কম্পিউটার

Windows 10 অভিনব নতুন অ্যানিমেশন পাবে

আপনি যদি Windows 10 ব্যবহার করে এমন অ্যানিমেশনগুলি নিয়ে একটু ক্লান্ত হয়ে থাকেন, তাহলে শীঘ্রই একটি পুনর্গঠনের জন্য প্রস্তুত হন৷ অ্যানিমেশনের একটি নতুন ব্যাচ Windows 10 প্রিভিউ বিল্ডে আঘাত করেছে, এবং সেগুলি আপনার পিসিতে পৌঁছানো পর্যন্ত এটি সময়ের ব্যাপার।

Windows 10 এর জন্য মাইক্রোসফটের নতুন অ্যানিমেশন

Windows সর্বশেষ Windows 10 21H2 প্রিভিউ বিল্ডে নতুন অ্যানিমেশন দেখা গেছে। এই বিল্ডটি অপারেটিং সিস্টেমে একেবারে নতুন "জুম" অ্যানিমেশন প্রবর্তন করে৷

বর্তমানে, Windows 10 এর ইতিমধ্যে একটি জুম অ্যানিমেশন রয়েছে। আপনি যখনই একটি নতুন উইন্ডো খুলবেন, এটি কেবল দৃশ্যে আসবে না। একটি সামান্য জুম-ইন অ্যানিমেশন রয়েছে যা উইন্ডোটিকে দৃশ্যে সহজ করে তোলে। এটি খুবই সূক্ষ্ম, এবং আপনি যদি দীর্ঘ সময় ধরে Windows 10 ব্যবহার করে থাকেন তবে এটি মিস করা সহজ, কিন্তু এটি আছে৷

এখন, মাইক্রোসফ্ট আপাতদৃষ্টিতে এই প্রভাবটিকে অনেক বেশি নাটকীয় করে তুলছে। একটি মৃদু ফেড-ইন হওয়ার পরিবর্তে, উইন্ডোটি খুব লক্ষণীয়ভাবে দৃশ্যে পপ করে।

শুধু তাই নয়, ফিডব্যাক হাবে মাইক্রোসফ্ট নিশ্চিত করেছে যে এটি কেবল শুরু। রেডমন্ড টেক জায়ান্ট ভবিষ্যতে আরও অ্যানিমেশন পরিবর্তনের প্রতিশ্রুতি দেয় এবং প্রতিক্রিয়া হাবের লোকেদের কাছে তাদের যেকোনো মন্তব্য জানাতে বলে৷

একটি সূর্য দিগন্তের ওপরে চড়ে

আপনি যদি আপনার Windows 10 এর খবরে ট্যাব রেখে থাকেন, তাহলে আপনি সম্ভবত অপারেটিং সিস্টেমের নির্দিষ্ট কিছু অংশের বিশদ বিবরণ দেখেছেন যেগুলি একটি বিশাল সংস্কারের মধ্য দিয়ে যাচ্ছে। এই সমস্ত আপডেটগুলি একটি ছাতার নীচে আসে, যাকে বলা হয় "সান ভ্যালি।"

নিশ্চিত যথেষ্ট, এই অ্যানিমেশনগুলি একই আপডেটের অংশ। এর মানে হল তারা UI রিভ্যাম্প, নতুন গোলাকার উইন্ডো স্টাইল এবং বড় পরিবর্তনের অংশ হিসাবে একটি একেবারে নতুন পাওয়ার বিকল্পে যোগদান করবে৷

যেমন, আপনি যদি ইনসাইডার বিল্ডের অংশ না হন, তাহলে আপনি এই নতুন অ্যানিমেশনগুলিকে Windows 10-এর উন্নতি এবং পরিবর্তনের একটি বড় বান্ডিলের অংশ হিসেবে দেখতে পাবেন। আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে কখন সান ভ্যালি রিলিজ হবে। সাধারণ জনগণের জন্য তারিখ।

Windows 10 আরও অ্যানিমেটেড হচ্ছে

উইন্ডোজ 10 এর অ্যানিমেশনগুলি দাঁতে কিছুটা দীর্ঘ, এবং মাইক্রোসফ্ট তাদের বড় সান ভ্যালি আপডেটের জন্য নতুন রঙের চাটা দিচ্ছে। মাইক্রোসফ্ট অন্যান্য অ্যানিমেশনগুলিকে কী পরিবর্তন করবে তা কারও অনুমান।

বলা হচ্ছে, আমরা সান ভ্যালি সম্পর্কে তেমন কিছু জানি না। আমরা এখন পর্যন্ত যা কিছু দেখেছি তা হল এখানে এবং সেখানে কিছু ছবি এবং কিছু দাবি, কিন্তু এখনও পর্যন্ত শক্ত কিছুই দেখা যায়নি।

ইমেজ ক্রেডিট: best_vector/Shutterstock.com


  1. উইন্ডোজ 10 এ কিভাবে ডেস্কটপে যাবেন

  2. আপনার Windows 10 PC বিনামূল্যে Windows 11 আপগ্রেড পাবে কিনা তা কীভাবে পরীক্ষা করবেন

  3. গেমিং-এ নতুন:Windows 11 এবং Edge নতুন গেমিং বৈশিষ্ট্য পায়

  4. Windows 11 হবে নতুন Vista (বা Windows 8)