কম্পিউটার

WhoKeys.com এর সাথে সস্তায় উইন্ডোজ 10 পেশাদার কীভাবে সক্রিয় করবেন

আপনি যদি ব্যাক-টু-স্কুলের জন্য Windows 10 Professional-এ কিছু অর্থ সঞ্চয় করতে চান, Whokeys.com সাহায্য করতে চায়। এই মুহূর্তে, কোম্পানি MakeUseOf পাঠকদের MAKE25 কোড ব্যবহার করলে Windows 10 অ্যাক্টিভেশন কী-তে বিশেষ ছাড় দিচ্ছে। চেকআউটে।

এই ডিসকাউন্টের মাধ্যমে, আপনি শুধুমাত্র $18-এ একটি বিশ্বব্যাপী অ্যাক্টিভেশন লাইসেন্স পেতে পারেন। এটি খুচরা খরচের 10% এরও কম! এবং Microsoft-এর ঘোষণার সাথে যে Windows 11 সমস্ত Windows 10 ব্যবহারকারীদের জন্য একটি বিনামূল্যের আপগ্রেড হবে, Windows 10 সক্রিয় করার জন্য এখনকার মতো সময় নেই৷

Whokeys.com কিভাবে কাজ করে?

WhoKeys.com এর সাথে সস্তায় উইন্ডোজ 10 পেশাদার কীভাবে সক্রিয় করবেন

আপনি যদি কখনও Costco-এ গিয়ে থাকেন, আপনি জানেন যে প্রচুর পরিমাণে জিনিস কেনা আপনার অর্থ সাশ্রয় করে। যদিও এটি প্যান্ট্রি স্ট্যাপলের জন্য সত্য, এটি সফ্টওয়্যারের জন্যও সত্য। কিন্তু, যদি সফ্টওয়্যারের অবিক্রীত কপিগুলি দোকানের তাকগুলিতে বসে থাকে, খুচরা বিক্রেতাদের নতুন পণ্যগুলির জন্য জায়গা তৈরি করতে সেই অনুলিপিগুলি অফলোড করতে হবে। ESD রিসেলার লিখুন।

Whokeys.com হল একটি ESD রিসেলার যেটি Microsoft Windows 10-এর মতো অবিক্রীত সফ্টওয়্যারের কপি বাল্কে ক্রয় করে৷ এটি করার মাধ্যমে, Whokeys একটি বাল্ক ডিসকাউন্ট পায় এবং খুচরা বিক্রেতা মূল্যের একটি ভগ্নাংশের জন্য এই কপিগুলি বিক্রি করতে পারে৷

সফ্টওয়্যার সম্পর্কে জিনিস হল যে এটি সাধারণত মেয়াদ শেষ হয় না। অন্য কথায়, আপনি যে Windows 10 অ্যাক্টিভেশন কীটি পাঁচ বছর আগে কিনেছিলেন তা আজও একটি ছাড়যুক্ত Windows অ্যাক্টিভেশন কী-এর একই বৈশিষ্ট্য এবং সুবিধা প্রদান করে। আপনি এখনও আপডেটগুলিতে অ্যাক্সেস পান, এবং আপনি এখনও সফ্টওয়্যারের সমস্ত বৈশিষ্ট্য ব্যবহার করতে পারেন৷

Whokeys.com-এর দুর্দান্ত ডিলগুলি দেখুন

Windows 10 Professional ছাড়াও, Whokeys-এর কিছু চমত্কার ডিল রয়েছে:

- Microsoft Windows 10 Pro OEM CD-KEY গ্লোবাল:$18.75 (ডিসকাউন্ট সহ $14)

- অফিস 2019 প্রফেশনাল প্লাস সিডি কী গ্লোবাল:$57.53 (ডিসকাউন্ট সহ $43.10)

- অফিস 2016 প্রফেশনাল প্লাস সিডি কী গ্লোবাল:$35.58 (ডিসকাউন্ট সহ $26.60)

- Microsoft Windows 10 Home OEM CD-KEY গ্লোবাল:$17.63 (ডিসকাউন্ট সহ $13)

- Windows 10 PRO OEM + Office 2019 Professional Plus CD কী প্যাক:$67.60 ($50.70 ছাড় সহ)

- Windows 10 PRO OEM + Office 2016 Professional Plus CD কী প্যাক:$45.07 ($33.80 ছাড় সহ)

আপনি MAKE25 কোড ব্যবহার করলে উপরে তালিকাভুক্ত ডিসকাউন্ট রেট পেতে পারেন চেকআউটের সময়।

