কম্পিউটার

আপনি কি Windows 10 এ আপগ্রেড করবেন?

আপনি কি Windows 10 এ আপগ্রেড করবেন?

সংবাদ প্রতিবেদনে বলা হয়েছে যে উইন্ডোজ 10 খুব শীঘ্রই মুক্তি পাবে। যাইহোক, 10-এর পর Windows কীভাবে সংস্করণগুলি পরিচালনা করবে তা ঘিরে কিছু নেতিবাচকতাও রয়েছে। আপনি কি এখনও Windows 10-এ আপগ্রেড করবেন?

এখন কেবল উইন্ডোজ এবং ম্যাকের চেয়ে আরও বেশি পছন্দ রয়েছে, তবুও মাইক্রোসফ্ট কীভাবে তারা এগিয়ে যাবে তা নিয়ে সাহসী পছন্দ করছে। উইন্ডোজ 10 অন্যান্য সংস্করণের মতো অনুসরণ করছে, তবে তারা ঘোষণা করেছে যে এটি শেষ হবে। অনেকে অনুমান করছেন যে এর পরে আপনাকে আপগ্রেডের জন্য অর্থ প্রদান করতে হবে। প্রচুর কারিগরি লেখক Windows 10-এ তাদের মতামত দিয়েছেন, কিন্তু আপনি নিমজ্জন নেবেন কিনা এবং আপনার সিস্টেমে এটি ডাউনলোড করবেন এবং প্রক্রিয়াটির মধ্য দিয়ে যাবেন কিনা তা সত্যিই আপনার, ভোক্তার উপর নির্ভর করে। বিবেচনা করার মতো কিছু হল যদি তারা আরও সংস্করণ অফার না করে, অন্তত এই পদ্ধতিতে, কোন সংস্করণগুলি পরিষেবাকে সম্মান করবে? হয়ত তাদের শেষটি প্রকাশ করা ভাল হবে, কিন্তু অন্যদিকে, Windows 10 আপনার মান অনুযায়ী নাও হতে পারে, কারণ অনেক লোক Windows 8 নিয়ে কম খুশি ছিল।

তুমি কি করবে? আপনি কি বর্তমান উইন্ডোজ সিস্টেমটি ব্যবহার করছেন তা ধরে রাখবেন যে ঝামেলা এবং সম্ভাব্য সমস্যা থেকে নিজেকে বাঁচানো ভাল? অথবা আপনি কি সেই প্রযুক্তিবিদদের মধ্যে একজন যারা মুক্তির দিন সমস্ত আপগ্রেড পায়? অথবা আপনি কি সম্পূর্ণরূপে উইন্ডোজ পরিত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন?

আপনি কি Windows 10 এ আপগ্রেড করবেন?


  1. Windows 11 এর কোন সংস্করণে আপনি আপগ্রেড হবেন?

  2. SetupDiag.exe আপনাকে Windows 10 আপগ্রেড ত্রুটি নির্ণয় করতে সাহায্য করবে

  3. উইন্ডোজ 10 অসমর্থিত সংস্করণে আটকে আছে; নতুন সংস্করণে আপগ্রেড করা হবে না

  4. আপনি Windows 10 কে একটি নতুন সংস্করণে আপগ্রেড করার পরে যা করতে হবে