কম্পিউটার

How to Solve Origin Keeps Crashing Issue?

আপনি যদি অ্যাসাসিনস ক্রিড অরিজিন খেলতে উপভোগ করেন কিন্তু খেলার সময় সমস্যার সম্মুখীন হন, তবে তারা অবশ্যই আপনার অভিজ্ঞতা নষ্ট করতে পারে এবং পরিবর্তে আপনাকে একটি বিরক্তিকর অনুভূতি দিতে পারে। স্টার্টআপ এবং অন্যান্য সমস্যায় অরিজিন ক্র্যাশ হওয়ার বিষয়ে অনেক ফোরামে রিপোর্ট করা হয়েছে। কিছু সাধারণ সমস্যা সমাধানের পদক্ষেপ রয়েছে যা আততায়ীর ধর্মের উৎস ক্র্যাশিং সমস্যার সমস্যা সমাধান করতে পারে।

এই সমস্ত পদক্ষেপগুলি অনুসরণ করুন এবং আপনার সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত প্রতিটি চেষ্টা করতে পারেন:

1 সংশোধন করুন:ক্যাশে ফাইলগুলি সাফ করুন

ক্যাশে ফাইলগুলি গেম খেলতে সাহায্য করার জন্য সংরক্ষিত অস্থায়ী ফাইল এবং প্রায়শই ফাইলগুলির একটি নতুন সংস্করণ দ্বারা প্রতিস্থাপিত হয়। যদি মূলটি স্টার্টআপে ক্র্যাশ হতে থাকে, তাহলে বিদ্যমান ক্যাশে ফাইলগুলি সাফ করা কার্যকর হবে। এটি পিসির গতিও বাড়াবে। ক্যাশে ফাইল মুছে ফেলতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

ধাপ 1 :গেমটি বন্ধ করুন এবং অ্যাপ্লিকেশন থেকে প্রস্থান করুন।

ধাপ 2 :রান ডায়ালগ বক্স খুলতে Windows Key + R টিপুন এবং %ProgramData% টাইপ করুন এবং এন্টার টিপুন।

ধাপ 3 :একাধিক ফোল্ডার সহ একটি উইন্ডো খুলবে যেখানে আপনাকে বেছে নিতে হবে এবং অরিজিন ফোল্ডারে ডাবল ক্লিক করতে হবে।

How to Solve Origin Keeps Crashing Issue?

পদক্ষেপ 4: এটি অরিজিন ফোল্ডার খুলবে, যেখানে আপনাকে লোকাল কনটেন্ট ফোল্ডার ব্যতীত সমস্ত ফাইল এবং ফোল্ডার মুছতে হবে৷

ধাপ 5 :এরপর, উইন্ডোজ কী এবং আবার R টিপুন, %AppData% টাইপ করুন এবং এন্টার টিপুন।

How to Solve Origin Keeps Crashing Issue?

ধাপ 6 :এই ফোল্ডারের মূল ফোল্ডারটি মুছুন৷

পদক্ষেপ 7৷ :এখন, ঠিকানা বারে AppData সনাক্ত করুন এবং এটিতে একবার ক্লিক করুন।

How to Solve Origin Keeps Crashing Issue?

ধাপ 8 :আপনি এখন কয়েকটি ফোল্ডারের তালিকা দেখতে পাবেন। স্থানীয় নির্বাচন করুন এবং এটি খুলুন।

ধাপ 9 :স্থানীয় ফোল্ডারে সমগ্র অরিজিন ফোল্ডারটি মুছুন।

পদক্ষেপ 10৷ :কম্পিউটার রিস্টার্ট করুন এবং তারপরে চেক করুন যে আপনি এখনও অরিজিন খেলার সময় একই সমস্যার সম্মুখীন হচ্ছেন কিনা৷

ফিক্স 2:অ্যাডমিনিস্ট্রেটর মোডে অরিজিন চালান

যদি ক্যাশে ক্লিয়ারিং কৌশলটি আপনার জন্য কাজ না করে, আপনি এটিকে প্রশাসক হিসাবে চালানোর চেষ্টা করতে পারেন। এটি নিশ্চিত করে যে একটি নির্দিষ্ট প্রোগ্রাম যা অ্যাডমিন মোডে চালানোর অনুমতি দেওয়া হয় অন্যদের তুলনায় সিস্টেম রিসোর্স ব্যবহার করার জন্য বেশি সুবিধা রয়েছে এবং কম অ্যাক্সেসের অনুমতি প্রয়োজন। প্রশাসক মোডে অরিজিন চালাতে এবং অরিজিন ক্র্যাশিং সমস্যা সমাধান করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

ধাপ 1: অরিজিন গেমের শর্টকাটে ডান-ক্লিক করুন এবং "প্রশাসক হিসাবে চালান" নির্বাচন করুন৷

How to Solve Origin Keeps Crashing Issue?

