কম্পিউটার

কিভাবে আপনার পিসিতে RAV অ্যান্টিভাইরাস আনইনস্টল করবেন?

আপনি যদি RAV অ্যান্টিভাইরাস ইনস্টল করার কথা মনে না রাখেন, কিন্তু এটি বর্তমানে আপনার কম্পিউটারে কাজ করছে, তবে এটি অন্য একটি প্রোগ্রামের সাথে একযোগে করা হতে পারে। আপনি যদি একটি টরেন্টিং অ্যাপ ডাউনলোড করেন, তাহলে আপনার এটির সম্মুখীন হওয়ার সম্ভাবনা বেশি কারণ এটি মাঝে মাঝে অন্যান্য অ্যাপের সাথে প্যাকেজ করা হয়।

RAV অ্যান্টিভাইরাস ক্ষতিকারক নয়, তবে মাঝে মাঝে আপনি অনিচ্ছাকৃতভাবে এটি ইনস্টল করবেন। যাইহোক, অনেক গ্রাহক এটি তাদের কম্পিউটারে অপারেটিং আবিষ্কার করেন এবং বলতে পারেন না যে এটি প্রকৃত RAV অ্যান্টিভাইরাস বা ছদ্মবেশে একটি ভাইরাস। সুতরাং, যদি এটি বর্তমানে আপনার কম্পিউটারে ইনস্টল করা থাকে এবং আপনি এটি আনইনস্টল করতে চান তবে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

আমার পিসিতে RAV অ্যান্টিভাইরাস কীভাবে উপস্থিত হয়েছিল?

আপনি যদি আরএভি অ্যান্টিভাইরাস যোগ করার কথা মনে না করেন তবে এটি সম্ভবত অন্য প্রোগ্রামের সাথে এটি করেছে। তাদের মধ্যে কয়েকটি RAV অ্যান্টিভাইরাসের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে, যদিও ঐচ্ছিক, এবং সাধারণত প্রোগ্রাম ইনস্টলেশনের সময় এর এলাকা থাকে।

যাইহোক, বেশিরভাগ গ্রাহক যারা ইনস্টলেশনে সামান্য মনোযোগ দেন তারা RAV অ্যান্টিভাইরাস বিকল্পটি নির্বাচন করতে ভুল করেন, যা স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল হয়। uTorrent ইনস্টল করার সময় আপনাকে অবশ্যই সতর্ক থাকতে হবে কারণ এটি এমন একটি অ্যাপ যা RAV অ্যান্টিভাইরাসের বিজ্ঞাপন দেয়।

আপনার সর্বদা শর্তাবলী পড়া উচিত এবং অতিরিক্ত প্যাকেজ বা বৈশিষ্ট্যগুলি ইনস্টল করা হবে তা নিশ্চিত করা উচিত কারণ এমনকি অন্যান্য অ্যাপগুলিও RAV অ্যান্টিভাইরাস বা অনুরূপ সফ্টওয়্যার প্রচার করতে পারে৷

কিভাবে আপনার পিসিতে RAV অ্যান্টিভাইরাস আনইনস্টল করবেন?

1. সেটিংস ব্যবহার করুন

ধাপ 1: Windows + I টিপে সেটিংস চালু করুন, তারপরে বাম দিকের নেভিগেশন উইন্ডোতে ট্যাবের তালিকা থেকে অ্যাপগুলি বেছে নিন।

কিভাবে আপনার পিসিতে RAV অ্যান্টিভাইরাস আনইনস্টল করবেন?

ধাপ 2: ডানদিকে, অ্যাপস এবং বৈশিষ্ট্য নির্বাচন করুন।

ধাপ 3: এখানে RAV অ্যান্টিভাইরাস এন্ট্রি খুঁজুন, ফ্লাইআউট মেনু থেকে আনইনস্টল বাছাই করুন এবং তারপরে এর পাশের উপবৃত্তে ক্লিক করুন।

কিভাবে আপনার পিসিতে RAV অ্যান্টিভাইরাস আনইনস্টল করবেন?

পদক্ষেপ 4: আরও একবার, নিশ্চিতকরণ উইন্ডো থেকে আনইনস্টল নির্বাচন করুন৷

ধাপ 5: সেটিংস ব্যবহার করা RAV অ্যান্টিভাইরাসটি স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল হয়ে থাকলে তা আনইনস্টল করার একটি দ্রুত এবং সহজ উপায়। খুব কমই, আপনাকে একাধিকবার আনইনস্টল ক্লিক করতে হতে পারে কারণ এটি প্রথমবার কাজ করবে না।

2. কন্ট্রোল প্যানেল ব্যবহার করুন

ধাপ 1: রান কমান্ড ডায়ালগ বক্স খুলতে, Windows + R টিপুন।

ধাপ 2: টেক্সট ফিল্ডে appwiz.cpl টাইপ করুন এবং প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য উইন্ডো খুলতে ওকে বা এন্টার টিপুন।

কিভাবে আপনার পিসিতে RAV অ্যান্টিভাইরাস আনইনস্টল করবেন?

ধাপ 3: এখানে RAV অ্যান্টিভাইরাস এন্ট্রি নির্বাচন করার পর আনইনস্টল ক্লিক করুন।

কিভাবে আপনার পিসিতে RAV অ্যান্টিভাইরাস আনইনস্টল করবেন?

