করুন লেবেলযুক্ত বোতামটি ক্লিক করুন৷ , তারপর বন্ধ করুন ক্লিক করুন প্রদর্শিত পপ আউটে৷

কীভাবে উইন্ডোজ 10s অক্ষম করবেন আপনার বৈশিষ্ট্য সম্পর্কে জানার জন্য

মনে রাখবেন যে এটি করার সময়, আপনি ডিকটেশন, কর্টানা বন্ধ করে দেবেন এবং আপনার কম্পিউটার ইতিমধ্যেই জানেন এমন সমস্ত কিছু থেকে মুক্তি পাবেন, তাই আপনি যদি আপনার মন পরিবর্তন করেন এবং পরে এটি আবার চালু করেন, আপনি শুরু করবেন গোড়া থেকে।

আপনি কি পছন্দ করেন যে আপনার পিসি আপনার সুবিধার জন্য আপনার সম্পর্কে জানে নাকি আপনি এটিকে ব্যক্তিগত রাখতে পছন্দ করেন? মন্তব্যে আপনার চিন্তা শেয়ার করুন!

ইমেজ ক্রেডিট:Voyagerix এর মাধ্যমে ShutterStock


  1. Windows 10 এ অটোরান বৈশিষ্ট্যটি কীভাবে নিষ্ক্রিয় করবেন

  2. Windows 10 এ UAC কিভাবে নিষ্ক্রিয় করবেন? (4 উপায়)

  3. উইন্ডোজ 10 এ স্টিকি কীগুলি কীভাবে নিষ্ক্রিয় করবেন

  4. Windows 10 এ লোকেশন ট্র্যাকিং কিভাবে অক্ষম করবেন