ধাপ 2: প্রদর্শিত যে কোনো প্রম্পটে "হ্যাঁ" টিপুন৷

ধাপ 3: গেমটি খেলার চেষ্টা করুন এবং গেমটি শীঘ্রই ক্র্যাশ হয় কিনা তা পরীক্ষা করুন৷

3 সংশোধন করুন:আপনার ড্রাইভার আপডেট করুন

সফ্টওয়্যার এবং হার্ডওয়্যারের মধ্যে যোগাযোগের ক্ষেত্রে ড্রাইভার একটি অপরিহার্য ভূমিকা পালন করে। অ্যাসাসিনস ক্রিড অরিজিনস এর মত একটি গেম এর ব্যবহার সর্বাধিক করার জন্য আপডেটেড ড্রাইভ সহ হাই-এন্ড গ্রাফিক্স কার্ডের প্রয়োজন হবে। গ্রাফিক্স ড্রাইভারগুলি OEM নির্মাতাদের দ্বারা তৈরি করা হয় এবং তাদের ওয়েবসাইটে বিনামূল্যে পাওয়া যায়। ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করার তিনটি দ্রুত উপায় রয়েছে:

  • ওএম ওয়েবসাইট থেকে ডাউনলোড করুন এবং ইনস্টল করুন।
  • সর্বাধিক আপডেট হওয়া ড্রাইভার অনুসন্ধান করতে ডিভাইস ম্যানেজার ব্যবহার করুন।
  • একটি ড্রাইভার ম্যানেজার অ্যাপ্লিকেশন ইনস্টল করুন কিছু ক্লিকের মধ্যে ড্রাইভার সংক্রান্ত সমস্ত সমস্যা সমাধান করতে৷

হালনাগাদ ড্রাইভার চেক করার ম্যানুয়াল পদ্ধতি সহজ কিন্তু খুব কার্যকর নয়:

ধাপ 1 :রান বক্স খুলতে Windows + R টিপুন এবং "devmgmt.msc" টাইপ করুন এবং ঠিক আছে টিপুন।

ধাপ 2 :খোলে ডিভাইস ম্যানেজার উইন্ডোতে, ডিসপ্লে অ্যাডাপ্টার-এ ক্লিক করুন।

How to Solve Origin Keeps Crashing Issue?

ধাপ 3 :আপনার ডিসপ্লে অ্যাডাপ্টারে একটি ডান-ক্লিক করুন এবং প্রসঙ্গ মেনু থেকে, "আপডেট ড্রাইভার" নির্বাচন করুন৷

উইন্ডোজ স্বয়ংক্রিয়ভাবে বিশ্বস্ত সাইটগুলির মধ্যে সর্বাধিক আপডেট হওয়া ড্রাইভার অনুসন্ধান করবে এবং এটি আপনার জন্য আপডেট করবে। এটি ড্রাইভারগুলির আপডেট হওয়া সংস্করণগুলির জন্য তৃতীয় পক্ষের সাইটগুলি স্ক্যান করবে না। পুরো ওয়েব স্ক্যান করতে এবং সেরা উপযুক্ত এবং আপডেট হওয়া ড্রাইভার খুঁজে পেতে, আপনাকে স্মার্ট ড্রাইভার কেয়ারের মতো একটি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ব্যবহার করতে হবে যা আপনার ড্রাইভার আপডেট করে, দূষিত ড্রাইভারগুলিকে সংশোধন করে এবং অনুপস্থিতগুলি ইনস্টল করে। এই সীমাবদ্ধতাগুলি কাটিয়ে উঠতে, ড্রাইভার আপডেট করার স্বয়ংক্রিয় পদ্ধতিকে প্রধানত পছন্দ করা হয়৷