Whokeys.com-এর মাধ্যমে কিভাবে Windows 10 পেশাদার সক্রিয় করবেন

আপনার অ্যাক্টিভেশন কী ক্রয় করা সহজ হতে পারে না। মাত্র তিনটি ধাপ আছে:

  1. আমাদের দেওয়া অনন্য ডিসকাউন্ট লিঙ্কটি ব্যবহার করে Whokeys.com-এ যান। একবার আপনি সাইটে গেলে, আপনি Windows 10 পেশাদার OEM সংস্করণ দেখতে পাবেন। আপনি যদি একটি অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে চান (এবং আমরা আপনাকে সুপারিশ করি), তাহলে এখন সাইন আপ করুন এ ক্লিক করুন . অন্যদিকে, শুধু এখনই কিনুন টিপুন আপনি চেকআউট করতে চান তাহলে বোতাম.
  2. চেকআউটে প্রোমো কোড MAKE25 লিখুন। একবার আপনি এখনই কিনুন টিপুন বোতাম, আপনি স্ক্রিনে আপনার শপিং কার্টের বিষয়বস্তু দেখতে পাবেন। আপনার Windows 10 OEM পণ্যের অধীনে, একটি প্রচার কোড আছে বাক্স সেই বাক্সে, আপনি MAKE25 লিখতে চাইবেন। একবার আপনি কোডটি প্রবেশ করান, তারপরে প্রয়োগ করুন টিপুন . আপনি যদি ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করছেন, আপনি মূল্য পরিবর্তন দেখতে পাবেন। অবশেষে, অর্ডার জমা দিন-এ ক্লিক করুন .
  3. আপনার পেমেন্ট পদ্ধতি নির্বাচন করুন। Whokeys সম্পর্কে দুর্দান্ত জিনিস হল যে এটি পেপ্যাল, ফাস্টারপে এবং এমনকি মিন্ট সহ সমস্ত প্রধান অর্থপ্রদানের পদ্ধতি নেয় (অতিরিক্ত ফি প্রযোজ্য)। পেপ্যাল ​​সাধারণত অর্থের জন্য সেরা, কারণ আপনাকে কোনও প্রক্রিয়াকরণ ফি দিতে হবে না। একবার আপনি আপনার অর্থপ্রদানের পদ্ধতি নির্বাচন করলে, এখনই অর্থ প্রদান করুন-এ ক্লিক করুন .
  4. মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে, আপনি Whokeys.com থেকে আপনার নতুন অ্যাক্টিভেশন কী সহ একটি ইমেল দেখতে পাবেন। স্টার্ট ক্লিক করে এই অ্যাক্টিভেশন কীটি Windows 10-এ প্রবেশ করান> সেটিংস> আপডেট এবং নিরাপত্তা> সক্রিয়করণ> পণ্য কী পরিবর্তন করুন . ভয়লা ! আপনার কাছে এখন Windows 10 OEM পেশাদারের একটি সম্পূর্ণ সক্রিয় অনুলিপি রয়েছে।

আজই আপনার ডিসকাউন্ট নিন

আপনি যদি এই ব্যাক-টু-স্কুল সিজনে Microsoft Windows 10-এ কিছু বড় অর্থ সঞ্চয় করতে চান, Whokeys.com আপনার পিঠ পেয়েছে। এর OEM Windows 10 ডিলগুলি আশেপাশে সেরা কিছু। শুধু MAKE25 কোড ব্যবহার করা নিশ্চিত করুন চেকআউটে যাতে আপনি আরও বেশি সঞ্চয় করতে পারেন। এবং, আপনি যদি Microsoft Office 2016, Microsoft Office 2019, বা Windows 10 হোমের মতো সফ্টওয়্যারগুলিতে অন্যান্য ডিল খুঁজছেন, তাহলে আপনাকে Whokeys.com-এ যেতে হবে এবং এটি কী অফার করে তা দেখতে হবে।


  1. কিভাবে উইন্ডোজ 10 এ বিনামূল্যে আপগ্রেড করবেন

  2. ভালো পারফরম্যান্সের জন্য কিভাবে উইন্ডোজ 10 পিসি টিউন আপ করবেন

  3. কিভাবে উইন্ডোজ 10 বিনামূল্যে ডাউনলোড করবেন (ব্যাখ্যা করা হয়েছে)

  4. কিভাবে 2022 সালে বিনামূল্যে Windows 10 এ আপগ্রেড করবেন