পদক্ষেপ 4: নিশ্চিতকরণ উইন্ডো পপ আপ হলে, হ্যাঁ নির্বাচন করুন৷

ধাপ 5: আনইনস্টল প্রক্রিয়া শেষ করতে, অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন।

দ্রষ্টব্য:অ্যাপ আনইন্সটলারের স্ক্রীন নির্দেশাবলী সাবধানে মেনে চলার বিষয়ে নিশ্চিত হন।

বোনাস টিপ:T9 অ্যান্টিভাইরাস ব্যবহার করে একটি রিয়েল-টাইম পিসি স্ক্যান চালান

কিভাবে আপনার পিসিতে RAV অ্যান্টিভাইরাস আনইনস্টল করবেন?

আক্রমণ বন্ধ করা সবসময় সম্ভব না হলেও, রিয়েল-টাইম অ্যান্টিভাইরাস আপনাকে তাদের ব্যবহার করা ম্যালওয়্যার টুল থেকে দূরে থাকতে সাহায্য করবে। T9 অ্যান্টিভাইরাস বাজারে সবচেয়ে বড় অ্যান্টিভাইরাস প্রোগ্রাম এক; এটি দুই বছর আগে iVB100 সার্টিফিকেশন পেয়েছে এবং এখনও এটি ধরে রেখেছে। এই প্রোগ্রামটি ব্যবহার করার অনেক সুবিধা রয়েছে, যার মধ্যে কয়েকটি নিম্নলিখিতগুলি অন্তর্ভুক্ত করে:

ম্যালওয়্যার প্রতিরক্ষা

T9 অ্যান্টিভাইরাস সংক্রমণ, জিরো-ডে হুমকি, ম্যালওয়্যার, ট্রোজান, পিইউপি, অ্যাডওয়্যার সহ অনেক হুমকির বিরুদ্ধে সুরক্ষা দেয় , এবং আরো।

ভাইরাস সংজ্ঞা আপডেট করা হয়েছে

অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারগুলিকে ঘন ঘন আপডেট করতে হবে নতুন ম্যালওয়্যার হুমকিগুলি সনাক্ত করতে এবং নির্মূল করার জন্য যখন সেগুলি আবির্ভূত হয় এবং হ্যাকারের ক্ষমতা অগ্রসর হয়৷ সাম্প্রতিকতম ডাটাবেস সংজ্ঞা আপডেটগুলি নিয়মিতভাবে ইনস্টল করার মাধ্যমে, T9 অ্যান্টিভাইরাস আপনাকে সাম্প্রতিক হুমকির বিরুদ্ধে রক্ষা করে৷

সবচেয়ে আধুনিক এবং জটিল হুমকির বিরুদ্ধে নিজেকে রক্ষা করুন

আজকের নেটওয়ার্ক সমাজে, প্রধান নিরাপত্তা উদ্বেগের মধ্যে একটি হল অত্যাধুনিক হামলার সম্ভাবনা। এই বিপদগুলি হ্রাস করার সর্বোত্তম পদ্ধতি হল একটি অত্যাধুনিক প্রোগ্রাম যেমন T9 অ্যান্টিভাইরাস এবং ম্যালওয়্যার সুরক্ষা সফ্টওয়্যার ব্যবহার করা, যা রিয়েল-টাইম নিরাপত্তা এবং অনেক প্রতিরক্ষা প্রদান করে। নিরাপত্তা প্রযুক্তি হুমকি শনাক্ত করে এবং ডেটা আপস করার আগে সফলভাবে মোকাবেলা করে।

অবিলম্বে সুরক্ষিত

তাৎক্ষণিক নিরাপত্তা আপনার কম্পিউটারকে সংক্রামিত করার আগে এর ট্র্যাকগুলিতে ম্যালওয়্যারকে বাধা দেয়৷ হুমকি যেমন পরিচয় চুরি, নিরাপত্তা, এবং অন্যান্য সমস্যা প্রতিরোধ করা যেতে পারে।

আপনার পিসিতে কিভাবে RAV অ্যান্টিভাইরাস আনইনস্টল করবেন তার চূড়ান্ত কথা?

সংক্ষেপে, আপনি ইচ্ছাকৃতভাবে RAV অ্যান্টিভাইরাস ইনস্টল করেছেন বা এটি আপনার জন্য এটি করেছেন কিনা তা নির্ভর করে। যদি পরেরটি হয় তবে পরামর্শ দেওয়া হয় যে আপনি এটি পরিত্রাণ পেতে এবং একটি বিশ্বস্ত অ্যান্টিভাইরাসে পরিবর্তন করুন। There are a number of these options, and the majority outperform RAV antivirus. Also, remember that programs included in other installers are frequently ineffective. And because there is so much at stake, you should only trust the best antivirus software. You should be able to uninstall RAV Antivirus from your computer using the techniques mentioned above. However, avoid installing software from unreliable sources to stop the antivirus from attempting to infiltrate your machine again.

সামাজিক মিডিয়াতে আমাদের অনুসরণ করুন – ফেসবুক , ইনস্টাগ্রাম , এবং YouTube . কোন প্রশ্ন বা ধারনা সঙ্গে আমাদের সাথে যোগাযোগ করুন. আমরা আপনাকে একটি রেজোলিউশন প্রদান করতে পেরে আনন্দিত হব। আমরা প্রায়শই সাধারণ প্রযুক্তিগত সমস্যার জন্য পরামর্শ, সমাধান এবং নির্দেশিকা প্রকাশ করি।


  1. কিভাবে Torrent9.so বিজ্ঞাপনগুলি আনইনস্টল করবেন

  2. কিভাবে আপনার পিসিতে অবাঞ্ছিত প্রোগ্রাম আনইনস্টল করবেন

  3. কিভাবে আপনার উইন্ডোজ কম্পিউটার থেকে Google ড্রাইভ আনইনস্টল করবেন

  4. অনলাইন স্কুলিংয়ের জন্য আপনার পিসিকে কীভাবে টিকা দেবেন?