স্বয়ংক্রিয় আপডেট। এইভাবে আপনার পিসি স্ক্যান করতে এবং ইন্টারনেটে দেওয়া আপ-টু-ডেট সংস্করণের সাথে সমস্ত ড্রাইভার আপডেট করার জন্য একটি তৃতীয় পক্ষের সফ্টওয়্যার ব্যবহার করে। এটির কোন ত্রুটি নেই এবং সিস্টেমে ইনস্টল করা সমস্ত ড্রাইভার সঠিকভাবে কাজ করছে কিনা তা পরীক্ষা করবে এবং একই সাথে তৃতীয় পক্ষের ওয়েবসাইট থেকে সর্বশেষ ড্রাইভার ডাউনলোড করতে পারবে। এই প্রক্রিয়ার দুটি প্রধান সুবিধা রয়েছে:

সমস্ত ড্রাইভার আপডেট করা হয়েছে . এমনকি একজন ড্রাইভার সঠিকভাবে কাজ করলেও, এটিকে অবশ্যই নতুন সংস্করণে আপডেট করতে হবে যাতে অপারেটিং সিস্টেম সম্পদের সর্বোত্তম ব্যবহার করতে পারে।

কয়েকটি ক্লিকে ব্যবহার করা সহজ একটি ড্রাইভার আপডেটার সফ্টওয়্যার ব্যবহার করা সুবিধাজনক কারণ এটি মাউসের কয়েকটি ক্লিকে ড্রাইভারগুলিকে স্ক্যান করে আপডেট করে। ইনস্টল করা হার্ডওয়্যারটির সুনির্দিষ্ট মডেল নম্বর জানার জন্য ব্যক্তির প্রয়োজন হয় না এবং কম্পিউটারের হার্ডওয়্যার কনফিগারেশন সম্পর্কে সমস্ত বিবরণ স্বয়ংক্রিয়ভাবে পুনরুদ্ধার করে।

যদিও এই বিভাগে পড়ে এমন অনেক সফ্টওয়্যার রয়েছে, আমি স্মার্ট ড্রাইভার কেয়ার ব্যবহার করার পরামর্শ দিই, যা আমি বেশ কয়েক বছর ধরে ব্যবহার করছি। স্মার্ট ড্রাইভার কেয়ার একটি বুদ্ধিমান ড্রাইভার আপডেটার সফ্টওয়্যার যা আমি প্রতি সপ্তাহে একবার চালাই, এবং এটি তখন থেকেই আমার কম্পিউটারকে ত্রুটিমুক্ত রেখেছে। আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে স্মার্ট ড্রাইভার কেয়ার ডাউনলোড করতে পারেন:

ধাপ 1। আপনার সিস্টেমে স্মার্ট ড্রাইভার কেয়ার ডাউনলোড করতে উপরের বোতামটি ব্যবহার করুন।

ধাপ 2। ফাইল ডাউনলোড সম্পন্ন হলে, ইনস্টলেশন প্রক্রিয়া শুরু করতে ডাবল ক্লিক করুন। পরবর্তী বোতামে ক্লিক করুন, এবং এই প্রক্রিয়াটি স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হবে।

ধাপ 3 . একবার স্মার্ট ড্রাইভার কেয়ার ইনস্টল হয়ে গেলে, অ্যাপ্লিকেশনটি খুলুন এবং এটি নিবন্ধন করুন৷

পদক্ষেপ 4। ইন্টারফেসটি ব্যবহার করা খুবই সহজ এবং সহজ। শুধু এখনই স্ক্যান শুরু করুন-এ ক্লিক করুন বোতাম এবং অ্যাপটিকে ড্রাইভারের জন্য আপনার সিস্টেম স্ক্যান করতে দিন।

ধাপ 5 . SDC আপনার কম্পিউটার স্ক্যান করবে সমস্ত ড্রাইভারের সমস্যার জন্য, যেমন অনুপস্থিত, পুরানো এবং দূষিত ড্রাইভার এবং সেগুলিকে এখনই আপডেট করুন বোতামে একটি ক্লিকের মাধ্যমে ঠিক করবে৷

How to Solve Origin Keeps Crashing Issue?

