কম্পিউটার

পরবর্তী ক্রোম আপডেট উইন্ডোজ নিরাপত্তা সমস্যা ঠিক করবে

Windows 10 এর ইন্টিগ্রেটেড অ্যান্টিভাইরাস টুলের সাথে ব্রাউজার ব্যবহার করার সময় অনেক ব্যবহারকারী বর্তমানে যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা একটি নতুন Google Chrome আপডেটের মাধ্যমে উপশম করা উচিত।

সমস্যাগুলি একটি বাগ থেকে উদ্ভূত হয় যা উইন্ডোজ সিকিউরিটি স্থানীয় স্টোরেজ স্ক্যান করার জন্য সেট করা হলে, ব্যবহারকারীদের ফাইলগুলি থেকে লক করে, ক্রোমকে ধীর করে দেয় এবং একটি সাধারণ উপদ্রব সৃষ্টি করে।

Google Chrome আপডেট করুন, Windows নিরাপত্তা সমস্যা সমাধান করুন

যখন একটি নতুন ফাইল সিস্টেমে প্রবর্তিত হয় তখন Google Chrome এবং Windows সিকিউরিটি কীভাবে ইন্টারঅ্যাক্ট করে তা থেকে সমস্যাটি উদ্ভূত হয়। ক্রোমিয়াম প্রতিশ্রুতি অনুযায়ী:

অ্যান্টিভাইরাস প্রোগ্রাম এবং অন্যান্য স্ক্যানারগুলি সংক্ষিপ্তভাবে নতুন ফাইলগুলিকে লক করতে পারে, যা গুরুত্বপূর্ণ ফাইল রাইটার ব্যবহার করে বুকমার্ক এবং অন্যান্য ফাইল সংরক্ষণে ঘন ঘন সমস্যা সৃষ্টি করতে পারে। এটি বেশ কয়েকবার রেসি রিপ্লেসফাইল ধাপটি পুনরায় চেষ্টা করে এটি মোকাবেলা করার চেষ্টা করে।

আপনি যখন একটি নতুন ফাইল তৈরি করেন বা একটি Google Chrome টাস্ক পরিচালনা করেন যা আপনার কম্পিউটারে ডেটা সঞ্চয় করে, তখন Windows সিকিউরিটি স্থানীয় স্টোরেজ স্ক্যান করে নিশ্চিত করে যে আপনি ম্যালওয়্যার বা অন্যান্য খারাপ কিছু ডাউনলোড করছেন না। অ্যাক্সেসের ফ্রিকোয়েন্সি ভুলবশত ফাইলগুলিতে একটি অস্থায়ী লক স্ট্যাটাস স্থাপন করতে পারে, কারণ Windows সিকিউরিটি বিশ্বাস করে যে খারাপ কিছু ঘটছে, এমনকি তা না হলেও৷

ফলস্বরূপ, Google Chrome ভয়ঙ্করভাবে ধীর গতিতে চলে৷

এটি সহজাতভাবে খারাপ আচরণ নয়। আপনি আপনার অ্যান্টিভাইরাস সম্ভাব্য দূষিত ফাইলগুলির জন্য স্ক্যান করতে এবং আপনার সিস্টেমকে সুরক্ষিত করতে চান৷ যাইহোক, যদি সেই প্রক্রিয়াটি ব্যর্থ হয়, যেমনটি এখানে আছে, এটি সমস্যার সৃষ্টি করতে পারে।

যদি ক্রোম পিছিয়ে থাকে, তাহলে আপডেট টিপুন

গুগল ক্রোম ডেভেলপমেন্ট টিম ইতিমধ্যেই একটি সমাধান খুঁজে পেয়েছে, ব্রাউজারের পরবর্তী সংস্করণে একটি ত্রুটি দেখা দেওয়ার আগে একাধিকবার ফাইলটি পুনরায় চেষ্টা করার জন্য সেট করা হয়েছে।

সুতরাং, আপনি যখন কোনো ফাইল ডাউনলোড করেন বা অন্য কোনো পদ্ধতির মাধ্যমে ডেটা তৈরি করেন তখন যদি Google Chrome আপনার কম্পিউটারে ধীর গতিতে চলে, তাহলে যত তাড়াতাড়ি সম্ভব পরবর্তী Chrome আপডেটটি ডাউনলোড করতে ভুলবেন না।


  1. Google Chrome আপডেট হচ্ছে না ঠিক করুন

  2. Windows 10-এ Google Chrome যে ক্যাশে সমস্যার জন্য অপেক্ষা করছে তা কীভাবে ঠিক করবেন?

  3. Windows 10 এ Chrome ক্র্যাশিং কিভাবে ঠিক করবেন

  4. উইন্ডোজ 10-এ উইন্ডোজ 10 আপডেট এবং নিরাপত্তা সংক্রান্ত সমস্যাগুলি কীভাবে ঠিক করবেন