ফিক্স 4:উইন্ডোজ ট্রাবলশুটার চালান

মাইক্রোসফ্ট ডিফল্টরূপে ট্রাবলশুটারগুলিকে অন্তর্ভুক্ত করেছে যা উইন্ডোজ অপারেটিং সিস্টেমের মধ্যে ছোট সমস্যাগুলি স্ক্যান করতে এবং সমাধান করতে পারে। চালানোর জন্য প্রথমগুলির মধ্যে একটি হল প্রোগ্রাম সামঞ্জস্যপূর্ণ সমস্যা সমাধানকারী যা পরীক্ষা করতে পারে যে প্রোগ্রামটি উইন্ডোজের বর্তমান সংস্করণের সাথে সামঞ্জস্যপূর্ণ কিনা। এই ট্রাবলশুটার চালানোর ধাপগুলি এখানে রয়েছে:

ধাপ 1: অরিজিন গেমটি বন্ধ করুন এবং একই সাথে এটির সাথে চলমান সমস্ত প্রক্রিয়া বন্ধ করুন৷

ধাপ 2 :টাস্কবারের যেকোনো স্থানের উপর ডান-ক্লিক করে টাস্ক ম্যানেজার খুলুন এবং প্রসঙ্গ মেনু থেকে "টাস্ক ম্যানেজার" নির্বাচন করুন। এখন 3টি প্রসেস সনাক্ত করুন এবং সেগুলি নির্বাচন করুন এবং অবশেষে End task এ ক্লিক করুন। বন্ধ করার প্রক্রিয়াগুলি হল “অরিজিন,” “OriginWebHelperservice,” এবং “OriginThinSetupInternal।”

ধাপ 3 :এরপর, অরিজিন ইনস্টল ফোল্ডারে নেভিগেট করুন এবং অরিজিন ফাইলটিতে ডান ক্লিক করুন এবং বৈশিষ্ট্য নির্বাচন করুন৷

পদক্ষেপ 4: বৈশিষ্ট্য ডায়ালগ বক্স খোলার পরে, সামঞ্জস্য ট্যাবে নেভিগেট করুন এবং সামঞ্জস্যপূর্ণ সমস্যা সমাধানকারী চালান ক্লিক করুন৷

How to Solve Origin Keeps Crashing Issue?

ধাপ 5 :প্রস্তাবিত সেটিংস চেষ্টা করে দেখুন৷

ধাপ 6 :এরপর, প্রোগ্রাম পরীক্ষা করুন ক্লিক করুন এবং নতুন সেটিংস সমস্যার সমাধান করেছে কিনা তা পরীক্ষা করুন৷

পদক্ষেপ 7৷ :গেমটি লোড করার চেষ্টা করুন এবং কিছুক্ষণ খেলুন। যদি সবকিছু ঠিকঠাক মনে হয়, তাহলে পরবর্তী ক্লিক করুন এবং হ্যাঁ নির্বাচন করুন, এই প্রোগ্রামের জন্য এই সেটিংস সংরক্ষণ করুন৷

ধাপ 8 :অন্য দিকে, যদি এই সেটিংসগুলি পর্যাপ্ত হয়, তাহলে না সিলেক্টে ক্লিক করুন এবং বিভিন্ন সেটিংস ব্যবহার করে আবার চেষ্টা করুন। তারপর পরবর্তীতে ক্লিক করুন এবং প্রোগ্রাম সামঞ্জস্যপূর্ণ সমস্যা সমাধানের জন্য অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন৷

স্টার্টআপে অরিজিন ক্র্যাশ হওয়ার সমস্যাটি এখন অবশ্যই সমাধান করা উচিত।

ফিক্স 5:উইন্ডোজ আপডেট

উইন্ডোজ আপডেটগুলি কীভাবে অরিজিন কিপস স্টার্টআপ সমস্যাগুলিতে ক্র্যাশ হতে সহায়তা করতে পারে তা স্পষ্ট নয়। অরিজিন ক্র্যাশের অনেক ফোরাম অনুসারে, সবচেয়ে ঘন ঘন প্রস্তাবিত রেজোলিউশনগুলির মধ্যে একটি হল আপনার উইন্ডোজ আপডেট করা। আপনার উইন্ডোজ আপডেট হয়েছে কিনা তা পরীক্ষা করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

ধাপ 1 :Windows সেটিংস খুলতে Windows + I টিপুন এবং Update and Security-এ ক্লিক করুন।

ধাপ 2 :"আপডেটগুলির জন্য পরীক্ষা করুন" হিসাবে লেবেলযুক্ত বোতামটির জন্য ক্লিক করুন এবং উইন্ডোজ স্বয়ংক্রিয়ভাবে যেকোনো নতুন আপডেটের জন্য মাইক্রোসফ্ট সার্ভারের সাথে যোগাযোগ করবে৷ Windows তারপর স্বয়ংক্রিয়ভাবে আপনার সিস্টেমে আপডেটগুলি ডাউনলোড এবং ইনস্টল করবে৷

How to Solve Origin Keeps Crashing Issue?

উইন্ডোজ অপারেটিং সিস্টেম আপ টু ডেট হয়ে গেলে, কম্পিউটার রিস্টার্ট করুন এবং সমস্যাটি অব্যাহত আছে কিনা তা পরীক্ষা করতে অরিজিন গেম চালু করুন।

6 সংশোধন করুন:আপনার অ্যান্টিভাইরাস সেটিংস পরিবর্তন করুন

অ্যান্টিভাইরাস অ্যাপ্লিকেশনগুলি সময়ের সাথে সাথে বিকশিত হচ্ছে, এবং সাম্প্রতিক আপডেটগুলি ইনস্টল করার সাথে, তারা এমন প্রোগ্রামগুলিও নিরীক্ষণ করতে পারে যা প্রচুর সিস্টেম সংস্থান গ্রহণ করে। অ্যাসাসিনস ক্রিড অরিজিনস এমনভাবে ডিজাইন করা হয়েছে যে অনেক সম্পদ খরচ করে দক্ষতার সাথে চালানোর জন্য সম্ভাব্য সন্দেহভাজন হিসেবে আপনার অ্যান্টিভাইরাসের রাডারের আওতায় পড়তে পারে।

সৌভাগ্যবশত, নির্দিষ্ট প্রোগ্রাম এবং অ্যাপ্লিকেশনগুলিতে একটি ব্যতিক্রম যোগ করার এবং আপনার অ্যান্টিভাইরাস দ্বারা স্ক্যান করা থেকে তাদের প্রতিরোধ করার একটি উপায় রয়েছে। কিন্তু তা শুধুমাত্র তখনই করুন যখন আপনি যে অ্যাপ্লিকেশনটিকে স্ক্যান থেকে ছাড় দিচ্ছেন সেটি একটি বিশ্বস্ত উৎস থেকে আসে৷

How to Solve Origin Keeps Crashing Issue?

উপরের ছবিতে, Notepad++ নামের একটি অ্যাপ্লিকেশন ব্যতিক্রম যোগ করা হয়েছে। বিভিন্ন অ্যান্টিভাইরাস অ্যাপের জন্য প্রক্রিয়া ভিন্ন। আপনাকে যা করতে হবে তা হল আপনার অ্যান্টিভাইরাসের সেটিংস অ্যাক্সেস করুন এবং ব্যতিক্রম বিভাগটি সনাক্ত করুন এবং একটি ফাইল, ফোল্ডার বা একটি অ্যাপ যুক্ত করুন৷ একইভাবে, ব্যতিক্রমগুলিতে কেবলমাত্র অরিজিন ফোল্ডার এবং প্রধান exe ফাইল যুক্ত করুন। এটি নিশ্চিত করবে যে অ্যান্টিভাইরাস আবার অরিজিনগুলিতে হস্তক্ষেপ করবে না এবং তাদের ক্র্যাশ হওয়া থেকে রক্ষা করবে।

7 সংশোধন করুন:একটি ক্লিন বুট সম্পাদন করুন

যদি উপরের সমস্ত সংশোধনগুলি কাজ করে বলে মনে হয় না, তাহলে আপনি একটি ক্লিন বুট করার চেষ্টা করতে পারেন যদি অরিজিন ক্র্যাশিং সমস্যাটি স্থির থাকে। একটি ক্লিন বুটের পিছনে ধারণা হল সমস্ত স্টার্টআপ প্রোগ্রামগুলিকে অক্ষম করা এবং অ্যাসাসিনস ক্রিড অরিজিনের কার্যকারিতা পরীক্ষা করা। যদি গেমটি নির্দোষভাবে কাজ করে তবে এটি অবশ্যই এই সমস্যার জন্য দায়ী একটি স্টার্টআপ সফ্টওয়্যার হতে হবে। অপরাধী শনাক্ত করতে আপনাকে সমস্ত স্টার্টআপ প্রোগ্রাম নিষ্ক্রিয় করতে হবে এবং একে একে সক্ষম করতে হবে৷

ধাপ 1 :রান ডায়ালগ খুলতে Windows + R টিপুন, টেক্সট বক্সে Msconfig টাইপ করুন এবং এন্টার টিপুন।

ধাপ 2 :একটি নতুন উইন্ডো খুলবে যেখানে আপনাকে পরিষেবা ট্যাবে ক্লিক করতে হবে এবং সমস্ত Microsoft পরিষেবাগুলি লুকান চেক করতে হবে এবং তারপরে সমস্ত নিষ্ক্রিয় করুন ক্লিক করুন৷

How to Solve Origin Keeps Crashing Issue?

ধাপ 3 :এরপর, স্টার্টআপ ট্যাব নির্বাচন করুন এবং তারপরে টাস্ক ম্যানেজার খুলুন ক্লিক করুন।

পদক্ষেপ 4৷ :একবার টাস্ক ম্যানেজার খুললে, সনাক্ত করুন এবং স্টার্টআপ ট্যাবে ক্লিক করুন এবং সেগুলিকে নিষ্ক্রিয় করা শুরু করুন৷

ধাপ 5 :অবশেষে, খোলা প্রথম উইন্ডোতে ক্লিক করুন এবং ওকে ক্লিক করুন।

ধাপ 6 :পরিবর্তনগুলি কার্যকর করার জন্য আপনার কম্পিউটার পুনরায় চালু করুন৷

8 সংশোধন করুন:অরিজিন পুনরায় ইনস্টল করুন

চূড়ান্ত পদক্ষেপ হল গেমটি সম্পূর্ণরূপে আনইনস্টল করা এবং এটি পুনরায় ইনস্টল করা। এর মানে আপনি আপনার গেমের ডেটা, সংরক্ষণ, সেটিংস এবং কনফিগারেশন হারাবেন। একবার প্রক্রিয়াটি সম্পন্ন হলে, পূর্বে ডাউনলোড করা ইনস্টলেশন ফাইলটি ব্যবহার করবেন না বরং ওয়েবসাইটের পরিবর্তে একটি নতুন ডাউনলোড করুন৷

অরিজিন কিভাবে সমাধান করা যায় তার চূড়ান্ত শব্দ ক্র্যাশিং ইস্যু রাখে?

Assassins Creed Origins একটি চমত্কার গেম, তবে আপনি যদি স্টার্টআপে বা মাঝখানে অরিজিন ক্র্যাশিং সমস্যার মুখোমুখি হন তবে অভিজ্ঞতাটি নষ্ট হয়ে যেতে পারে। উপরোক্ত সংশোধনগুলি হল বিশ্বব্যাপী ফোরামে বর্ণিত সবচেয়ে জনপ্রিয় রেজোলিউশন যা হত্যাকারীর ধর্মের উত্স ক্র্যাশিং সমস্যাকে ঠিক করতে। আপনি যদি এই সমস্যার সম্মুখীন হন তবে সেগুলি চেষ্টা করে দেখুন এবং নীচের মন্তব্য বিভাগে কোনটি কাজ করেছে তা আমাদের জানান৷

সোশ্যাল মিডিয়াতে আমাদের অনুসরণ করুন – Facebook, Instagram এবং YouTube। যেকোনো প্রশ্ন বা পরামর্শের জন্য, অনুগ্রহ করে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান। আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে চাই. প্রযুক্তি সম্পর্কিত সাধারণ সমস্যাগুলির সমাধান সহ আমরা নিয়মিত টিপস এবং কৌশলগুলি পোস্ট করি৷


  1. কিভাবে Epson XP 310 ড্রাইভারের সমস্যা সমাধান করবেন

  2. কিভাবে F1 2021 সমাধান করবেন পিসিতে ক্রাশ হচ্ছে

  3. কিভাবে সমাধান করবেন GeForce অভিজ্ঞতা সমস্যা খুলবে না

  4. NVIDIA ড্রাইভারগুলি ইনস্টল না করার সমস্যাটি কীভাবে সমাধান করবেন?